Bdforexpro.com will be sold with its all assets ! - (SEE DETAILS) Interested can Contact !

বিডিফরেক্সপ্রো' ফরেক্স সংক্রান্ত সব আলোচনা, মতামত এবং ফরেক্স শিক্ষা বিষয়ক এক উন্মক্ত এবং অনন্য স্থান। মান সম্মত আলোচনা, প্রতিনিয়ত গুরুত্তপুর্ন সব ট্রেডিং স্ট্রেটিজি এবং এনালাইসিসের মাধ্যমে সঠিক ট্রেডিং গাইডলাইন প্রদান বিডিফরেক্সপ্রো'র অন্যতম প্রধান বৈশিষ্ট। এই ফোরামে রেজিস্ট্রেশন সম্পূর্ণ ফ্রী। পোস্ট এর পূর্বে অনুগ্রহ করে ফোরাম নিতিমালা গুলো পড়ে, বুঝে পোস্ট করুন। ধন্যবাদ;

রাজু

Members
  • Content count

    1
  • Joined

  • Last visited

About রাজু

  • Rank
    নতুন মেম্বার

বিস্তারিত প্রোফাইল তথ্য

  • লিঙ্গ
    বলতে চাই না
  1. আমাদের অনেকেই আছে যাদের পেপাল অ্যাকাউন্ট দরকার হয়। কিন্তু বাংলাদেশ এ পেপাল এখনও অফিসিয়াল ভাবে চালু না হয়ায় আমাদের ভেরিফাই করতে অনেক সমস্যায় পরতে হয়। আবার যারা বিভিন্ন ভাবে করে নিচ্ছে একটা সময় তাদের অ্যাকাউন্ট গুলা লিমিট হয়ে যাচ্ছে। আমি আপনাদের অ্যাকাউন্ট যাতে লিমিট না হয় সে জন্য ১০০% নিরাপদ বেবস্তা করে দিতে পারি। আপনার নিজের নামে একটা পেওনিয়ার ডেবিট কার্ড যা আপনি আপনার পেপাল এ যুক্ত করতে পারবেন। আপনার নিজের নামে একটা আমিরিকান ব্যাংক অ্যাকাউন্ট যেটা কিনা আপনার পেওনিয়ার এর সাথে লিঙ্ক থাকবে (এটা পেওনিয়ার এর ব্যাংক অ্যাকাউন্ট ), এবং এটা দিয়ে আপনি আপনার পেপাল, গুগল আডসেন্স , আমাজন ইত্যাদি ভিরিফাই করতে পারবেন। এবং আপনার এই ব্যাংক এর ঠিকানা পেপাল, গুগল আডসেন্স , আমাজন এ ব্যাবহার করতে পারবেন। এবং এগুলো থেকে এই অ্যাকাউন্ট এ পাঠানো টাকা আপনার পেওনিয়ার কার্ড এ জমা হবে। আপনি চাইলে যে কোন আমিরিকান পেমেন্ট এই ব্যাংক অ্যাকাউন্ট এ নিতে পারেন এবং এই অ্যাকাউন্ট এর সব টাকা সরাসরি আপনার পেওনিয়ার কার্ড এ জমা হবে। এরপর যদি আপনি নিজের পেপাল নিজে তৈরি করতে না পারেন সে ক্ষেত্রে আমি আপনাকে তৈরি করে দিব। এই সব কিছুর জন্য আপনার যা লাগবে। ১. আপনার জাতীয় পরিচয় পত্র/ পাসপোর্ট এর কালার স্কাইন কপি ( নিজের না থাকলে বাবা অথবা মা এর পরিচয় পত্রের নাম্বার) ২. আপনার ঠিকানায় আসে এমন যে কোন বিল এর স্কাইন কপি। ৩. ৬০ ডলার, আবেদন এর সময় ২০ ডলার এবং ব্যাংক অ্যাকাউন্ট ও পেপাল ভেরিফাই এর পর বাকি ডলার। (LR , payza & Paypal only) যোগাযোগ: Mob: 01722988885 E-mail: razu@rogers.com বিদ্রঃ এটা হয়তো অনেকেই করতে পারেন, এবং কিছু জটিলতার জন্য অনেকেই পারেন না । আমার এই পোস্ট যারা ভেরিফাই করতে পারছেন না তাদের জন্য।
  2. SIGNAL FOR 2/10/2012-3/10/2012 Evaning যদি মার্কেট ১.২৯৪ এর নিচে থাকে তাহলে আসা করা যায় ১.২৮৪ ও ১.২৮০ পর্যন্ত নামতে পারে । বিপরীতে যদি ১.২৯৪ এর উপরে থাকে তাহলে আসা করা যায় ১.২৯৮৫ ও ১.৩০৩ পর্যন্ত উঠবে । বিশেষ দ্রষ্টব্য ঃ আমার এই সিগন্যাল ১০০% সঠিক না, সিগন্যাল অনুযায়ী মার্কেট মুভমেন্ট নাও করতে পারে।