Jump to content

Bdforexpro.com will be sold with its all assets ! - (SEE DETAILS) Interested can Contact !

বিডিফরেক্সপ্রো' ফরেক্স সংক্রান্ত সব আলোচনা, মতামত এবং ফরেক্স শিক্ষা বিষয়ক এক উন্মক্ত এবং অনন্য স্থান। মান সম্মত আলোচনা, প্রতিনিয়ত গুরুত্তপুর্ন সব ট্রেডিং স্ট্রেটিজি এবং এনালাইসিসের মাধ্যমে সঠিক ট্রেডিং গাইডলাইন প্রদান বিডিফরেক্সপ্রো'র অন্যতম প্রধান বৈশিষ্ট। এই ফোরামে রেজিস্ট্রেশন সম্পূর্ণ ফ্রী। পোস্ট এর পূর্বে অনুগ্রহ করে ফোরাম নিতিমালা গুলো পড়ে, বুঝে পোস্ট করুন। ধন্যবাদ;

বিনা পুজিতে করুন ফরেক্স ট্রেডিং


Recommended Posts

আমরা যারা ফরেক্স ট্রেড করি তারা সবাই চাই সবাই প্রফিটেবল হোক। কিন্তু বেশিরভাগ মানুষ মধ্যবিত্ত বলে বড় ফান্ড ম্যানেজ করতে পারি না বেশিরভাগ সময়। সেজন্য আমাদের ডিপোজিট কম হয় কিন্তু রিটার্ন আশা করি অনেক অনেক বেশি। পরিনতি হয় একাউন্ট জিরো, লস, হতাশা। যদি নিজে স্কীলড হোন তাহলে আপনি সহজেই এখানে ভালো উপার্জনের একটা উপায় পেতে পারেন।

Harpstring Group নতুন / পুরাতন যাদের ভালো ট্রেডিং সিস্টেম রয়েছে তাদেরকে ডেমো একাউন্টে তাদের ট্রেড দেখে যোগ্যতা অনুযায়ী ফান্ডিং করে যাচ্ছে। কোম্পানীটি নতুন তাই অনেকের মনে নানা প্রশ্ন থাকতে পারে। আজ সেসব খোলাশা করতেই লিখতে বসা। যদি আরো কোন জিজ্ঞাসা থাকে তাহলে আমি বলবো তারা জানুয়ারী মাস পর্যন্ত অপেক্ষা করুন। তখন ইনশেআল্লাহ যে সকল সফল ট্রেডাররা টিকবে তাদের পেমেন্ট হিস্টোরী সহ জানাতে পারবো।

কনটেস্টের শর্তগুলো কী?
আপনাকে ১০ হাজার ডলারের ডেমো একাউন্ট দেয়া হবে।
৫% ড্রডাউন রেখে আপনাকে প্রথম মাসে ১০% প্রফিট করতে হবে।
১০% ড্রডাউন যদি নিতে চান তাহলে মাসে ২০% প্রফিট করতে হবে।
একদিনে ৫% এর বেশি ড্রডাউন হলে বাদ পড়ে যাবেন।
এভাবে প্রথম ২ মাস তারপর ৩য় মাসে ৫% প্রফিট দেখালেই আপনি উত্তীর্ণ।

দেখতে অনেক সহজ মনে হলেও অনেক কঠিন। তবে আমি অনেক আনন্দিত এই কঠিন কাজটি ইতিমধ্যে অনেকে করতে সক্ষম হয়েছেন।

অংশগ্রহণ করার নিয়ম:

harpstringchallenge@gmail.com ইমেলে একটা মেইল করে জানাবেন আপনি ডেমো কম্পিটিশনে অংশগ্রহণ করতে ইচ্ছুক। তাহলে কোম্পানী থেকে একটা একাউন্ট আর কবে থেকে ট্রেড শুরু করবেন সে ব্যাপারে জানিয়ে দেবে। যদি টার্গেট পূরনে ব্যর্থ হোন তাহলে নিজের ভুলগুলো শুধরে আপনি আবারো অংশগ্রহণ করতে পারবেন। আরো অনেক ট্রেডার এই সপ্তাহ থেকে শুরু করেছে। প্রতি সপ্তাহে যোগ হচ্ছে অনেক নতুন নতুন ট্রেডার।

৩ মাস পর কী হবে?
উত্তীর্ণ হবার পর আপনার যোগ্যতার ভিত্তিতে ১০ হাজার থেকে ১ লাখ ডলার পর্যন্ত ইনভেস্টমেন্ট পাবেন। তবে সরাসরি আপনি একাউন্ট আইডি পাসওয়ার্ড পাবেন না। উদাহারন দিলে বুঝতে পারবেন:

ধরুন ফান্ড পাবেন ২০ হাজার। তখন আপনাকে একটা ২০ হাজার ডলারের ডেমো একাউন্ট দেয়া হবে এবং সে একাউন্ট থেকে রিয়েলে আপনার ট্রেড কপি করা হবে। যদি একদিনে আপনি ৫% লস করে ফেলেন অথবা মাসে ১০% লস করে ফেলেন তাহলে রোবট অটোমেটিক রিয়েল একাউন্টের সাথে কপি করাটা আনলিংক করে দেবে। তাতে হবে কি আরো বেশি লসের সম্ভাবনা থেকে ক্লায়েন্ট এর ফান্ড রক্ষা পাবে। দেখা গেল লস হবার পর আমরা আরো বড় ভলিয়ম নিতে পারি। তখন আরো বেশি লস হয়ে যেতে পারে তাই এই প্রটেকশন ব্যবস্থা। নিচে ছবিতে আরো সুন্দরভাবে দেখানো হয়েছে। আশা করি বুঝতে পারবেন। আপনাকে ডেমো দিলে যদি আপনি হঠাৎ করে বেশি লস করেও ফেলেন তাহলেও ভয় নেই। কারন একদিনে ৫% অথবা মাসিক ১০% লসে মূল রিয়েল একাউন্ট কপি করা বন্ধ করে দেবে।

প্রফিট শেয়ার:
৩০% থেকে ৫০% প্রফিট শেয়ার করবে কোম্পানী থেকে। পেমেন্ট পাবেন প্রতিমাসে স্ক্রীল অথবা ব্যাংক একাউন্টে।

আমাদের কি লাভ?
এখানের আমাদের লস কিছু নেই। চেষ্টা করতে ক্ষতি কী? যদি ভালো একটা ট্রেডিং সিস্টেম থাকে তাহলে সেটি দিয়ে আমরা সহজেই কোম্পানির ফান্ড দিয়ে ট্রেড করতে পারবো। পাশাপাশি নিজের দক্ষতা, জ্ঞানও অনেক বৃদ্ধি হবে। জানুয়ারী মাস অবধি বেশ কয়েকজন পেমেন্ট পেয়ে যাবে যদি তারা এখনকার মতো পারফরমেন্স ধরে রাখতে পারেন। কোম্পানিগুলো বেশি প্রফিট চায় না। লস কম রেখে কম লাভ। আমার জানামতে অনেক ট্রেডার আছেন যারা ভালো ট্রেড করেন। আবার যদি কারো ১০% ড্র ডাউনে মাসে ১০-১২% গেইন আছে এরকম ৬ মাসের পোর্টফলিও দেখাতে পারেন তাহলে এই ডেমো কম্পিটিশনে অংশগ্রহণ না করে সরাসরি ফান্ড নিতে পারবেন।

আপনার আশেপাশে যত ভালো ট্রেডার আছে তাদেরকে জানাতে পারেন। একটা লাইফটাইম ইনকামের ব্যবস্থা করতে পারবে যদি কেউ এখানে লেগে থাকেন। বিভিন্ন ফরেক্স রিলেটেড গ্রুপে এটি পোষ্ট করুন। নতুন পুরাতন দক্ষ সব ট্রেডারদের জানান। সবার প্রফিটময় ট্রেডিং ক্যারিয়ার হোক এই প্রত্যাশা করি।

জানুয়ারী মাস থেকে কোম্পানীর ওয়েবসাইট, ইউটিউব চ্যানেল সব পাবেন। কাজ চলছে।
ওয়েবসাইট লিংক:
harpstringgroup.com
ফেসবুক গ্রুপ লিংক (এটা মূলত নিজেদের মধ্যে যোগাযোগের জন্য করা হয়েছে): https://www.facebook.com/groups/Harpstringinvestments/
সকল ট্রেডারদের Gain Drawdown Link: https://www.myfxbook.com/members/challange

70122497_219047915733134_5882676332915064832_n.jpg

70009587_219047932399799_7908907827173785600_n.jpg

Link to comment
Share on other sites

  • 1 year later...

আশ্চর্য হলেও 100% সত্য কথা ফরেক্স ব্যাবসায় আপনার পকেটের ১ টাকাও পুজিঁ লাগবে না। ফোরামের পোষ্টিং বোনাস তো আছেই যা দিয়ে আপনি নিশ্চিন্তে ট্রেড করতে পারবেন। এছাড়াও আছে বিভিন্ন ব্রোকারদের নো ডিপোজিট বোনাস যা দিয়ে শর্তসাপেক্ষে ট্রেড করতে পারবেন। আবার ইন্সটা ফরেক্স আয়োজিত অনেক ডেমো কনটেষ্ট রয়েছে যেখান থেকে আপনি প্রাইজ মানি নিয়ে তা রিয়েল ট্রেডিং এ পুজিঁ হিসেবে বিনিয়োগ করতে পারবেন তার জন্য অবশ্যই দীর্ঘদিন আন্তরিকতার সাথে প্র্যকটিস করতে হবে, খুঁটিনাটি সব বিষয় ভালো করে শিখা, নিয়মিত দীর্ঘদিন প্র্যাকটিস, দক্ষতা ও অভিজ্ঞতার তুলনায় মূলধন বা পুজিঁ গুরুত্ত্বপূর্ণ বিষয় নয়৷

Link to comment
Share on other sites

টপিকটিতে মন্তব্য করতে সাইন ইন করুন অথবা নতুন একাউন্ট করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই মেম্বার হতে হবে

একাউন্ট করুন

খুব সহজে একাউন্ট করুন

নতুন একাউন্ট রেজিস্ট্রেশন

সাইন ইন

ইতিমধ্যে একাউন্ট করেছেন ? সাইন ইন করুন

এখনি সাইন ইন করুন
 Share

×
×
  • Create New...