Jump to content

ইন্সটাফরেক্স ২০২২: কিভাবে বৈশ্বিক বিপর্যয় সত্ত্বেও সাফল্য এবং যৌথ বিজয় অর্জন করা যায়


Recommended Posts

ইন্সটাফরেক্স ২০২২: কিভাবে বৈশ্বিক বিপর্যয় সত্ত্বেও সাফল্য এবং যৌথ বিজয় অর্জন করা যায়

নববর্ষ ঠিক দোরগোড়ায় কড়া নাড়ছে। এখনই আর্থিক ফলাফলের সারসংক্ষেপ জানার এবং অশান্তিপূর্ণ 2022 সালকে বিদায় জানানোর সঠিক সময়। শ্যাম্পেন দিয়ে আপনার গ্লাস পরিপূর্ণ করার আগে এবং উপহারগুলোর মোড়ক খোলার আগে, আসুন আমরা একসাথে কী অর্জন করেছি তা স্মরণ করি!
 
ইন্সটাফরেক্স টিম অবশ্যই উত্তরটি জানে, তাই শেষ পর্যন্ত এটি পড়ার জন্য হাতে সময় রাখুন। আমরা আপনাকে আগে থেকে জানিয়ে রাখছি যে নিবন্ধটি পড়ার পর আপনি গর্বিত, আনন্দিত এবং উৎসবের আমেজে পরিপূর্ণ হয়ে যাবেন। অতএব, আপনি যদি আপনার কর্মক্ষেত্রে বসে নিবন্ধটি পড়েন, তাহলে জেনে রাখুন যে আপনার বস আপনার উজ্জ্বল হাসি দেখতে পাবেন এবং আপনার সহকর্মীরা আপনার উচ্চাশা সম্পর্কে বিস্মিত হবেন।
 
 
মুখবন্ধ
যে কেউ 2022 সালকে বিদায় জানানোর জন্য উদগ্রীব থাকবে। তবুও, বিদায়ী বছরটি প্রমাণ করেছে যে মেঘের আড়ালে সূর্য হাসে, সেকারণে আশাহত না হয়ে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া অনেক বেশি ফলপ্রসূ।
এ বছর সবাইকে অনেক কঠিন চ্যালেঞ্জ ও ধাক্কা সামলাতে হয়েছে। আমরা আপনাকে সেই সব নাটকীয় ঘটনা এবং সংবাদের কথা মনে করিয়ে দিতে যাচ্ছি না যা বিভিন্ন ট্রেডিং ইন্সট্রুমেন্টে অস্থিরতা সৃষ্টি করে এবং ট্রেডারদের মধ্যে ব্যাপক স্নায়ুচাপ সৃষ্টি করে। আমরা উল্লেখ করতে চাই যে ইন্সটাফরেক্স টিম আপনার সাথে সাথে সামনে এগিয়ে গিয়েছে, পুরস্কার জিতেছে, উপহার দিয়েছে এবং নতুন লক্ষ্যে পৌঁছেছে!
অর্জন নং ১: আমরা আপনার জন্য আরও সুবিধাজনক এবং আরও উন্নত ফিচার নিয়ে এসেছি
আপনি ঠিক অনুমান করেছেন। আমরা অ্যান্ড্রয়েড এবং iOS এর জন্য ইন্সটাফরেক্স মোবাইল অ্যাপে ব্যাপক পরিবর্তন এনেছি। এখন আপনি চমৎকার ইন্টারফেসের ডিজাইন এবং সুবিধাজনক নতুনত্ব উপভোগ করতে পারেন। তার উপরে, আমরা আপনার জন্য সবচেয়ে মূল্যবান বিষয় প্রদান করছি: সেটি হচ্ছে আমাদের বিশেষজ্ঞদের বিশ্লেষণ।
 
অ্যাপের আপগ্রেড করা সংস্করণে, অর্থনৈতিক ক্যালেন্ডার, ট্রেডিং সংকেত, টেকনিক্যাল প্যাটার্ন, ফান্ডামেন্টাল এবং টেকনিক্যাল বিশ্লেষণাত্মক নিবন্ধ, ভিডিও পর্যালোচনা, নতুনদের জন্য পরামর্শ, নিউজফিড এবং পরামর্শের মতো বিভিন্ন বিশ্লেষণমূলক টুল রয়েছে। ইন্সটাফরেক্স আনন্দের সাথে সকল অভিজ্ঞতা এবং দক্ষতা ট্রেডারদের সাথে শেয়ার করে যাতে সবাই মুনাফা বাড়াতে এবং ঝামেলামুক্তভাবে ট্রেড করতে পারে।
 
প্রকৃতপক্ষে, আমরা আমাদের গ্রাহকদের সাথে সম্পর্ক স্থাপন করেছি, অন্তত 1 মিলিয়ন ট্রেডার আমাদের সাথে কাজ করছে! এই বছর প্লে মার্কেট থেকে 1 মিলিয়নেরও বেশি ব্যবহারকারী FX.CO মোবাইল অ্যাপ ডাউনলোড করেছেন! এই ফরেক্স পোর্টাল এখন শীর্ষ 10টি ফরেক্স অ্যাপের মধ্যে স্থান পেয়েছে! এই আগ্রহ, বিশ্বাস এবং আমাদের টিমের সাথে কাজকে এত উচ্চভাবে মূল্যায়নের জন্য আমরা প্রত্যেক ব্যবহারকারীর প্রতি কৃতজ্ঞ।
 
অর্জন নং ২: আমাদের গ্রাহকদের সাফল্য
এই অর্জনটি তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে কারণ ইন্সটাফরেক্স এখানে গৌণ গুরুত্বের ভূমিকা পালন করে। আমরা আপনার সাফল্যের জন্য আমাদের অংশগ্রহণকে কৃতিত্ব দিতে চাই না। আমরা অবশ্যই এই বিষয়ে সচেতন যে আমাদের গ্রাহকরাই আমাদের নায়ক।
 
2022 সালে, ইন্সটাফরেক্সের ট্রেডাররা ভালোভাবেই প্রাপ্য সাফল্য উপভোগ করেছে এবং অনেক বিজয় উদযাপন করেছে। কোম্পানির দ্বারা অনুষ্ঠিত প্রতিযোগিতার আধিক্য ট্রেডিং জগতের নতুন তারকাদের পরিচর্যা করেছে এবং সর্বোপরি, আমাদের বিজয়ীদের আরও ধনী করেছে।
 
2022 সালে, ইন্সটাফরেক্স বার্ষিক পুরস্কার জন্য $500,000 এর বেশি বরাদ্দ করেছে!
 
ইন্সটাফরেক্স টিম সবাইকে ধন্যবাদ জানাতে চায়! আমাদের প্রতিযোগীতা এবং পুরষ্কারের ড্রতে আপনার সক্রিয় অংশগ্রহণ, আপনার সিদ্ধান্ত, বন্ধুদের প্রতি আপনার রেকোমেন্ডেশন এবং আমাদের সাথে আপনার সহযোগিতা যা আমাদেরকে আরও উন্নত করে তোলে তার জন্য আমরা সত্যিই প্রশংসা জানাই।
 
অর্জন নং ৩: নতুন পুরস্কার
ইন্সটাফরেক্স টিম বেশ ভালভাবে কার্যক্রম পরিচালনা করেছে এবং আরও উন্নতি করেছে। আমরা নতুন খেতাব এবং পুরষ্কার মাধ্যমে আমাদের অর্জনের স্বীকৃতি পেয়েছি।
 
1. সেরা ব্রোকার-2022। ইন্সটাফরেক্স ইন্টারন্যাশনাল ইনভেস্টর ম্যাগাজিন থেকে ইন্টারন্যাশনাল ইনভেস্টর অ্যাওয়ার্ড জিতেছে, এটি একটি স্বনামধন্য ব্রিটিশ সাময়িকী যা অর্থনীতি এবং আর্থিক খাত সম্পর্কিত উচ্চ-প্রভাবিত ঘটনাবলী প্রকাশ করে।
 
2. লাতিন আমেরিকার সেরা ব্রোকার। দুবাই (সংযুক্ত আরব আমিরাত) ভিত্তিক সুপরিচিত ইন্টারন্যাশনাল বিজনেস ম্যাগাজিন এই খেতাব প্রদান করেছে।
 
3. সেরা অ্যাফিলিয়েট প্রোগ্রাম-2022। ব্রিটিশ গ্লোবাল ব্র্যান্ড ম্যাগাজিন কর্তৃক আর্থিক প্রতিষ্ঠানের বার্ষিক বৈশ্বিক রেটিং গ্লোবাল ব্র্যান্ড অ্যাওয়ার্ডস 2022 ইন্সটাফরেক্সকে এই খেতাব এনে দিয়েছে।
 
আমাদের পার্টনারদের অর্জন
2022 সালে, ইন্সটাফরেক্স তাদের বিখ্যাত পার্টনারদের সাথে পার্টনারশীপ কার্যক্রম প্রসারিত করেছে। ইন্সটাফরেক্স লোগো সম্বলিত ব্যানারটি আবারও বিভিন্ন টুর্নামেন্টের পেডেস্টালে দুলছিল, যা নিশ্চিত করে যে আমাদের চ্যাম্পিয়নদের দল কখনোই সমস্যার মুখে হাল ছেড়ে দেয় না। ইন্সটাফরেক্সের সাথে জুটি বেঁধে, ডাকার র*্যালি রেইড, আইস হকি, এবং দাবার তারকাগণ নতুন লক্ষ্যমাত্রা স্থাপন করেছে এবং বিজয় অর্জন করেছে।
 
এইচকেএম জেভোলেনের চারজন সদস্য অলিম্পিক গেমসে ব্রোঞ্জ পদক জিতেছে, এবং 9 বছর ধরে ইন্সটাফরেক্স তাদের প্রধান স্পনসর হিসেবে কাজ করেছে।
 
ইন্সটাফরেক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর বিশ্বনাথন আনন্দ গ্র্যান্ড চেস ট্যুর সিরিজের দ্বিতীয় স্টেজে রৌপ্য পদক জিতেছেন। সামগ্রিক র*্যাঙ্কিং ছাড়াও, আনন্দ সুপারবেট র*্যাপিড অ্যান্ড ব্লিটজ গেমে একটি অসাধারণ জয় নিশ্চিত করেছে।
 
ইন্সটাফরেক্স লোপ্রেইস প্রাগা ডাকার র*্যালি 2022-এ ভক্তদের মধ্যে আবেগের বন্যা জাগিয়ে তুলেছিল। যদিও আলেস লোপ্রেইসের নেতৃত্বে এই টিম পেডেস্টেলে রেস শেষ করেনি, তবে সবাই তাদের অসাধারণ, ন্যায্য এবং নিবেদিত পারফরম্যান্সের প্রত্যক্ষ করেছে। ছোট অথচ ঘনিষ্ঠ টিমটি কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছিল। আমরা বিশ্বাস করি যে ইন্সটাফরেক্স লোপ্রেইস টিম নতুন বছরে ডাকার র*্যালিতে জয়লাভ করবে।
 
এখানেই শেষ নয়, ঐতিহ্যবাহী মিস ইন্সটাফরেক্স সুন্দরী প্রতিযোগিতা একগুচ্ছ পরম আরাধ্য বিজয়ীনির সাথে শেষ হয়েছে। বহু শহর এবং নতুন দেশ থেকে শতাধিক অংশগ্রহণকারী এতে অংশ নিয়েছে এবং $45,000 এর পুরস্কার ভাগ করে নিয়েছে। মিস ইন্সটাফরেক্সের দিকে তাকালে, বিখ্যাত উক্তি “সৌন্দর্যই বিশ্বকে বাঁচাবে” প্রথম মাথায় আসে। একটি জিনিস নিশ্চিত যে সৌন্দর্য অবশ্যই বিশ্বে সম্প্রীতি, করুণা এবং সুরক্ষা বয়ে আনবে।
 
ইন্সটাফরেক্স একটি নতুন দাতব্য প্রকল্প, থিংকিং হাটসে যুক্ত হতে পেরে গর্বিত। এটি একটি অলাভজনক সংস্থা যা থ্রিডি প্রিন্টেড স্কুলের একটি যুগান্তকারী পদ্ধতির প্রবর্তন করে বিশ্বজুড়ে শিক্ষার প্রতিবন্ধকতাগুলো ভেঙে দিয়েছে৷ থিংকিং হাটসের সাথে মিলে, ইন্সটাফরেক্স বিনামূল্যে মানসম্পন্ন শিক্ষা দিয়ে ভবিষ্যত প্রজন্মকে গড়ে তুলতে অবদান রাখছে, বিশেষত যেখানে এটি সবচেয়ে বেশি প্রয়োজন।
 
পুনশ্চ
সুতরাং, আপনি এটি পড়েছেন এবং আমরা অবশ্যই আপনাকে নিশ্চিত করতে পেরেছি যে অস্থিতিশীলতার মধ্যেও, সর্বদা ব্যক্তিগত বৃদ্ধি, বিকাশ, উপার্জন, কৃতিত্ব, কল্যাণ এবং সৌন্দর্যের সুযোগ রয়েছে।
 
আপনাকে 2023 সালের জন্য শুভ কামনা জানাই এবং আপনাকে ইন্সটাফরেক্সের সাথে মিলে একসাথে কাজ করার আমন্ত্রণ জানাচ্ছি, কারণ আমাদের টিম হচ্ছে বিজয়ীদের দল! 2023 সালে আপনার জীবন সর্বদা সাফল্যের পথে হাটুক এবং এটি আনন্দদায়ক বিস্ময়ে পরিপূর্ণ হোক! আবারও, 2022 সালে আমাদের সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ! আসুন 2023 সালে একসাথে বিজয়ের নতুন শিখর জয় করি!
 

বিস্তারিত: https://ifxpr.com/3Z5ZSBR

Link to comment
Share on other sites

Create an account or sign in to comment

You need to be a member in order to leave a comment

Create an account

Sign up for a new account in our community. It's easy!

Register a new account

Sign in

Already have an account? Sign in here.

Sign In Now
×
×
  • Create New...

Write what you are looking for and press enter or click the search icon to begin your search