Jump to content
Create New...

FBS Bangla

Members
  • Posts

    51
  • Joined

  • Last visited

  • Days Won

    5

FBS Bangla last won the day on March 26 2014

FBS Bangla had the most liked content!

বিস্তারিত প্রোফাইল তথ্য

  • লিঙ্গ
    বলতে চাই না

যোগাযোগের ভিবিন্ন মাধ্যম

  • ওয়েবসাইট URL
    http://www.fbs.com/bn

Recent Profile Visitors

1,398 profile views

FBS Bangla's Achievements

Newbie

Newbie (1/14)

8

Reputation

  1. FBS প্রো প্রতিজগিতা শুরু হতে যাচ্ছে। রেজিস্ট্রেশন না করে থাকলে এখনই করুন http://www.fbs.com/bn/fbspro
  2. আপনাদের সানন্দে জানানো যাচ্ছে যে প্রযুক্তিগত চাহিদার সাথে তাল মিলিয়ে আমরা ব্রান্ড-নিউ পার্সোনাল এরিয়া সিস্টেম নিয়ে এসেছি। আপনারা যাতে বেশী সুবিধা ভোগ করতে পারেন সেজন্য FBS বিশেষভাবে এটা ডেভেলপ করে। সম্প্রসারিত ট্যুল সেট, আকর্ষণীয় ডিজাইন এবং ইউজার-ফ্রেন্ডলী ইন্টারফেস আপনার কাজের অভিজ্ঞতাকে উপভোগ্য করতে তুলবে! আপনার লাভ কিসের ভিত্তিতে হচ্ছে তা অ্যানালাইজ করতে পারবেন, যুক্তিসঙ্গত সমাধান এবং আমাদের সহযোগিতা সবচেয়ে বেশী পাবেন। আমরা আপনার স্বার্থে কাজ করি এবং আধুনিক প্রযুক্তি দিয়ে প্রতিযোগিতামূলকভাবে এগিয়ে রাখতে চেষ্টা করি যাতে আপনি FBS এর সকল সুবিধা অনুধাবন করতে পারেন! এখন FBS এর সাথে কাজ করা আরো সুবিধাজনক এবং আপনার জন্য আরও সফলতা, সীমাহীন আর্থিক স্বাধীনতা নিয়ে আসবে! FBS এর সাথে নতুন উচ্চতায় পৌছান!
  3. FBS “২০১৩ সালের সেরা ট্রেডিং প্ল্যাটফর্ম” হিসেবে পুরস্কৃত হয়েছে সম্মানিত গ্রাহকগন! আপনাদের অতি আনন্দের সাথে জানানো হচ্ছে যে, FBS আবারো সেরা ট্রেডিং প্ল্যাটফর্ম প্রভাইডার হিসেবে মনোনিত হয়েছে, আরেকবার এই শ্রেনীতে নেতৃত্বস্থান নিশ্চিত হয়েছে। FBS কে “২০১৩ সালের সেরা ট্রেডিং প্ল্যাটফর্ম” এই নতুন পুরস্কারটি, চীনের ফাইন্যান্স অনলাইন দ্বারা বিতরন করা হয়েছে। চায়না ফাইন্যান্স অনলাইন একটি বৃহত্তম ফাইন্যান্সিয়াল কোম্পানি, শুধুমাত্র চীনেই নয়, বরং সারা বিশ্বে একটি স্বীকৃত কতৃপক্ষ। এই কোম্পানি কয়েকটি ফাইনান্স্যিয়াল পোর্টাল পরিচালনা করে। চায়না ফাইন্যান্স অনলাইন মার্কেটে তাদের সেবা ১০ বছরের বেশী সময় ধরে দিয়ে যাচ্ছে। আমরা আবারো মনে করিয়ে দিতে চাই যে FBS ইতিমধ্যে আরেকবার সেরা ট্রেডিং প্ল্যাটফর্ম পুরস্কার পেয়েছেঃ আমরা চায়না ইন্টারন্যাশনাল ইনভেস্টমেন্ট এন্ড ফাইন্যান্স এক্সপো হতে “২০১২ সালের সেরা ট্রেডিং প্ল্যাটফর্ম” এর উপাধি পেয়েছি। এই নতুন পুরস্কারটি আমাদের জন্য একটি গুরুত্বপূর্ণ অর্জন, কারন FBS ধারাবাহিকভাবে সার্ভিস ডেভেলপমেন্টের উদ্দেশ্যে কাজ করছে এবং টেকনিক্যাল ফ্যাসিলিটির দিকে অনেক গুরুত্ব দেয়া হয়। সুরক্ষা, সুবিধা আর কাটিং-এজ টেকনোলজির তত্ত্বাবধানের ভিত্তিতে আমরা আমাদের আদর্শ গড়েছি। FBS হল এমন ব্রোকার যাদের উপর আপনারা নির্ভর করতে পারেন!
  4. FBS লটারীতে অংশগ্রহন করার আজ শেষ দিন। যদি FBS কে জন্মদিনের শুভেচ্ছা না দিয়ে থাকেন তাহলে এখনি দিয়ে দিন আর আপনি জিতে নিতে পারেন চমৎকার সব উপহার। বিস্তারিত দেখুন http://www.fbs.com/bn/lottery-birthday
  5. আপনার প্রশ্নগুলো জানান। অথবা আপনি সরাসরি ওয়েবসাইটে গিয়ে http://www.fbs.com/bn লাইভ চ্যাটে জিজ্ঞেস করতে পারেন। অথবা বাংলাতে ফেসবুক পেজেও ( http://on.fb.me/12KCCpL )জিজ্ঞেস করতে পারেন।
  6. FBS এর বয়স এখন ৫ বছর! আমাদের এই উৎসবের সময় লটারীতে অংশগ্রহণ করুণ! সম্মানিত গ্রাহক! এই ফেব্রুয়ারীতে FBS তার ৫ম জন্মবার্ষিকী উদযাপন করবে! আমরা আপনাদের সকলকে আমাদের সাথে এই গুরুত্বপূর্ণ মুহূর্তটি উদযাপনের আহবান জানাচ্ছি! ঐতিহ্য অনুযায়ী, FBS তার জন্মদিনে উপহার নেয়ার বদলে উপহার দেয়া পছন্দ করে! এজন্য আমরা আনন্দের সহিত আপনাদের কাছে পেষ করছি একটি লটারী “FBS: সফলতার ৫ বছর!” FBS কে আপনি ভালবাসার কারন ব্যক্ত করে একটি পোস্ট লিখে দারুন সব পুরস্কার জিতে নিনঃ • একটি রাজকীয় ভূমধ্যসাগরীয় ক্রুজ • মারমারিজ রেস উইক নৌচালন প্রতিযোগিতার একটি ট্রিপ। • মোনাকো গ্রান্ড-প্রিক্সের একটি ট্রিপ • যেকোনো একটি লেটেস্ট গ্যাজেট – আইপ্যাড, আইফোন ৫, আইপড, ম্যাকবুক প্রো • গ্র্যান্ড মানি প্রাইজ অথবা অন্য যেকোনো মূল্যবান পুরস্কার! মোট প্রাইজ ফান্ড $১০০ ০০০ ছাড়িয়ে গেছে! লটারির রেজাল্ট অনুযায়ী, প্রত্যেক ৫ম প্রতিযোগী একটি করে প্রাইজ পাবে! প্রাইজসমূহ আনুষ্ঠানিকভাবে ড্র করা হবে, এবং র্যা ন্ডমলি বিজয়ী বাছাই করা হবে। এই প্রমোশন মাসব্যাপী অনুষ্ঠিত হবে। তারপরে আমরা লটারী বিজয়ীদের পুরস্কার বিতরন করবো, আর তার সাথে, যারা সবচেয়ে ভালো জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে তাদেরকেও পুরস্কৃত করবো! আপনাদের সফলতার লক্ষ্যে টানা ৫ বছর ধরে আমরা প্রচেষ্টা করে আসছি। এজন্য কোন ধরনের মিথ্যা বিনয় না দেখিয়ে আমরা আপনাকে আপনার অভিনন্দন এবং মতামত ব্যাক্ত করার অনুরোধ করছি যে আপনি FBS এ কাজ করতে ভালভাসেন কেন! আপনি আপনার পার্সোনাল এরিয়াতে গিয়ে আপনার অভিনন্দন দিতে পারেন। পুরস্কারসমূহ ইতিমধ্যে তাদের অধিকারীদের সাক্ষাতের প্রত্যাশায় আছে!
  7. @dearbusiness, If you are looking for an IB then you can visit FBS official forum which is www.forumfortrader.com There you can find many IBs.
  8. FBS “সেরা পার্টনারশিপ প্রোগ্রাম” হওয়ার জন্য পুরস্কৃত হয়েছে। বিস্তারিত পড়ুন bit.ly/1ePM6GA
  9. সম্মানিত গ্রাহকগন! নতুন বছরের শুভেচ্ছা জানাই! ২০১৪ আপনার জন্য সফলতা আর সুখ বয়ে আনুক, সাথেসাথে নতুন বছরে নতুন নতুন সাফল্য এবং চমৎকার দিনের কামনা রইলো! ২০১৩ সাল ছিল FBS এর জন্য সাফল্যপূর্ণ একটি বছর। আমরা নতুন উচ্চতায় পোউছেছি, অনেক ক্লায়েন্ট পেয়েছি এবং এখনো আমাদের আরও ভালো করার ক্ষুধা মেটেনি! FBS কে পছন্দের ব্রোকার হিসেবে বেছে নেয়ার জন্য ধন্যবাদ! বিস্তারিত জানুন এখানে!
  10. সম্মানিত ট্রেডারগন! নতুন বছর এবং বড়দিনের ছুটির জন্য ট্রেডিঙের সময়সূচীর পরিবর্তনের জন্য দৃষ্টি আকর্ষণ করা হচ্ছে। মঙ্গলবার, ২৪ শে ডিসেম্বর ২০১৩ – ট্রেডিং বন্ধ হবে টার্মিনাল সময় ১৯:০০ ঘটিকায় (জিএমটি+২)। বুধবার, ২৫ শে ডিসেম্বর ২০১৩ – ট্রেডিং বন্ধ থাকবে। বৃহস্পতিবার, ২৬ শে ডিসেম্বর ২০১৩ – ট্রেডিং শুরু হবে টার্মিনাল সময় ৯:০০ ঘটিকায় (জিএমটি+২)। মঙ্গলবার, ৩১ডিসেম্বর ২০১৩ – ট্রেডিং বন্ধ হবে টার্মিনাল সময় ১৯:০০ ঘটিকায় (জিএমটি+২)। বুধবার, ১ লা জানুয়ারি ২০১৪ – ট্রেডিং বন্ধ থাকবে। বৃহস্পতিবার, ২ রা জানুয়ারি ২০১৪ – ট্রেডিং শুরু হবে টার্মিনাল সময় ৯:০০ ঘটিকায় (জিএমটি+২)। উপরোক্ত দিনগুলোতে মার্কেটে লিকুইডিটি কম এবং ভলাটিলিটি বেশী থাকার কারনে ট্রেডিং কন্ডিশন এবং মার্জিন চাহিদায় পরিবর্তন হতে পারে। FBS এর পক্ষ থেকে সকলকে বড়দিন এবং নতুন বছরের শুভেচ্ছা! এই উল্লাসের মৌসুম আপনার জন্য বয়ে আনুক সুখ, সমৃদ্ধি আর সাফল্য!
  11. নিজের অ্যানালিটিক স্কিল দিয়ে FBS এর পক্ষ থেকে জিতে নিন $৫০০ পর্যন্ত পুরস্কার। FBS এর নতুন প্রতিযোগিতায় অংশগ্রহন করুন http://fxbazooka.com/en/contest
  12. ধন্যবাদ আপনাকে! ট্রেডার এবং পার্টনারদের জন্য FBS রীতিমত প্রোমোশনের কাজ চালিয়ে যাচ্ছে। পরবর্তী প্রমোশন সম্পর্কে তথ্য এই থ্রেডে পাবেন।
  13. FBS এর অনন্য একটি প্রমোশন সাংহাইয়ের মানি ফেয়ারে সফল হয়েছে বিশ্বখ্যাত ফাইনান্স্যিয়াল প্রদর্শনী মানি ফেয়ার যা সাংহাইতে ২২ থেকে ২৪ নভেম্বর অনুষ্ঠিত হয়েছিলো, সেখানে FBS গ্রান্ড প্রাইজ ড্রর ব্যাবস্থা করেছে। এই ৩ দিনে কোম্পানির প্রতিনিধিরা প্রদর্শনীতে অংশগ্রহণকারীদের নগদ অর্থ এবং আকর্ষণীয় পুরস্কারসমুহ প্রদান করতে স্বাচ্ছন্দ্যবোধ করেছে আর তার সাথে সারা বিশ্ব থেকে পার্টনার এবং ট্রেডারদের সাথে কথাবার্তাও বলতে সক্ষম হয়েছে। কোম্পানির স্ট্যান্ড আকর্ষণের কেন্দ্রস্থল হওয়াটা আকস্মিক কোন কিছু নয় – আমরা ৫,০০০,০০০ ইউএসডি এর বেশী শুধুমাত্র পুরস্কারে ব্যায় করেছি। প্রদর্শনীর ইতিহাসে এটা ছিল সবচেয়ে বড় প্রাইজ ফান্ড। তথায়, আবারো প্রমান করা হল যে FBS 'এশিয়ার সেরা ব্রোকার' খেতাবের উপযুক্ত। FBS এর জন্য, মানি ফেয়ারে অংশগ্রহন করার উদ্দেশ্য এই ছিল না যে ইন্টারন্যাশনাল লেভেলে আমরা আমাদের সুবিধাসমুহ উপস্থাপন করি। ঐতিহ্যগতভাবে, আমাদের স্ট্যান্ড ট্রেডারদের এবং পার্টনারদের সঙ্গে ব্যাক্তিগতভাবে যোগাযোগের একটি মাধ্যম হয়ে দাড়িয়েছিলো। প্রদর্শনী চলাকালীন সময় আমাদের স্ট্যান্ডে ৫০০ এর বেশী পার্টনার উপস্থিত হয়েছিলো, যারা চীনের সব অঞ্চল থেকে এসেছিলো, আর তাদের সাথে ৩,০০০ এর বেশী ট্রেডার ছিল, যারা FBS এর চাইনিজ এবং ইংলিশ ভাষায় এক্সপার্টদের কাছ থেকে প্রফেশনাল পরামর্ষ করার অনন্য সুযোগ পেয়েছিলো। মানি ফেয়ার প্রদর্শনী চলাকালীন বিশ্বের ২০০ টির বেশী ইন্টারন্যাশনাল কোম্পানি সাংহাই এক্সিবিশন সেন্টারে অংশগ্রহন করেছে, এই ৩ দিনে প্রদর্শনীটি ওয়ার্ল্ড ফাইনান্স্যিয়াল লাইফের কেন্দ্র হয়ে উঠেছিল। FBS এর স্ট্যান্ডের ব্যাপক জনপ্রিয়তা, আমাদের উপহার নিয়ে জনগনের প্রখর উত্তেজনা আমাদের সাথে ট্রেডারদের এবং পার্টনারদের নতুন শক্তিশালী সম্পর্ক গড়ে ওঠা হল FBS এর মানি ফেয়ারে অংশগ্রহনের ফলাফল। আমরা আন্তরিকভাবে সকল ভিজিটরদের ধন্যবাদ জানাই, আর সকল প্রাইজ বিজয়ীদের অভিনন্দন জানি এবং সকলকে FBS এর সাথে সফল ট্রেডিং কামনা করছি! ছবি - http://www.fbs.com/money-fair
  14. “এশিয় অঞ্চলের সেরা ব্রোকার” হবার উপাধি পাওয়া পরে “চায়নার সবচেয়ে অনুপ্রেরনাদায়ক ফাইনান্স্যিয়াল প্রদর্শনী” এর ভিজিটরদের জন্য FBS এক অপূর্ব ইভেন্টের আয়োজন করবে – ১১তম মানি ফেয়ারে, যেটা ২২ – ২৪ নভেম্বর ২০১৩ সালে সাংহাইতে অনুষ্ঠিত হবে। আগন্তুক সকলে কোনধরনের আপত্তি ছাড়াই কোম্পানির পক্ষ থেকে বিশেষ উপহার পাবে এবং বুথেই নগদ অর্থ জেতার সুযোগ পাবে। সর্বমোট নগদ অর্থের পরিমান হবে ৫ মিলিয়ন ইউএস ডলার এবং কোন প্রদর্শনীর ইতিহাসে এটা সর্বোচ্চ ব্যায় করা হচ্ছে। এছাড়াও, FBS এর প্রতিনিধিরা কোম্পানির নতুন প্রডাক্ট এবং সার্ভিস পরিচিতি, প্রফেশনাল উপদেশ, আপনাদের সকলের প্রশ্নের উত্তর এবং আপনাদের ট্রেডিং স্ট্রাটেজি যা আপনার জন্য উপযোগী সেব্যাপারে সহায়তা করবে। প্রথাগতভাবে, FBS এর প্রদর্শনীতে সহযোগিতামূলক আলোচনার সাথে সাথে শক্তিশালী পার্টনারশিপ প্রতিষ্ঠিত হয়ে থাকে। তথায়, কেউ যদি ফরেক্স ট্রেডিং অথবা বিজনেস ডেভেলপমেন্টের কথা চিন্তা করে থাকেন, তাহলে মানি ফেয়ার ২০১৩ (সাংহাই) তে FBS এর প্রতিনিধিদের সাথে আলোচনা করার আমন্ত্রন রইলো। “সাংহাই ফাইনান্স্যিয়াল পতাকাবাহী” হিসেবে পরিচিত, মানি ফেয়ারে ২০০ এর বেশী মেজর ইন্টারন্যাশনাল কোম্পানি, যারা বিশ্বের সেরা ফাইনান্স্যিয়াল ইন্ডাস্ট্রি (ফরেক্স, ব্যাংকিং, ইন্স্যুরেন্স এবং ফাইনান্স্যিয়াল ম্যানেজমেন্ট) উপস্থাপন করে। এটা যে শরতের সবচেয়ে বড় এবং সবচেয়ে প্রত্যাশিত ইভেন্ট, তাতে কোন সন্দেহ নেই। FBS বুথঃ W26 (প্রথম হল, পূর্ব পার্শ্বে, ২য় তলা) মানি ফেয়ার ২০১৩ সময়সীমাঃ ২২.১১.১৩-২৪.১১.১৩ (০৯:00 - ১৭:00) ভেন্যুঃ সাংহাই এক্সিবিশন সেন্টার ঠিকানাঃ 2F, Business Mansion, Shanghai Exhibition Center № 1333 Nanjing Road (W), Shanghai 200040 PR China বিনামূল্যে প্রবেশ
  15. FBS এশিয়া অঞ্চলের সেরা ব্রোকারের উপাধি লাভ করেছে ১৫ তম ইন্টারন্যাশনাল মেলা ফরেক্স এক্সপো ২০১৩ তে, FBS কোম্পানি “২০১৩ সালে এশিয়া অঞ্চলের সেরা ব্রোকার” হিসেবে পুরস্কৃত হয়েছে, যা নভেম্বর ১-২ তারিখে মস্কোতে অনুষ্ঠিত হয়েছিলো। এই পুরস্কার এটা প্রমান করে যে এশিয়ান দেশগুলোতে FBS এর সার্ভিসের কতটা কদর রয়েছে। তার উপরে, আমরা যে সঠিক দিকে ডেভেলপমেন্ট এবং উচ্চমানের আর নির্ভরযোগ্য সার্ভিস প্রদান করে থাকি এটা তার প্রমান। FBS কোম্পানির স্ট্যান্ড মেলাতে প্রচুর পরিমানে ভিজিটরের দৃষ্টি আকর্ষণ করেছে। আমাদের দক্ষ কর্মকর্তারা কোম্পানি, ট্রেডিং কন্ডিশন, প্রতিযোগিতা, এবং প্রমোশন, সার্থক ট্রেডিং স্ট্রাটেজি এবং সিস্টেম, নিরাপদভাবে ট্রেডিঙের রহস্য সম্পর্কে সকল প্রশ্নের উত্তর দিয়েছে। প্রত্যেক অতিথি FBS এর পক্ষ থেকে মূল্যবান উপহার এবং স্যুভেনির পেয়েছে, আর এর সাথে ৩০০,০০০ ইউএসডির বেশী ২ দিনের মেলায় বিতরন করা হয়েছে। FBS এর জন্য যারা ভোট করেছেন তাদের সবাইকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি। আপনাদের সহযোগিতার জন্য আমরা কৃতজ্ঞ এবং ভবিষ্যৎে আরও পরিপক্ক উন্নয়নের জন্য চেষ্টা করবো। আরও দেখুন
×
×
  • Create New...
Search In
  • More options...
Find results that contain...
Find results in...

Write what you are looking for and press enter or click the search icon to begin your search