বিডিফরেক্সপ্রো' ফরেক্স সংক্রান্ত সব আলোচনা, মতামত এবং ফরেক্স শিক্ষা বিষয়ক এক উন্মক্ত এবং অনন্য স্থান। মান সম্মত আলোচনা, প্রতিনিয়ত গুরুত্তপুর্ন সব ট্রেডিং স্ট্রেটিজি এবং এনালাইসিসের মাধ্যমে সঠিক ট্রেডিং গাইডলাইন প্রদান বিডিফরেক্সপ্রো'র অন্যতম প্রধান বৈশিষ্ট। এই ফোরামে রেজিস্ট্রেশন সম্পূর্ণ ফ্রী। পোস্ট এর পূর্বে অনুগ্রহ করে ফোরাম নিতিমালা গুলো পড়ে, বুঝে পোস্ট করুন। ধন্যবাদ;

habib07

USD/JPY এর পূর্বাভাসঃ ২১ এপ্রিল ২০২১

1 post in this topic

USD/JPY  এর পূর্বাভাসঃ ২১ এপ্রিল ২০২১     

USD/JPY এর গতকাল ফলাফল হিসাবে, ইয়েন দৈনিক চার্টে এমএসিডি ইনডিকেটর লাইনের নীচে স্থির হয়েছিল। প্রাইসের 107.35/55 এর টার্গেট রেঞ্জে পৌঁছানোর উদ্দেশ্যটি তীব্র হয়ে উঠেছে।
671275940.jpg
চার ঘন্টার চার্টে একটি ডাবল কনভার্জেন্স তৈরি হতে পারে, যা বোঝায় যে দাম 40-50 পয়েন্ট অবধি অব্যহত থাকতে পারে। এই ক্ষেত্রে, মার্লিন অসিলিটারের সিগন্যাল লাইন রূপান্তরকারী লাইনের সহায়তায় কার্যকর করবে, এবং প্রাইস টার্গেট রেঞ্জের মধ্যে পৌঁছে যাবে। এই রেঞ্জ থেকে প্রাইসটি মাঝারি-মেয়াদী বৃদ্ধির মুখোমুখি হতে পারে।
2004444271.jpg

*এখানে পোস্ট করা মার্কেট বিশ্লেষণ আপনার সচেতনতা বৃদ্ধির জন্য প্রদান করা হয়, ট্রেড করার নির্দেশনা প্রদানের জন্য প্রদান করা হয় না।


বিভিন্ন পেয়ারের ফরেক্স আনাল্যসিসগুলো পেতে এই লিঙ্কটি  ভিজিট করুন  

Share this post


Link to post
Share on other sites

টপিকটিতে মন্তব্য করতে সাইন ইন করুন অথবা নতুন একাউন্ট করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই মেম্বার হতে হবে

একাউন্ট করুন

খুব সহজে একাউন্ট করুন


নতুন একাউন্ট রেজিস্ট্রেশন

সাইন ইন

ইতিমধ্যে একাউন্ট করেছেন ? সাইন ইন করুন


এখনি সাইন ইন করুন

  • Similar Content

    • By habib07

      GBPJPY নিম্মগামী ট্রেন্ডলাইন রেসিস্টেন্সের  নিচে প্রতিক্রিয়া জানিয়েছে! পতন আসন্ন!

      GBPJPY নিম্মগামী ট্রেন্ডলাইন রেসিস্টেন্সের  নিচে প্রতিক্রিয়া জানিয়েছে। ১ম রেসিস্টেন্স 153.752 এর নীচে একটি পতন ১ম সাপোর্ট 153.347 এর দিকে নিয়ে যাওয়া সম্ভব। স্টোকাস্টিক রেসিস্টেন্স পরীক্ষা করছে যেখানে প্রাইস অতীতেও প্রতিক্রিয়া দেখিয়েছিল।
      ট্রেডিং পরামর্শ
      এন্ট্রি: 153.752
      এন্ট্রি এর কারণ:
      78.6% ফিবোনাচি রিট্রেসমেন্ট, নিম্মমুখী ট্রেন্ডলাইন রেসিস্টেন্স।
      টেক প্রফিট: 153.347
      টেক প্রফিটের কারণ: -61.8% এবং 23.6% ফিবোনাচি রিট্রেসমেন্ট,
      স্টপ লস: 154.024
      স্টপ লসের কারণ: গ্রাফিকাল সুইং হাই
      *এখানে পোস্ট করা মার্কেট বিশ্লেষণ আপনার সচেতনতা বৃদ্ধির জন্য প্রদান করা হয়, ট্রেড করার নির্দেশনা প্রদানের জন্য প্রদান করা হয় না।
      বিভিন্ন পেয়ারের ফরেক্স আনাল্যসিসগুলো পেতে এই লিঙ্কটি  ভিজিট করুন   
       
    • By habib07
      NZDCAD মূল সাপোর্টের উপরে প্রতিক্রিয়া জানাচ্ছে! বাউন্স আসন্ন!

      নিম্মগামী  ট্রেন্ডলাইন রেসিস্টেন্স এবং ১ম রেসিস্টেন্সে 0.30207 তে একটি স্বল্প মেয়াদী বাউন্স সম্ভব হতে পারে। পাশাপাশি আরএসআই সাপোর্টটি টেস্ট করছে।
      ট্রেডিং পরামর্শ
      এন্ট্রি: 0.87802
      এন্ট্রি এর কারণ: গ্রাফিকাল সুইং লো সাপোর্ট
      টেক প্রফিট: 0.88207
      টেক প্রফিটের কারণ: 61.8% ফিবোনাচি রিট্রেসমেন্ট, নিম্মমুখী ট্রেন্ডলাইন রেসিস্টেন্স।
      স্টপ লস: 0.87570
      স্টপ লসের কারণ: 161.8% ফিবোনাচি এক্সটেনশান

      *এখানে পোস্ট করা মার্কেট বিশ্লেষণ আপনার সচেতনতা বৃদ্ধির জন্য প্রদান করা হয়, ট্রেড করার নির্দেশনা প্রদানের জন্য প্রদান করা হয় না।
      বিভিন্ন পেয়ারের ফরেক্স আনাল্যসিসগুলো পেতে এই লিঙ্কটি  ভিজিট করুন   
       
    • By Damini
      একজন ব্যবসায়ী হিসাবে আমার শীর্ষ 7 সমস্যাগুলি হ'ল:
      1. সম্পর্কিত সম্পর্কযুক্ত - এত বেসিক তবে এটি প্রতিবার আমাকে পেয়ে যায়। আমার জন্য, এইভাবে ঝুঁকিপূর্ণভাবে আমার উপর ক্রাইপ হয়। কিছু দিন আমার কাছে অনেকগুলি প্রবেশের সংকেত ছিল কেবল পরে বুঝতে হবে, আমি মূলত একই বাণিজ্য নিচ্ছি। অর্থ পরিচালনার কারণে, আমি আমার অ্যাকাউন্ট উন্মুক্ত করছি। কয়েকটি সংযুক্ত মুদ্রা জোড়া যদি প্রবেশের সংকেত দেয় তবে .তিহাসিকভাবে লাভজনকগুলির সাথে ভাল go
      2. ধারাবাহিকতা - আমি যে কৌশলটি ব্যবহার করি তা হ'ল নির্দিষ্ট দিনগুলিতে আমাকে একটি নির্দিষ্ট সময়ে আমার ডেস্কে বসে থাকতে হয়। যখন আমার অন্যান্য প্রতিশ্রুতিবদ্ধ হয় তখন তা শক্ত হয় এবং অপ্রত্যাশিত পরিস্থিতি আমাকে বাণিজ্য করতে বাধা দেয়। আমি সম্ভাব্য লাভজনক ব্যবসায় মিস করছি এবং এটি আমার জয়ের হার এবং কৌশল নিয়ে মশগুল।
      ৩. আমার কৌশলের উপর নির্ভর করা - নিজেকে সন্দেহ করা এবং আপনাকে ক্রেজি পাঠানোর মতো ভাল ড্রাউনের মতো আর কিছুই নয়। আপনি লেনদেন করা বন্ধ করার মুহুর্তটির আমি গ্যারান্টি দিচ্ছি যে মুহুর্তটি বিজয়ীরা আবার শুরু হবে। সুতরাং বিশ্বাস রাখুন। এটা অনেক ঘটেছে। যা আমার পরের পয়েন্ট সম্পর্কে এনেছে।
      ৪. ব্যাকস্টেস্টিং - প্রান্তটি সন্ধান করতে এটি ব্যবহার করুন তবে আসল বাজারের ব্যবসায়ের সাথে এই প্রান্তটি নিশ্চিত করুন। ব্যাকটেস্টিংয়ের প্রান্তগুলি কেবল অস্থায়ী হতে পারে এবং এটির সাথে উল্লেখযোগ্য ড্রওনগুলি নিয়ে আসে। সুতরাং কৌশলগুলি পরীক্ষা করুন এবং আসল সময়ে নিজেকে প্রমাণ করুন যা ড্রাউডগুলি শেষ হয় এবং আপনার কৌশলটি কার্যকর হয়।
      ৫. বিশ্লেষণ পক্ষাঘাত - সহজ কৌশলগুলি সবচেয়ে ভাল are অজস্র নিয়ম সহ কৌশলগুলি আপনাকে জর্জরিত করে। এছাড়াও আমি চার্টের সাহায্যে ট্রোলিংয়ের জন্য ঘন্টা ব্যয় করেছি এবং সত্যিকারের সুযোগের সুযোগ থাকলেও আর পাইনি।
      Bro. ব্রোকার - এমএফ গ্লোবাল অস্ট্রেলিয়া যখন তারা ছিল তখন আমি ছিলাম। আমি ভেবেছিলাম আমি আমার ট্রেডিং অ্যাকাউন্টটি হারিয়েছি। আমি কয়েক বছর ধরে ফান্ডগুলি ফিরে পেয়েছি। এটি ২০১১ সালে হয়েছিল, আমি ২০১ 2016 সালে তহবিলের শেষটি পেয়েছি So সুতরাং আপনার ব্রোকারটি বৈধ এবং আর্থিকভাবে সুস্থ আছেন তা নিশ্চিত করুন। বেশ কয়েকটি দালাল অ্যাকাউন্ট এখানে ঝুঁকি হ্রাস করতে পারে তবে লেনদেনের ব্যয়কে বহুগুণ।
      Learning. শিখতে থাকুন - আমার কাছে কিছু ভাল কৌশল ছিল এবং আমি চেষ্টা করা বন্ধ করে দিয়েছি I আমি ট্রেড রেখেছি এবং ফিরে বসেছি এবং এটি দীর্ঘ সময় ধরে চালিয়ে যায়। শেষ অবধি, আমি আত্মতৃপ্ত হয়ে উঠি, বাজারগুলি পরীক্ষা করা বন্ধ করে দিয়েছি, আমার দক্ষতা সম্পর্কে জোর দিয়েছি এবং আমি কী শিখেছি সে সম্পর্কে আমি কিছুটা ভুলে গেছি। আপনি আপনার দক্ষতা, আপনার প্রান্ত বজায় রাখতে, নতুন জিনিস চেষ্টা করতে, বাজারের প্রবণতাগুলি দেখতে এবং আপনার জয়ের এবং হারানো ব্যবসায় বিশ্লেষণ করতে পেয়েছেন।
      এখানে আপনি ফরেক্স সম্পর্কে সর্বাধিক সাধারণ প্রশ্নের কয়েকটি সাধারণ উত্তর পেতে পারেন।