Balumukherjee

আপনি কি শৈলী সঙ্গে বাণিজ্য?

1 post in this topic

বৈদেশিক মুদ্রার ক্ষেত্রে, আপনি কোনও স্টাইল / কৌশলটি ট্রেডিংয়ের জন্য ব্যবহার করছেন, যদি আপনি আরামদায়ক না হন বা তার বিষয়ে নিশ্চিত হন তবে আপনার সংগ্রামের সম্ভাবনা রয়েছে। এই যেখানে আমরা এটি উপর নির্দিষ্ট হতে হবে এবং যে আমি কি। আমি স্ক্যালপিং ভালোবাসি এবং এটি ফ্রেশ ফরেক্স মত ব্রোকারের সাথেও কঠিন না, যা স্ক্যালপিং, হেজিং, দীর্ঘমেয়াদী থেকে কোনও কৌশল ব্যবহার করতে আমাদের সমর্থন করে। অধিকতর, তাদের 101% টার্মেবল ডিপোজিট বোনাস রয়েছে, যা আরও কাজ করতে সহায়তা করে।

Share this post


Link to post
Share on other sites

টপিকটিতে মন্তব্য করতে সাইন ইন করুন অথবা নতুন একাউন্ট করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই মেম্বার হতে হবে

একাউন্ট করুন

খুব সহজে একাউন্ট করুন


নতুন একাউন্ট রেজিস্ট্রেশন

সাইন ইন

ইতিমধ্যে একাউন্ট করেছেন ? সাইন ইন করুন


এখনি সাইন ইন করুন

  • Similar Content

    • By Balumukherjee
      বৈদেশিক মুদ্রার লেনদেন নিজেই একটি বড় চ্যালেঞ্জ, তবে আপনাকে এটি পরিচালনা করার জন্য অনেকগুলি প্রচেষ্টা করা দরকার, তাই আপনি এটি পরিচালনা করার সাথে সাথে নিজেকে কীভাবে প্রস্তুত করেন? আমার উপায়টি সহজ এবং সহজ, যা ফ্রেশফোরের সহায়তায় রয়েছে, যেখানে তাদের প্রচুর পরিমাণে ছাড়ের প্রোগ্রাম রয়েছে যা আমাকে লট সাইজ ট্রেড প্রতি ২0 ডলার পর্যন্ত পেতে সাহায্য করে, যা এমনকি বাণিজ্য হারানোরও আছে। এটা সত্যিই কাজ সঙ্গে আমাকে সাহায্য করে এবং আমাকে সহজে কোনো চ্যালেঞ্জ সম্মুখীন করতে পারবেন।
    • By Balumukherjee
      আমি এটা গোপন কিছু মনে করি না যে অনেক লোক যারা নিয়মিত ফরেক্সে বিভ্রান্ত হচ্ছে, তাদের বেশিরভাগই জ্ঞান, অভিজ্ঞতা এবং দক্ষতার অভাব নিয়ে কাজ করে। সুতরাং, কিভাবে আমরা scammed পেয়ে ঠিক কিভাবে? সহজ উপায় নিয়ন্ত্রিত, প্রতিষ্ঠিত এবং সমানভাবে সবাই আচরণ করে ব্রোকার তাকান হয়। এটি scammed হচ্ছে এড়ানো সহজ উপায়। আশা করি এটা সাহায্য করবে
    • By Balumukherjee
      আমি বিশ্বাস করি যে বৈদেশিক মুদ্রার মতো ব্যবসায়ে সফল হওয়ার জন্য আমাদের বিশেষজ্ঞদের অনুসরণ করতে হবে কিন্তু এটি গুরুত্বপূর্ণ যে আমরা অন্ধকারে বা যুক্তিযুক্ত কারোর অনুসরণ করি না। সুতরাং, যদি আমরা সফল হতে চাই, তাহলে আমাদের অবশ্যই অনুসরণ করার পিছনে আমাদের যুক্তি থাকতে হবে। আমি পূর্বে অনেক বিশেষজ্ঞকে দাবি করেছি যারা একজন বিশেষজ্ঞ বলে দাবি করেছেন, কিন্তু বাস্তবসম্মত ভাবে তারা নিজেদের ক্ষতিগ্রস্ত হয়েছিল, তাই আমাদের অবশ্যই এ ধরনের লোকদের সাথে যোগ দিতে এড়াতে হবে।