Balumukherjee

Members
  • Content count

    379
  • Joined

  • Last visited

  • Days Won

    12

Balumukherjee last won the day on December 21 2017

Balumukherjee had the most liked content!

About Balumukherjee

  • Rank
    প্রোফেশনাল
  1. আমি মনে করি না যে কেবলমাত্র কম স্প্রেডই যথেষ্ট, কারণ এটি দৃশ্যে খুব ঝুঁকিপূর্ণ। আমরা একটি দালাল নির্ভরযোগ্য এবং বিশ্বাসযোগ্য এর নির্বাচন করা উচিত, তাই যেখানে আমার পিক FreshForex এই হয়। সত্যিকারের আশ্চর্যজনক ব্রোকার কেবলমাত্র কম স্প্রেডই রাখেনি তবে সম্পূর্ণ সুরক্ষা পরিমাপ। এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ এবং আশ্চর্যজনক অংশ হ'ল তাদের মহাকাব্য 101% ট্রেডেবল ডিপোজিট বোনাস, যা এমন একটি বিষয় যা আমি গুরুত্ব সহকারে ভালবাসি।
  2. নবাগত হিসাবে, জিনিসগুলির সাথে জ্ঞানী হওয়া গুরুত্বপূর্ণ to বিশেষত যখন ব্রোকার নির্বাচনের বিষয়টি আসে, তখন এটির মাধ্যমে আমাদের উপকার করার জন্য এটি স্পট করে রাখতে হবে। আমি নিজের ক্যারিয়ারের প্রথম পর্যায়ে ভুল সংস্থাগুলির সাথে খারাপভাবে লড়াই করি, সুতরাং আমরা যে ব্রোকারের সাথে কাজ করি তার সাথে কেবল বিজ্ঞ হতে হবে।
  3. ব্রোকার ইস্যুটি সাধারণ এবং এড়ানোর একমাত্র উপায় হ'ল বিনিয়োগ করার আগে সঠিক গবেষণা করা, যেন আমরা যথাযথ গবেষণা না করে থাকি তবে এটি সর্বদা আমাদের ভুল দালালদের সাথে যোগ দেবে এবং এটি সকলের জন্য ভারী ক্ষতির কারণ হতে পারে।
  4. হ্যাঁ, আমরা শিখতে পেরেছি এবং এর জন্য অন্য কোনও উপায় নেই। ব্যবসায়ী হিসাবে, আমাদের অবশ্যই শিখতে হবে এবং আমি কেবল এটিই করছি। অতীত অভিজ্ঞতা থেকে শেখাও গুরুত্বপূর্ণ, যা আমি করেছি done যেহেতু আমি অতীতে ভুল দালালদের সাথে অনেক লড়াই করেছি, সুতরাং আমাদের এটিকে সংশোধন করার জন্য আমাদের কেবল কাজ করা দরকার।
  5. লোভী লোকেরা এটি করে এমন একটি ভুল। আমি একই কাজ করেছি এবং এর মূল্যও দিয়েছি paid সুতরাং আমি এখন বুঝতে পেরেছি যে সাফল্য দ্বিগুণ / ট্রিপল অর্থোপার্জন সম্পর্কে নয়। এটি মাসে 10-15% হলেও সামঞ্জস্যপূর্ণ অর্থোপার্জন সম্পর্কে। আমি এখন শুধু যে লক্ষ্য। এটি ফ্রেশফরেক্সের মতো ব্রোকারের পক্ষে সহায়ক, কারণ এগুলি কাজ করার জন্য অনেকগুলি সুবিধা সহ আমার বইতে খুব বিশেষ। আমি তাদের কম স্প্রেড, ব্যবসায়ের দ্রুত সম্পাদন এবং আরও অনেক কিছু পছন্দ করি।
  6. আমার বড় অগ্রাধিকার ফান্ডামেন্টাল ট্রেডিংয়ের দিকে, তবে আমি প্রযুক্তিগতের গুরুত্ব সম্পর্কেও অনেক সচেতন। এটি গুরুত্বপূর্ণ যে আমরা আমাদের উপায় এবং পদ্ধতির সাথে কেবল যত্নশীল। আমি ফ্রেশফরেক্স ব্রোকারের সাথে বাজার বিশ্লেষণ ব্যবহার করে এর মতো আরও কয়েকটি বৈশিষ্ট্যের পাশাপাশি সিদ্ধান্ত গ্রহণে সহায়তা করতে অনেক সহজ মনে করি।
  7. আমি পুরোপুরি একমত. আমাদের অবশ্যই শিক্ষার জন্য সময় এবং অর্থ ব্যয় করতে হবে। তাদের মূলধনের আকার এবং এ জাতীয় সব কিছুর বিষয়ে অনেক লোক চিন্তিত হয় তবে বাস্তবে কারও পক্ষে সফল হওয়ার পথ এটি নয়। একজন ভাল ব্যবসায়ী হলেন তিনি যারা সঠিক কৌশলটির মাধ্যমে লাঠিপেটা করেন এবং ব্যবসা করেন। আমি তা-ই করছি যা ফ্রেশফরেক্সের মতো ব্রোকারের দ্বারা উত্সাহিত। এগুলির সাহায্যে তারা কম স্প্রেড, বোনাস এবং সুদৃ .় বীমা ব্যবসার সাথে দুর্দান্ত।
  8. না, এটি ব্যবসা। আপনি হারাবেন এবং আপনি লাভ করবেন, আমরা যদি মানসিকতার মধ্যে ফেলি তবে অবশ্যই কোনও ক্ষতির দরকার নেই, এটি ভুল it আমাদের পক্ষে বাস্তববাদী হওয়া গুরুত্বপূর্ণ এবং হারানো ভয় পাবেন না। সঠিক কাজ করা গুরুত্বপূর্ণ এবং আমার উদ্দেশ্য খাঁটিভাবে। এটি ফ্রেশফোরেক্সের মতো ব্রোকারের সাথে প্রচুর উপকৃত হয়েছে। আমি এটি পছন্দ করি এবং সঠিক দিক নির্ধারণে সহায়তা করতে তাদের কম স্প্রেড, মসৃণ বাণিজ্য প্ল্যাটফর্ম এবং আমার প্রিয় বাজার বিশ্লেষণে স্বাচ্ছন্দ্য বোধ করি।
  9. আমাদের অবশ্যই ঝুঁকি / পুরষ্কারের ভারসাম্য বজায় রাখতে হবে, কারণ সাফল্য এবং ব্যর্থতা তার উপর অনেক নির্ভর করে depending আমি ফ্রেশফরেক্স ব্রোকারের সাথে কাজ করার জন্য ভাগ্যবান, কারণ তাদের রিবেট প্রোগ্রাম রয়েছে, যেখানে কেউ দুর্দান্ত নগদ ফেরত পেতে সক্ষম হয়। সুতরাং এটি দুর্দান্ত পুরষ্কারে সহায়তা করে এবং একজনকে আরামদায়ক হতে দেয়।
  10. এটি খুব গুরুত্বপূর্ণ হিসাবে আমরা ব্রোকারটি যেভাবে নির্বাচন করি সে সম্পর্কে আমাদের অত্যন্ত সতর্কতা অবলম্বন করতে হবে। আমি ফ্রেশফরেক্স ব্রোকারের সাথে আছি, এটি সেখানে অন্যতম সেরা। যেহেতু তারা কেবল আপনাকে আরামদায়ক করে না তাই আপনাকে অনেক বিলাসিতা দেয় যা আপনি দুর্দান্ত আত্মবিশ্বাসের সাথে কাজ করতে পারেন। এবং আরও সাহায্য করার জন্য 200% আমানত বোনাসও রয়েছে।
  11. সাফল্য সত্যই অর্জন করা এত সহজ বা সহজ নয়, কারণ এই অধিকারটি পরিচালনা করতে একজনের পক্ষে এটি অনেক বেশি লাগে। ফ্রেশফোরেক্সে অত্যন্ত সহায়ক ব্রোকারের সাথে এটি এত সহজ মনে হয়েছে। এটি এমন অনেক নেতৃস্থানীয় সংস্থার সাথে কাজ করার জন্য অনেক সমৃদ্ধ বৈশিষ্ট্যযুক্ত। আমার প্রিয়গুলির মধ্যে একটি হ'ল তাদের বাজার বিশ্লেষণ, এটি সত্যই সুন্দর এবং সহজ।
  12. আমি বর্তমানে ফ্রেশফোরেক্স ব্রোকারের সাথে কাজ করছি, কারণ এটি সেখানে শীর্ষস্থানীয় একটি সংস্থা। কেবলমাত্র কম স্প্রেড, ব্যবসায়ের দ্রুত কার্যকরকরণের ক্ষেত্রে নয় এমন অনেকগুলি সুবিধা রয়েছে এবং কাজগুলি করতে সহায়তা করার জন্য মহাকাব্য 101% ট্রেডেবল ডিপোজিট বোনাসও রয়েছে।
  13. এই ব্রোকার যা করে তা করতে খুব কম দালালই সক্ষম। এই কারণেই আমি এই সংস্থাকে এত উচ্চতর মূল্যায়ন করেছি এবং পুরোপুরি গর্বিত বোধ করছি যে আমি এই জাতীয় মহাকাব্য দালালের সাথে কাজ করি। এবং আশা করি এটি একই পথে চলতে থাকবে।
  14. যে কোনও নবজাতকের জন্য, মানসম্পন্ন ব্রোকারের সাথে কাজ করার বিষয়ে মনোনিবেশ করা এত গুরুত্বপূর্ণ, যেহেতু সফল হওয়ার পক্ষে আর কোনও উপায় নেই। আমি জানি যে দালালদের পক্ষে যে আপনি ভরসা করতে পারেন না বা নির্ভর করতে পারবেন না তা কতটা উত্কৃষ্ট কাজ। সুতরাং আমরা যেভাবে যাই এবং সমস্ত কিছুর কাছে যাওয়ার সাথে আমাদের অবিশ্বাস্যভাবে বুদ্ধিমান হতে হবে।
  15. সাফল্য সত্যই অর্জন করা এত সহজ বা সহজ নয়, কারণ এই অধিকারটি পরিচালনা করতে একজনের পক্ষে এটি অনেক বেশি লাগে। ফ্রেশফোরেক্সে অত্যন্ত সহায়ক ব্রোকারের সাথে এটি এত সহজ বলে মনে করি। এটি এমন অনেক নেতৃস্থানীয় সংস্থার সাথে কাজ করার জন্য অনেক সমৃদ্ধ বৈশিষ্ট্যযুক্ত। আমার প্রিয়গুলির মধ্যে একটি হ'ল তাদের বাজার বিশ্লেষণ, এটি সত্যই সুন্দর এবং সহজ।