habib07

EUR/USD বেয়ারিশ চাপের সম্মুখীন হচ্ছে, আরও পতনের সম্ভাবনা রয়েছে

1 post in this topic


148191440.jpg
ট্রেডিং পরামর্শ
এন্ট্রি: 1.12888
এন্ট্রির কারণ: আনুভুমিক সুইং হাই রেসিস্ট্যান্স, 61.8% ফিবনাচি রিট্রেসমেন্ট টেক প্রফিট : 1.11514
টেক প্রফিটের কারণ: আনুভুমিক পুলব্যাক সাপোর্ট, , 50% ফিবনাচি রিট্রেসমেন্ট, 78.6% ফিবনাচি এক্সটেনশন,
স্টপ লস: 1.13382
স্টপ লসের কারণ: আনুভুমিক সুইং হাই রেসিস্ট্যান্স

*মার্কেট বিশ্লেষণ ট্রেডিং সম্পর্কে আপনার সচেতনতা বৃদ্ধি করবে, কিন্তু আপনাকে ট্রেডিং সম্পর্কিত নির্দেশ প্রদান করবে না।

বিভিন্ন পেয়ারের ফরেক্স আনাল্যসিসগুলো পেতে [URL=" http://bit.ly/37CKtwI"]এই লিঙ্কটি[/URL] ভিজিট করুন

Share this post


Link to post
Share on other sites

টপিকটিতে মন্তব্য করতে সাইন ইন করুন অথবা নতুন একাউন্ট করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই মেম্বার হতে হবে

একাউন্ট করুন

খুব সহজে একাউন্ট করুন


নতুন একাউন্ট রেজিস্ট্রেশন

সাইন ইন

ইতিমধ্যে একাউন্ট করেছেন ? সাইন ইন করুন


এখনি সাইন ইন করুন

  • Similar Content

    • By Damini
      ফরেক্স ট্রেডিং প্রথমে জটিল মনে হতে পারে তবে একবার আপনি এটি হ্যাং হয়ে গেলে তা সহজেই ট্রেড করা যায়। মুদ্রা আন্দোলনের পিছনে মূল কৌশলগুলি এবং চালিকা শক্তিগুলি শিখুন।
      ব্যবসায়ের কয়েকটি দিক রয়েছে যা সম্পর্কে লোকেরা কথা বলতে চায় না।
      আজ আমি আপনার সাথে 6 টি জিনিস শেয়ার করতে চাই। প্রকৃতপক্ষে, নীচের points টি পয়েন্টগুলি পুরানো পরীক্ষার এবং ত্রুটির মধ্য দিয়ে আমি আবিষ্কার করেছি এবং আপনার ফরেক্স ব্যবসায়িক ভ্রমণকে কিছুটা মসৃণ করার প্রত্যাশায় আমি সেগুলি এখন আপনার সাথে ভাগ করে নিতে চাই:
      1: সফলভাবে বাণিজ্যের জন্য আপনাকে ব্যতিক্রমী স্মার্ট হতে হবে না
      পেশাদার ব্যবসায়ীদের সম্পর্কে বেশিরভাগ লোকের মনে হতে পারে যে সবচেয়ে বড় ভুল ধারণাটি হ'ল তারা হ'ল অতি-স্মার্ট আইভি-লিগের গণিত-উইজ যার বাজারে অর্থোপার্জনের কিছু অতি-মানবিক ক্ষমতা রয়েছে। এটি আসলে ঘটনা নয়; লাভজনক ব্যবসায়ী হতে আপনার কলেজ ডিগ্রির দরকার নেই এবং আপনার ক্যালকুলাস বোঝার দরকার নেই। আপনার সত্যিকারের যা দরকার তা হ'ল শৃঙ্খলাবদ্ধ ও রোগী ব্যবসায়ের অভ্যাস এবং আপনার প্রতিদিনের ব্যবসায়ের রুটিনের একটি অংশ।
      2: মানুষ ব্যবসায়ের ক্ষেত্রে স্বাভাবিকভাবে ভাল হয় না
      যদিও এটি সত্য যে কিছু লোক স্বাভাবিকভাবে অন্যের তুলনায় ব্যবসায়ের ক্ষেত্রে কিছুটা ভাল থাকে, এটিও সত্য যে আমাদের যে অভ্যাস এবং মানসিকতার ধারাবাহিকভাবে বাজার থেকে অর্থ টেনে আনতে হবে তা কারও সাথেই জন্মগ্রহণ করে না।
      মুল বক্তব্যটি হ'ল এটি করার জন্য সচেতন প্রচেষ্টা নেওয়া দরকার, আপনি কেবল ভাবতে পারবেন না যে আপনি বাজারে ‘চালনা ও বন্দুক’ যাচ্ছেন এবং আপনি যা করছেন তার পিছনে কোনও পরিকল্পনা বা যুক্তি নেই। আপনি যদি অনেক ব্যবসায়ীর মতো এইভাবে বাণিজ্য করেন তবে প্রায় 100% সম্ভাবনা রয়েছে যে আপনি আপনার অত্যন্ত উচ্চতর বিকশিত মস্তিষ্কের জায়গাগুলির পরিবর্তে সেই লড়াই-বা বিমানের মস্তিষ্কের অঞ্চলগুলি পরিচালনা করছেন যা সচেতন প্রচেষ্টা প্রয়োজন এবং ' কাজ 'ব্যবহার করতে।
      3: প্রো ট্রেডাররা% রিটার্নে ভাবেন না
      ট্রেডিংয়ের অন্যতম বৃহত্তম 'গোপনীয়তা' হ'ল শতাংশের রিটার্ন আসলে কিছু যায় আসে না। এটি সম্পর্কে চিন্তা করুন, যদি কেউ আপনাকে বলে যে তারা "গত বছর তাদের অ্যাকাউন্টে 100%" করেছে, তবে এর অর্থ কী? এটি ট্রেডিং পারফরম্যান্সের কোনও প্রাসঙ্গিক পদক্ষেপ নয় কারণ এর অর্থ হতে পারে যে কিছু শৌখিন ব্যবসায়ী কয়েকবার ভাগ্যবান হয়ে ওঠে এবং তার 300 ডলার অ্যাকাউন্টটি একটি 600 ডলারের অ্যাকাউন্টে পরিণত করে, বা এর অর্থ কোনও পেশাদার ব্যবসায়ী তার পরিকল্পনাকে টি-তে অনুসরণ করে ব্যাঙ্ক আউট করে দিতে পারে could বছরের শেষে দুর্দান্ত রিটার্ন, তার অ্যাকাউন্টটি দ্বিগুণও করে। মুল বক্তব্যটি হ'ল ... পার্সেন্টসরা আসলে ট্রেডিং জগতের কোনও অর্থ বোঝায় না কারণ তারা অন্যান্য অনেকগুলি ভেরিয়েবলের সাথে সম্পর্কিত।
      পেশাদার ব্যবসায়ীরা সাধারণত শেয়ার গ্রুপের একটি গ্রুপকে বার্ষিক পারফরম্যান্সের খবর দিচ্ছেন না; বরং তারা মাস-মাসের ভিত্তিতে লাভের জন্য ট্রেড করছে। তারা নিয়মিত অর্থ উত্তোলন করে এবং লাভগুলি থেকে যায় ... সুতরাং তাদের অ্যাকাউন্টের ভারসাম্যটি সম্ভবত তারা এই বছরের জন্য যে পরিমাণ লাভজনক লাভ করেছে তার প্রতিফলন নয়, কারণ তারা অ্যাকাউন্ট থেকে অনেক বেশি লাভ নিয়েছে। মূলত, প্রো ট্রেডাররা তাদের অ্যাকাউন্টের মূল্যটি কত শতাংশে বাড়িয়ে তা ট্র্যাক করে না কারণ তারা এটি থেকে অর্থ বের করে নেয় এবং ব্যয় লাভ এবং ক্ষতির উপর নির্ভর করে এক মাস থেকে মাসে মাসে নাটকীয়ভাবে ওঠানামা করে।
      বাস্তবের অ্যাকাউন্টের আকার এবং% রিটার্নগুলি পেশাদার খুচরা ব্যবসায়ের ক্ষেত্রে খুব স্বেচ্ছাসেবক, সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হ'ল সামগ্রিক ঝুঁকির পুরষ্কার ... যতটা আপনি ঝুঁকির মধ্যে পড়েছিলেন যে আপনি কতটা অর্জন করেছেন, এবং এটি হবে পারফরম্যান্সের সত্যিকারের পরিমাপ এবং আরও সত্যিকারের সত্য একজন ব্যবসায়ীকে অন্য ব্যবসায়ীর সাথে তুলনা করার জন্য মানদণ্ড। সুতরাং, পেশাদার ব্যবসায়ীরা সর্বদা ঝুঁকি পুরষ্কারের শর্তে চিন্তা করে থাকেন; গত মাসে আমি কত অর্থ ঝুঁকি নিয়েছিলাম এবং কত টাকা উপার্জন করেছি?
      ৪: সফল ব্যবসায়ী হতে সময় লাগে
      আপনি সম্ভবত মূলধারার ফরেক্স বিশ্বের যে কারও কাছ থেকে এটি শুনতে পাচ্ছেন না hear বেশিরভাগ দালাল এবং লোকেরা "ম্যাজিক-বুলেট" ফরেক্স ট্রেডিং সিস্টেমগুলি সত্যিই আপনার মনে করে যে বাণিজ্যটি সহজ এবং শীঘ্রই আপনি বাজারের বাইরে একটি পূর্ণকালীন উপার্জন টানবেন।
      আমি আপনাকে নিরুৎসাহিত করার জন্য এখানে নেই, কারণ আপনি বাজারে অর্থোপার্জন করতে পারেন, আমি ব্যক্তিগতভাবে নিজেকে বেশ কয়েকজন ব্যবসায়ীকে চিনি, যারা আমাকেও করেন do তবে, আমি যেগুলি জানি যেগুলি বাজারে অর্থোপার্জন করে, তারা অন্যদিকে পরীক্ষার সময় এবং ত্রুটির সময়টিকে "অন্য দিকে" যেতে প্রস্তুত ছিল। তারা তাদের ব্যবসায়ের সমস্যাগুলি সমাধান করতে ইচ্ছুক ছিল যার অর্থ প্রায়শই তাদের নিজের মানসিক সমস্যাগুলি "ফিক্সিং" করা যা বাজারে অর্থোপার্জনে বাধা দেয়।
      আমি বিশ্বাস করি যে কেউ যদি এটির জন্য কাজ করতে আগ্রহী হয় তবে তারা সফল ব্যবসায়ী হতে পারে। তবে আপনার প্রান্তটি উপস্থিত থাকলে এবং বাণিজ্য প্রতি আপনার চেয়ে বেশি ঝুঁকি না নেওয়ার জন্য আপনাকে সচেতনভাবে প্রচেষ্টা চালিয়ে যেতে হবে এবং অনেক ব্যবসায়ীর পক্ষে ধারাবাহিকভাবে এই কাজগুলি করা প্রায় অসম্ভব।
      ট্রেডিং সবার জন্য নয়; এমনকি যদি আপনি বাজারে উপার্জন পরিচালনা করেন তবে এটি 9 থেকে 5 টি কাজ নয় এবং আপনি কখনই কোনও নির্দিষ্ট মাসে কতটা উপার্জন করবেন তা নিশ্চিতভাবে জানেন না, কিছু লোক এই অনিশ্চয়তা পছন্দ করেন না, আসলে বেশিরভাগ লোকেরা তা পছন্দ করে না। এ কারণেই কিছু ব্যবসায়ী প্রতি মাসে সঠিক ডলারের পরিমাণ তৈরি করতে লক্ষ্য নির্ধারণের চেষ্টা করেন। তবে বাজারটি কীভাবে তা কাজ করে না ... আপনি নিজের সক্ষমতা নিয়ে সবচেয়ে ভাল বাণিজ্য করতে পারেন এবং কী লাভ পাবেন তা নিতে পারেন। কিছু মাস আপনি প্রচুর অর্থোপার্জন করতে পারেন এবং কিছু মাস আপনি প্রো ব্যবসায়ী হিসাবে কেবলমাত্র ব্রেকিংভেন বা কিছুটা হারাতে পারেন।
      5: সফল ফরেক্স ট্রেডিং কিছুটা বোরিং হওয়া উচিত
      আপনি সম্ভবত শুনতে পাবেন না যে ধারাবাহিকভাবে লাভজনক ব্যবসায়ীর কাজ বিরক্তিকর, কারণ প্রত্যেকেই এটি দুর্দান্ত অসাধারণ বলে মনে করেছে এবং স্পোর্টস গাড়ি এবং একটি দ্রুত জীবন-শৈলীতে ভরা। এটা সবসময় হয় না।
      শৃঙ্খলাবদ্ধ হওয়া, রোগী হওয়া, ব্যবসায়ের পরিকল্পনা করা ইত্যাদি সফলভাবে ব্যবসায়ের জন্য যে জিনিসগুলি লাগে তা করার প্রাকৃতিক ফলস্বরূপ, আপনি অনেক অপেশাদার ব্যবসায়ী যাবার পথে যে উচ্চ উচ্চ এবং নিম্ন স্তরের অভিজ্ঞতা লাভ করেন না তাদের ট্রেডিং অ্যাকাউন্টগুলি ফুটিয়ে তুলছে। পরিবর্তে, একজন পেশাদার ব্যবসায়ী বাজারে যে কোনও ফলাফল দ্বারা খুব কমই অবাক হয়; জয়, হারা বা আঁকো; তারা যে কোনও ফলাফলের জন্য প্রস্তুত ছিল কারণ তারা প্রবেশ করার আগে তাদের পরিকল্পনা ছিল।
      6: বাজারগুলিতে অর্থোপার্জনের জন্য আপনার যত বেশি প্রয়োজন need
      বাজারে দীর্ঘমেয়াদে কেন অনেক ব্যবসায়ী অর্থ হারাতে পারে তার সর্বোত্তম উপায় হ'ল কারণ তারা এটিকে তৈরি করার জন্য নিজের উপর অত্যধিক চাপ ফেলে।
      বেশিরভাগ ব্যবসায়ীদের জন্য, তারা বাজারে আসে কারণ তারা মনে করে যে এটি কিছু দ্রুত অর্থোপার্জন করা, চাকরি ছেড়ে দেওয়া এবং সৈকতে বাস করার সহজ উপায়। দুর্ভাগ্যক্রমে, বাস্তবতা কিছুটা আলাদা। ব্যবসায়ের বাস্তবতা হ'ল এটি মূলত একটি বড় প্যারাডক্স। এর অর্থ হ'ল, আপনি যত বেশি চান এবং বাজারে অর্থোপার্জনের প্রয়োজন তত কম। যদিও ব্যবসায়ের প্রতি অনুরাগী এবং উত্সাহী হওয়া ঠিক আছে, বেশিরভাগ ব্যবসায়ীদের জন্য তারা কেবল সেই অনুভূতিগুলি তাদের ব্যবসায়ের সিদ্ধান্তগুলিকে খুব বেশি প্রভাবিত করতে দেয়।
      এখানে আপনি ফরেক্স সম্পর্কে সর্বাধিক সাধারণ প্রশ্নের কয়েকটি সাধারণ উত্তর পেতে পারেন।
    • By habib07
      EUR/USD  পেয়ার এর ট্রেডিং পরিকল্পনাঃ ২৫ ফেব্রুয়ারী ২০২১ 

      কোভিড-১৯ এর আক্রান্তের সংখ্যা গতকাল আবার বেড়েছে। বেশিরভাগ আক্রান্তের ফ্রান্স, ইতালি এবং চেক প্রজাতন্ত্র থেকে এসেছিল।
      সম্ভবত, এই বৃদ্ধিটি একটি নতুন মহামারী ওয়েবের  লক্ষণ। ভাগ্যক্রমে, ভাইরাসটির বিরুদ্ধে ভ্যাকসিনগুলি ইতিমধ্যে পাওয়া যাচ্ছে, যদিও এই মুহুর্তে অপর্যাপ্ত। এখনও অবধি কেবলমাত্র মার্কিন যুক্তরাষ্ট্র এবং ব্রিটেনই টিকাদানকে ত্বরান্বিত করতে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। তবে প্রকৃতপক্ষে এটি একটি নতুন মহামারী ওয়েব হলে সরকার এবং নাগরিকরা অবশ্যই টিকার প্রতি তাদের মনোভাব পরিবর্তন করবে।

      EUR/USD:  জেরোম পাওলের কংগ্রেসনাল বক্তৃতা নিয়ে আশাবাদীর মধ্যে ইউরো নিম্নমুখী ছিল।
      এখন, ইউরো বৃদ্ধির নতুন ওয়েবের জন্য প্রস্তুত বলে মনে হচ্ছে।
      1.2145 থেকে 1.2089 পর্যন্ত লং পজিশন খুলুন।
      1.2085 থেকে 1.2130 পর্যন্ত শর্ট পজিশন খুলুন।
      মার্কিন কর্মসংস্থান সম্পর্কিত একটি প্রতিবেদন আজ 13:30 GMT তে প্রকাশিত হবে।
      বিভিন্ন পেয়ারের ফরেক্স আনাল্যসিসগুলো পেতে এই লিঙ্কটি  ভিজিট করুন 
    • By habib07
      EUR/USD এর পূর্বাভাসঃ ২৪ ফেব্রুয়ারী ২০২১     
      EUR/USD
      গতকাল, ইউরোটি নিকটতম টার্গেটের 1.2190 এর দিকে যাত্রা স্থগিত করেছিল, কিন্তু এখনও এটি কেবল এই টার্গেটটিতে নয়, এটি 1.2272 তে পৌঁছানোর জন্যও দৃঢ়প্রতিজ্ঞাবদ্ধ। এমএসিডি লাইনের নীচে প্রবাহিত, 1.2105 এর নীচে, ইউরোকে নিম্নমুখী ট্রেন্ডে ফিরিয়ে আনবে।

      প্রাইস চার ঘন্টার টাইমস্কেলে উঠেছে, অন্যদিকে মার্লিন আসিলেটর উপরে টার্ন করেছেয়। আমরা প্রথম টার্গেটটি 1.2190 তে কাটিয়ে উঠার জন্য অপেক্ষা করছি।

      বিভিন্ন পেয়ারের ফরেক্স আনাল্যসিসগুলো পেতে এই লিঙ্কটি  ভিজিট করুন