Jump to content

vision2t4

Members
  • Posts

    3
  • Joined

  • Last visited

vision2t4's Achievements

Newbie

Newbie (1/14)

0

Reputation

  1. পোস্ট টা পড়ে খুব ভাল লাগলো আর আমি ঠিক এই ধরনের ট্রেড করি , আমি গত ২ বছর শুদু EURO/USD ছাড়া আর কোন ফেয়ার এ আজ পর্যন্ত ট্রেড করিনি। এই পেয়ার এ ইনশাল্লাহ সব সময় ট্রেদ্ম করবো অ্যান্ড আমার ট্রেড লাইফ কেটে যাবে ।
  2. এ এইছ রয়াল ভাই, আপনার পোস্ট টা আমার খুব ভাল লাগলো , তবে আমি ও আমার মত করি কিন্তু বেশির ভাগ সময় এইভাবে করি যখন ভুজতে পারি না মার্কেট কোন দিকে মুভ মরবে তখন আমার ভাল প্রফিট হয় কিন্তু আমার প্রশ্ন হল আমি যদি সব সময় এই ভাবে বাই অ্যান্ড সেল দিয়ে ট্রেড করি তাহলে ব্রোকার কি আমার কোন প্রবলেম করবে ?
  3. আমি নিজেকে একজন ফরেক্স ট্রেডার হিসেবে ভাবতে খুবী ভাল লাগে । কিন্তু আমার ফরেক্স জীবন হল মাত্র প্রায় দুই বছর । এই দুই বছর আমি অনেক কিছু শিখলেও আবার মনে হয় কিছুই শিখি নাই । অনেক দিন ধরে আমি ইন্সতা ফরেক্স ব্রোকার এর সাথে ছিলাম । আমি রিয়েল ও ইনভেস্ট করলাম যা ছিল আমার জীবনের প্রথম ইনভেস্ট যা আমি ইন্সতা এর কারণে এবং আমার নিজের নতুনত্ত এর কারণে লস । আমার বোনাস ছিল কিন্তু ইন্সতা আমার বোনাস নিয়ে গেল । যা আমার জন্য অনেক কষ্টের ছিল। যাক আমি এখন ইন্সতা কে ছেড়ে দিলাম , কিন্তু ভাবতে খুশী লাগে আমি যা লস করলাম তার চেয়ে ৪ গুণ লাভ করলাম । এখন দুঃখ কম লাগে। কিন্তু অনেক দিন ধরে চিন্তা করছি আমি একটা বড় একটা ইনভেস্ট করব । কিন্তু আমি ব্রোকার নিয়ে খুবী চিন্তায় কি ধরনের ব্রোকার নির্বাচন করব , আমার টাকা গুলো কতো টুকু সেফ হবে এই নিয়ে গত এক মাস খুব টেনশন এ আছি , আমি জানি না বাংলাদেশী ট্রেডার কোন ব্রোকার খুব ভাল পায় , কি জন্য এন্ড কেন ? ব্রোকার এর ব্যাপার একটু কম জানি কারন অনেক দিন ইন্সতা তে ট্রেড করেছিলাম যার জন্য অন্য ব্রোকার নিয়ে গাটা গাটি করা হয় নি তাই আমি আপনাদের কাছে খুবী এক্সপার্ট ও অনেক ভাল জানেন তাদের কাচ থেকে উপদেশ হিসেবে কোন ব্রোকার সিলেক্ট করব যদি বলে দিন তাহলে আমার জন্য খুবী ভাল হবে । ধন্যবাদ
×
×
  • Create New...

Write what you are looking for and press enter or click the search icon to begin your search