Bdforexpro.com will be sold with its all assets ! - (SEE DETAILS) Interested can Contact !

বিডিফরেক্সপ্রো' ফরেক্স সংক্রান্ত সব আলোচনা, মতামত এবং ফরেক্স শিক্ষা বিষয়ক এক উন্মক্ত এবং অনন্য স্থান। মান সম্মত আলোচনা, প্রতিনিয়ত গুরুত্তপুর্ন সব ট্রেডিং স্ট্রেটিজি এবং এনালাইসিসের মাধ্যমে সঠিক ট্রেডিং গাইডলাইন প্রদান বিডিফরেক্সপ্রো'র অন্যতম প্রধান বৈশিষ্ট। এই ফোরামে রেজিস্ট্রেশন সম্পূর্ণ ফ্রী। পোস্ট এর পূর্বে অনুগ্রহ করে ফোরাম নিতিমালা গুলো পড়ে, বুঝে পোস্ট করুন। ধন্যবাদ;

habib07

EURUSD ট্রেডিংয়ের পরামর্শ (০৪ মার্চ ২০২১)

1 post in this topic


EURUSD ট্রেডিংয়ের পরামর্শ (০৪ মার্চ ২০২১)
689960516.jpg
 ট্রেডিংয়ের পরামর্শ: EURUSD আপাতত তার পাল্টা ঊর্ধ্বমুখী প্রবণতা অব্যাহত রেখেছে এবং আজ এর দ্বিতীয় লেগ1.2047 এর কাছাকাছি সেশ করেছে। 1.2145/55 লেভেলে তৃতীয় লেগ তৈরি করার আগে প্রবণতা নিচের দিকে 1.2035 পর্যন্ত চলে আসতে পারে। এই সিঙ্গেল কারেন্সি পেয়ার 1.2055 লেভেলের কাছাকাছি ট্রেড করছে এবং তা 1.2145/55 পর্যন্ত চলে এসে তারপর নিম্নমুখী হতে পারে।
কাছাকাছি সমর্থন 1.1990 লেভেলে রয়েছে , অন্যদিকে প্রতিরোধ স্তর 1.2.22 এর কাছাকাছি এবং পরবর্তীতে 1.2350 স্তরে। এছাড়াও লক্ষ্য করুন যে সাম্প্রতিক সীমানাটি সংকুচিত হয়েছে যথাক্রমে 1.2242 এবং 1.1991 এর মধ্যে। ফিবোনাচি 0.618 থাকার কারণে 1.2150 লেভেল একটি শক্তিশালী প্রতিরোধ অঞ্চল হিসাবে কাজ করতে পারে।
 বাজারে বিয়ারিশ প্রবণতা বজায় থাকতে পারে, কারণ বিয়ার বাজারের নিয়ন্ত্রণ নিতে পারে এবং প্রবণতাকে যথাক্রমে 1.1700 এবং 1.1600 এর দিকে নিয়ে আসতে পারে। 1.2242 এবং 1.2350 লেভেল ভেদ হয়ে এই কাঠামো পরিবর্তিত হতে পারে। এই মুহূর্তে EURUSD বেশ ভালো ঊর্ধ্বমুখী প্রবণতায় রয়েছে।
ট্রেডিং পরিকল্পনা:
শর্ট পজিশনে থাকুন, আরও যোগ করতে পারেন 1.2140/50 অঞ্চলে, স্টপ নির্ধারণ করুন 1.2350 লেভেলে এবং লক্ষ্যমাত্রা নির্ধারণ করুন 1.1600 লেভেল।
শুভকামনা রইল!

বিভিন্ন পেয়ারের ফরেক্স আনাল্যসিসগুলো পেতে এই লিঙ্কটি  ভিজিট করুন  

 

Share this post


Link to post
Share on other sites

টপিকটিতে মন্তব্য করতে সাইন ইন করুন অথবা নতুন একাউন্ট করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই মেম্বার হতে হবে

একাউন্ট করুন

খুব সহজে একাউন্ট করুন


নতুন একাউন্ট রেজিস্ট্রেশন

সাইন ইন

ইতিমধ্যে একাউন্ট করেছেন ? সাইন ইন করুন


এখনি সাইন ইন করুন

  • Similar Content

    • By habib07
      NZDCAD প্রথম রেসিস্ট্যান্সের মুখোমুখি, রিভার্সেলের সম্ভবনা রয়েছে!

       প্রাইস আমাদের প্রথম রেসিস্ট্যান্স স্পর্শ করেছে, যেখানে 50% ফিবানচি রিট্রাসমেন্ট, 127.2% ফিবানচি এক্সটেনশন, হরাইজন্টাল পুলব্যাক রেসিস্ট্যান্স এবং নিম্নমুখী ট্রেন্ডলাইন রেসিস্ট্যান্স রয়েছে। এখান থেকে আমরা বিপরীত প্রবণতা প্রত্যক্ষ করছি এবং নিম্নমুখী প্রবণতা ১ম সাপোর্টের দিকে চলমান রয়েছে, যেখানে 100%, 127.2% ফিবানচি এক্সটেনশন এবং হরাইজন্টাল সুইং লো সাপোর্টের অবস্থান। মুল্য নিম্নমুখী ট্রেন্ডলাইন এবং মুভিং এভারেজ রেসিস্ট্যান্সের নিচে রয়েছে, যা বিশ্লেষণ বিয়ারিশ চাপ হিসাবে দেখানো হয়েছে।
      ট্রেডিংয়ের পরামর্শ
      এন্ট্রি লেভেল: 0.87023
      এন্ট্রি লেভেল নির্ধারণের কারণ:
      50% ফিবানচি রিট্রাসমেন্ট, 127.2% ফিবানচি এক্সটেনশন, হরাইজন্টাল পুলব্যাক রেসিস্ট্যান্স এবং নিম্নমুখী ট্রেন্ডলাইন রেসিস্ট্যান্স
      টেক প্রফিট: 0.86303
      টেক প্রফিট লেভেল নির্ধারণের কারণ:
      100%, 127.2% ফিবানচি এক্সটেনশন এবং হরাইজন্টাল সুইং লো সাপোর্ট স্টপ লস: 0.87491
      স্টপ লস লেভেল নির্ধারণের কারণ:
      61.8% ফিবানচি এক্সটেনশন এবং হরাইজন্টাল সুইং হাই রেসিস্ট্যান্স
      *এখানে পোস্ট করা মার্কেট বিশ্লেষণ আপনার সচেতনতা বৃদ্ধির জন্য প্রদান করা হয়, ট্রেড করার নির্দেশনা প্রদানের জন্য প্রদান করা হয় না।
      বিভিন্ন পেয়ারের ফরেক্স আনাল্যসিসগুলো পেতে এই লিঙ্কটি  ভিজিট
       
    • By habib07
      EUR/USD  এর পূর্বাভাসঃ ৯ জুন ২০২১ 
      EUR/USD বৃহস্পতিবার ইউরো নিম্নমুখী হয় এবং 18 তারিখের রেঞ্জের নিম্ন-সীমানায় চলে আসে। এখান থেকে ট্রেন্ড আরও নিচের দিকে চলে আসতে পারে, কিন্তু আগামীকাল ইউরোপের কেন্দ্রীয় ব্যাংক একটি আর্থিক নীতি বিষয়ক মিটিংয়ের আয়োজন করবে এবং তা অনলাইন মিটিং হবে না, বরং এক সাথে বসে আলোচনা হবে। এই মিটিংয়ের প্রধান আলোচনার বিষয় পিইপিপি প্রোগ্রাম। মিটিংয়ের আগ পর্যন্ত ইউরো নিরপেক্ষভাবে ট্রেড করতে পারে।

      ত্রিপল ডাইভারজেন্স এর সম্ভাবনা দেখা যাচ্ছে অসসিলেটর থেকে। ইসিবি মিটিংয়ের সময় ট্রেন্ড 1.2272-1.2310 রেঞ্জে পর্যন্ত উঠে আসতে পারে। অন্য একটি সম্ভাব্য পরিস্থিতি হলো ১৩ মে এর লো লেভেল 1.2051 তে চলে আসা। এছাড়াও ট্রেন্ড আরও নিচের দিকে 1.1925 পর্যন্ত চলে আসতে পারে।

      মার্লিন অসসিলেটর ইতোমধ্যে চার ঘণ্টা চার্টে রয়েছে, যা আগামীকালের প্রাইস মুভমেন্টে নিরপেক্ষতাকে নির্দেশ করছে। প্রাইস ট্রেন্ড ঊর্ধ্বমুখী হওয়ার সংকেত পাওয়া যাবে MACD (1.2210) লাইন থেকে ঊর্ধ্বমুখী হলে।
      *এখানে পোস্ট করা মার্কেট বিশ্লেষণ আপনার সচেতনতা বৃদ্ধির জন্য প্রদান করা হয়, ট্রেড করার নির্দেশনা প্রদানের জন্য প্রদান করা হয় না।
      বিভিন্ন পেয়ারের ফরেক্স আনাল্যসিসগুলো পেতে এই লিঙ্কটি  ভিজিট
    • By habib07
      EUR/USD  এর পূর্বাভাসঃ ৮ জুন ২০২১ 
      EUR/USD
      সোমবার ইউরো ২৩ পয়েন্ট অর্জন করেছেছিল, ১৮মে একুমুলেশন রেঞ্জের  আরও নীচে গিয়েছে। মার্লিন এসিলেটরের সাথে ট্রিপল ডাইভারজেন্স গঠনের অভিপ্রায় তীব্র হয়ে উঠেছে। এছাড়াও, প্রাইস একুমুলেশন রেঞ্জে নেমে যেতে পারে, যেহেতু মার্লিন এসিলেটরটি এখনও নেতিবাচক অঞ্চলে রয়েছে এবং এ থেকে বেরোনোর কোনও তাড়াহুড়ো নেই। 1.2272 লেভেলে প্রাইস পৌঁছানোর সম্ভাবনা প্রায় ৫০%।

      চার ঘণ্টার টাইমফ্রেমে পরিস্থিতি অনিশ্চয়তার ক্ষেত্রে একই রকম, এখানে এসিলেটর বৃদ্ধির এরিয়ার মধ্যে রয়েছে, তবে প্রাইসটি সূচক লাইনের নীচে। এমএসিডি লাইনের উপরে একটি ব্রেকথ্রো, 1.2214 এর উপরে, সম্ভাবনাটি বাড়িয়ে দেয় যে প্রাইসটি 1.2272  লেভেলের পৌঁছাবে ৫০%।

      *এখানে পোস্ট করা মার্কেট বিশ্লেষণ আপনার সচেতনতা বৃদ্ধির জন্য প্রদান করা হয়, ট্রেড করার নির্দেশনা প্রদানের জন্য প্রদান করা হয় না।
      বিভিন্ন পেয়ারের ফরেক্স আনাল্যসিসগুলো পেতে এই লিঙ্কটি  ভিজিট