kizir007

আশ্চর্য জনক ট্রেড যোগ্য বোনাস!

2 posts in this topic

শুনলাম আরমাডা মারকেটস ৬০% বোনাস অফার করছে।

 

আমি প্রথমে ভাবলাম এটা আবার এমন কি? কোন কোন ব্রোকার তো ২০০% ও দিচ্ছে। তবে তাদের বোনাস এর কন্ডিশন গুলা দেখলাম। আসলেই অবাক করার মত। কারন এর আগে অনেক ব্রোকারের সাথে বোনাস নিয়ে তিক্ত অভিজ্ঞতা আছে।

 

এই বোনাসের বিসেস বৈশিষ্ট্য হোল-

 

১. বোনাস ব্যবহার করা যায়। সম্পূর্ণ বোনাস লস করা যায়। বোনাস দিয়ে ট্রেড করা যায়। এবং একটি নির্দিষ্ট লট ট্রেড করার পরে বোনাস ও উইথদ্র করা যায়। বোনাস ক্লাসিক একাউন্টে পাওয়া যায়। এটার স্প্রেড ও অনেক কম। মেজর পেয়ার গুলা ১ পিপ এর মধ্য।

২. এই ব্রোকারের সব থেকে আশ্চর্য জনক বিষয় হোল উইথদ্র করলে, বা একাউন্টের মধ্য ট্র্যান্সফার করলে বোনাস কান্সেল হয় না। এমনকি বোনাস ও একাউন্টের মধ্য ট্রান্সফার করা যায়।

৩. তবে প্রচারাভিযান শুধুমাত্র বাংলাদেশের ক্লায়েন্ট দের জন্য।

৪. এই ক্যাম্পেইন এর সময়সীমা ১ লা অক্টোবর থেকে ৩১ শে অক্টোবর পর্যন্ত।

৫. এক কথায় বোনাস একদম রিয়েল মানির মত করে ব্যবহার করা যায়।

 

দয়া করে কেউ জ্ঞান দিতে আসবেন না, আমি নিজে ট্রাই করে দেখে তার পরে আপনাদের বলছি।

Share this post


Link to post
Share on other sites

বোনাস এই শব্দটা খুব জনপ্রিয় এবং একজন ট্রেডারের জন্য খুব উপকারী । যেমন ডিপোজিট বোনাস দিয়ে অাপনার অতিরিক্ত ব্যালান্স একাউন্টে যোগ হলে সেই অর্থ দিয়ে আপনি অনেক সময় মার্কেটে টিকে থাকতে পারবেন এবং যুদ্ধ করতে পারবেন । আপনার অল্প ব্যালান্স যদি থাকে তাহলে ডিপোজিট ব্যালান্স যোগ হলে আপনার জন্য অনেক সুবিধা হবে বড় লট নিতে পারবেন । Exness Broker এ দেখুন কত ডিপোজিট বোনাস পাবেন Fibonacci Harmony Bonus Program এ : আপনি মিনি একাউন্টে 55% পর্যন্ত বোনাস পাবেন । Golden ratio Bonus program :Bonus up to 8 grams of gold (for each 1000 USD of Net Deposit) Account typeMini Registration period 01.02.2015—31.05.2015 Bonus period unlimited. Standard+10&#37 Bonus program: Bonus up to 10 % Account typeClassic Registration period 01.01.2008—01.01.2025 Bonus period unlimited তাই আপনি এই সব বোনাস নিতে পারেন Exness Broker থেকে ।

Share this post


Link to post
Share on other sites

টপিকটিতে মন্তব্য করতে সাইন ইন করুন অথবা নতুন একাউন্ট করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই মেম্বার হতে হবে

একাউন্ট করুন

খুব সহজে একাউন্ট করুন


নতুন একাউন্ট রেজিস্ট্রেশন

সাইন ইন

ইতিমধ্যে একাউন্ট করেছেন ? সাইন ইন করুন


এখনি সাইন ইন করুন