Mhafiz™

FBS প্রো” প্রতিযোগিতার রেজিস্ট্রেশন শুরু হয়েছে

1 post in this topic

ডেমো একাউন্টে ইচ্ছেমত ট্রেডিং করে নিজের দক্ষতা যাচাইয়ে অর্জন করুন রিয়েল মানি। সেই লক্ষ্য FBS শুরু করেছে ডেমো কন্টেস্টে রিয়েল মানি প্রতিযোগিতা। নিজের ট্রেডিং স্ট্রেটেজি প্র্যাকটিস করুন, দক্ষতা দেখান আর জিতে নিন নগদ পুরষ্কার। 

 

post-2-0-21447500-1410072070_thumb.jpg

 

নগদ পুরষ্কার এবং দক্ষতা প্রমানের এটাই সুযোগ ! আজই অংশগ্রহন করুন ! 

 

রেজিস্ট্রেশনঃ ০৫.০৯.২০১৪ থেকে ২২.০৯.২০১৪ 

কন্টেস্ট সময়কালঃ  ২২.০৯.২০১৪ (১২.০০ GMT+3) থেকে ২২.১০.২০১৪ (১৬.০০ GMT+3)

 

post-2-0-61230100-1410071932_thumb.jpg

 

সর্বমোট $ ১০০০ প্রাইজ ফান্ড 

 

১ম পুরস্কার  - $৪৫০

২য় পুরস্কার  - $২৫০

৩য় পুরস্কার  - $১৫০

৪র্থ পুরস্কার  - $১০০

৫ম পুরস্কার  -   $৫০

 

 

ডেমো কন্টেস্টটি FBS ব্রোকার দ্বারা পরিচালিত তাই প্রতিযোগিতার ক্ষেত্রে ব্রোকার কর্তক নির্ধারিত নিয়ম অনুযায়ী সকল ট্রেডার প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে বাধ্য। 

Mhafiz™ likes this

Share this post


Link to post
Share on other sites

টপিকটিতে মন্তব্য করতে সাইন ইন করুন অথবা নতুন একাউন্ট করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই মেম্বার হতে হবে

একাউন্ট করুন

খুব সহজে একাউন্ট করুন


নতুন একাউন্ট রেজিস্ট্রেশন

সাইন ইন

ইতিমধ্যে একাউন্ট করেছেন ? সাইন ইন করুন


এখনি সাইন ইন করুন

  • Similar Content

    • By Mhafiz™

      “FBS প্রো” ডেমো প্রতিযোগিতায় অংশগ্রহন করুণ এবং আপনার দক্ষতাকে প্রশিক্ষন দিন। ফরেক্সে সত্যিকারের প্রফেশনাল হউন এবং শিখুন কিভাবে শুধু প্রফিটেবল হয়ে ট্রেড করে।
      প্রত্যেক প্রতিযোগী ডেমো অ্যাকাউন্টে $১০,০০০ ব্যালান্স এবং ১:১০০ লেভারেজ পাবে। সারা মাস ধরে প্রতিযোগীরা তাদের ট্রেডিং স্ট্রাটেজি এবং দক্ষতা ব্যাবহার করে ট্রেড করবে। লক্ষ্য থাকবে যে সবচেয়ে বেশি ব্যালান্স নিয়ে প্রতিযোগিতা শেষ করা।
      $1000 পুরস্কার যেভাবে বণ্টন করা হবেঃ
      ১ম    পুরষ্কার        $450
      ২য়    পুরষ্কার        $250
      ৩য়    পুরষ্কার        $150
      ৪র্থ    পুরষ্কার        $100
      ৫ম    পুরষ্কার        $50

      রেজিস্ট্রেশন করুণ
       
      রেজিস্ট্রেশন: 07.04.14 - 21.04.14 (11:59:59 GMT+3)
      প্রতিযোগিতার মেয়াদ: 21.04.2014 (12:00:00 GMT+03:00) to 21.05.2014 (16:00:00 GMT+03:00)
      অংশগ্রহন করুণ এবং প্রফেশনাল ট্রেডার হউন!
      প্রতিযোগিতার শর্তাবলী
      [*]বিশেষ প্রতিযোগিতায় অংশগ্রহন করতে অবশ্যই পার্সোনাল এরিয়া থেকে নতুন ডেমো অ্যাকাউন্ট তৈরি করতে হবে।
      [*]প্রত্যেক প্রতিযোগীর শুধুমাত্র একটি প্রতিযোগিতার ডেমো অ্যাকাউন্ট থাকতে পারবে।
      [*]ডেমো অ্যাকাউন্টে FBS প্রারম্ভিক ব্যালেন্স হিসেবে $১০,০০০ ক্রেডিট করবে।
      [*]প্রতিযোগী অ্যাকাউন্টের লেভারেজ ১:১০০ হবে।
      [*]প্রতিযোগী অ্যাকাউন্টে প্রতিযোগিতার সময়সীমার আগে এবং পরে ট্রেড করা নিষিদ্ধ।
      [*]একই IP তে ২টি ভিন্ন প্রতিযোগী অ্যাকাউন্ট ব্যাবহার নিষিদ্ধ। যদি একই IP তে ভিন্ন প্রতিযোগী অ্যাকাউন্ট পাওয়া যায় তাহলে ২টি অ্যাকাউন্টকেই প্রতিযোগিতা থেকে বাতিল করা হবে।
      [*]প্রক্সি অথবা রিয়েল IP এড্রেস পরিবর্তনের কোন সফটওয়্যার ব্যাবহার করা নিষিদ্ধ।
      [*]পুরস্কার ফান্ডের অ্যাকাউন্টে ট্রেডিঙের উপর IB কমিশন দেয়া হয় না।
      [*]সমস্ত আর্গুমেন্ট FBS দ্বারা নিষ্পত্তি হবে। FBS এর সিদ্ধান্তই চূড়ান্ত এবং কোন বিষয় পুনর্বিবেচনা করা হবে না।
      [*]FBS বিজয়ী অ্যাকাউন্ট সম্পর্কিত তথ্য প্রচারণার এবং প্রকাশনার জন্য ফোরাম, কোম্পানির ওয়েবসাইট এবং অন্যান্য মাধ্যম ব্যাবহার করার অধিকার রাখে।

      “FBS প্রো” পুরস্কারের শর্তাবলী
      [*]প্রতিযোগিতার মেয়াদ শেষে যে ৫ জন প্রতিযোগীর সবচেয়ে বেশী ব্যালান্স থাকবে তারা “FBS প্রো” প্রতিযোগিতার বিজয়ী হিসেবে গণ্য হবে।
      [*]ুরস্কারের ফান্ড রিয়েল মাইক্রো অ্যাকাউন্টে প্রদান করা হবে।
      [*]মাইক্রো ট্রেডিং অ্যাকাউন্টে পুরস্কারের ফান্ড দিয়ে প্রতিদিন (২০ ট্রেডিং ডে) কমপক্ষে ১টি ফুল ট্রান্সাকশন (পজিশন ওপেন এবং ক্লোজ) করা বাঞ্ছনীয়।
      [*]ওপেন করা ট্রান্সাকশনের ভলিউমের ওপর কোন বিধিনিষেধ নেই।
      [*]্রেডার যদি কোনদিন (বাধ্যতামূলক ২০ ট্রেডিং ডের মধ্যে) ১ ফুল ট্রান্সাকশন না করে থাকে, বাধ্যতামূলক ২০ দিনের গননা আবার প্রথম থেকে শুরু হবে।
      [*]শর্তাবলী সম্পন্ন হওয়ার পরে, প্রাইজ ফান্ড এবং সকল প্রকার লাভ যে কোন পেমেন্ট মেথডের মাধ্যমে উত্তোলন করতে পারবে।

    • By Mhafiz™
      "FBS প্রো" ডেমো প্রতিযোগিতার রেজিস্ট্রেশনে আর মাত্র ৫ দিন বাকি আছে! সর্বশ্রেষ্ঠ এই ডেমো প্রতিযোগিতায় অংশগ্রহন করার আর সত্যিকারের ফরেক্স প্রফেশনাল এই সুযোগ হাতছাড়া হয়ে যায় না যেন।
      "FBS প্রো" হল আপনার ট্রেডিং স্ট্রাটেজি ও দক্ষতা যাচাই করার সুযোগ, শুধু ডেমো ফান্ড কিভাবে নিয়ন্ত্রন করা নয়, বরং রিয়েল ফান্ডও নিয়ন্ত্রন করা, তা শেখার সুযোগ। প্রমান করুন যে আপনার ট্রেডিং স্ট্রাটেজি কোন আকস্মিক সাফল্য নয়।
      FBS এর পক্ষ থেকে একটি উত্তেজনাপূর্ণ প্রতিযোগিতা উপভোগ করুন এবং নগদ পুরস্কার জিতে নিন!




      রেজিস্ট্রেশনের শেষ তারিখঃ ১৬/০৪/১৩
      প্রতিযোগিতার মেয়াদঃ ১৭/০৪/১৩ – ১৭/০৫/২০১৩
      “FBS প্রো” ডেমো প্রতিযোগিতায় অংশগ্রহন করুণ এবং আপনার দক্ষতাকে প্রশিক্ষন দিন। ফরেক্সে সত্যিকারের প্রফেশনাল হউন এবং শিখুন কিভাবে শুধু প্রফিটেবল হয়ে ট্রেড করে।
      প্রত্যেক প্রতিযোগী ডেমো অ্যাকাউন্টে $১০,০০০ ব্যালান্স এবং ১:১০০ লেভারেজ পাবে। সারা মাস ধরে প্রতিযোগীরা তাদের ট্রেডিং স্ট্রাটেজি এবং দক্ষতা ব্যাবহার করে ট্রেড করবে। লক্ষ্য থাকবে যে সবচেয়ে বেশি ব্যালান্স নিয়ে প্রতিযোগিতা শেষ করা। রেজিস্ট্রেশন
      $1000 পুরস্কার যেভাবে বণ্টন করা হবেঃ



      ১ম পুরস্কারঃ $450
      ২য় পুরস্কারঃ $250
      ৩য় পুরস্কারঃ $150
      ৪র্থ পুরস্কারঃ $100
      ৫ম পুরস্কারঃ $50
      প্রতিযোগিতার শর্তাবলী বিশেষ প্রতিযোগিতায় অংশগ্রহন করতে অবশ্যই পার্সোনাল এরিয়া থেকে নতুন ডেমো অ্যাকাউন্ট তৈরি করতে হবে। প্রত্যেক প্রতিযোগীর শুধুমাত্র একটি প্রতিযোগিতার ডেমো অ্যাকাউন্ট থাকতে পারবে। ডেমো অ্যাকাউন্টে FBS প্রারম্ভিক ব্যালেন্স হিসেবে $১০,০০০ ক্রেডিট করবে। প্রতিযোগী অ্যাকাউন্টের লেভারেজ ১:১০০ হবে। প্রতিযোগী অ্যাকাউন্টে প্রতিযোগিতার সময়সীমার আগে এবং পরে ট্রেড করা নিষিদ্ধ। একই IP তে ২টি ভিন্ন প্রতিযোগী অ্যাকাউন্ট ব্যাবহার নিষিদ্ধ। যদি একই IP তে ভিন্ন প্রতিযোগী অ্যাকাউন্ট পাওয়া যায় তাহলে ২টি অ্যাকাউন্টকেই প্রতিযোগিতা থেকে বাতিল করা হবে। প্রক্সি অথবা রিয়েল IP এড্রেস পরিবর্তনের কোন সফটওয়্যার ব্যাবহার করা নিষিদ্ধ। পুরস্কার ফান্ডের অ্যাকাউন্টে ট্রেডিঙের উপর IB কমিশন দেয়া হয় না। সমস্ত আর্গুমেন্ট FBS দ্বারা নিষ্পত্তি হবে। FBS এর সিদ্ধান্তই চূড়ান্ত এবং কোন বিষয় পুনর্বিবেচনা করা হবে না। FBS বিজয়ী অ্যাকাউন্ট সম্পর্কিত তথ্য প্রচারণার এবং প্রকাশনার জন্য ফোরাম, কোম্পানির ওয়েবসাইট এবং অন্যান্য মাধ্যম ব্যাবহার করার অধিকার রাখে। রেজিস্ট্রেশন
    • By Mhafiz™
      আপনারা নিশ্চয় জেনে থাকবেন ব্রোকার গুলো আপনাদেরকে তাদের প্লাটফর্মে ট্রেডের জন্য সবসময় স্বাগত জানাই। পাশাপাশি দিয়ে থাকে নানা রকম সুযোগ সুবিধা যা ট্রেডারদের জন্য আসলেই আশীর্বাদ স্বরূপ। যেখানে ভার্চুয়াল মানি দিয়ে ট্রেড করে সুযোগ পাওয়া যায় রিয়েল ট্রেডের। যে অনেক ট্রেডার ই গ্রহন করছে এবং ভালো ট্রেড করে ইনভেস্টমেন্ট ছাড়ায় নিজের ফরেক্স ডেপোজিট মানি অর্জন করে নিচ্ছে খুব সহজে। হ্যাঁ আমি কথা বলছি তেমনি একটি ব্রোকারের কথা।

      Mayzus Investment Company প্রতি সপ্তাহে তিনজন বেস্ট ট্রেডারকে প্রথম পুরস্কার হিসেবে দিচ্ছে ১০০০ ডলার , দ্বিতীয় পুরস্কার হিসেবে দিচ্ছে ৮০০ ডলার এবং তৃতীয় পুরস্কার হিসেবে দিচ্ছে ৫০০ ডলার। যা বোনাস হিসেবে দিবে রিয়েল ট্রেড করার জন্য, যা দিয়ে প্রফিট করে আপনি হতে পারেন লাভবান। তাই ভালো ট্রেডার হিসেবে অফারটা নিশ্চয় আপনার জন্য সত্যি আশীর্বাদ। আপনি যখন ডেমো কন্টেস্টর জন্য রেজিস্ট্রেশন করবেন আপনাকে ভার্চুয়াল ৫০,০০০ ডলার দেওয়া হবে। প্রতি সপ্তাহের বিজয়ীদের নির্বাচন করে বোনাস মানি দিয়ে লাইভ ট্রেড করার সুযোগ দেওয়া হয়। কন্টেস্ট শুরু হয় প্রতি সোমবার থেকে পুরো সপ্তাহ জুড়ে। এবং এক সপ্তাহ ট্রেডের পরে যদি প্রথম তিন জনের মধ্যে থাকতে না পারেন তাহলে আপনার একাউন্ট ফ্ল্যাশ হয়ে আবার ভার্চুয়াল মানি ৫০,০০০ দিয়ে একাউন্ট রিম্বারস হবে পরবর্তী সপ্তাহের ট্রেডের জন্য।
      এছাড়াও কন্টেস্টে যদি কোন সপ্তাহে না জিতেন তাহলে অ থাকবে আরেকটি পুরস্কার ১০০ ডলার , যা পাবেন যদি আপনি হউন ওই সপ্তাহের সবচেয়ে বেশী লটের ট্রেডার।

      কন্টেস্টে অংশ নিতে ঃ Mayzus Investment Company

      এছাড়াও বেস্ট ট্রেডার যারা টপ স্থানে ট্রেড করছেন তাদের ট্রেডিং পাওয়ার ও দেখতে পাবেন, রেজাল্ট অপশনে।