Jump to content
Create New...

ইন্সটাফরেক্স লোপারিস টিম ডাকার ভিডিও গেমের ফিচার হয়েছে! 


Recommended Posts

ইন্সটাফরেক্স লোপারিস টিম ডাকার ভিডিও গেমের ফিচার হয়েছে! 
AVvXsEiWt4yKye0Eb0NiVtCROyRIwYGrr6ciWgm3
ইন্সটাফরেক্স লোপারিস টিম, একটি সুপরিচিত রেসিং টিম এবং প্রতি বছর ডাকার র‌্যালিতে নিয়মিত অংশগ্রহণকারী, যা এবার অফিসিয়াল ভিডিও গেম সিরিজেও দেখা যাবে। এইমাত্র খবর প্রকাশ করা হয়েছে! আমরা ক্রু সদস্যদের একজনের সাথে এই তথ্যটি পরীক্ষা করেছি যিনি ব্যক্তিগতভাবে এই খবরটি নিশ্চিত করেছেন।
AVvXsEjqF0J2YsjGeBRK-c_SPWBA5Apf-fQnoZjw
এছাড়াও, আমরা ইন্সটাফরেক্স লোপারিস টিম, টিমের রেস ড্রাইভার, নেভিগেটর এবং র‍্যালি ট্রাকের ছবি পেয়েছি। সুতরাং, আমরা আপনাকে দেখাতে আগ্রহী যে তারা পরবর্তী সিরিজে কেমন দেখাবে।
AVvXsEglQYZ3PAj42hz0rkCqFqvvdLloWPzUcMrI
ডাকার ভিডিও গেমটি অনেক বছর ধরে তৈরি করা হয়েছে। শেষ সংস্করণটি ২০১৮ সালে প্রকাশিত হয়েছিল৷ তারপর থেকে ১ মিলিয়নেরও বেশি গেমার রেসিং সিমুলেশন খেলেছেন৷ আশ্চর্যের কিছু নেই, তারা পরবর্তী সিরিজের জন্য অপেক্ষা করছে। অভ্যন্তরীণ তথ্য অনুসারে, পরবর্তী সংস্করণটি বিগমুন এন্টারটেইনমেন্ট স্টুডিও তৈরি করছে। নতুন গেমটির নাম দেওয়া হবে ডাকার গেম ২২ এবং এটি PS5, Xbox এবং PC এর জন্য তৈরী করা হবে।
AVvXsEiwU2Z2gDeAL0cRy1zHLAtVg-m6OPG3-feT
সকল ভক্তদের মতোই আমরাও নতুন সিরিজের প্রত্যাশা করছি, যাতে প্রতিটি গেমার অ্যালেস লোপারেস নেতৃত্বে অসামান্য ইন্সটাফরেক্স লোপারেস টিমের জন্য রুট করার সুযোগ পাবে। দলটি ডাকার র‍্যালি রেইড ২০২১-এ ট্রাক বিভাগে ৫ম স্থান অর্জন করেছে। ইন্সটাফরেক্স স্পনসরশিপ ছাড়া এই অত্যাশ্চর্য বিজয় অনেকটাই অসম্ভব ছিল। ইন্সটাফরেক্স সক্রিয় সমর্থন অনেক প্রতিভাবান ক্রীড়াবিদ এবং দল যারা কোম্পানির অংশীদার এবং ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করছে তাদের বিজয়ের পথ প্রশস্ত করেছে।
 
Link to comment
Share on other sites

টপিকটিতে মন্তব্য করতে সাইন ইন করুন অথবা নতুন একাউন্ট করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই মেম্বার হতে হবে

একাউন্ট করুন

খুব সহজে একাউন্ট করুন

নতুন একাউন্ট রেজিস্ট্রেশন

সাইন ইন

ইতিমধ্যে একাউন্ট করেছেন ? সাইন ইন করুন

এখনি সাইন ইন করুন
 Share

×
×
  • Create New...
Search In
  • More options...
Find results that contain...
Find results in...

Write what you are looking for and press enter or click the search icon to begin your search