Jump to content

TradeWiseFX

Members
  • Posts

    8
  • Joined

  • Last visited

TradeWiseFX's Achievements

Newbie

Newbie (1/14)

0

Reputation

  1. আমাদের একজন বন্ধুকে পাঠান এবং $ 50 লাভ আপনি আমাদের ট্রেডিং সেবা চান, আমরা আপনাকে একজন বন্ধুকে TradeWiseFX সুপারিশ এবং এটি জন্য টাকা গ্রহণ করার জন্য একটি দুর্দান্ত উপায় দেয়. সমস্ত আপনাকে যা করতে হবে তা আমাদের লিঙ্ক শেয়ার করুন. 1. এখানে TradeWiseFX উপর একটি লাইভ অ্যাকাউন্ট খুলুন যদি আপনি আগে থেকেই আছে না. আপনি ব্যক্তিগত রেফারেল লিংক পাবেন. 2. আমরা একটি রেফারেল লিংক যা আপনি কতগুলি বন্ধুদের সাথে ভাগ করতে পারেন তৈরি করতে হবে. 3. উল্লিখিত ব্যক্তি প্রথম মাসে 5 লট ট্রেড করতে হবে. 4.আমরা যে বন্ধু যারা প্রয়োজনীয় পরিমাণ ব্যবসা জন্য $ 50 দিয়ে আপনার ট্রেডিং অ্যাকাউন্ট ক্রেডিট করবে. 5. ট্রেডিং ভলিউম মুদ্রা জোড়া জন্য দায়ী করা হয়. ধাতু ও CFD গুলি হল বাদ দেওয়া হয়. 6. TradeWiseFX যদি অপব্যবহার বা নির্যাতনের একটি সন্দেহের কোন ব্যবহারকারী অযোগ্য করার অধিকার সংরক্ষণ করে. 7. TradeWiseFX প্রচারাভিযানের পদ পরিবর্তন বা যে কোনো সময়ে এটি বাতিল করার অধিকার সংরক্ষণ করে. আরো বিস্তারিত জানার জন্য এখানে যান - http://www.tradewisefx.com/refer-a-friend/
  2. স্যার, আমি এই ব্রোকারের সরকারী প্রতিনিধি নই, আপনি আপনার মত কিছু জিজ্ঞাসা করতে পারেন অথবা আপনি কেবল আমাদের ওয়েব সাইট ভিজিট করতে পারেন ... .. ধন্যবাদ.
  3. প্রিয় ব্যবসায়ীদের! TradeWise এফএক্স যে ঘোষণা করতে আমাদের জনপ্রিয় ফরেক্স রিবেট / ক্যাশ ট্রেডিং পিছনে ক্লাসিক উপর প্রতি লটে $ 6 এখন বেড়ে গেছে গর্বিত কারণে টাইপ অ্যাকাউন্ট আমাদের ক্লায়েন্টদের কাছ থেকে উচ্চ চাহিদা! আমরা আমাদের গ্রাহকদের ব্যাপকভাবে মান এবং আপনার মতামত / পরামর্শ বা সমালোচনা আমাদের কাছে খুবই জরুরী! এটাও আমাদের আপনার ব্রোকার হিসেবে বেছে নেওয়ার জন্য আপনাকে ফেরত দেবার একটি উপায়; সব পরে এটা শুধু তোমার কথা! অর্ডার রেয়াত গ্রহণ করার জন্য নিচের ধাপগুলো অনুসরণ করে - 1. TradeWise এফএক্স একটি লাইভ অ্যাকাউন্ট খুলুন 2. আমানত কমপক্ষে $ € 250 3. আমানত পর আমাদের বাটা অ্যাকাউন্টে দাবি info@tradewisefx.com~~V একটি ইমেইল পাঠান. 4.আমরা আপনার জন্য একটি দ্বিতীয় বাটা একাউন্ট খুলতে হবে এবং আপনি কি আপনাকে সরাসরি উপার্জিত দেখতে হবে. ECN অ্যাকাউন্টের উপর প্রতি লটে $ 2 এবং ক্লাসিক অ্যাকাউন্টে উপর $ 6. 5. রিবেট কারেন্সি পেয়ার শুধুমাত্র জন্য দেওয়া হয়. ধাতু, সিএফডি বাদ দেওয়া হয়. 6. বাটা শুধুমাত্র আমানত, যা অন্য কোন প্রচার, অফার বা বনাস দ্বারা আচ্ছাদিত করা হয় না দাবি করা যেতে পারে. 7. TradeWiseFX যদি অপব্যবহার বা নির্যাতনের একটি সন্দেহের কোন ব্যবহারকারী অযোগ্য করার অধিকার সংরক্ষণ করে. 8. TradeWiseFX প্রচারাভিযানের পদ পরিবর্তন বা যে কোনো সময়ে এটি বাতিল করার অধিকার সংরক্ষণ করে. আপনি আমাদের ওয়েব সাইটে আরও পড়তে পারেন উল্লেখ্য - TradeWiseFX আপনি জমা এবং নিছক কোন কমিশন চার্জ ছাড়াই আপনার তহবিল উঠাতে পারেন.
  4. TradeWise এফএক্স NFP ভবিষ্যদ্বাণী খেলা প্রতিযোগীতা শেষ - বিজয়ীদের পরীক্ষা করে দেখুন! আবারও আমরা আপনাকে এপ্রিল মাসের জন্য TradeWise এফএক্স NFP ভবিষ্যদ্বাণী খেলা প্রতিযোগিতার যে বিজয়ী জানি অবতীর্ণ হয় দিন আনন্দিত. আমরা নাম ঘোষণা করতে পেরে আনন্দিত! আমরা এটা ডান পূর্বাভাসের সঙ্গে আমাদের বিজয়ী অভিনন্দন জানাচ্ছি যদিও, আমরা প্রতি মাসে প্রতিযোগিতার অংশগ্রহণ এবং € $ 100 এর পুরস্কার জয় করার একটি সুযোগ আছে অন্যান্য ব্যবসায়ীদের উৎসাহিত করতে চাই. এই সময় € $ 100 অ্যাকাউন্ট বিজয়ী 216K এর অনুমান বনাম বাস্তব চিত্রে 215K সঙ্গে Alief Tretan মডুরা হয়. TradeWiseFX পক্ষে আমরা অংশগ্রহণের জন্য সবাইকে ধন্যবাদ জানাতে চাই.
  5. TradeWise এফএক্স প্রেডিক্সন কনটেস্ট TradeWise এফএক্স আমাদের সর্বশেষ NFP ভবিষ্যদ্বাণী কনটেস্ট উপর অংশগ্রহণকারী দ্বারা € $ 100 পুরস্কার সব ব্যবসায়ীদের জন্য একটি কল্পিত সুযোগ প্রস্তাব করা হয়! অর্ডার নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন এই প্রতিযোগিতায় অংশগ্রহণের মধ্যে - 1. ফেসবুকে TradeWiseFX পেইজে লাইক এবং এপ্রিল 2016 এর 1 লা 12:29 জিএমটি সামনে মন্তব্যের NFP ভবিষ্যদ্বাণী লিখতে 2. নিকটতম ভবিষ্যদ্বাণী সঙ্গে প্রথম অংশগ্রহণকারী 1 তাদের অ্যাকাউন্টে € $ 100 পাবেন: 100 লিভারেজ. 3. আপনি সব 1 মাস পর আপনার অ্যাকাউন্টে ট্রেড থেকে তৈরি জেতা উঠাতে পারেন. 4. অ্যাকাউন্ট 1 মাস পরে এটা অস্বীকৃত হবে স্থায়ী. 5. এক শুধুমাত্র জনপ্রতি বোনাস. পরে আপনি জিতেছে, ঘোষণার পর এক সপ্তাহের মধ্যে info@tradewisefx.com আপনার বোনাস দাবি একটি ইমেইল পাঠান. 6. TradeWiseFX যদি অপব্যবহার বা নির্যাতনের একটি সন্দেহের কোন ব্যবহারকারী অযোগ্য করার অধিকার সংরক্ষণ করে. 7. TradeWiseFX প্রচারাভিযানের পদ পরিবর্তন বা যে কোনো সময়ে এটি বাতিল করার অধিকার সংরক্ষণ করে.
  6. প্রিয় ট্রেডাররা এবং ফোরামের সদস্যদের, আমি "TradeWiseFX" প্রতিনিধিত্ব করেন এবং আপনার সব প্রশ্নের এবং কোম্পানী সম্পর্কে অনুসন্ধানের উত্তর দিতে উন্মুখ হবে. আমাকে আমাদের সম্পর্কে একটি সামান্য বিট সাথে পরিচয় করিয়ে দেই. TradeWiseFX (Tradewise লিমিটেড) একটি ফরেক্স সেন্ট ভিনসেন্ট ও গ্রেনাডাইনস নিবন্ধিত ব্রোকার. আমরা 2015 সালে যাত্রা শুরু করে এবং যেহেতু কখনও বাড়ছে. আমরা বৈদেশিক মুদ্রার, CFD গুলি হল, সূচকগুলি, পণ্যদ্রব্য, এবং বহুমূল্য ধাতুর উপর ফোকাস. আমরা সব সারা বিশ্ব থেকে উভয় প্রাতিষ্ঠানিক ও খুচরা গ্রাহকদের পরিবেশন করা. কী আশা করতে যখন আপনি আমাদের সঙ্গে বাণিজ্য? আমরা এমনকি সংবাদ সঙ্গে যে বাণিজ্য কম স্প্রেড, সামঞ্জস্যপূর্ণ তারল্য এবং মসৃণ মৃত্যুদন্ড প্রস্তাব. আমরা পর্যাপ্ত স্টপ আউট সুরক্ষা সঙ্গে নেগেটিভ ব্যালেন্স আপনার অ্যাকাউন্ট ক্রস ঢুকতে দেয়া হবে না. স্কাল্পিং এবং স্বয়ংক্রিয় ট্রেডিং ভাল সমর্থিত. ক্লাসিক, ইসিএন প্রো এবং Myfxbook Autotrade অ্যাকাউন্ট আছে - ব্যবসায়ীদের জন্য উপলব্ধ অ্যাকাউন্টগুলি 3 ধরনের হয়. আমরা আমাদের ক্লায়েন্টদের জন্য ট্রেডিং আরও সুবিধাজনক করতে swap 'মুক্ত অ্যাকাউন্ট প্রদান করতে পারেন. আমরা শিল্প মান মেটাট্রেডার 4 ট্রেডিং ব্যবহার করে পিসি, ম্যাক, আইফোন বা অ্যান্ড্রয়েড ক্লায়েন্টদের জন্য উপলব্ধ প্ল্যাটফর্ম সঙ্গে আপনি প্রদান. আপনি 64 উপর কারেন্সি পেয়ার, সোনা, রূপা, অশোধিত তেল, ডাক্স যা 30 টি, JP225, নিক্কেই 225 ইউরো Stoxx 50, FTSE 100, ডাউ জোনস 30, S & পি 500 এবং NASDAQ 100 মত প্রধান সিএফডি ট্রেড করতে পারেন ন্যূনতম আমানত আমরা গ্রহণ $ 25 এবং বেস মুদ্রায় ইউরোতেও ইউএসডি. 500: আমরা 1 সর্বাধিক লিভারেজ সঙ্গে আপনি প্রদান. ন্যূনতম লট সাইজ 0.01 হয়. TradeWiseFX এমনকি সর্বোচ্চ প্রত্যাশা সেবা করার জন্য নির্মিত হয়েছে. আপনি এখানে পড়তে পারেন: www.tradewisefx.com
×
×
  • Create New...

Write what you are looking for and press enter or click the search icon to begin your search