Balumukherjee

ফরেক্স এ বেচেছে?

1 post in this topic

বৈদেশিক মুদ্রার মধ্যে বেঁচে যাওয়া শুধু ব্যবসায়ের নয় বরং দালালদের সাথে প্রায়ই ক্ষতির চেয়ে আমাদের আরও ক্ষতি করে। আমারও একই অভিজ্ঞতার অনুভূতি ছিল যখন আমি ব্রোকারের সাথে Instaforex এর মত আটকে গিয়েছিলাম, যারা আমার কঠোর পরিশ্রমের অর্থ লুণ্ঠন করে নি, কিন্তু সাফল্য অর্জনের জন্য আমার রাস্তায় ভিলেনও খেলেছিল, কিন্তু আমি সেখান থেকে বেঁচে আছি এবং এখন আমি অনেক ভাল জোন।

Share this post


Link to post
Share on other sites

টপিকটিতে মন্তব্য করতে সাইন ইন করুন অথবা নতুন একাউন্ট করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই মেম্বার হতে হবে

একাউন্ট করুন

খুব সহজে একাউন্ট করুন


নতুন একাউন্ট রেজিস্ট্রেশন

সাইন ইন

ইতিমধ্যে একাউন্ট করেছেন ? সাইন ইন করুন


এখনি সাইন ইন করুন

  • Similar Content

    • By Balumukherjee
      ভাল, আমি বলতে পারেন সব যে সঠিক মেনু নিয়ন্ত্রণ করা হয় না, হিসাবে তারা TryMarkets সতর্ক, তাই আমি সত্যিই তাদের এ সব বিশ্বাস করবে না। আমি বিশ্বাস করি যে এটি আরও ভাল এবং উপকারী যে আমরা প্রমাণিত এবং সঠিকভাবে নিয়ন্ত্রিত ব্রোকারের সাথে যাই।
    • By Balumukherjee
      আমি মনে করি নিয়ন্ত্রক অংশ হল ব্রোকার অনুযায়ী সবচেয়ে গুরুত্বপূর্ণ দিক। এটা স্পট উপর হতে হবে বা অন্যথায় আমরা উচ্চ ঝুঁকি আমাদের টাকা হবে। আমি কখনও কখনও নোয়া FX দালালের সাথে ভোগ করেছি যারা এখনো নিয়ন্ত্রিত হয়নি তবে আমি এগিয়ে গিয়েছিলাম এবং পরে তারা বন্ধ করে দিয়েছিল এবং আমার সমস্ত বিনিয়োগ হারিয়েছে।
    • By Balumukherjee
      আমি বিশ্বাস করি যখন আপনি ভুল উদ্দেশ্য নিয়ে ভুল কোম্পানির সাথে জড়িত হন, এটি খুবই সাধারণ যে আমরা প্লেটের উপর এই ধরনের জিনিস দেখতে পাব। এটা ব্যবসায়ীদের বিশেষ করে newbies লৌহ একটি সুস্পষ্ট কৌশল। আমরা এমন একটি কোম্পানি বেছে নেব যা প্রকৃত নৈবেদ্যগুলি র্যান্ডম ফাঁস নয়। Exness বর্তমানে সীমাহীন লিভারেজ অফার কিন্তু তারা প্রতারণার মাস্টার হয় ব্যবসায়ীদের নিখুঁত বিট ভোগে বিভিন্ন জিনিস এটি পরিবর্তন সঙ্গে!
    • By Balumukherjee
      প্রথমত, আমরা নিশ্চিত আমরা ভুল দালাল এড়াতে করা প্রয়োজন যে কারণে প্রধান সমস্যা সৃষ্টি করে লোকসান প্রতি যেমন উদ্বেগের বিষয় নয়. সুতরাং, যদি আমরা যে পরিস্থিতি তারপর এড়াতে আমরা অনেক ভালো অবস্থায় আছে. আমরা যেমন দেখেছি মানুষ হয় IronFX বা Alpari যুক্তরাজ্য মত দালাল ভোগে, তাই সতর্কতা অবলম্বন করা আবশ্যক!