Jump to content

মুভিং গড় লিফলেট উপসংহার


Recommended Posts

মুভিং গড় লিফলেট উপসংহার
চলমান গড় লিফলেটগুলি চলমান গড়ের উপরে ও নীচে সেট শতাংশ-ভিত্তিক খামচি। চলমান গড়, যা এই সূচকটির জন্য বেস গঠন করে, তা সহজ বা সূচকীয় চলমান গড় হতে পারে। প্রতিটি খামে তারপর চলন্ত গড় উপরে বা নীচে একই শতাংশ সেট করা হয়। এটি মূল্য কর্ম অনুসরণ করে সমান্তরাল ব্যান্ড তৈরি করে। বেস হিসাবে একটি চলমান গড় সঙ্গে, মুভিং গড় লিফলেট নিম্নলিখিত অনুসরণকারী একটি প্রবণতা হিসাবে ব্যবহার করা যেতে পারে। অনুসরণের প্রবণতা ব্যতীত, যদিও প্রবণতা তুলনামূলকভাবে সমতল হলে অতিরিক্ত খাম এবং ওভারল্ড স্তরের শনাক্ত করতে লিফলেটগুলি ব্যবহার করা যেতে পারে।
মুভিং গড় লিফলেট উপসংহার এবং ফরেক্স সংকেত
চলমান গড় লিফলেটগুলি বেশিরভাগ সূচককে অনুসরণ করে একটি প্রবণতার রূপে ব্যবহার করা হয়, তবে অতিরিক্ত অর্থোপার্জন এবং oversold অবস্থার সনাক্ত করতে এটি ব্যবহার করা যেতে পারে। একত্রীকরণের সময়ের পরে, একটি শক্তিশালী খামের বিরতি বৈদেশিক মুদ্রার একটি বর্ধিত প্রবণতা শুরু করতে পারে। একবার একটি আপট্রেড সনাক্ত করা হলে, তালিকাগুলি ওভারলেড পাঠকদের এবং সেই প্রবণতার মধ্যে পল্যাকবগুলি চিহ্নিত করতে গতি নির্দেশক এবং অন্যান্য কৌশলগুলিতে পরিণত হতে পারে। বৈদেশিক মুদ্রার লেনদেনের সুযোগগুলি একটি বড় ডাউনট্রেন্ডের মধ্যে বিক্রি করার জন্য অতিরিক্ত কেনা অবস্থায় এবং বাউন্সগুলি ব্যবহার করা যেতে পারে। একটি শক্তিশালী প্রবণতা অনুপস্থিতিতে, মুভিং এভারেজ লিফলেটগুলি শতাংশ মূল্য অসিলেটরের মতো ব্যবহার করা যেতে পারে। উপরের খামে সিগন্যাল overbought রিডিং উপরের মুভি, যখন নিম্ন খামখেয়াল সংকেত oversold রেকর্ডিং নিচে প্যাচসমূহ। অতিরিক্ত বিশদ এবং oversold পড়া নিশ্চিত করার জন্য প্রযুক্তিগত বিশ্লেষণ অন্যান্য দিক অন্তর্ভুক্ত করা গুরুত্বপূর্ণ। প্রতিরোধ এবং bearish বিপরীত নিদর্শন overbought রিডিং নিশ্চিত করার জন্য ব্যবহার করা যেতে পারে। সাপোর্ট এবং বুলিশ রিভার্সাল প্যাটার্নগুলি ওভারল্ড শর্তগুলি নিশ্চিত করতে এবং ফরেক্স ট্রেডিং সিগন্যালগুলি কিনতে ব্যবহার করতে পারে।

বিনামূল্যে ফরেক্স সিগন্যালগুলি হল এক্সিকিউটিউশন ট্রেডিং সতর্কতাগুলি সঠিক এন্ট্রি পয়েন্টে কারেন্সি জোয়ার বা সোনা ট্রেড করতে, মুনাফা নিতে এবং ক্ষতির মাত্রাগুলি বন্ধ করুন
ফরেক্স সিগন্যাল ইমেল, এসএমএস এবং ওয়েবসাইটের মাধ্যমে পাঠান https://www.freeforex-ignals.com/

Link to comment
Share on other sites

×
×
  • Create New...

Write what you are looking for and press enter or click the search icon to begin your search