Jump to content

আমি কি একটি জীবন্ত ট্রেডিং ফরেক্স তৈরি করতে পারি?


Recommended Posts

এর সহজ উত্তর হ্যাঁ, আপনি কেবল জীবিকা নির্বাহ করতে পারবেন না তবে আপনি ব্যবসায় থেকে খুব ভাল জীবনধারণ করতে পারবেন। আপনাকে যা বুঝতে হবে তা হ'ল এটি সহজ নয় এবং এটি একটি ধনী দ্রুত স্কিম নয়।

আপনি যদি ব্যবসায় সম্পর্কে গুরুতর হন তবে আপনাকে এটিকে কেবল শখের শখ হিসাবে নয়, ব্যবসায় হিসাবে দেখতে হবে। সুতরাং ব্যবসায়ের মাধ্যমে উপার্জনে সক্ষম হয়ে উঠতে আমি কিছু পরামর্শ দিতে পারি যা আপনাকে আপনার লক্ষ্য অর্জনে সহায়তা করতে পারে।

আপনার একটি ব্যবসায়ের কৌশল থাকতে হবে এবং এতে আটকে থাকতে হবে। প্রচুর সূচক এবং কৌশল নিয়ে বাণিজ্য করবেন না এটি কোনওভাবে আপনাকে সহায়তা করবে না।
আপনার অর্থ পরিচালন আপনার ব্যবসায়ের 70%। অন্য কথায়, আপনার কাছে একটি ট্রেডিং কৌশল থাকতে পারে যার জয়ের হার 50/50 BUT থাকে তবে যদি আপনার অর্থ পরিচালন বিন্দুতে থাকে তবে আপনি এখনও প্রচুর অর্থোপার্জন করতে সক্ষম হবেন।
ঝুঁকি পুরষ্কারের ধারণাটি বুঝুন, আপনার অ্যাকাউন্টটি একবারে মুছে ফেলার পরে যদি আপনি হেরে যান তবে আপনি দীর্ঘমেয়াদে এটির জন্য উপযুক্ত নয়, যদি আপনার জয়ের হার 99% হতে পারে।
অর্থোপার্জনের জন্য আপনার অর্থের প্রয়োজন, সুতরাং আপনি যদি অর্থ উপার্জন করতে চান তবে আপনার একটি বাণিজ্য মূলধন থাকতে হবে। একটি ভাল শুরুর পরিমাণ 10 000 be হবে এবং আপনি ধীরে ধীরে আরও মূলধন যোগ করুন।
আপনার মানসিকতা অপূরণীয় হওয়া উচিত ... আপনি ব্যর্থ হবেন, প্রত্যেকে আপনাকে সন্দেহ করবে, এমনকি আপনি নিজেকে সন্দেহ করবেন। তবে আপনাকে মাথাটা উপরে রাখতে হবে এবং এটি পরিশোধ করা শুরু না করা অবধি কঠোর পরিশ্রম করতে হবে।
সুতরাং পরের বার আপনি যখন নিজেকে এই প্রশ্নটি জিজ্ঞাসা করবেন তবে মনে রাখবেন হ্যাঁ এটি সম্ভব তবে কেবলমাত্র 3% ব্যবসায়ী বেঁচে গেছেন এবং .5% এর চেয়ে কম ব্যবসায়িকভাবে ব্যবসায়িকভাবে সুন্দর জীবনযাপন করছেন। দীর্ঘমেয়াদে কাজে লাগাতে রাজি হলে!
শুভকামনা :)
এখানে আপনি ফরেক্স সম্পর্কে সর্বাধিক সাধারণ প্রশ্নের কয়েকটি সাধারণ উত্তর পেতে পারেন।

Link to comment
Share on other sites

  • 8 months later...

Create an account or sign in to comment

You need to be a member in order to leave a comment

Create an account

Sign up for a new account in our community. It's easy!

Register a new account

Sign in

Already have an account? Sign in here.

Sign In Now
×
×
  • Create New...

Write what you are looking for and press enter or click the search icon to begin your search