Ballu Shiree

Members
  • Content count

    5
  • Joined

  • Last visited

About Ballu Shiree

  • Rank
    নতুন মেম্বার
  1. যদিও, ট্রেডিংয়ের জন্য আমি কোনও জুড়িটি খুব বেশি লাভ করিনা। যাইহোক, আমি বলি যে আমার অভিজ্ঞতা অনুযায়ী, এটা EUR / JPY এর যে আমার জন্য সবচেয়ে লাভজনক জোড়া হচ্ছে এবং মহান ফলাফল আনা হয়েছে। আমি এই জুড়ি সঙ্গে একেবারে আরাম লাগছে এবং বিপুল লাভ করেছেন। এটি উচ্চ লিভারেজ 0.1 পিপস থেকে তাদের কম ছড়িয়ে দেওয়া OctaFX দালাল অনেক সহজ ধন্যবাদ, বনাস এবং এক এমনকি জিততে পারে স্কুটার Giveaway, এটা প্রতি উপায় শুধু সন্ত্রস্ত আছে!
  2. যখন অনলাইনে ব্যবসা করার কথা আসে, তখন ফরেক্সে কীভাবে ভাল হয় তা নিয়ে সন্দেহের কিছু নেই। ব্যবসা একেবারে বৈধ এবং এক বিশাল আয় করতে সক্ষম কিন্তু শুধুমাত্র যদি আমরা ভাল কৌশল আছে। আমি OctaFX মত ব্রোকারের সঙ্গে একেবারে শীর্ষে মনে হয়, তারা FCA দ্বারা সন্ত্রস্ত লাইসেন্স করা হয়েছে এবং সর্বনিম্ন সম্ভাব্য স্প্রেড থাকার সঙ্গে সন্ত্রস্ত বৈশিষ্ট্য এবং সুবিধা আছে, 50% পর্যন্ত বোনাস এবং আমাদের জন্য সত্যিই চমত্কারভাবে কাজ করতে সাহায্য করে এমন অনেক ধরনের বেনিফিট!
  3. একজন ব্যবসায়ী হিসাবে, আমি বিশ্বাস করি যে অনেক কিছু আছে যা আমাকে অনুপ্রাণিত করে এবং ভাল করার জন্য আমাকে উৎসাহ দেয়। যেমন জিনিস এক আমার দালাল OctaFX, যেমন তাদের সুবিধা এবং বৈশিষ্ট্য প্রদান পথ যে আমরা দিক সবসময় মধ্যে সেট করা হয়। সাপ্তাহিক ভিত্তিতে বিজ্ঞাপন কেন্দ্র থেকে ওয়েবইনয়ার পর্যন্ত, এটি সব চমত্কার এবং তারপর এমনকি বাজারের পূর্বাভাস, ট্রেডিং টিপস এবং সব ধরনের সুবিধা যা জীবনকে অনেক সহজ করে তোলে এবং আমাদেরকে কঠিন পুরস্কার প্রদান করে।
  4. ডিপোজিট বোনাস হল ব্যবসায়ীদের জন্য আমাদের সর্বোত্তম বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি, কিন্তু এটি কেবলমাত্র যদি সীমাবদ্ধতা ছাড়াই আসে বা এটি সঠিক ব্রোকারের সাথে থাকে তবে এটি কেবল কাজ করবে না অন্যথায় এটি অর্থহীন হবে। আমি OctaFX ব্রোকারের সাথে এবং তাদের সঙ্গে ট্রেড করছি, আমরা যা সব সময়ে বিধিনিষেধ ছাড়াই আসে 50% আমানত বোনাস পেতে সক্ষম এবং আমরা সান্ত্বনা সঙ্গে কাজ করতে সক্ষম এবং এক যাই হোক না কেন তিনি একেবারেই কোনও বিধিনিষেধ ছাড়াই শুভেচ্ছা করার অনুমতি দিয়েছে।
  5. আমার জন্য অনেক কারণ আমার বর্তমান দালাল OctaFX ছেড়ে না, তারা তাই খুব বিশেষ সব উপায়ে হয়। কিন্তু, তাদের সঙ্গে কাজ করার পিছনে এক প্রধান কারণ হল যে তারা অত্যন্ত নির্ভরযোগ্য এবং নির্ভরযোগ্য। এফসিএ দ্বারা লাইসেন্সপ্রাপ্ত হওয়ার পাশাপাশি সত্য ইসিএনও হয়েছে। কেউ তাদের সাথে ইসিএন একাউন্টও খুলতে পারে যা ২0 ডলারের কম দামে শুরু করতে পারে এবং কোনও বিধিনিষেধ ছাড়াই আসে, যাতে এটি সব ভাল রাখে!