MontuZaman

ইন্সটাফরেক্স এর কনটেস্টগুলোর রেজাল্ট 11-11-2020

1 post in this topic

আমরা ইন্সটাফরেক্স এর কনটেস্টগুলোর রেজাল্ট জানিয়ে দিতে চাই!
361391943.png
এবারের পর্বে যারা ইন্সটাফরেক্স এর নিয়মিত পর্বের কনটেষ্ট ও ক্যাম্পেইনের বিজয়ী হয়েছে আমরা তাদের নাম ঘোষণা করে আমরা সত্যিই আনন্দিত: 
চান্সি ডিপোজিট, ইন্সটাফরেক্স স্নাইপার, ওয়ান মিলিয়ন অপশন,  এফএক্স ওয়ান র‌্যালি এবং ট্রেড ওয়াইজ, উইন ডিভাইস। 
আমরা এই প্রতিযোগিতার বিজয়ীদের অভিনন্দন জানিয়ে নতুনদের বিজয়ী হবার জন্য স্বাগত জানাই  এবং পরবর্তী পর্বের জন্য সকল অংশগ্রহণকারীদের সুন্দর একটি ভাগ্যের আশা করছি!

চ্যান্সি ডিপোজিটঃ
প্রতিমাসেই এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সর্বশেষ পর্বে  সিস্টেম থেকে এলোমেলোভাবে নম্বর নিয়ে ভাগ্যবান বিজয়ী নির্ধারিত করে তাদের অ্যকাউন্টে নগদ পুরস্কার দেওয়া হয়েছে। আসুন শেষ দুটি পর্বের চূড়ান্ত প্রতিযোগীদের অভিনন্দন জানাই: ব্রাজিলের রদ্রিগো মেলো লোপস এবং রাশিয়া থেকে আসাম স্টেপনোভিচ স্টেপানভ। 
আমরা বিজয়ীদের অভিনন্দন জানাই এবং নতুন কোন বিজয়ীর প্রত্যাশা করছি! আপনিও ক্যাম্পেইনের সহজ শর্ত হিসাবে আপনার অ্যকাউন্টে শুধুমাত্র একটা নির্দিষ্ট পরিমাণ অর্থ ডিপোজিট করে রুটিন মাফিক আপনাদের ট্রেডিং চালিয়ে যাবেন। যাইহোক গুরুত্বপূর্ণভাবে, প্রতি মাসে একটি আলাদা পুরষ্কারের পরিমাণ র‌্যাফল হয়। সুতরাং, আমাদের কোম্পানীর  সংবাদগুলিতে চোখ রাখুন ও একটি সুযোগ গ্রহন করুন! 

ইন্সটাফরেক্স স্নাইপারঃ*
সবচেয়ে দ্রুত এবং দক্ষ ট্রেডাররা ইন্সটাফরেক্স স্নাইপার প্রতিযোগিতায় অংশগ্রহণ করে থাকে। সর্বশেষ পর্বে ইন্দোনেশিয়া থেকে রোমি আসরুল এসটি দক্ষতার সাথে এই বৈশিষ্ট্যগুলি প্রকাশ করতে পেরেছিলেন। আমরা এই বিজয়ীকে অভিনন্দন জানাই। ইন্সটাফরেক্স স্নাইপার পরবর্তি পর্বে নিবন্ধন এখনি নিবন্ধন করুন! প্রতিযোগিতাটি  সাপ্তাহিক যা শুক্রবার থেকে সোমবার  00:00 থেকে 23:50 সময় পর্যন্ত হয়ে থাকে।

ওয়ান মিলিয়ন অপশনঃ
ইন্সটাফরেক্সে ব্রেকারে ওয়ান মিলিয়ন কনটেস্টটি সবচেয়ে বেশি জনপ্রিয়। তাই অসংখ্য ট্রেডার এই কনটেস্ট এ অংশগ্রহন করে, যার মধ্যে প্রত্যেকটি ধাপে অসংখ্য অংশগ্রহণকারীকে পেছেনে ফেলে সেরা অপশন ট্রেডারের মুকুট জিততে হয়। আমরা সন্তুষ্ট যে কঠিন প্রতিযোগিতা সত্ত্বেও, ইউক্রেন থেকে এভজেনি ভ্লাদিমিরোভিচ ইয়াকিসেনোক এটি জয় করতে পেয়েছেন। আমরা তাকে অভিনন্দন জানাচ্ছি এবং তার সৌভাগ্য কামনা করছি। প্রতি সপ্তাহের শুরু শুক্রবার থেকে সোমবার পর্যন্ত এই প্রতিযোগিতাটি  00:00 থেকে 23:50 সময়  হয়ে থাকে।  

এফএক্স ওয়ান র‌্যালিঃ
রাশিয়া থেকে জেনাডি ভ্লাদিমিরোভিচ ভাগুলানোভ এবং উজবেকিস্তান থেকে ওলেগ নিকোলাভিচ সাপারকিন তাদের সেরা ট্রেডিং পারফরম্যান্স দেখিয়ে এফএক্স ওয়ান র‌্যালি প্রতিযোগিতার সাম্প্রতিক পর্বে  সেরা স্কোর দেখিয়ে বিজয়ী হয়েছেন।  ইন্সটাফরেক্স এই বিজয়ীদেরকে তাদের চমৎকার নৈপুণ্য দেখানোর জন্য অভিনন্দন জানায় এবং এফএক্স ওয়ান র‌্যালির পরবর্তী ধাপে অন্য নতুনদের সাফল্য আশা করছে। যদি আপনিও এই রোমাঞ্চপূর্ণ রেসে এর  চ্যালেঞ্জ নিতে চান, তাহলে এফএক্স -ওয়ান র‌্যালির নতুন পর্বে নিবন্ধন করুন!  প্রতি সপ্তাহের শুরু শুক্রবার থেকে সোমবার পর্যন্ত  পরবর্তি এফএক্স ওয়ান র‌্যালির নিবন্ধন করতে পারেন যা প্রতি শুক্রবার  ০০:০০ সময় থেকে শুরু করে সোমবার ২৩:৫৯ সময় পর্যন্ত হয়ে থাকে। যা এক ঘন্টা আগেও রেজিস্ট্রেশন করা যায়।


ট্রেড ওয়াইজ, উইন ডিভাইসঃ
ইন্সটাফরেক্সের মোবাইল ডিভাইস সহ প্রায় 500,000 ডলারের বেশি বার্ষিক পুরষ্কার বিভিন্ন  প্রতিযোগিতার প্রদান করে থাকে। আপনার নিজেরও যে কোন একটি  পাওয়ার সুযোগ রয়েছে, জাগুয়ার এফ-টাইপ এবং পোরশে কেম্যানের মতো স্পোর্টস গাড়ি  বা একটি আধুনিক ডিভাইসের মালিক হয়ে উঠতে পারেন। সর্বশেষ প্রচারের ফলাফল অনুসারে আলেকজান্ডার লিওনিডোভিচ ফোকিন ভাগ্যবান বিজয়ী হয়েছেন। আমরা তাকে অভিনন্দন জানাচ্ছি এবং আপনাদেরকে মনে করিয়ে দিচ্ছি যে পরবর্তী র‌্যাফেলটি ১৬শে নভেম্বর থেকে ২৬ শে শে নভেম্বর ২০২০ পর্যন্ত চলবে।


ইন্সটাফরেক্স প্রতিযোগিতার ফলাফল বিস্তারিত: https://cutt.ly/kg8zo43

ইন্সটাফরেক্স প্রতিযোগিতারগুলো ফলাফল সম্পর্কে আরো জানুন: https://tiny.cc/g7yriz

বিজয়ীদের ছবি দেখুন: https://tiny.cc/uazriz
 

Share this post


Link to post
Share on other sites

টপিকটিতে মন্তব্য করতে সাইন ইন করুন অথবা নতুন একাউন্ট করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই মেম্বার হতে হবে

একাউন্ট করুন

খুব সহজে একাউন্ট করুন


নতুন একাউন্ট রেজিস্ট্রেশন

সাইন ইন

ইতিমধ্যে একাউন্ট করেছেন ? সাইন ইন করুন


এখনি সাইন ইন করুন

  • Similar Content

    • By MontuZaman
      ইন্সটাফরেক্স কনটেষ্ট এর রেজাল্ট জানিয়ে দিতে চাই!

      এবারের পর্বে যারা ইন্সটাফরেক্স এর নিয়মিত পর্বের কনটেষ্ট ও ক্যাম্পেইনের বিজয়ী হয়েছে আমরা তাদের নাম ঘোষণা: 
      চান্সি ডিপোজিট, ইন্সটাফরেক্স স্নাইপার, ওয়ান মিলিয়ন অপশন,  এফএক্স ওয়ান র*্যালি, লাকি ট্রেডার, রিয়েল স্কাল্পিং এবং ট্রেড ওয়াইজ, উইন ডিভাইস। 
      আমরা এই প্রতিযোগিতার বিজয়ীদের অভিনন্দন জানিয়ে নতুনদের বিজয়ী হবার জন্য স্বাগত জানাই  এবং পরবর্তী পর্বের জন্য সকল অংশগ্রহণকারীদের সুন্দর একটি ভাগ্যের আশা করছি!
      চ্যান্সি ডিপোজিটঃ
      প্রতিমাসেই এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সর্বশেষ পর্বে  সিস্টেম থেকে এলোমেলোভাবে নম্বর নিয়ে ভাগ্যবান বিজয়ী নির্ধারিত করে তাদের অ্যকাউন্টে নগদ পুরস্কার দেওয়া হয়েছে। আসুন শেষ দুটি পর্বের চূড়ান্ত প্রতিযোগীদের অভিনন্দন জানাই: রাশিয়া থেকে ডেনিস লিওনিডোভিচ আফানাসিভ এবং স্পেনের লরেঞ্জো ম্যানুয়েল সারিনেনা বুইসান। 
      আমরা বিজয়ীদের অভিনন্দন জানাই এবং নতুন কোন বিজয়ীর প্রত্যাশা করছি! আপনিও ক্যাম্পেইনের সহজ শর্ত হিসাবে আপনার অ্যকাউন্টে শুধুমাত্র একটা নির্দিষ্ট পরিমাণ অর্থ ডিপোজিট করে রুটিন মাফিক আপনাদের ট্রেডিং চালিয়ে যাবেন। যাইহোক গুরুত্বপূর্ণভাবে, প্রতি মাসে একটি আলাদা পুরষ্কারের পরিমাণ র*্যাফল হয়। সুতরাং, আমাদের কোম্পানীর  সংবাদগুলিতে চোখ রাখুন ও একটি সুযোগ গ্রহন করুন! 
      ইন্সটাফরেক্স স্নাইপারঃ*
      সবচেয়ে দ্রুত এবং দক্ষ ট্রেডাররা ইন্সটাফরেক্স স্নাইপার প্রতিযোগিতায় অংশগ্রহণ করে থাকে। সর্বশেষ পর্বে তাজিকিস্তান থেকে খামাজা উসমানোভিচ উসমানভ দক্ষতার সাথে এই বৈশিষ্ট্যগুলি প্রকাশ করতে পেরেছিলেন।  
      আমরা এই বিজয়ীকে অভিনন্দন জানাই। ইন্সটাফরেক্স স্নাইপার পরবর্তি পর্বে নিবন্ধন এখনি নিবন্ধন করুন! প্রতিযোগিতাটি  সাপ্তাহিক যা শুক্রবার থেকে সোমবার  00:00 থেকে 23:50 সময় পর্যন্ত হয়ে থাকে।
      ওয়ান মিলিয়ন অপশনঃ
      ইন্সটাফরেক্সে ব্রেকারে ওয়ান মিলিয়ন কনটেস্টটি সবচেয়ে বেশি জনপ্রিয়। তাই অসংখ্য ট্রেডার এই কনটেস্ট এ অংশগ্রহন করে, যার মধ্যে প্রত্যেকটি ধাপে অসংখ্য অংশগ্রহণকারীকে পেছেনে ফেলে সেরা অপশন ট্রেডারের মুকুট জিততে হয়। আমরা সন্তুষ্ট যে কঠিন প্রতিযোগিতা সত্ত্বেও, ইউক্রেন থেকে লিউডমিলা নিকোলাভনা আরজামাস্টেভা এটি জয় করতে পেয়েছেন। আমরা তাকে অভিনন্দন জানাচ্ছি এবং তার সৌভাগ্য কামনা করছি। প্রতি সপ্তাহের শুরু শুক্রবার থেকে সোমবার পর্যন্ত এই প্রতিযোগিতাটি  00:00 থেকে 23:50 সময়  হয়ে থাকে ।  
      এফএক্স ওয়ান র*্যালিঃ
      মিশর থেকে ওসামা হামেদ ইব্রাহিম মৌসা এবং ফিলিপাইন থেকে সেলসো জুনিয়র পেলোনিও ভিলেগাস তাদের সেরা ট্রেডিং পারফরম্যান্স দেখিয়ে এফএক্স ওয়ান র*্যালি প্রতিযোগিতার সাম্প্রতিক পর্বে  সেরা স্কোর দেখিয়ে বিজয়ী হয়েছেন।  ইন্সটাফরেক্স এই বিজয়ীদেরকে তাদের চমৎকার নৈপুণ্য দেখানোর জন্য অভিনন্দন জানায় এবং এফএক্স ওয়ান র*্যালির পরবর্তী ধাপে অন্য নতুনদের সাফল্য আশা করছে। যদি আপনিও এই রোমাঞ্চপূর্ণ রেসে এর  চ্যালেঞ্জ নিতে চান, তাহলে এফএক্স -ওয়ান র*্যালির নতুন পর্বে নিবন্ধন করুন!  প্রতি সপ্তাহের শুরু শুক্রবার থেকে সোমবার পর্যন্ত  পরবর্তি এফএক্স ওয়ান র*্যালির নিবন্ধন করতে পারেন যা প্রতি শুক্রবার  ০০:০০ সময় থেকে শুরু করে সোমবার ২৩:৫৯ সময় পর্যন্ত হয়ে থাকে। যা এক ঘন্টা আগেও রেজিস্ট্রেশন করা যায়।
      লাকি ট্রেডারঃ
      আত্মবিশ্বাস, দূরদর্শিতা এবং মনোযোগ হল লাকি ট্রেডার ম্যারাথন জয় করার চাবিকাঠি। যদি আপনি দুই সপ্তাহ ব্যাপী কোন ট্রেড পুরোপুরি নিখুঁতভাবে পরিচালনা করেন তাহলে আপনি পরবর্তী লাকি ট্রেডার বিজয়ী হতে পারবেন। যদি আপনি প্রতিযোগিতার মধ্যে একটি নিখুঁত ট্রেডিং সেশন পরিচালনা করতে সক্ষম হন তবে ইউক্রেন থেকে ভ্লাদিমির ভ্লাদিমিরোভিচ কুজমিন এর মতো একটি চমৎকার ট্রেডিং ফর্ম দেখিয়ে জয়ের সুযোগ রয়েছে।  সেজন্য আমরা তাকে নতুন লাকি ট্রেডার এর বিজয়ী হিসাবে আন্তরিকভাবে অভিনন্দন জানাচ্ছি এবং পরবর্তি ধাপের প্রতিযোগীতায় অংশগ্রহণের জন্য আমরা অন্যদের আমন্ত্রণ জানাচ্ছি। এই লাকি ট্রেডার প্রতিযোগিতাটি ৬ নভেম্বর ২০২০ থেকে শুরু হয়ে ২০ নভেম্বর, ২০২০ পর্যন্ত চলবে।
      রিয়েল স্কালপিংঃ
      রিয়েল স্কালপিং কনটেস্ট এ অংগ্রহনের জন্য তীক্ষ্ণ এবং সতর্ক ট্রেডার হতে যা অল্প সময়ে ট্রেডিং সিদ্ধান্ত নেবার জন্য অনেক বেশি কঠিন এবং বিভিন্ন কৌশল অবলম্বন করে মনোযোগের সাথে করতে হয়। এতে কোন ভুল করলে বিজয়ী হবার সম্ভাবনা নেই বললেই চলে। এবারের পর্বে ইউক্রেন থেকে রুসলানা ইউরিভনা কর্ন্যুশা*অন্য প্রতিযোগীদের ছাড়িয়ে গিয়েছেন এবং উজ্জ্বল স্ক্যাল্পিং দক্ষতার পরিচয় দিয়েছেন। ইন্সটাফরেক্স তাকে অভিনন্দন জানাচ্ছে এবং পরবর্তি পর্বে অন্যদের লড়াই করার আমন্ত্রণ জানাচ্ছে। যারা এই চ্যালেঞ্জ গ্রহন করতে চান, অনুগ্রহ করে সাম্প্রতিক রিয়েল স্কালপিং কনটেস্ট এর জন্য নিবন্ধন করুন। পরবর্তী রিয়েল স্কালপিং কনটেস্ট আগামী ৩০ অক্টোবর শেষ হয়ে নতুন করে ২রা নভেম্বর থেকে শুরু হয়ে ২৭শে নভেম্বর ২০২০ পর্যন্ত চলবে। 

      ট্রেড ওয়াইজ, উইন ডিভাইসঃ
      ইন্সটাফরেক্সের মোবাইল ডিভাইস সহ প্রায় 500,000 ডলারের বেশি বার্ষিক পুরষ্কার বিভিন্ন  প্রতিযোগিতার প্রদান করে থাকে। আপনার নিজেরও যে কোন একটি  পাওয়ার সুযোগ রয়েছে, জাগুয়ার এফ-টাইপ এবং পোরশে কেম্যানের মতো স্পোর্টস গাড়ি  বা একটি আধুনিক ডিভাইসের মালিক হয়ে উঠতে পারেন। সর্বশেষ প্রচারের ফলাফল অনুসারে ওবিওমা চিয়াদিঘিকাবি ভাগ্যবান বিজয়ী হয়েছেন। আমরা তাকে অভিনন্দন জানাচ্ছি এবং আপনাকে স্মরণ করিয়ে দিচ্ছি যে পরবর্তী র*্যাফেলটি ১৯শে অক্টোবর ২০২০ পর্যন্ত চলবে।

      ইন্সটাফরেক্স প্রতিযোগিতার ফলাফল বিস্তারিত: https://cutt.ly/tgKIQjV
      ইন্সটাফরেক্স প্রতিযোগিতারগুলো ফলাফল সম্পর্কে আরো জানুন: https://tiny.cc/g7yriz
      বিজয়ীদের ছবি দেখুন: https://tiny.cc/uazriz
    • By MontuZaman
      আমরা ইন্সটাফরেক্স প্রতিযোগিতার ফলাফল প্রকাশ করতে প্রস্তুত!

      এবারের পর্বে যারা ইন্সটাফরেক্স এর নিয়মিত পর্বের কনটেষ্ট ও ক্যাম্পেইনের বিজয়ী হয়েছে আমরা তাদের নাম ঘোষণা করে আনন্দিত: চান্সি ডিপোজিট, ইন্সটাফরেক্স স্নাইপার, ওয়ান মিলিয়ন অপশন, এফএক্স ওয়ান র‌্যালি এবং ট্রেড ওয়াইজ, উইন ডিভাইস। আমরা এই প্রতিযোগিতার বিজয়ীদের অভিনন্দন জানিয়ে নতুনদের বিজয়ী হবার জন্য স্বাগত জানাই এবং পরবর্তী পর্বের জন্য সকল অংশগ্রহণকারীদের সুন্দর একটি ভাগ্যের আশা করছি!
      চ্যান্সি ডিপোজিটঃ
      প্রতিমাসেই এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সর্বশেষ পর্বে সিস্টেম থেকে এলোমেলোভাবে নম্বর নিয়ে ভাগ্যবান বিজয়ী নির্ধারিত করে তাদের অ্যকাউন্টে নগদ পুরস্কার দেওয়া হয়েছে। আসুন শেষ দুটি পর্বের চূড়ান্ত প্রতিযোগীদের অভিনন্দন জানাই: রাশিয়া থেকে আলেকজান্ডার আলেক্সেভিচ শেভতসভ এবং ইউক্রেনের আরকাদি দিমিত্রিভিচ বাবিচ।
      আমরা বিজয়ীদের অভিনন্দন জানাই এবং নতুন কোন বিজয়ীর প্রত্যাশা করছি! আপনিও ক্যাম্পেইনের সহজ শর্ত হিসাবে আপনার অ্যকাউন্টে শুধুমাত্র একটা নির্দিষ্ট পরিমাণ অর্থ ডিপোজিট করে রুটিন মাফিক আপনাদের ট্রেডিং চালিয়ে যাবেন। যাইহোক গুরুত্বপূর্ণভাবে, প্রতি মাসে একটি আলাদা পুরষ্কারের পরিমাণ লটারী করা হয়। সুতরাং, আমাদের কোম্পানীর সংবাদগুলিতে চোখ রাখুন ও একটি সুযোগ গ্রহন করুন! 
      ইন্সটাফরেক্স স্নাইপারঃ*
      সবচেয়ে দ্রুত এবং দক্ষ ট্রেডাররা ইন্সটাফরেক্স স্নাইপার প্রতিযোগিতায় অংশগ্রহণ করে থাকে। সর্বশেষ পর্বে ইউক্রেন থেকে সের্গেই মিখাইলোভিচ এরমোলেঙ্কো দক্ষতার সাথে এই বৈশিষ্ট্যগুলি প্রকাশ করতে পেরেছিলেন। আমরা এই বিজয়ীকে অভিনন্দন জানাই। ইন্সটাফরেক্স স্নাইপার পরবর্তি পর্বে নিবন্ধন এখনি নিবন্ধন করুন! প্রতিযোগিতাটি সাপ্তাহিক যা শুক্রবার থেকে সোমবার 00:00 থেকে 23:50 সময় পর্যন্ত হয়ে থাকে।
      ওয়ান মিলিয়ন অপশনঃ
      ইন্সটাফরেক্সে ব্রেকারে ওয়ান মিলিয়ন কনটেস্টটি সবচেয়ে বেশি জনপ্রিয়। তাই অসংখ্য ট্রেডার এই কনটেস্ট এ অংশগ্রহন করে, যার মধ্যে প্রত্যেকটি ধাপে অসংখ্য অংশগ্রহণকারীকে পেছেনে ফেলে সেরা অপশন ট্রেডারের মুকুট জিততে হয়। আমরা সন্তুষ্ট যে কঠিন প্রতিযোগিতা সত্ত্বেও, মন্টিনিগ্রো থেকে অ্যাঞ্জেলিনা কাস্ট্রাটোভিক এটি জয় করতে পেয়েছেন। আমরা তাকে অভিনন্দন জানাচ্ছি এবং তার সৌভাগ্য কামনা করছি। প্রতি সপ্তাহের শুরু শুক্রবার থেকে সোমবার পর্যন্ত এই প্রতিযোগিতাটি 00:00 থেকে 23:50 সময় হয়ে থাকে।
      এফএক্স ওয়ান র‌্যালিঃ
      ইউক্রেনের ভ্যালিরি স্টেফানোভিচ কুজনিন এবং রাশিয়া থেকে ভ্লাদিমির নিকোলাভিচ মাষ্ট্রিউকভ তাদের সেরা ট্রেডিং পারফরম্যান্স দেখিয়ে এফএক্স ওয়ান র‌্যালি প্রতিযোগিতার সাম্প্রতিক পর্বে সেরা স্কোর দেখিয়ে বিজয়ী হয়েছেন।  ইন্সটাফরেক্স এই বিজয়ীদেরকে তাদের চমৎকার নৈপুণ্য দেখানোর জন্য অভিনন্দন জানায় এবং এফএক্স ওয়ান র‌্যালির পরবর্তী ধাপে অন্য নতুনদের সাফল্য আশা করছে। যদি আপনিও এই রোমাঞ্চপূর্ণ রেসে এর চ্যালেঞ্জ নিতে চান, তাহলে এফএক্স ওয়ান র‌্যালি নতুন পর্বে নিবন্ধন করুন! প্রতি সপ্তাহের শুরু শুক্রবার থেকে সোমবার পর্যন্ত পরবর্তি এফএক্স ওয়ান র*্যালির নিবন্ধন করতে পারেন যা প্রতি শুক্রবার ০০:০০ সময় থেকে শুরু করে সোমাবার ২৩:৫৯ সময় পর্যন্ত হয়ে থাকে। যা এক ঘন্টা আগেও রেজিস্ট্রেশন করা যায়।

      ট্রেড ওয়াইজ, উইন ডিভাইসঃ
      ইন্সটাফরেক্সের মোবাইল ডিভাইস সহ প্রায় 500,000 ডলারের বেশি বার্ষিক পুরষ্কার বিভিন্ন  প্রতিযোগিতার প্রদান করে থাকে। আপনার নিজেরও যে কোন একটি পাওয়ার সুযোগ রয়েছে, জাগুয়ার এফ-টাইপ এবং পোরশে কেম্যানের মতো স্পোর্টস গাড়ি বা একটি আধুনিক ডিভাইসের মালিক হয়ে উঠতে পারেন। সর্বশেষ প্রচারের ফলাফল অনুসারে পাভেল আলেকজান্দ্রোভিচ রুখতিন ভাগ্যবান বিজয়ী হয়েছেন। আমরা তাকে অভিনন্দন জানাচ্ছি এবং আপনাকে স্মরণ করিয়ে দিচ্ছি যে পরবর্তী লটারী আগামী ২রা নভেম্বর অনুষ্ঠিত হবে। 
      ইন্সটাফরেক্স প্রতিযোগিতার ফলাফল বিস্তারিত: 
      ইন্সটাফরেক্স প্রতিযোগিতারগুলো ফলাফল সম্পর্কে আরো জানুন: 
      ইন্সটাফরেক্স প্রতিযোগিতার খবর দেখুন:
       
    • By MontuZaman
      ইন্সটাফরেক্স প্রতিযোগিতাগুলোর ফলাফল ঘোষণা করছি!

      এবারের পর্বে যারা ইন্সটাফরেক্স এর নিয়মিত পর্বের কনটেষ্ট ও ক্যাম্পেইনের বিজয়ী হয়েছে আমরা তাদের নাম ঘোষণা করে আনন্দিত: চান্সি ডিপোজিট, ইন্সটাফরেক্স স্নাইপার, ওয়ান মিলিয়ন অপশন, এফএক্স ওয়ান র*্যালি, লাকি ট্রেডার, রিয়েল স্কাল্পিং, গ্রেট রেস এবং ট্রেড ওয়াইজ, উইন ডিভাইস। আমরা এই প্রতিযোগিতার বিজয়ীদের অভিনন্দন জানিয়ে নতুনদের বিজয়ী হবার জন্য স্বাগত জানাই এবং পরবর্তী পর্বের জন্য সকল অংশগ্রহণকারীদের সুন্দর একটি ভাগ্যের আশা করছি!
      চ্যান্সি ডিপোজিটঃ
      প্রতিমাসেই এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সর্বশেষ পর্বে *সিস্টেম থেকে এলোমেলোভাবে নম্বর নিয়ে ভাগ্যবান বিজয়ী নির্ধারিত করে তাদের অ্যকাউন্টে নগদ পুরস্কার দেওয়া হয়েছে। আসুন শেষ দুটি পর্বের চূড়ান্ত প্রতিযোগীদের অভিনন্দন জানাই: স্লোভাকিয়া থেকে পিটার কারোলিক এবং রাশিয়া থেকে আলেকজান্ডার ভিকেন্টিভিচ গ্রিগরিভ। আমরা বিজয়ীদের অভিনন্দন জানাই এবং নতুন কোন বিজয়ীর প্রত্যাশা করছি! আপনিও ক্যাম্পেইনের সহজ শর্ত হিসাবে আপনার অ্যকাউন্টে শুধুমাত্র একটা নির্দিষ্ট পরিমাণ অর্থ ডিপোজিট করে রুটিন মাফিক আপনাদের ট্রেডিং চালিয়ে যাবেন। যাইহোক গুরুত্বপূর্ণভাবে, প্রতি মাসে একটি আলাদা পুরষ্কারের পরিমাণ র*্যাফল হয়। সুতরাং, আমাদের কোম্পানীর সংবাদগুলিতে চোখ রাখুন ও একটি সুযোগ গ্রহন করুন! 
      ইন্সটাফরেক্স স্নাইপারঃ*
      সবচেয়ে দ্রুত এবং দক্ষ ট্রেডাররা ইন্সটাফরেক্স স্নাইপার প্রতিযোগিতায় অংশগ্রহণ করে থাকে। সর্বশেষ পর্বে*বেলারুশ থেকে জেনাডি গেনাদিডিভিচ দোরোশকেভিচ*দক্ষতার সাথে এই বৈশিষ্ট্যগুলি প্রকাশ করতে পেরেছিলেন। *
      আমরা এই বিজয়ীকে অভিনন্দন জানাই। ইন্সটাফরেক্স স্নাইপার পরবর্তি পর্বে নিবন্ধন এখনি নিবন্ধন করুন! প্রতিযোগিতাটি *সাপ্তাহিক যা শুক্রবার থেকে সোমবার *00:00 থেকে 23:50 সময় পর্যন্ত হয়ে থাকে।
      ওয়ান মিলিয়ন অপশনঃ
      ইন্সটাফরেক্সে ব্রেকারে ওয়ান মিলিয়ন কনটেস্টটি সবচেয়ে বেশি জনপ্রিয়। তাই অসংখ্য ট্রেডার এই কনটেস্ট এ অংশগ্রহন করে, যার মধ্যে প্রত্যেকটি ধাপে অসংখ্য অংশগ্রহণকারীকে পেছেনে ফেলে সেরা অপশন ট্রেডারের মুকুট জিততে হয়। আমরা সন্তুষ্ট যে কঠিন প্রতিযোগিতা সত্ত্বেও, ইউক্রেন থেকে ভিক্টর ভ্লাদিমিরোভিচ পিচকুর এটি জয় করতে পেয়েছেন। আমরা তাকে অভিনন্দন জানাচ্ছি এবং তার সৌভাগ্য কামনা করছি। প্রতি সপ্তাহের শুরু শুক্রবার থেকে সোমবার পর্যন্ত এই প্রতিযোগিতাটি 00:00 থেকে 23:50 সময় হয়ে থাকে।
      এফএক্স ওয়ান র*্যালিঃ
      ইউক্রেনের ওলেশিয়া সার্জিভা বেজনোসিয়ুক এবং ইন্দোনেশিয়া থেকে ত্রিও উইবিয়ানো তাদের সেরা ট্রেডিং পারফরম্যান্স দেখিয়ে এফএক্স ওয়ান র*্যালি প্রতিযোগিতার সাম্প্রতিক পর্বে সেরা স্কোর দেখিয়ে বিজয়ী হয়েছেন।  ইন্সটাফরেক্স এই বিজয়ীদেরকে তাদের চমৎকার নৈপুণ্য দেখানোর জন্য অভিনন্দন জানায় এবং এফএক্স ওয়ান র*্যালির পরবর্তী ধাপে অন্য নতুনদের সাফল্য আশা করছে। যদি আপনিও এই রোমাঞ্চপূর্ণ রেসে এর চ্যালেঞ্জ নিতে চান, তাহলে এফএক্স -ওয়ান র*্যালির নতুন পর্বে নিবন্ধন করুন! প্রতি সপ্তাহের শুরু শুক্রবার থেকে সোমবার পর্যন্ত পরবর্তি এফএক্স ওয়ান র*্যালির নিবন্ধন করতে পারেন যা প্রতি শুক্রবার ০০:০০ সময় থেকে শুরু করে সোমাবার ২৩:৫৯ সময় পর্যন্ত হয়ে থাকে। যা এক ঘন্টা আগেও রেজিস্ট্রেশন করা যায়।
      লাকি ট্রেডারঃ
      আত্মবিশ্বাস, দূরদর্শিতা এবং মনোযোগ হল লাকি ট্রেডার ম্যারাথন জয় করার চাবিকাঠি। যদি আপনি দুই সপ্তাহ ব্যাপী কোন ট্রেড পুরোপুরি নিখুঁতভাবে পরিচালনা করেন তাহলে আপনি পরবর্তী লাকি ট্রেডার বিজয়ী হতে পারবেন। যদি আপনি প্রতিযোগিতার মধ্যে একটি নিখুঁত ট্রেডিং সেশন পরিচালনা করতে সক্ষম হন তবে মিশর থেকে আহমদ ফখরি মোহাম্মদ মোহাম্মদ আলী এর মতো একটি চমৎকার ট্রেডিং ফর্ম দেখিয়ে জয়ের সুযোগ রয়েছে। সেজন্য আমরা তাকে নতুন লাকি ট্রেডার এর বিজয়ী হিসাবে আন্তরিকভাবে অভিনন্দন জানাচ্ছি এবং পরবর্তি ধাপের প্রতিযোগীতায় অংশগ্রহণের জন্য আমরা অন্যদের আমন্ত্রণ জানাচ্ছি। এই লাকি ট্রেডার প্রতিযোগিতাটি ২৬ অক্টোবর ২০২০*থেকে শুরু হয়ে ৬ নভেম্বর ২০২০ পর্যন্ত চলবে।
      রিয়েল স্কালপিংঃ
      রিয়েল স্কালপিং কনটেস্ট এ অংগ্রহনের জন্য তীক্ষ্ণ এবং সতর্ক ট্রেডার হতে যা অল্প সময়ে ট্রেডিং সিদ্ধান্ত নেবার জন্য অনেক বেশি কঠিন এবং বিভিন্ন কৌশল অবলম্বন করে মনোযোগের সাথে করতে হয়। এতে কোন ভুল করলে বিজয়ী হবার সম্ভাবনা নেই বললেই চলে। এবারের পর্বে ইউক্রেন থেকে রুসলানা ইউরিভনা কর্ন্যুশা*অন্য প্রতিযোগীদের ছাড়িয়ে গিয়েছেন এবং উজ্জ্বল স্ক্যাল্পিং দক্ষতার পরিচয় দিয়েছেন। ইন্সটাফরেক্স তাকে অভিনন্দন জানাচ্ছে এবং পরবর্তি পর্বে অন্যদের লড়াই করার আমন্ত্রণ জানাচ্ছে। যারা এই চ্যালেঞ্জ গ্রহন করতে চান, অনুগ্রহ করে সাম্প্রতিক রিয়েল স্কালপিং কনটেস্ট এর জন্য নিবন্ধন করুন। পরবর্তী রিয়েল স্কালপিং কনটেস্ট আগামী ৩০ অক্টোবর শেষ হয়ে নতুন করে ২রা নভেম্বর থেকে শুরু হয়ে*২৭শে নভেম্বর*২০২০ পর্যন্ত চলবে। 
      ইন্সটাফরেক্স গ্রেট রেসঃ
      এই প্রতিযোগিতায় অংশ নিতে, আপনাকে প্রতিটি পর্যায়ে একটি নতুন ডেমো অ্যাকাউন্ট নিবন্ধন করতে হবে। আর্থিক পুরষ্কার ছাড়াও, মঞ্চের বিজয়ী বোনাস পয়েন্ট পাবেন যা প্রতিযোগিতার শেষ পর্যায়ে ব্যবহার করতে পারবে। সম্প্রতি ইউক্রেনের সের্গেই আনাতোলিয়েভিচ রোমানিয়ুক পুরষ্কারটি পেয়েছেন। আমরা তাকে অভিনন্দন জানাচ্ছি এবং অন্যদের এই প্রতিযোগীয় চতুর্থ পর্যায়ে অংশগ্রহনের জন্য আমন্ত্রণ জানাচ্ছি, কারণ এই রেস এর পথ অনেক দীর্ঘ, যদিও সবার জন্যই পুরষ্কারটি যথেষ্ট! আপনি পরবর্তি গ্রেট রেস এর ৪র্থ পর্ব নিবন্ধন করতে পারেন যা গত ২১শে সেপ্টেম্বর শুরু হয়ে ১৫ নভেম্বর চলবে এবং চুড়ান্ত ধাপ ১৫ই নভেম্বর শেষ হবে।
      ট্রেড ওয়াইজ, উইন ডিভাইসঃ
      ইন্সটাফরেক্সের মোবাইল ডিভাইস সহ প্রায় 500,000 ডলারের বেশি বার্ষিক পুরষ্কার বিভিন্ন  প্রতিযোগিতার প্রদান করে থাকে। আপনার নিজেরও যে কোন একটি পাওয়ার সুযোগ রয়েছে, জাগুয়ার এফ-টাইপ এবং পোরশে কেম্যানের মতো স্পোর্টস গাড়ি বা একটি আধুনিক ডিভাইসের মালিক হয়ে উঠতে পারেন। সর্বশেষ প্রচারের ফলাফল অনুসারে ভাদিম ভাইটালিভিচ রাইবনি ভাগ্যবান বিজয়ী হয়েছেন। আমরা তাকে অভিনন্দন জানাচ্ছি এবং আপনাকে স্মরণ করিয়ে দিচ্ছি যে পরবর্তী র*্যাফেলটি ১৯শে অক্টোবর ২০২০ পর্যন্ত চলবে।
      ইন্সটাফরেক্স প্রতিযোগিতার ফলাফল বিস্তারিত: https://cutt.ly/WgzCdQf
      ইন্সটাফরেক্স প্রতিযোগিতারগুলো ফলাফল সম্পর্কে আরো জানুন:*https://tiny.cc/g7yriz
      বিজয়ীদের ছবি দেখুন:*https://tiny.cc/uazriz