3 posts in this topic

নেটেলারে ব্যাংক উইথড্র দিয়ে টাকা ঠিকমত পাওয়া যায় কী বা পেতে কোন সমস্যা হয় কী?

Share this post


Link to post
Share on other sites

নেটেলার এ ব্যাংক ইউথড্র বিষয়টা খুব একটা দেখা যায় না, কারন নেটেলার ডলার রেইট ভালো হওয়াতে কেউ ব্যাংক উইথড্র দেয় না, একাউন্ট ট্র্যান্সফার করে বিক্রি করে দেয়। তাছাড়া নেটেলার ব্যাংক উইথড্র চার্জ অনেক বেশী তাই কেউ আর ঐ জামেলায় যেতে চায় না, তবে সিস্টেম আছে ব্যাংক উইথড্র দেওয়ার। আশা করি বুঝতে পারেছেন। 

Share this post


Link to post
Share on other sites

টপিকটিতে মন্তব্য করতে সাইন ইন করুন অথবা নতুন একাউন্ট করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই মেম্বার হতে হবে

একাউন্ট করুন

খুব সহজে একাউন্ট করুন


নতুন একাউন্ট রেজিস্ট্রেশন

সাইন ইন

ইতিমধ্যে একাউন্ট করেছেন ? সাইন ইন করুন


এখনি সাইন ইন করুন

  • Similar Content

    • By raihanchy
      আমার জরুরি প্রয়োজনে নেটলার ১০ ডলার প্রয়োজন।যদি কেও থেকে থাকেন বলেন
       
    • By Mhafiz™
      Neteller কি, সুবিধা অসুবিধা, খুঁটিনাটি বিস্তারিত নিয়ে আলোচনা করেছি অনেক আগেই, যারা Neteller সম্পর্কে বিস্তারিত জানতে চান তারা আগে এই পোষ্টটি পড়ে নিন।
      Neteller বিশ্বস্থ, নিরাপদ ও FSA রেগুলেটেড All in one অনলাইন পেইমেন্ট প্রসেসর।
      Neteller ছাড়া মোটামুটি সব অনলাইন পেইমেন্ট প্রসেসর একাউণ্ট টু একাউন্ট ট্র্যান্সফারে একটি ফী নিত। শুধুমাত্র নেটেলার ট্র্যান্সফার ফ্রী ছিল এতদিন।  সময়ের সাথে সাথে  Neteller তাদের প্রসেসে কিছু পরিবর্তন এনেছে, পরিবর্তন করেছে তাদের কিছু টার্ম তাই আজকে সেই নতুন বিষয় গুলো আপনাদের জানাবো।
      নেট টু নেট ট্রান্সফার ফীঃ Net 2 Net Transfer Fee:
      চলতি মাসের ১০ তারিখ পর্যন্ত একাউন্ট টু একাউন্ট ট্র্যান্সফার ফ্রী ছিল, তবে সেই সুবিধাটা এখন আর নেই, নতুন নিয়ম অনুযায়ী প্রাথমিক ভাবে ১১ অগাস্ট ২০১৫ থেকে বাংলাদেশের রেজিস্ট্রেশন একাউন্ট টু একাউন্ট ট্র্যান্সফার ১% চার্জ দিয়ে ট্র্যান্সফার সম্পূর্ণ করতে হবে। অর্থাৎ প্রতি ১০০ ডলার ট্র্যান্সফার করলে সেন্ডার কে ১ ডলার চার্জ এবং ১০০০ ডলারে ১০ ডলার এবং তার উপরে যত ডলার ট্র্যান্সফার করেন সর্বচ্চ ১০ ডলার চার্জ আর মাধ্যমে ট্রান্সফার করতে হবে।
      ১৫ সেপ্টেম্বার ২০১৫ থেকে Germany এবং Turkey তে ট্র্যান্সফার এর ক্ষেত্রে ১% হারে চার্জ ধার্য হবে। এবং ১৫ অক্টোবর ২০১৫ থেকে সব মানি ট্র্যান্সফার এর ক্ষেত্রে ১% চার্জ প্রযেজ্য হবে।  
      Net+ প্রিপেইড মাস্টার কার্ড ফীঃ
      যারা প্রিপেইড কার্ড ব্যাবহার করেন বা করবেন তাদের কে কেমন ফি গুনতে হবে তা দেখুনঃ

      POS – পেইমেন্ট ফ্রী (শপিং, রেস্টুরেন্ট এবং অনন্য) ২.৯৫% ফি দিতে হবে ফরেন ইক্সচেঞ্জ ফী হিসেবে। $৬ ডলার দিতে হবে ক্যাশ উইথড্রল করতে হলে। নতুন কার্ড বা কার্ড রিপ্লেস করতে $১৩ দিতে হবে।  Net+ প্রিপেইড মাস্টার কার্ড লিমিটঃ
      প্রতি ২৪ ঘন্টায় ২টির বেশি উইথড্রল দেওয়া যাবে না। প্রতি ২৪ ঘন্টায় $ ১০০০ বেশি উইথড্র দেওয়া যাবে না। প্রতি ৪ দিনে ৬টির বেশি উইথড্রল দেওয়া যাবে না। প্রতি ৪ দিনে $ ৩০০০ বেশি উইথড্র দেওয়া যাবে না। প্রতি ২৪ ঘন্টায় ১০টির বেশি পারচেস করা যাবে না। প্রতি ২৪ ঘন্টায় $ ৩০০০ বেশি পারচেস করা যাবে না। প্রতি ৪ দিনে ৩০টির বেশি পারচেস করা যাবে না। প্রতি ৪ দিনে $ ৯০০০ বেশি পারচেস করা যাবে না।  
      Net+ ভার্চুয়াল  মাস্টার কার্ড ফীঃ
      প্রথম কার্ডটি ফ্রী পরবর্তী প্রতি কার্ডের জন্য $৩ ফি দিতে হবে।
      Net+ ভার্চুয়াল  মাস্টার কার্ড লিমিটঃ
       ভেরিফাইডঃ
      প্রতি ২৪ ঘণ্টায় ১০টি পারচেইস করতে পারবেন। প্রতি ২৪ ঘণ্টায় $৭০০০ বেশি পারচেইস করতে পারবেন না। প্রতি ৪ দিনে ৩০ টি পারচেইস করতে পারবেন। প্রতি ৪ দিনে $১৪০০০ বেশি পারচেইস করতে পারবেন না। আনভেরিফাইডঃ
      সারাজীবনে মাত্র ৪টি পারচেস করতে পারবেন প্রতি ২৪ ঘণ্টায় $২০০ বেশি পারচেইস করতে পারবেন না। সারাজীবনে সর্বচ্চ $৮০০ পারচেস করতে পারবেন। নতুন একাউণ্ট তৈরিঃ Open new Account