বিডিফরেক্সপ্রো' ফরেক্স সংক্রান্ত সব আলোচনা, মতামত এবং ফরেক্স শিক্ষা বিষয়ক এক উন্মক্ত এবং অনন্য স্থান। মান সম্মত আলোচনা, প্রতিনিয়ত গুরুত্তপুর্ন সব ট্রেডিং স্ট্রেটিজি এবং এনালাইসিসের মাধ্যমে সঠিক ট্রেডিং গাইডলাইন প্রদান বিডিফরেক্সপ্রো'র অন্যতম প্রধান বৈশিষ্ট। এই ফোরামে রেজিস্ট্রেশন সম্পূর্ণ ফ্রী। পোস্ট এর পূর্বে অনুগ্রহ করে ফোরাম নিতিমালা গুলো পড়ে, বুঝে পোস্ট করুন। ধন্যবাদ;

habib07

GBP/JPY এর ইলিয়ট ওয়েভ বিশ্লেষণঃ ২০ এপ্রিল ২০২১

1 post in this topic

GBP/JPY এর ইলিয়ট ওয়েভ বিশ্লেষণঃ ২০ এপ্রিল ২০২১ 

1558717600.jpg
151.09 -তে মাইনর রেসিস্টেন্সের উপরের ব্রেক স্পষ্ট ইঙ্গিত দেয় যে রেড ওয়েব iv / সম্পন্ন হয়েছে এবং রেড ওয়েব v/ 156.36 এর উপরে যাওয়ার পথে 153.32 তে একটি বৃদ্ধি চালিয়ে যাবে। আমরা চাপ দেব যেন রেড ওয়েব iv / একটি ট্রাঙ্গেলে রূপান্তরিত করতে পারে। যদি এটি হয় তবে ট্রাঙ্গেলটি বিকশিত হওয়ার পরে আমাদের 152.22 এর দিকে বৃদ্ধির সন্ধান করা উচিত এবং তার পরে 150.61 এ নেমে আসা উচিত। তবুও, চূড়ান্ত ফলাফল একই ইম্পালসিভ বৃদ্ধি 153.32 এবং 156.66 এর দিকে থেকে যাবে।
স্বল্পমেয়াদী সাপোর্ট 150.61 তে দেখা যেতে পারে
ট্রেডিং পরামর্শঃ
153.32 এবং দীর্ঘমেয়াদী 156.66 এর দিকে পরবর্তী ইম্পালসিভ বৃদ্ধির জন্য 150.61 এর কাছাকাছিতে জিবিপি বাই করুন।

*এখানে পোস্ট করা মার্কেট বিশ্লেষণ আপনার সচেতনতা বৃদ্ধির জন্য প্রদান করা হয়, ট্রেড করার নির্দেশনা প্রদানের জন্য প্রদান করা হয় না।


বিভিন্ন পেয়ারের ফরেক্স আনাল্যসিসগুলো পেতে এই লিঙ্কটি  ভিজিট করুন  

Share this post


Link to post
Share on other sites

টপিকটিতে মন্তব্য করতে সাইন ইন করুন অথবা নতুন একাউন্ট করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই মেম্বার হতে হবে

একাউন্ট করুন

খুব সহজে একাউন্ট করুন


নতুন একাউন্ট রেজিস্ট্রেশন

সাইন ইন

ইতিমধ্যে একাউন্ট করেছেন ? সাইন ইন করুন


এখনি সাইন ইন করুন

  • Similar Content

    • By habib07
      GBPAUD নিম্মগামী ট্রেন্ডলাইন রেসিস্টেন্সের  নিচে প্রতিক্রিয়া জানিয়েছে! পতন আসন্ন!

      GBPAUD নিম্মগামী ট্রেন্ডলাইন রেসিস্টেন্সের  নিচে প্রতিক্রিয়া জানিয়েছে। প্রাইস হরাইজন্টাল সুইং লো সাপোর্টের পাশাপাশি 100% ফিবোনাচি এক্সটেনশনের সাথে নীচে ১ম সাপোর্ট লাইনে ধাক্কা দিতে পারে। আরএসআইও নিম্মগামী ট্রেন্ডলাইন রেসিস্টেন্সের এর বিয়ারিশ চাপে রয়েছে।
      ট্রেডিং পরামর্শ
      এন্ট্রি: 1.80259
      এন্ট্রির  কারণ: 78.6% ফিবোনাচি রিট্রেসমেন্ট, নিম্মগামী ট্রেন্ডলাইন রেসিস্টেন্স
      টেক প্রফিট: 1.79303
      টেক প্রফিটের কারণ:
      100% ফিবোনাচি এক্সটেনশন
      স্টপ লস: 1.80612
      স্টপ লসের কারন:
      অনুভূমিক সুইং হাই রেসিস্টেন্স, 78.6% ফিবোনাচি এক্সটেনশন
      *এখানে পোস্ট করা মার্কেট বিশ্লেষণ আপনার সচেতনতা বৃদ্ধির জন্য প্রদান করা হয়, ট্রেড করার নির্দেশনা প্রদানের জন্য প্রদান করা হয় না।
      বিভিন্ন পেয়ারের ফরেক্স আনাল্যসিসগুলো পেতে এই লিঙ্কটি  ভিজিট করুন  
    • By Damini
      এটি ব্যবসায়ী হওয়ার পক্ষে তুলনামূলক সহজ। কিছু ব্রোকারেজের সাহায্যে, আপনি 50 মার্কিন ডলার হিসাবে সামান্য অ্যাকাউন্ট দিয়ে অ্যাকাউন্ট শুরু করতে পারেন। পাগল ঝুঁকি না নিলে আপনি সেই ক্ষুদ্র একটি অ্যাকাউন্টের সাথে একটি পাগল পরিমাণ অর্থ উপার্জন করতে পারবেন না (উত্সাহটি একটি দ্বি-ধারার তরোয়াল) তবে আপনি আপনার অ্যাকাউন্টটি শতাংশের পরিবর্তে শতকরা পরিমাণে বাড়িয়ে ফোকাস করার সময় বাণিজ্য শিখতে পারবেন can এক ডলার পরিমাণ। সময়ের সাথে সাথে, দক্ষতা অর্জনের ফলে এটি একটি ছোট বিনিয়োগকে অনেক বড় আকারে পরিণত করতে পারে।
      উত্তোলন আসুন আমরা এটির উপর চকচকে না করি। 20: 1 লিভারেজ ক্রস জোড়ায় (ডলারকে অন্তর্ভুক্ত না করে এমন দুটি প্রধান মুদ্রার সাথে যুক্ত এমন জোড়ায়) সাধারণ। আপনি যদি মার্কিন ডলারের বিপরীতে বড় মুদ্রাগুলি ব্যবসা করে থাকেন তবে আরও বেশি লিভারেজ সাধারণত পাওয়া যায় (যুক্তরাষ্ট্রে 50: 1 এবং অন্যান্য দেশে 200: 1 বা আরও বেশি)। উত্তোলন গুরুত্বপূর্ণ, কারণ বড় মুদ্রাগুলি সাধারণত এক দিনের মধ্যে শতকরা এক ভাগের বেশি না সরে যায়, স্বাভাবিকভাবেই, আপনাকে বুদ্ধিমান ঝুঁকি ব্যবস্থাপনার অনুশীলন করা উচিত (যা আপনি যাই হোক না কেন করা উচিত), তাই আপনি আপনার ক্ষতির পরিমাণ অল্প পরিমাণে সীমাবদ্ধ রাখুন আপনার অ্যাকাউন্টের শতাংশ
      আপনি সহজেই দীর্ঘ বা সংক্ষিপ্ত যেতে পারেন। মার্কিন ডলার কি আজ উপরে যাচ্ছে বা নেমে যাচ্ছে? এটি প্রায় কোনও ব্যাপার নয়; আপনি যেভাবেই অর্থোপার্জন করতে পারেন! শেয়ার বাজারে এটি করার জন্য আপনার আরও অনেক বড় অ্যাকাউন্টের প্রয়োজন হবে এবং কিছু অতিরিক্ত হুপের মধ্য দিয়ে যেতে হবে।
      যৌক্তিক সমর্থন এবং প্রতিরোধের স্তর এবং স্বচ্ছতা। সরকার এবং কেন্দ্রীয় ব্যাংকগুলি সাধারণত তাদের পূর্বাভাস এবং বক্তৃতার মাধ্যমে মুদ্রাগুলি অন্যান্য মুদ্রার তুলনায় যেতে চায় যেখানে পূর্বাভাস দেয়। এখানে এমন কিছু ওয়েবসাইট রয়েছে (যেমন ফরেক্সফ্যাক্টরি ডট কম) অর্থনৈতিক ডেটার ক্যালেন্ডার রয়েছে এবং সেগুলি প্রকাশিত হবে। যদিও এটি সত্য যে সরকারী তথ্যগুলিতে প্রচুর অভ্যন্তরীণ বাণিজ্য রয়েছে, তবে এই অভ্যন্তরীণরা কোথায় দাম চায় তা নির্ধারণ করা খুব কঠিন নয়। (উদাহরণস্বরূপ, যদি সরকারী ডেটা প্রস্তাব দেয় যে ডলারের পরিমাণ কম হওয়া উচিত, তবে অভ্যন্তরীণরা প্রায়শই 20-30 মিনিটের মধ্যে ডলারের দাম নিউজ ভাঙ্গার আগেই পাম্প করবে যাতে তারা সংবাদটি ভাঙ্গার সময় উচ্চ মূল্যে বিক্রি করতে পারে)) এটি এমনকি স্থানটিতে আশ্চর্যজনক হলেও এটি আপনি যখন অভ্যন্তরীনদের পদচিহ্নগুলি দেখতে শিখেন, আপনি সেগুলি ব্যবহার করতে পারেন। আর আমি সচেতন অন্য যে কোনও ট্রেডিং মার্কেটের তুলনায় ফরেক্সের অভ্যন্তরীণ লোকেরা আসলে বাজারের হেরফের নেই। আমি দেখতে পাই যে ফাইট মুদ্রা এবং ক্রিপ্টোকারেন্সিগুলির চেয়ে দামের স্তরগুলি বিভিন্ন ফিয়াট মুদ্রার মধ্যে আরও পূর্বাভাসের সাথে সরানো থাকে।
      দিনে 24 ঘন্টা, সপ্তাহে 5 দিন খোলা থাকে। যদিও লন্ডন অধিবেশন ব্যস্ততম এবং সবচেয়ে লাভজনক, আপনি ব্যবসায়ের এমন একটি সময় খুঁজে পেতে পারেন যা আপনি বিশ্বের যেখানেই থাকুন না কেন আপনার পক্ষে কার্যকর। (স্বীকার করা, এটি এমন একটি অঞ্চল যেখানে ক্রিপ্টোকারেন্সি মার্কেটগুলির একটি সুবিধা রয়েছে, যেহেতু তারা 24x7 উন্মুক্ত।
      আপনি যদি সক্রিয় ব্যবসায়ী হতে না চান এবং আপনি বরং কিছু কিনে তা দীর্ঘ সময় ধরে ধরে রাখেন তবে ফরেক্স সম্ভবত আপনার পক্ষে নয়। স্টক এবং ক্রিপ্টোকারেনসির মতো সম্পদ কেনা বা কেনা যায় সেগুলি কেনার আগেই কেনা ভাল। (বিটকয়েন এবং লিটকয়েনে আমার সম্পদের একটি ছোট শতাংশ রয়েছে - তারা যথেষ্ট পরিমাণে সামান্য যে তারা ট্যাঙ্ক দিলে আমি এটিকে খুব মিস করব না, তবে যথেষ্ট যাতে আমি উপকৃত হব এবং কখন তারা আবার পরিকল্পিতভাবে উপরে উঠব।) এমনকি স্টক সহ এবং ক্রিপ্টোকারেন্সিগুলি, আপনাকে এখনও পর্যায়ক্রমে সেগুলি পরীক্ষা করা উচিত এবং আপনার হোল্ডিংগুলি এখনও বুদ্ধিমান হয় তা নিশ্চিত করা উচিত। যেহেতু ফরেক্স ট্রেডিং "ক্রয় এবং হোল্ড" বিনিয়োগ নয়, আপনার যদি সত্যিই কম দিন সুইং ট্রেডিং করা হয় তবে আপনার অ্যাকাউন্টটি অবশ্যই দিনে একবারের জন্য পরীক্ষা করা উচিত, সম্ভবত আপনি যদি প্রতিদিন ট্রেড করেন তবে।
      তবে, যদি সক্রিয় ট্রেডিং আপনার কাছে আবেদন করে তবে ফরেক্স আপনার জন্য দুর্দান্ত জায়গা হতে পারে।
      এখানে আপনি ফরেক্স সম্পর্কে সর্বাধিক সাধারণ প্রশ্নের কয়েকটি সাধারণ উত্তর পেতে পারেন।
    • By habib07
      AUDUSD নিম্মগামী ট্রেন্ডলাইন রেসিস্টেন্সের  নিচে প্রতিক্রিয়া জানিয়েছে! পতন আসন্ন!

      AUDUSD নিম্মগামী ট্রেন্ডলাইন রেসিস্টেন্সের  নিচে প্রতিক্রিয়া জানিয়েছে. আমাদের প্রথম রেসিস্টেন্স 0.77471 এর নীচে একটি স্বল্প মেয়াদী ইন্ট্রেডে পতন সাম্প্রতিক সুইং লো এর দিকে এবং 0.77076 এ ১ম সাপোর্ট এর দিকে নিয়ে যেতে পারে। টেকনিক্যাল ইনডিকেটরগুলি আরও বিয়ারিশ মুভমেন্টের স্থান দেখায়।
      ট্রেডিং পরামর্শ
      এন্ট্রি: 0.77471
      এন্ট্রি এর কারণ:
      78.6% ফিবোনাচি রিট্রেসমেন্ট, নিম্মগামী ট্রেন্ডলাইন রেসিস্টেন্স
      টেক প্রফিট: 0.77076
      টেক প্রফিটের কারণ:
      50% ফিবোনাচি রিট্রেসমেন্ট
      স্টপ লস: 0.77669
      স্টপ লস এর কারণ:
      সাম্প্রতিক সুইং হাই
      *এখানে পোস্ট করা মার্কেট বিশ্লেষণ আপনার সচেতনতা বৃদ্ধির জন্য প্রদান করা হয়, ট্রেড করার নির্দেশনা প্রদানের জন্য প্রদান করা হয় না।
      বিভিন্ন পেয়ারের ফরেক্স আনাল্যসিসগুলো পেতে এই লিঙ্কটি  ভিজিট করুন