বিডিফরেক্সপ্রো' ফরেক্স সংক্রান্ত সব আলোচনা, মতামত এবং ফরেক্স শিক্ষা বিষয়ক এক উন্মক্ত এবং অনন্য স্থান। মান সম্মত আলোচনা, প্রতিনিয়ত গুরুত্তপুর্ন সব ট্রেডিং স্ট্রেটিজি এবং এনালাইসিসের মাধ্যমে সঠিক ট্রেডিং গাইডলাইন প্রদান বিডিফরেক্সপ্রো'র অন্যতম প্রধান বৈশিষ্ট। এই ফোরামে রেজিস্ট্রেশন সম্পূর্ণ ফ্রী। পোস্ট এর পূর্বে অনুগ্রহ করে ফোরাম নিতিমালা গুলো পড়ে, বুঝে পোস্ট করুন। ধন্যবাদ;

Mhafiz™

EgoPay দ্বারা ডিপোজিটকৃত সকল অ্যাকাউন্টের ক্ষতি FBS বহন করবে!

1 post in this topic

EgoPay দ্বারা ডিপোজিটকৃত সকল অ্যাকাউন্টের ক্ষতি FBS বহন করবে!

 

post-2-0-51417200-1427003169_thumb.jpg

 

সম্মানিত গ্রাহকগন!

আপনাদের অবগতির জন্য জানানো জাচ্ছে যে EgoPay সিস্টেম দ্বারা সকল ডিপোজিট, যা বন্ধ ঘোষিত হয়েছে, কিন্তু আপনার চিন্তার কোন কারন নাই, FBS সব সময় আপনার পাশে আছে। EgoPay দ্বারা ডিপোজিট এর সকল সকল ক্ষতি FBS বহন করবে। আমরা সবসময় আমাদের ক্লায়েন্টদের কল্যাণের কথা চিন্তা করি! EgoPay এর সম্পূর্ণ ফান্ড উত্তোলনের জন্য উপলব্ধ সম্ভব হয়েছে কারন আমাদের ক্লায়েন্টদের ফান্ড সেগ্রেগেটেড অ্যাকাউন্টে সুরক্ষিত রাখা হয়, যা কোম্পানির ফান্ড হতে আলাদা থাকে।

লক্ষ্য করবেন, http://egopay.com/ওয়েবসাইটের সকল সার্ভিস বন্ধ হয়ে গেছে। কিন্তু, FBS এর সমীচীন রিস্ক-ম্যানেজমেন্ট সবসময় মার্কেটের অপ্রত্যাশিত ঘটনা হতে বাঁচার সম্পূর্ণ দায়িত্ব বহন করার ক্ষমতা দেয়।

EgoPay দ্বারা ডিপোজিটকৃত ফান্ড উত্তোলন করতে, ক্লায়েন্টদের আমাদের সাপোর্ট টিমের সাথে যোগাযোগ করতে হবে! FBS ফান্ড ডিপোজিট এবং উত্তোলনের জন্য অনেকগুলো পেমেন্ট সিস্টেমের সুবিধা প্রদান করে থাকে।

 

FBS সবসময় আপনার পাশে রয়েছে! FBS এর সাথে ট্রেড করুন আপনার ফান্ডকে নিরাপদ রাখুন। ধন্যবাদ;

Share this post


Link to post
Share on other sites

টপিকটিতে মন্তব্য করতে সাইন ইন করুন অথবা নতুন একাউন্ট করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই মেম্বার হতে হবে

একাউন্ট করুন

খুব সহজে একাউন্ট করুন


নতুন একাউন্ট রেজিস্ট্রেশন

সাইন ইন

ইতিমধ্যে একাউন্ট করেছেন ? সাইন ইন করুন


এখনি সাইন ইন করুন

  • Similar Content

    • By salmansam
      একটি ব্রোকার ব্র্যাক ব্যাংক ও ডিবিবিল এর মাধ্যমে ব্যাংক ডিপোজিটের অপশন চালু করেছে। বাংলাদেশ ব্যাংক থেকে দেশের সকল ব্যাংকের প্রতিটি ইনকামি ও আউটগোয়িং ট্রানজেকশন কঠোরভাবে মনিটর করা হয়। বাংলাদেশ থেকে বিদেশের ব্রোকারে টাকা ট্রান্সফার করে ফরেক্স ট্রেডিং করা বৈধ নয়। তার উপরে সরাসরি যদি ব্যাংকের মাধ্যমে কোনো ব্রোকারে টাকা ট্রান্সফার করেন তাহলে খুব বেশিদিন অপেক্ষা করতে হবে না, আপনি নিজে আইনি ঝামেলায় জড়াবেন সাথে সেই ব্যাংকও কিছুটা ঝামেলায় জড়াবে। তবে ব্যাংক ঝামেলা থেকে পার পেয়ে যাবে যেকোনো উপায়ে, পার পাবেন না আপনি। সেই সাথে নিজের ফরেক্স ট্রেডিং ক্যারিয়ার তো ধ্বংস করবেনই সাথে বাংলাদেশের বাকি ফরেক্স ট্রেডারদেরকেও হুমকির মুখে ফেলে দেবেন। পরিণতিতে মোটামুটি নির্বিঘ্নে করে আসা ফরেক্স ট্রেডিং আর নির্বিঘ্নে করা যাবে না।

      সাবধানতা অবলম্বন করুন। নিজে সেফ থাকুন, অন্য ট্রেডারকেও সেফ থাকতে সহায়তা করুন। ভুলেও ব্যাংকের মাধ্যমে ডিপোজিট-উইথড্র করতে যাাবেন না। অনেক সমস্যা থাকার পরেও নেটেলার-স্ক্রিলই ভালো। যে কুম্ভকর্ণ ঘুমিয়ে আছে তাকে অযথা খোঁচাতে যাবেন না। জেগে গেলে সবার বারোটা বাজিয়ে দেবে এ আমি হলফ করে বলে রাখলাম। কুম্ভকর্ণ বলতে কাকে বুঝাচ্ছি তা নিশ্চয়ই বুঝতে পারছেন!
      অনুগ্রহপূর্বক ফরেক্স রিলেটেড যে যত পারেন শেয়ার করুন অথবা কপি-পেস্ট করে সবাইকে সচেতন ও সতর্ক করে দিন। এভাবেই আমরা তাদের এই অপরিণামদর্শী ক্ষতিকর প্রয়াসটি ভুন্ডল করে দিতে পারি।
       
      Post Courtesy by:  Tanvir Ahmed