Jump to content

zhbony

Members
  • Posts

    5
  • Joined

  • Last visited

Recent Profile Visitors

1,097 profile views

zhbony's Achievements

Newbie

Newbie (1/14)

1

Reputation

  1. আপনার টিপসগুলো খুবই সুন্দর। কিন্তু একজন নতুন মেম্বার হিসেবে আমি কোথায় একাউন্ট খুলব, কিভাবে কোথায় কি কি করব বুঝতে পারছি না। আশা করে আমায় সাহায্য করবেন।
  2. সুদ মুক্ত একাউন্ড খুললে অবশ্যই ইসলামের দৃষ্টিতে হালাল বলে বিবেচিত হবে। যেহেতু এটা একটা বিজনেস এখানে লাভ এবং লস দুই হয়। তাছাড়া পরিশ্রমের মাধ্যমে আয় করা হচ্ছে, তাই আমি মনে করি এটা হালাল ব্যবসা।
  3. ট্রেডিং এর ক্ষেত্রে কোন জ্ঞানই অর্থহীন না। আমি বর্তমানে খুবই নতুন এই ফোরামে। কিন্তু আমি সবকিছু মনোযোগ দিয়ে পড়ে শেখার চেষ্টা করছি।
  4. আমি ফরেক্স ফোরামে খুবই নতুন। নিজে নিজে একাউন্ট খুলেছি। কিন্তু বুঝতে পারছি না হাতে কলমে কিভাবে শিখতে হবে। আমি বর্তমানে একজন ছাত্র। এবং ফরেক্স বিজনেস করতে আগ্রহী। ফরেক্স বই ডাউনলোড করে বুঝলাম ট্রেডিং সম্পর্কে, কিন্তু বুঝতে পারলাম না কিভাবে ডলার একাউন্টে পাঠানো হয় এবং কিভাবে উইথড্র করা হয়। দয়া করে কেউ আমাকে সাহায্য করবেন। আমি বনি ০১৭৩৬৬৭৮৮৪৪, কুষ্টিয়া।
  5. আসলে ফরেক্স সম্পর্কে শেখার কোন শেষ নেই। ফরেক্স মার্কেট প্রতিনিয়ত আপগ্রেড হচ্ছে। তাই ফরেক্স সম্পর্কে জানার পরিধিও বিস্তারিত করতে হবে প্রতিনিয়ত। উপরোক্ত পয়েন্টগুলো সবার জন্য খুবই উপকারি। এসব টিপসগুলো মনে রেখে ট্রেড করা উচিত।
×
×
  • Create New...

Write what you are looking for and press enter or click the search icon to begin your search