2 posts in this topic

GBPUSD technical analysis trading signal. 

photo_2019-09-08_19-46-15.jpg

Buy on H4 
- Tendency: Strong upward
- Double bottom forming
- Break and above support
- Pattern: V formation
 
BUY: 1.2230

TP1: 1.2300

TP2: 1.2380

TP3: 1.2430

Use SL according to your MM

Share this post


Link to post
Share on other sites
9 hours ago, Mhafiz™ said:

BUY: 1.2230

TP1: 1.2300

TP2: 1.2380

TP3: 1.2430

Perfectly trigged and hit TP2

Screenshot_1.png

Share this post


Link to post
Share on other sites

টপিকটিতে মন্তব্য করতে সাইন ইন করুন অথবা নতুন একাউন্ট করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই মেম্বার হতে হবে

একাউন্ট করুন

খুব সহজে একাউন্ট করুন


নতুন একাউন্ট রেজিস্ট্রেশন

সাইন ইন

ইতিমধ্যে একাউন্ট করেছেন ? সাইন ইন করুন


এখনি সাইন ইন করুন

  • Similar Content

    • By bmfxanalyst
      আজ EURJPY পেয়ার নিয়ে কথা বলব। এই পেয়ারের ডেইলি চার্টে আমরা দেখতে পাই, বর্তমান ক্যান্ডেলটি একটি স্ট্রং
       সাপোর্ট-রেসিস্ট্যান্স লেভেলকে স্পর্শ করেছে। আজকের দিনের ক্যান্ডেল যদি বেয়ারিশ হয়ে শেষ হয়, অথবা ছবির পিনবার টাইপের হয়েই শেষ হয়, তবে মার্কেটের বড় ধরনের ডাউনের সম্ভাবনা দেখা যাচ্ছে।  

      তবে যদি মার্কেট নিচে নামার সম্ভাবনা তৈরী করে, তবে এর নেক্সট গন্তব্য হবে ১৩১.৭০। কারনে সেখানেও একটা স্ট্রং সাপোর্ট লেভেল দেখা যাচ্ছে।
      সুতরাং, এবার কাজে নেমে পড়ুন! কি বলেন?
      => => => আমি চেষ্ঠা করছি রেগুলার বিডিফরেক্সপ্রো সাইটে আমার ট্রেড এনালাইসিস আপনাদের সাথে শেয়ার করতে। এই লেখাটি আপনি আপনার ফেসবুক গ্রুপ, ফেসবুক ওয়ালে বা আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে দিন যাতে সকলেই সামান্য হলেও উপকৃত হতে পারে। সকলের সাফল্য কামনায়।
      আমার ফেসবুক পেজে লাইক দিয়েও আমার সঙে থাকতে পারেন। ফেসবুক পেজ লিঙ্কঃ  bmfxanalyst
    • By bmfxanalyst
      আজ আমরা GBPUSD পেয়ার নিয়ে একটু পর্যালোচনা করি।
      মাঝারি মানের টাইম ফ্রেম নিয়ে এই পেয়ারটির দিকে একটু দেখলেই আমরা ভাল একটা সম্ভাবনা দেখতে দেখতে পাই। নিচের চার্টের দিকে একটু লক্ষ্য রাখুনঃ

      আমরা দেখতে পাচ্ছি মার্কেট এই বছরের জানুয়ারী মাসের টপ থেকে শুরু হওয়া একটা ডাউনট্রেন্ডকে  টাচ করেছে একতি পিনবারের মাধ্যমে। 
      আবার দেখতে পাই, এ বছরেরই মার্চ মাসের বটম লাইন থেকে শুরু হওয়া একটা আপ ট্রেন্ডকে ব্রেক করে অনেকটা রিটেস্ট করেছে সেই পিনবারের মাধ্যমেই!
      খুব সহজেই আমরা তাহলে কি দেখতে পাচ্ছি? 
      বড় কোন সমস্যা না হলে মার্কেট এরপর ইনসাইড বা পিনবারকে আরও স্ট্রং করে দেয়, এমন কোন কনফার্মেশন দেখাতে পারলে অনেকটা নিশ্চয়তা পাওয়া যায় যে, মার্কেট নিচের দিকে নেমে যেতে পারে। এবং নিচে নেমে এ বছরের ফেব্রুয়ারী মাসের বটম লেভেল থেকে শুরু হওয়া আপট্রেন্ডের লাইনকে স্পর্শ করতে পারে। 
      সুতরাং, কনফার্মেশন পেয়ে গেছেন কি ইতোমধ্যে? তাহলে দেরী কেন? সেট আপটা নিয়ে নিন। 
      আর যদি এখনও কনফার্মেশন না পেয়ে থাকেন, তাহলে অপেক্ষা করুন, এরপর কনফার্মেশন সিগনাল পেলেই সেট আপ নিতে ভুলবেন না।
      সকলের সাফল্য কামনা করছি। ধন্যবাদ 
      => => => আমি চেষ্ঠা করছি রেগুলার বিডিফরেক্সপ্রো সাইটে আমার ট্রেড এনালাইসিস আপনাদের সাথে শেয়ার করতে। এই লেখাটি আপনি আপনার ফেসবুক গ্রুপ, ফেসবুক ওয়ালে বা আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে দিন যাতে সকলেই সামান্য হলেও উপকৃত হতে পারে। সকলের সাফল্য কামনায়।
      আমার ফেসবুক পেজে লাইক দিয়েও আমার সঙে থাকতে পারেন। ফেসবুক পেজ লিঙ্কঃ  bmfxanalyst
    • By Mhafiz™

      ফরেক্স সিগন্যাল নিয়ে বোঝানো বা খুব বেশি ভুমিকার প্রয়োজন মনে করছি না। যেহেতু সিগন্যাল মানে হচ্ছে কারেন্সি প্রাইসের ফোরকাস্ট তাই ব্যাপারটা অনেক কঠিন যা এনালাইসিস করে ঐ ফোরকাস্ট কে সত্যি করে তোলা। সে জন্য প্রয়োজন ফরেক্স ট্রেডিং বিশেষ করে এনালাইসিসে দক্ষতা এবং দীর্ঘ অভিজ্ঞতা। নির্দিষ্ট কোন ফর্মেটে প্রতিদিন একটা রুলসে নির্দিষ্ট কারেন্সি প্রাইস ফোরকাস্ট যেমন সঠিক কোন এনালাইসিস হতে পারে না তেমনি এর মান ও আশানুরূপ হয় না। কারন কারেন্সি শুধু টেকনিক্যাল একটা প্যাটার্নে সব সময় মুভ করবে তা কিন্তু  নয় বরং নিউজ এর মান অনুযায়ী সব দিক চিন্তা করে সিদ্ধান্ত নিতে হয়।

      তাই বিডিফরেক্সপ্রো গ্রীন পিপস সিগন্যাল সার্ভিসে আমরা ঐ রকম কোন ফিক্সড মেথডে না গিয়ে বরং কারেন্সির ইনডেক্স এবং হিস্টরি অনুসারে টেকনিক্যাল এবং ফান্ডামেন্টাল ইস্যু এনালাইসিস করে সিগন্যাল প্রদান করে থাকি। তাই আমাদের সিগন্যাল গুলো বেশিরভাগ সময় গ্রীন থাকে। এই মার্কেটে সব জান্তা বলে কেউ নেই, যেহেতু এনালাইসিস নির্ভর মার্কেট তাই আমি বলব না আমাদের সিগন্যাল এর মান শতভাগ প্রফিট।  মার্কেট এনালাইসিস করে দৈনিক ১-২ টার বেশি এন্ট্রি নেই না, কোন কোন দিন ১ টি এন্ট্রি ও থাকে না। অর্থাৎ লাইভ মার্কেট অবস্থা অনুসারে নিরাপদ অবস্থান নির্ধারণ করে এন্ট্রি পেলে সিগন্যাল দেই নচেৎ দেই না।
      তাই হাজার হাজার পিপস এর গল্প শোনাবো না, দৈনিক ১ টা সিগন্যালে  যদি এভারেজ ৫০ পিপস ধরি তাহলে মাসে ১০০০ পিপস গেইন হয়। লাভ লস হিসেব নিকেশ করে মাসে ৮০০+ গ্রীন পিপস নিয়ে দিতে পারবো ইন শা আল্লাহ্‌।
      যারা এই সামান্য পিপস নিয়ে খুশী থাকতে পারবেন কেবল তারাই আমাদের সিগন্যাল সার্ভিসটি নেওয়ার কথা ভাবতে পারেন। সিগন্যাল সাবস্ক্রিশন মুলো মাসে $৯৯। উদ্ভোধন উপলক্ষে প্রাথমিক ভাবে $৪৯ ডলারে মাসিক হারে সিগন্যাল সার্ভিসটি পাওয়া যাবে প্রথম তিন মাস; ৩ মাস পর রেগুলার মূল্য $৯৯ ডলারে নিতে হবে।
      এখন প্রশ্ন হচ্ছে আমরা যা বলছি তার তো কিছু প্রমান লাগবে হ্যাঁ তার জন্য আমরা আমাদের সিগন্যাল সার্ভিসটি প্রতি ব্যাবহার কারীর জন্য ৭ দিন ফ্রী ট্রাইল এর সুবিধা দিচ্ছি। সাতদিন ফ্রী ব্যাবহার করে যদি মনে করেন আপনি লাভবান হবেন তাহলে প্রিমিয়াম সাবস্ক্রাইব করবেন। ধন্যবাদ;
      সাবস্ক্রাইব করতে আমাদের ফেইসবুক ক্লোজ গ্রুপে রিকোয়েস্ট পাঠান।
      https://www.facebook.com/groups/greenpipsignal/


    • By blue jhon
      ইন্টারনেটে ফরেক্সের হাজার রকমের সিগন্যাল সার্ভিস আছে। বেশীরভাগ সার্ভিসই স্ক্যাম, তাই সবাই নির্ভরযোগ্য এবং প্রুভড সার্ভিস খোঁজ করে। কিন্তু দুঃখজনক ব্যপার হচ্ছে কেউই তাদের সিগন্যাল সার্ভিস অ্যাকুরেসি'র প্রুভ দিতে পারে না। আর বাংলাদেশে এরকম সার্ভিস একেবারেই নেই, যারা প্রুভসহ সিগন্যাল সার্ভিস দেয়। মূলত কিছু লস করা ট্রেডারদের অনুরোধেই এই সার্ভিস চালু করা হয়, পরে অন্য লস করা ট্রেডারদের কথা চিন্তা করে সবার জন্য উন্মুক্ত করা হয়।
       
       
      আমরা বলি আগে আমাদের জানুন, আমাদের পারফরম্যান্সের ভেরিফাইড প্রুভ দেখুন, এরপর জয়েন করুন। এ বছরের ফেব্রুয়ারি থেকে শুরু করে এখন পর্যন্ত ৯৬৮২ গ্রীন পিপ্স পেয়েছি। বিশ্বাস হচ্ছে না? নিজের চোখেই দেখে নিন। দেখুন MyFxBook এ আমাদের ট্রেড রেকর্ডঃ
       
      MyFxBook লিঙ্কঃ https://www.myfxbook...ujjaman/1558363
       
       
      এই এপ্রিল মাসে আমাদের প্রফিট হয়েছে ১০১৭ পিপ্স।
              আমরা প্রতি মাসে ৫০০ গ্রীন পিপ্সের গ্যারান্টি দেই। এর বেশী যা পাবেন তাই বোনাস।
       
      এক নজরে দেখে নেই টীমের সার্ভিসগুলোঃ
      ১. ফরেক্স সিগন্যাল
      ২. ফান্ড ম্যানেজমেন্ট
      ৩. এলিয়ট ওয়েভ এডুকেশন
      ৪. প্রাইস অ্যাকশন এডুকেশন
      ৫. ট্রেডিং এনালাইসিস
      ৬. ট্রেডিং সাইকোলজি
      ৭. ট্রেডিং স্ট্রাটেজি
      ৮. আরও অনেক কিছু সামনে আসতেছে
       
      এবং এই সার্ভিসগুলো পেতে প্রতি মাসে ২০৪০ টাকা অথবা ৩০ ডলার করে পরিশোধ করতে হবে।
       
      কিভাবে আমাদের সাথে যোগ দিবেনঃ আমাদের যেকোন অ্যাডমিন অথবা ফেসবুক পেজে মেসেজের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ করতে পারবেন। আপনি টাকা পরিশোধ করলে আপনাকে আমাদের পেইড সিক্রেট গ্রুপে অ্যাড করে নেওয়া হবে। এর পর আমাদের ট্রেড সিগন্যালগুলো ফেসবুক সিক্রেট গ্রুপ, হোয়াটসঅ্যাপ এবং মোবাইল মেসেজের মাধ্যমে নিতে পারবেন।
       
      প্রতি মাসের প্রথমে ৫ তারিখ পর্যন্ত মেম্বার যোগ করা হয়। যেহেতু নতুন মাস শুরু হচ্ছে তাই জয়েন করুন এবং পিপ্স হান্টিং এ আমাদের সাথে যোগ দিন।
       
      আমাদের ফেসবুক পেজঃ https://www.facebook.com/wmklongtrade
      আমাদের ফেসবুক ডিসকাশন গ্রুপঃ https://www.facebook...discussiongroup
       
      যোগাযোগ করার জন্য অ্যাডমিন
       
      Amin Asif
      Facebook: https://www.facebook.com/fxashif
      Mobile: 01717531054
       
      Mahbub Alam
      Facebook: https://www.facebook.com/dr.10c41h05t
      Mobile: 01789262628
       
    • By salmansam
      জয় ভাই, বিডিফরেক্সপো'র উপরে ব্যানারে যে ফরেক্স সিগন্যাল এর বিজ্ঞাপন দেখা যাচ্ছে ঐ সাইটে গেলে তো তাদের কোন সিগন্যাল ফি, বিস্তারিত কিছুই পাচ্ছি না, আবার লিখা আছে এ মাস ফ্রী ব্যাবহার করে ভালো লাগলে নিয়মিত ব্যাবহার করতে পারবো, সম্পুর্ন বিষয়টা আলেমেলো লাগছে, একটু বুঝিয়ে বলবেন ভাইয়া ?