Jump to content

SEC এবং CFTC মার্কেটের অংশগ্রহণকারীদের সাথে আলোচনার টেবিলে বসবে


Recommended Posts

SEC এবং CFTC মার্কেটের অংশগ্রহণকারীদের সাথে আলোচনার টেবিলে বসবে
1165493502.jpg
 বিটকয়েন গত কয়েক দিনে $ 47,500 এর লেভেল বেশ কয়েকবার কাজ করেছে এবং এটি দুবার বন্ধ করেছে। এইভাবে, আপাতত, আমরা উপসংহারে আসতে পারি যে এই লেভেলটি ক্রেতাদের জন্য খুব কঠিন। নীতিগতভাবে, "ডিজিটাল স্বর্ণ" ইতোমধ্যেই সাম্প্রতিক সপ্তাহগুলোতে মুল্য খুব ভালভাবে বেড়েছে এমনকি এই লেভেলটি অতিক্রম না করেও। $ 18,000 দ্বারা বিটকয়েন বৃদ্ধির কোন দৃশ্যমান এবং বাধ্যতামূলক কারণ ছিল না। আমরা বিশ্বাস করি যে মার্কেটের অংশগ্রহণকারীরা, চীনে খনি শ্রমিকদের দমন এবং ক্রিপ্টোকারেন্সি গোলক নিয়ন্ত্রণে স্থানীয় আইনকে কঠোর করার পরে, ভয় পেয়েছিল যে আইন, বিশেষ করে কর, মার্কিন যুক্তরাষ্ট্রেও কঠোর হবে। অতএব, তারা তাড়াতাড়ি বিটকয়েন কয়েন ক্রয়ের আগে এটি ঘটেছিল। যাইহোক, এই ফ্যাক্টরের উপর ভিত্তি করে, এটি চিরকাল বৃদ্ধি করা অসম্ভব। এখন, যেহেতু $ 47,500 এর 50.0% ফিবোনাকি লেভেল কাটিয়ে ওঠেনি, তাই আমরা বিটকয়েনের কোটে একটি নতুন দীর্ঘস্থায়ী পতনের জন্য অপেক্ষা করছি।

 মার্কিন যুক্তরাষ্ট্রে, কংগ্রেসম্যান প্যাট্রিক ম্যাকহেনরি এবং কংগ্রেসম্যান গ্লেন থম্পসন নতুন আইন প্রবর্তনের বিরোধিতা করেন যা বিদেশে নতুন কর্মসংস্থান সৃষ্টিতে উৎসাহিত করে, পাশাপাশি উদ্ভাবনকে দমন করে। এই কংগ্রেসম্যানরা বিশ্বাস করতেন যে ইউএস সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন, সেইসাথে ফিউচার ট্রেডিং কমিশন অন কমিশনকে অতিরিক্ত ক্ষমতা দেওয়া উচিত নয়, কারণ তারা দীর্ঘমেয়াদী পরিণতি ভোগ করতে পারে। এর আগে, এসইসি -র প্রধান গ্যারি গেনসলার বলেছিলেন যে তার কোম্পানি DeFi এবং স্ট্যাবলকয়েনের নিয়ন্ত্রণকে শক্তিশালী করতে পারে। কংগ্রেসম্যান প্যাট্রিক ম্যাকহেনরি এবং কংগ্রেসম্যান গ্লেন থম্পসন এসইসি এবং সিএফটিসির প্রতিনিধিদের আমন্ত্রণ জানান ডিজিটাল সম্পদ মার্কেটের প্রতিনিধিদের সঙ্গে আলোচনার টেবিলে বসতে। ম্যাকহেনরি এবং থম্পসনের মতে, মার্কিন যুক্তরাষ্ট্রে ডিজিটাল সম্পদ মার্কেটের সমৃদ্ধি অর্জনের একমাত্র উপায় এটি ..

যাইহোক, ক্রিপ্টোকারেন্সি বিনিয়োগকারীদের জন্য একটি সম্ভাব্য সমস্যা এখনও রয়েছে। এবং এই সমস্যাটি হল মার্কিন যুক্তরাষ্ট্রে নতুন কর আইন, যা অনুযায়ী ক্রিপ্টোকারেন্সি মার্কেটের প্রায় প্রতিটি অংশগ্রহণকারী "ব্রোকার" ধারণার অধীনে পরে, যা বিশেষজ্ঞদের মতে, ক্রিপ্টোকারেন্সির চাহিদা গুরুতরভাবে কমাতে পারে। অথবা বিদেশে বিনিয়োগের প্রবাহকে উস্কে দিতে, সেইসব দেশে যেখানে করের হার কম বা অনুপস্থিত। অর্থাৎ, মার্কিন যুক্তরাষ্ট্র ব্যবসার মতো একই পরিস্থিতি পাওয়ার ঝুঁকি নিয়েছে। যেহেতু মার্কিন যুক্তরাষ্ট্রে কর বেশি, তাই অনেক কোম্পানি তাদের ব্যবসা বা তার ব্যক্তিগত বিভাগ অন্য দেশে সরিয়ে নিয়েছে যেখানে কর কম। এটি ক্রিপ্টোকারেন্সি গোলকের ক্ষেত্রেও একই হতে পারে। কেন আপনি যুক্তরাষ্ট্রে থাকবেন, সেখানে বিটকয়েন কিনবেন, এবং ট্যাক্স সার্ভিস পরিশোধ করবেন, যদি আপনি বিশ্বের যে কোন জায়গা থেকে বিটকয়েন কিনতে পারেন এবং একই সময়ে কোন কর দিতে না পারেন?
1957947779.jpg
টেকনিক্যালি, বিটকয়েন দৈনন্দিন সময়সীমার উপর একটি উর্ধ্বমুখী গতিবিধি অব্যাহত রয়েছে এবং দুইবার $ 47,500 এর লেভেলে কাজ করেছে,যা সর্বনিম্ন 26 এপ্রিল, সেইসাথে গতিবিধি 50% মূল্যের সর্বোচ্চ সর্বোচ্চ থেকে সর্বনিম্ন 2021 পর্যন্ত। $ 47,500 এর লেভেল অতিক্রম করার আগে, আমরা আবার $ 29,700 অথবা এর নীচে পড়ার অপশনটি বিবেচনা করছি।


*এখানে পোস্ট করা মার্কেট বিশ্লেষণ আপনার সচেতনতা বৃদ্ধির জন্য প্রদান করা হয়, ট্রেড করার নির্দেশনা প্রদানের জন্য প্রদান করা হয় না।

বিভিন্ন পেয়ারের ফরেক্স আনাল্যসিসগুলো পেতে এই লিঙ্কটি ভিজিট

 

Link to comment
Share on other sites

Create an account or sign in to comment

You need to be a member in order to leave a comment

Create an account

Sign up for a new account in our community. It's easy!

Register a new account

Sign in

Already have an account? Sign in here.

Sign In Now
×
×
  • Create New...

Write what you are looking for and press enter or click the search icon to begin your search