Robiul Islam Rubel

Neteller - ক্রয়

4 posts in this topic

নাতো ভাই! কেন কি হয়ছে? আপনাকে রিকুয়েস্ট সেন্ট করেছি

Share this post


Link to post
Share on other sites

নাতো ভাই! কেন কি হয়ছে? আপনাকে রিকুয়েস্ট সেন্ট করেছি

I got it,thank you

When I visit https://www.facebook.com/rubelarahimas a visitor (in logged out condition) ,I see

''This content is currently unavailable
The page you requested cannot be displayed right now. It may be temporarily unavailable, the link you clicked on may have expired, or you may not have permission to view this page.''
  •  

Share this post


Link to post
Share on other sites

টপিকটিতে মন্তব্য করতে সাইন ইন করুন অথবা নতুন একাউন্ট করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই মেম্বার হতে হবে

একাউন্ট করুন

খুব সহজে একাউন্ট করুন


নতুন একাউন্ট রেজিস্ট্রেশন

সাইন ইন

ইতিমধ্যে একাউন্ট করেছেন ? সাইন ইন করুন


এখনি সাইন ইন করুন

  • Similar Content

    • By sagor246
      dear friends 
      I want to buy and sell neteller dollars very reasonable price.
      please call me -01783834994
      or visit www.bdecurrency.com
    • By nirob11234
      সম্পূর্ণ নিরাপদ ভাবে ডলার বাই অথবা সেল
      দিতে আজই যোগাযোগ করুন
      আমাদের কাছে আপনি
      স্ক্রীল /নেটেলার/পারফেক্ট মানি
      বাই করতে এবং সেল দিতে পারবেন বিশ্বস্ততার
      সাথে সেবা দিয়ে যাচ্চি
      ....
      সরাসরি দেখা করে বাই সেল করুন
      Mobile: Admin:1 --01785519453 /Admin-2 : 01853735410
      http://onlineservicesbd.com/
      https://www.facebook.com/onlineservicesbd
    • By Mhafiz™
      বর্তমানে অনলাইন কেনাকাটা থেকে শুরু করে ফরেক্স ডেপোজিট/ইউথড্র ইত্যাদির ব্যাবহার খুব বেড়ে গিয়েছে। সবাই খোজে একটি নিরাপদ এবং নির্ভরযোগ্য পেইমেন্ট পদ্ধতি। VISA, American Express সহ নানা রকম নিরাপদ পেইমেন্ট পদ্ধতি থেকে থাকলে এইসব পদ্ধতি সবার ক্ষেত্রে ব্যাবহার করে সম্ভব নয় কারন বাংলাদেশের মত দেশে এইসব পদ্ধতির কোন সুযোগ নেই। তাই বলে আপনার লেনদেন তো আটকে থাকবে না। তাই এমন একটি পেইমেন্ট পদ্ধতি দরকার যার মাদ্ধমে আপনি এক জায়গায় বসে সব করতে পারবেন। যেমন, আপনার ক্যাশ টাকা দরকার আপনি যেকোন বুথে গিয়ে কার্ড পাঞ্চ করে নিমিষে টাকা ক্যাশ করে নিন, কিংবা KFC/WellFood বা কোন রেস্টুরেন্টে ডুকেছেন কিছু খাবেন বলে তাৎক্ষনিক বিল পে করে ইনজয় করুন আপনার পছন্দের খাবার, অথবা শপিং করতে গেছেন তাও সমস্যা নেয় আপনার আকাউন্ট থেকে পে করে দিন নিমিষে, বা অনলাইনে কোন সফটওয়্যার কিনবেন। হ্যাঁ একটি মাত্র Neteller একাউন্ট থেকে আপনি নিমিষেয় সেরে নিতে পারবেন আপনার যাবতীয় সব পেমেন্ট। তাহলে চলুন বিস্তারিত দেখে নেওয়া যাক এই পদ্ধতিটি কেমন এবং আপনি কিভাবে এই পেইমেন্ট পদ্ধতির সুবিধাগুলো নিতে পারেন এবং করতে পারেন আপনার জীবনকে আরো সহজ এবং আধুনিক।
       

      Neteller কিঃ
      Fast, Simple and Secure পেইমেন্ট হিসেবে জনপ্রিয় Neteller অনলাইন মানি মেথড ১৯৯৯ সালে প্রতিষ্ঠিত হয়ে অর্থাৎ গত এক দশক ধরে ব্যাক্তিগত এবং বাণিজ্যিকভাবে অত্যন্ত বিশ্বস্ততার সাথে অনলাইন মানি ট্রান্সফার সেবা প্রদান করে আসছে। বার্ষিক গড় হিসেবে যারা প্রায় বিলিবন ডলার ট্রান্সেকশন করে থাকে। বিশ্বের প্রায় ১৮০ টি দেশে এই মেথডটি একটি অনলাইন পেইমেন্ট প্রসেসর হিসেবে সেবা দিচ্ছে। Optimal Payments Limited™ কর্তক পরিচালিত এই মেথডটি অনলাইন মানি রিসিভ এবং সেন্ড এর জন্য দারুন জনপ্রিয়।

      Neteller এর আর্থিক রেগুলেশনঃ
      Optimal Payments Limited (a wholly-owned subsidiary of Optimal Payments Plc ((Company no.109535C))) is authorised by the Financial Conduct Authority under the Electronic Money Regulations 2011 (900015) for the issuing of electronic money.
      তাছাড়া এই পদ্ধতিটি Financial Conduct Authority in the UK কর্তক অথোরাইজড হয়ে নিশ্চিত করেছে তারা মানি লন্ডারিং বা এই জাতীয় কোন কাজের সাথে সম্পৃক্ত নয়। E-Money Register সাইট থেকে দেখে নিতে পারেন তাদের রেজিস্ট্রেশন বিস্তারিতঃ http://www.fsa.gov.u...erRegister.html

      ভিবিন্ন দেশে Neteller এর রেজিস্টার অফিস সমূহঃ
      Optimal Payments Plc, Audax House, Finch Road, Douglas, IM1 2PT, Isle of Man Optimal Payments Ltd, 2 Mount Pleasant, Cambridge, CB3 0RN, United Kingdom Netbanx Ltd, 2 Mount Pleasant, Cambridge, CB3 0RN, United Kingdom Optimal Payments Plc, 2 Place Alexis-Nihon, 3500 de Maisonneuve Blvd. W., Suite 700, Montreal, Quebec, Canada, H3Z 3C1 Optimal Payments, 75 Promenade du Portage, Gatineau, Quebec, Canada, J8X 2J9 Neteller এর সুবিধাঃ

      eWallet:

      এটি Neteller এর একটি বিশেষ সুবিধা বিশেষ করে যারা প্রায় অনলাইনে কেনাকাটা করে থাকেন। ভিবিন্ন সাইটে ভিবিন্ন প্রডাক্ট কিনতে বার বার ডেবিট বা ক্রেডিট কার্ড ইনফরমেশন দেওয়া যেমন বিরক্তিকর তেমনি অনিরাপদ ও তাই এই সমসার সমাধান হিসেবে Neteller এর eWallet ব্যাবহার করে এই ঝামেলা থেকে মুক্তি পেতে পারেন এবং নিরাপদ রাখতে পারেন আপনার ডেবিট বা ক্রেডিট কার্ডকে।

      Net+ Prepaid MasterCard®

      এটি নিয়ে আশা করি আর কাউকে বোঝাতে হবে না , সবচেয়ে সহজ এবং অনেক বেশী জনপ্রিয় এই মাধ্যমটি উপভোগ করেন বেশী সবাই। আপনার ভেরিফাইড নেটেলার একাউন্টে নেটেলার কার্ড অর্ডার করতে পারেন ফ্রীতে। আপনার কাছে কার্ড আসতে সময় লাগবে খুব বেশী হলে এক মাস। তারপর কার্ডটি একটিভ করে নেটেলার মানি আপনার ATM বুথে পাঞ্চ করে ক্যাশ করতে পারেন যখন তখন। যখন আপনি কার্ড পাঞ্চ করবেন সেইদিনের ডলারের বিপরীতে টাকা বাংলাদেশ ব্যাংকের যে রেইট থাকবে আপনি সেই রেইটে পাবেন। কিছু কিছু ATM বুথে আপনার কার্ডের ডলারের বিপরীতে কত বিডিটি পাবেন তা টাকায় যোগ করে দেখায়। আমার জানা মনে DBBL এর বুথে আপনাকে ডলার অনুযায়ী কত টাকা পাবেন তা ঐ দিনের ব্যাংক রেইট হিসেবে কেলকুলেইট করে দেখায় । Standard charted এবং HSBC এর বুথে পাঞ্চ করলে ডলার থেকে টাকাতে কত পাবেন তা যোগ করে দেখাবে না। আপনার কার্ডে কত আছে আপনাকে হিসেব করে পাঞ্চ করতে হবে। মনে রাখবেন আন্তর্জাতিক ফী হিসেবে আপনি যখন নেটেলার বা অন্য যে কোন মাস্টার কার্ড বুথে পাঞ্চ করবেন এবং উইথড্র দিবেন তখন আপনার কাছে থেকে ইউথড্র চার্জ $২.৯৫ এবং নেটেলার আরো $৬ মোট $৯ কেটে নিবে এর যদি উইথড্র না করে বের হয়ে যান তাহলে $১ কেটে নিবে।
       
      Net+ কার্ড ব্যাবহার করতে আপনাকে যে সকল বিষয় এবং ফি দিতে হবে তা দেখতে এই পোষ্টটী পড়ুনঃ 
      Neteller - ১% ট্র্যান্সফার ফি ধার্য, কার্ড ফী প্রসেস – নতুন নিতিমালা
      ফান্ড ট্রান্সফারঃ
      সহজেই একাউন্ট টু একাউন্ট ট্রান্সফার কিংবা , ফরেক্স ব্রোকার ডিপোজিট কিংবা আরো ভিবিন্ন কাজে যখন আপনাকে পেই করতে হয় তখন এই অপশনটি ব্যাবহার করতে পারেন তাৎক্ষনিক ডিপোজিটের জন্য। Net+ Prepaid MasterCard® ছাড়াই ভার্চুয়াল মাষ্টার কার্ড তথ্যর মাধ্যমে টাকা বহন ছাড়াই ক্রয় করতে পারবেন যখন তখন যেখানে সেখানে।

      শপিং অনলাইন কেনাকাটাঃ
      মাষ্টার কার্ড সাপোর্ট যেকোন অনলাইন কেনাকাটায়, বাজার সদায় ক্রয়ে ব্যাবহার করতে পারেন নেটেলার অনলাইন ভার্চুয়াল মাষ্টার কার্ড। পয়েন্ট অফ সেলস যেকোন কিছু কিনতে পারবেন তাৎক্ষনিক।
      ব্যাংক ইউথড্রঃ
      আপনি চাইলে নেটেলারের ডলার আপনার লোকাল ব্যাংকে সরাসরি আপনার টাকায় ক্যাশ করতে পারেন। সেই ক্ষেত্রে আপনাকে আপনার ব্যাংক নাম, ব্যাংক সুইফট কোড এবং ব্যাংক স্টেটমেন্টের কপি দিয়ে আপনার লোকাল ব্যাংকটি Money Out à Withdraw to my bank account অপশনে এড করে নিতে হবে। আপনি ব্যাংকে উইথড্র দিলে যতক্ষণ পর্যন্ত আপনার ব্যাংকে টাকা জমা না হবে নেটেলার একাউন্টে ততক্ষন পর্যন্ত আপনার ডলার ডেবিট হবে না। তবে ছোট এমাউন্ট উইথড্র দিলে ঠিক পোষাতে পারবেন না, কারন
      প্রতি উইথড্রতে $১২.৭৫ কেটে নেবে ট্রান্সেকশন চার্জ সর্বনিম্ন $৩০ এবং সর্বচ্চ $১০০,০০০ উইথড্র দিতে পারবেন প্রতি ২৪ ঘন্টায়। তাই হিসেব করে উইথড্র দিন আপনার সুবিধা মত এমাউন্টে।

      চেক উইথড্রঃ
      যদি চান তাহলে চেক এর মাধ্যমে টাকা ক্যাশ করার সুবিধা পাবেন। অনন্যা যেসব ব্যাংক ড্রাফট এর মাধ্যমে টাকা ক্যাশ হয় ঠিক তেমনি। তবে এই পদ্ধতিটি তেমন জনপ্রিয় নয় কারন এতো সুবিধা থাকতে কেউ এর এই পদ্ধতিটি ব্যাবহার করেন না।

      VIP/Merchant একাউন্টঃ
      বছরে অধিক ট্রান্সেকশনে আপনি পেতে পারেন বাড়তি কিছু সুবিধা যেমন যদি আপনার বাৎসরিক ট্রান্সেকশন ১০০০০০ এর উপরে হয় তাহলে নরামাল আকাউন্ট থেকে VIP একাউন্টে জাম্প করতে পারেন এবং নিয়ে নিতে পারেন বেশ কিছু সুবিধা যা নরমাল একাউন্ট থেকে অনেক হাই।

      রিওয়ার্ডঃ
      নাই মামার চেয়ে কানা মামাকে যারা ভালো বলে থাকেন তারা এই বিষয়টি পছন্দ করবেন। আপনার রেগুলার লেনদেন যদি নেটেলার দিয়ে হয় তাহলে আপনি এই অপশনটি একটিভ করার মাধ্যমে ইনকাম করে নিতে পারেন বাড়তি কিছু ডলার। যেমন আপনার প্রতিদিনের ডলার লেনদেনের উপর আপনি পাবেন নির্দিষ্ট হারে কিছু পয়েন্ট যা পরে ডলারে রূপান্তর করে তা উইথড্র করে নিতে পারেন। যেমন ৪২০০০ রিওয়ার্ড পয়েন্টস হলে যার সমমূল্য পাবেন ৳২৫। এই লিঙ্ক থেকে দেখে নিন কত পয়েন্ট হলে পাবেন কত ডলার।
       
      Neteller একাউন্ট তৈরিঃ
      Neteller এ একাউন্ট তৈরি করতে নিচের signup ছবিটিতে ক্লিক করুনঃ
       

       
      Step 1: Email, Confirm Emai, Country of Resedence and Desired Account Currency এই তথ্য গুলো দিয়ে Continue করুন।
      Step 2: Personal details দিয়ে Continue ক্লিক করুন। তখন আপনাকে তিনটি বিষয় ভালো ভাবে মনে রাখতে বা সেইভ করতে পুনরায় কনফার্ম করবে। তাই বিষয় তিনটিঃ
       
      First pet's name? : Favorite author? : Childhood hero? :
      ভালো ভাবে সংরক্ষণ করুন। পরবর্তী কখনো যদি আপনি পাসওয়ার্ড ভুলে যান তখন একাউন্ট রিট্রাইভ করতে তথ্যগুলো গুরুত্বপূর্ণ।
       
      Step 3: তে আপনার আপনাকে একটি Account ID এবং Secure ID দিয়েছে এবং আপনার ইমেইল একাউন্টে কনফার্ম ম্যাসেজ গিয়েছে। এইবার What do you want to do ? এর যে কোন একটি অপশন নির্বাচন করে Continue ক্লিক করুন। একাউন্ট আপনার Neteller একাউন্ট তৈরি হয়ে গিয়েছে এবং Continue ক্লিক করা মাত্র আপনার একাউন্ট সাইন ইন হয়ে যাবে।
       
      একাউন্ট ভেরিফাইঃ
      আপনার একাউন্ট সম্পূর্ণ হয়েছে এখন আপনার কাজ হল একাউন্ট ভেরিফাই করে নেওয়া। একাউন্ট ভেরিফাই না করে কোন ট্রান্সেকশন করতে পারবেন তবে তা খুবই সামান্য। তাই একাউন্ট ভেরিফাই আবশ্যক।  একাউন্ট সম্পূর্ণ হওয়ার পর যখন লগ ইন করবেন তখন আপনার প্রফাইল Unverified থাকবে এবং আকাউন্ট verified অপশনটি দেখা যাবে না। আর একাউন্ট ফেরিফাই অপশনটি পেতে প্রথমে আপনাকে ন্যূনত্বম ১০-২০ ডলার একাউন্টে লোড করতে হবে অন্যথায় আপনার একাউন্টে ফেরিফাই অপশনটি দেখা যাবে না।  আর যখন একাউন্টে কিছু ডলার লোড করবেন তখন সাইন ইন করলেই আকাউন্ট ভেরিফাই অপশন টি দেখতে পাবেন।  তারপর  Submit your identity documents এর Document type থেকে Driver’s License/Government ID Card/Passport/ Parmanent Resediency Card এর যে কোন একটি ডকুমেন্ট আপলোড করুন উপরের দেওয়া ফাইল আপলোড নিতিমালা অনুসারে। আপলোড হয়ে গেলে Your document was uploaded ম্যাসেজ আসবে এইবার যে ফাইলটি আপলোড করেছেন তা সাবমিট করার জন্য Submit uploaded documents বাটনে ক্লিক করুন.

      এই স্টেপে আপনি চাইলে আপনার আপলোডেড ডকুমেন্ট সম্পর্কে আরো বিস্তারিত তথ্য দিতে পারেন অন্যথায় Submit বাটনে ক্লিক করে সাবমিট পক্রিয়া সম্পূর্ণ করুন। Submit বাটনে ক্লিক করলে আপনার ডকুমেন্টটি রিসিভ হয়েছে অর্থাৎ Your documents were submitted ম্যাসেজ দেখাবে।
      এইবার অপেক্ষা করুন Neteller Agent আপনার ডকুমেন্টটা রিভিউতে নিয়েছে। আপনার ডকুমেন্ট ভ্যালিড হলে ১০ মিনিট থেকে সর্বোচ্চ ৩ দিনের মধ্যে ইমেইলে ম্যাসেজ আসবে আপনার একাউন্টটি Verified হয়ে যাবে। এবং আপনার নেটেলার একাউন্ট স্ট্যাটাস দিবে Verified।
      অথবা অন্য কোন সমস্যা হলেও তা ম্যাসেজ এর মাধ্যমে অবগত করে পুনরায় ডকুমেন্ট আপলোড করতে বলবে।

      Neteller ট্রান্সেকশন ফীঃ
      Neteller লেনদেন অনেক ফাস্ট আপনি উইথড্র দেওয়ার ২-৪ ঘন্টার মধ্যে আপনার টাকা আপনার একাউন্টে চলে আসে কিছু কিছু ক্ষেত্রে ইনস্ট্যান্ট আসে কয়েক মিনিটের মধ্যে। যারা ইতিপূর্বে নেটেলার ব্যাবহার করেছেন তারা মজাটা খুব ভালো ভাবেই নিয়েছেন। ১০ অগাস্টের পর Neteller এর ট্রান্সেকশন এ নতুন ফী ধার্য করেছে , বিস্তারিত এই পোস্টটী দেখুনঃ
      Neteller - ১% ট্র্যান্সফার ফি ধার্য, কার্ড ফী প্রসেস – নতুন নিতিমালা
       
      Neteller একাউন্ট তৈরি করুন
      www.neteller.com (First, Simple and Secure)

    • By Mhafiz™
      Neteller কি, সুবিধা অসুবিধা, খুঁটিনাটি বিস্তারিত নিয়ে আলোচনা করেছি অনেক আগেই, যারা Neteller সম্পর্কে বিস্তারিত জানতে চান তারা আগে এই পোষ্টটি পড়ে নিন।
      Neteller বিশ্বস্থ, নিরাপদ ও FSA রেগুলেটেড All in one অনলাইন পেইমেন্ট প্রসেসর।
      Neteller ছাড়া মোটামুটি সব অনলাইন পেইমেন্ট প্রসেসর একাউণ্ট টু একাউন্ট ট্র্যান্সফারে একটি ফী নিত। শুধুমাত্র নেটেলার ট্র্যান্সফার ফ্রী ছিল এতদিন।  সময়ের সাথে সাথে  Neteller তাদের প্রসেসে কিছু পরিবর্তন এনেছে, পরিবর্তন করেছে তাদের কিছু টার্ম তাই আজকে সেই নতুন বিষয় গুলো আপনাদের জানাবো।
      নেট টু নেট ট্রান্সফার ফীঃ Net 2 Net Transfer Fee:
      চলতি মাসের ১০ তারিখ পর্যন্ত একাউন্ট টু একাউন্ট ট্র্যান্সফার ফ্রী ছিল, তবে সেই সুবিধাটা এখন আর নেই, নতুন নিয়ম অনুযায়ী প্রাথমিক ভাবে ১১ অগাস্ট ২০১৫ থেকে বাংলাদেশের রেজিস্ট্রেশন একাউন্ট টু একাউন্ট ট্র্যান্সফার ১% চার্জ দিয়ে ট্র্যান্সফার সম্পূর্ণ করতে হবে। অর্থাৎ প্রতি ১০০ ডলার ট্র্যান্সফার করলে সেন্ডার কে ১ ডলার চার্জ এবং ১০০০ ডলারে ১০ ডলার এবং তার উপরে যত ডলার ট্র্যান্সফার করেন সর্বচ্চ ১০ ডলার চার্জ আর মাধ্যমে ট্রান্সফার করতে হবে।
      ১৫ সেপ্টেম্বার ২০১৫ থেকে Germany এবং Turkey তে ট্র্যান্সফার এর ক্ষেত্রে ১% হারে চার্জ ধার্য হবে। এবং ১৫ অক্টোবর ২০১৫ থেকে সব মানি ট্র্যান্সফার এর ক্ষেত্রে ১% চার্জ প্রযেজ্য হবে।  
      Net+ প্রিপেইড মাস্টার কার্ড ফীঃ
      যারা প্রিপেইড কার্ড ব্যাবহার করেন বা করবেন তাদের কে কেমন ফি গুনতে হবে তা দেখুনঃ

      POS – পেইমেন্ট ফ্রী (শপিং, রেস্টুরেন্ট এবং অনন্য) ২.৯৫% ফি দিতে হবে ফরেন ইক্সচেঞ্জ ফী হিসেবে। $৬ ডলার দিতে হবে ক্যাশ উইথড্রল করতে হলে। নতুন কার্ড বা কার্ড রিপ্লেস করতে $১৩ দিতে হবে।  Net+ প্রিপেইড মাস্টার কার্ড লিমিটঃ
      প্রতি ২৪ ঘন্টায় ২টির বেশি উইথড্রল দেওয়া যাবে না। প্রতি ২৪ ঘন্টায় $ ১০০০ বেশি উইথড্র দেওয়া যাবে না। প্রতি ৪ দিনে ৬টির বেশি উইথড্রল দেওয়া যাবে না। প্রতি ৪ দিনে $ ৩০০০ বেশি উইথড্র দেওয়া যাবে না। প্রতি ২৪ ঘন্টায় ১০টির বেশি পারচেস করা যাবে না। প্রতি ২৪ ঘন্টায় $ ৩০০০ বেশি পারচেস করা যাবে না। প্রতি ৪ দিনে ৩০টির বেশি পারচেস করা যাবে না। প্রতি ৪ দিনে $ ৯০০০ বেশি পারচেস করা যাবে না।  
      Net+ ভার্চুয়াল  মাস্টার কার্ড ফীঃ
      প্রথম কার্ডটি ফ্রী পরবর্তী প্রতি কার্ডের জন্য $৩ ফি দিতে হবে।
      Net+ ভার্চুয়াল  মাস্টার কার্ড লিমিটঃ
       ভেরিফাইডঃ
      প্রতি ২৪ ঘণ্টায় ১০টি পারচেইস করতে পারবেন। প্রতি ২৪ ঘণ্টায় $৭০০০ বেশি পারচেইস করতে পারবেন না। প্রতি ৪ দিনে ৩০ টি পারচেইস করতে পারবেন। প্রতি ৪ দিনে $১৪০০০ বেশি পারচেইস করতে পারবেন না। আনভেরিফাইডঃ
      সারাজীবনে মাত্র ৪টি পারচেস করতে পারবেন প্রতি ২৪ ঘণ্টায় $২০০ বেশি পারচেইস করতে পারবেন না। সারাজীবনে সর্বচ্চ $৮০০ পারচেস করতে পারবেন। নতুন একাউণ্ট তৈরিঃ Open new Account
    • By রিয়াদ
      কিছু skrill ডলার  (25 $) প্রয়োজন।  কেও sell করতে আগ্রহিয় হলে যোগাযোগ করুন। 
      01914045206