Bdforexpro.com will be sold with its all assets ! - (SEE DETAILS) Interested can Contact !

বিডিফরেক্সপ্রো' ফরেক্স সংক্রান্ত সব আলোচনা, মতামত এবং ফরেক্স শিক্ষা বিষয়ক এক উন্মক্ত এবং অনন্য স্থান। মান সম্মত আলোচনা, প্রতিনিয়ত গুরুত্তপুর্ন সব ট্রেডিং স্ট্রেটিজি এবং এনালাইসিসের মাধ্যমে সঠিক ট্রেডিং গাইডলাইন প্রদান বিডিফরেক্সপ্রো'র অন্যতম প্রধান বৈশিষ্ট। এই ফোরামে রেজিস্ট্রেশন সম্পূর্ণ ফ্রী। পোস্ট এর পূর্বে অনুগ্রহ করে ফোরাম নিতিমালা গুলো পড়ে, বুঝে পোস্ট করুন। ধন্যবাদ;

habib07

]ইনডিকেটর আনাল্যসিস। GBP/USD কারেন্সি পেয়ারের দৈনিক পর্যালোচনা ১৭ ফেব্রুয়ারী ২০২১

1 post in this topic

ইনডিকেটর আনাল্যসিস। GBP/USD কারেন্সি পেয়ারের দৈনিক পর্যালোচনা ১৭ ফেব্রুয়ারী ২০২১
1911137832.jpg
 মঙ্গলবার, এই পেয়ারটি উপরের দিকে গিয়েছে এবং 85.4% রিট্রেসমেন্ট লেভেলে পৌঁছাতে ব্যর্থ হয়েছে - 1.3943 (হলুদ বিন্দুযুক্ত রেখা)। এটি দৈনিক ক্যান্ডেল 1.3901 এ বন্ধ হয়েছে। আজ, মুল্য আরও বৃদ্ধি পাওয়ার চেষ্টা করবে, তবে অনেকগুলো খবরের উপর নির্ভর করবে। অর্থনৈতিক ক্যালেন্ডার অনুসারে, পাউন্ডের জন্য 7.00 ইউটিসি এবং ডলারের জন্য 13.30, 19.00 ইউটিসি তে সংবাদ আশা করা হচ্ছে। প্রবণতা আনাল্যসিস (চিত্র 1)। বুধবার, 1.3901 (গতকালের দৈনিক ক্যান্ডেল বন্ধ) এর লেভেল থেকে, মার্কেট 85.4% রিট্রেসমেন্ট লেভেলে পৌঁছানোর জন্য ক্রমাগত অগ্রসর হওয়ার চেষ্টা করবে - 1.3943 (হলুদ বিন্দুযুক্ত রেখা)। এই স্লেভেলে পরীক্ষার ক্ষেত্রে, 1.3788 - 13 EMA (হলুদ পাতলা রেখা) টার্গেট নিয়ে নিচে নামতে পারে।
 চিত্র ১(প্রতিদিনের চার্ট)।
 বিস্তারিত আনাল্যসিস:
ইনডিকেটর আনাল্যসিস –নিম্নমুখী
 ফিবনাচি লেভেল – নিম্নমুখী
ভলিউম –নিম্নমুখী
ক্যান্ডেলস্টিক অ্যানালিসিস –নিম্নমুখী
ট্রেন্ড অ্যানালিসিস – নিম্নমুখী
বলিঙ্গার লাইন –উর্ধমুখী
সাপ্তাহিক চার্ট –নিম্নমুখী
সাধারণ উপসংহার:
আজ, 1.3901 (গতকালের দৈনিক ক্যান্ডেল বন্ধ) এর লেভেল থেকে,মুল্য 85.4% রিট্রেসমেন্ট লেভেলে পৌঁছানোর জন্য ক্রমাগত অগ্রসর হওয়ার চেষ্টা করবে - 1.3943 (হলুদ বিন্দুযুক্ত রেখা)। এই লেভেলে পরীক্ষার ক্ষেত্রে, 1.3788 - 13 ইএমএ (হলুদ পাতলা রেখা)টার্গেট নিয়ে আরও নিচের দিকে অগ্রসর হওয়া সম্ভব। অসম্পূর্ণ পরিস্থিতি: 1.3901 (গতকালের দৈনিক ক্যান্ডেল বন্ধ) এর লেভেল থেকে, মুল্য 85.4% রিট্রেসমেন্ট লেভেল - 1.3943 (হলুদ বিন্দুযুক্ত রেখা) পৌঁছানোর জন্য অগ্রসর হতে চেষ্টা করবে। এই লেভেলে পরীক্ষার ক্ষেত্রে, এটি আরও বাড়তে পারে 1.3979, বলিঞ্জার লাইন সূচকের উপরের সীমা (কালো বিন্দুযুক্ত রেখা)।

বিভিন্ন পেয়ারের ফরেক্স আনাল্যসিসগুলো পেতে এই লিঙ্কটি  ভিজিট করুন  

 

Share this post


Link to post
Share on other sites

টপিকটিতে মন্তব্য করতে সাইন ইন করুন অথবা নতুন একাউন্ট করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই মেম্বার হতে হবে

একাউন্ট করুন

খুব সহজে একাউন্ট করুন


নতুন একাউন্ট রেজিস্ট্রেশন

সাইন ইন

ইতিমধ্যে একাউন্ট করেছেন ? সাইন ইন করুন


এখনি সাইন ইন করুন

  • Similar Content

    • By habib07
      GBP/JPY এর ইলিয়ট ওয়েভ বিশ্লেষণঃ ২২ জুন ২০২১ 

      152.44-এর মাইনর সাপোর্টের  উপরে শক্তিশালী বৃদ্ধিটি ইঙ্গিত দিয়েছে যে ওয়েভ ৪ / 151.32 এর লো দিয়ে তাড়াতাড়ি সম্পন্ন হয়েছে এবং সেই ওয়েভ ৫ / 159.47 - 159.75 জোনের দিকে এখন চলছে।
      স্বল্পমেয়াদী আমাদের 152.27 - 152.72 এর মধ্যবর্তী স্থানে একটি অস্থায়ী সেট-ব্যাক আশা করা উচিত যেখান থেকে পরবর্তী ইমপ্লাসিভ বৃদ্ধিটি 155.86 এর দিকে এবং তারপরে 159.47  এর সম্পূর্ণ ওয়েভ ৩ এ চলে যাবে।
        ব্যবসায়ের সুপারিশ:
      যদি আপনি 152.44 থেকে ইতোমধ্যে জিবিপি লং পজিশন নিয়ে না থাকেন, তবে পরবর্তী ইমপ্লাসিভ বৃদ্ধি হাই রবিবারের জন্য জিবিপি লোড করার দ্বিতীয় সুযোগ হিসাবে 152.27 - 152.72 এর মধ্যে সাপোর্ট-জোনে পতনটি ব্যবহার করুন।
      *এখানে পোস্ট করা মার্কেট বিশ্লেষণ আপনার সচেতনতা বৃদ্ধির জন্য প্রদান করা হয়, ট্রেড করার নির্দেশনা প্রদানের জন্য প্রদান করা হয় না।
      বিভিন্ন পেয়ারের ফরেক্স আনাল্যসিসগুলো পেতে এই লিঙ্কটি  ভিজিট
    • By Damini
      একটি সিরিজের প্রথম কিস্তিতে, আমরা সঠিক ট্রেডিং পরিকল্পনা স্থাপনের জন্য কয়েকটি প্রাথমিক প্রয়োজনীয়তার দিকে নজর রাখি।
      বৈদেশিক মুদ্রার বাজারগুলিতে লেনদেন করা হালকাভাবে নেওয়া উচিত নয়, এটির আসল সংগঠনটি বোঝা খুব কঠিন নয়। সংঘবদ্ধ হওয়া সর্বদা সহায়তা করে যদি আপনার কীভাবে কীভাবে এটি করা যায় সে সম্পর্কে স্পষ্ট পরিকল্পনা থাকলেও আবেগগুলি চিত্র থেকে বেরিয়ে যেতে দেয়।
      একটি কাঠামো পরিকল্পনা - যেমন একটি ব্যবসা তৈরির মতো
      ট্রেডিং একটি উদ্বায়ী এবং অনির্দেশ্য বিনোদন, তাই আপনি যদি কোনও যথাযথ পরিকল্পনা নির্ধারণ না করেন তবে আপনার সাফল্য অনুমান করার কোনও পদ্ধতি আপনার কাছে পাওয়া যায় নি। ঘটনাক্রমে, গবেষণায় প্রমাণিত হয়েছে যে বেশিরভাগ লোক বাণিজ্য করার পরিকল্পনা ব্যবহার করে না এবং এর ফলে অর্থ হারাতে শুরু হয় যেহেতু আবেগগুলি কমতে শুরু করে। আপনি একটি পদক্ষেপ পিছনে নিতে পারেন এবং প্রতিটি পরিস্থিতিকে বিষয়গতভাবে দেখতে পারেন। সামগ্রিক পদ্ধতিতে লাভজনক হওয়ার জন্য গুরুত্বপূর্ণ বিষয়টি আপনাকে একটি বিজয়ী / হেরে যাওয়া মানসিকতার বাইরেও যেতে হবে।
      কেন একটি ট্রেডিং পরিকল্পনা চূড়ান্ত সাফল্যের জন্য গুরুত্বপূর্ণ
      বেশিরভাগ অ্যাডভেঞ্চারের মতো, আপনার পরিকল্পনাটি তৈরি করতে শেষে শুরু করা এবং পেছনের দিকে কাজ করা গুরুত্বপূর্ণ এবং আপনি কী ধরণের ব্যবসায়ী হতে চান তা শেষ পর্যন্ত সিদ্ধান্ত নেওয়া উচিত। সর্বাধিক সফল ব্যবসায়ীরা একটি পরিকল্পনা নিয়ে বাণিজ্য করে। এমনকি তাদের একাধিক পরিকল্পনা থাকতে পারে together সর্বদা জিনিস লিখুন। এটি আপনাকে আপনার ব্যবসায়ের উদ্দেশ্যগুলিতে মনোনিবেশ করতে সহায়তা করবে এবং আমাদের আরও কম রায়কে আরও ভাল ব্যবহার করতে হবে।
      একটি পরিকল্পনা আপনাকে ব্যবসায়ী হিসাবে শৃঙ্খলা বজায় রাখতে সহায়তা করে। এটি আপনাকে ধারাবাহিকভাবে বাণিজ্য করতে, আপনার আবেগগুলি পরিচালনা করতে এবং আপনার ব্যবসায়ের কৌশল উন্নত করতে সহায়তা করে। আপনার পরিকল্পনাটি ব্যবহার করাও গুরুত্বপূর্ণ। অনেক লোক পরিকল্পনা তৈরির জন্য তাদের সমস্ত সময় ব্যয় করার ভুল করে, তবে বাস্তবে কখনই এটি অনুসরণ করে না।
      একটি সফল ট্রেডিং পরিকল্পনার মূল উপাদানগুলি একবার দেখে নেওয়া যাক:
      কাঠামো এবং চূড়ান্ত আর্থিক লক্ষ্যগুলি
      নিজেকে এই বিষয়ে শিক্ষিত করুন এবং আপনার গবেষণা করুন
      মৌলিক এবং প্রযুক্তিগত সরঞ্জাম ব্যবহার করে আপনার কৌশল চিহ্নিত করুন
      বিনিয়োগের জন্য অর্থের পরিমাণ এবং ঝুঁকি ব্যবস্থাপনার জন্য
      সময়
      ব্যবসায়ের কৌশল, যথাযথ ডকুমেন্টেশন এবং পরিকল্পনার পরীক্ষা করা।
      কিভাবে একটি ট্রেডিং পরিকল্পনা তৈরি করতে হয়
      প্রথমত, আপনি নিজের গবেষণা চালিয়ে যাচ্ছেন এবং আপনার প্রয়োজন অনুযায়ী পরিকল্পনা তৈরি করতে হবে তা নিশ্চিত করতে হবে। আপনি যা জানেন তার প্রতি আস্থা খুঁজে পাওয়াও গুরুত্বপূর্ণ। আপনার কৌশলটির জন্য আপনি যে সরঞ্জামগুলি নির্বাচন করেছেন সেগুলি হ'ল চার্টের ধরণ থেকে নির্দিষ্ট অঙ্কন সরঞ্জামগুলি এমনকি কৌশলগুলির সর্বাধিক বিস্তৃত to
      সর্বদা আপনার পরিকল্পনা নিয়মিত পরীক্ষা করুন
      আপনি সঠিক পথে রয়েছেন তা নিশ্চিত করার জন্য আপনার শুরুতে আপনার পরিকল্পনাটি পরীক্ষা করা উচিত। আপনি ট্রেড শুরু করার পরে, এটি নিয়মিত পরীক্ষা করে চালিয়ে যান। এটি আপনাকে কীভাবে কাজ করে এবং কোনটি কার্যকর হয় না তা স্পষ্টভাবে দেখে আপনার সাফল্যকে মাপতে দেয়। সেখান থেকে আপনি এমন উপাদানগুলিকে টুইট করতে পারেন যা দুর্বল হতে পারে এবং আপনার সামগ্রিক লক্ষ্যে অবদান রাখছে না।
      এখানে আপনি ফারাক্স সম্পর্কে সর্বাধিক সাধারণ প্রশ্নের কয়েকটি সাধারণ উত্তর পেতে পারেন।
    • By habib07
      USDJPY  ঊর্ধ্বমুখী ট্রেন্ডলাইন সাপোর্টের কাছাকাছি! বাউন্সের সম্ভাবনা রয়েছে!

      USDJPY ঊর্ধ্বমুখী ট্রেন্ডলাইন সাপোর্টের উপরে ধরে রেখেছে। 76.4% ফিবোনাচি রিট্রেসমেন্টের উপরে একটি স্বল্পমেয়াদী ইন্ট্রেডে বাউন্স  এবং 110.071 এর ১ম সাপোর্টে  সাম্প্রতিক গ্রাফিকাল সুইং হাই  এবং 110.485-এর প্রথম রেসিস্টেন্সের দিকে নিয়ে যেতে পারে। স্টোচাস্টিক সাপোর্টের  উপরের প্রতিক্রিয়া ব্যক্ত করছে যেখানে অতীতে প্রাইস বাউন্স হয়েছিল।
      ট্রেডিং পরামর্শ
      এন্ট্রি: 110.071
      এন্ট্রি লেভেল নির্ধারণের  কারণ:
      76.4% ফিবোনাচি রিট্রেসমেন্ট, ঊর্ধ্বমুখী ট্রেন্ডলাইন সাপোর্টের  
      টেক প্রফিট: 110.485
      টেক প্রফিট লেভেল নির্ধারণের   কারণ:
      61.8% ফিবোনাচি রিট্রাসমেন্ট, গ্রাফিকাল সুইং হাই রেসিস্টেন্স
      স্টপ লস: 109.805
      স্টপ লস লেভেল নির্ধারণের কারণ: -27.2% ফিবোনাচি রিট্রাসমেন্ট, গ্রাফিকাল সুইং লো সাপোর্ট
      *এখানে পোস্ট করা মার্কেট বিশ্লেষণ আপনার সচেতনতা বৃদ্ধির জন্য প্রদান করা হয়, ট্রেড করার নির্দেশনা প্রদানের জন্য প্রদান করা হয় না।
      বিভিন্ন পেয়ারের ফরেক্স আনাল্যসিসগুলো পেতে এই লিঙ্কটি  ভিজিট