Jump to content

Bdforexpro - ফরেক্স সংক্রান্ত আলোচনা,ফরেক্স শিক্ষা, ফরেক্স ট্রেডিং এবং এনালাইসিসের উন্মক্ত এবং অনন্য স্থান। এই ফোরামে রেজিস্ট্রেশন সম্পূর্ণ ফ্রী। পোস্ট এর পূর্বে অনুগ্রহ করে ফোরাম নিতিমালা গুলো পড়ে, বুঝে পোস্ট করুন। ধন্যবাদ;

ইন্সটাফরেক্স কেন এশিয়ার সর্বশ্রেষ্ঠ ফরেক্স ব্রোকার


Recommended Posts

ইন্সটাফরেক্স কেন এশিয়ার সর্বশ্রেষ্ঠ ফরেক্স ব্রোকার

আমাদের সুবিধাসমূহ হচ্ছে ট্রেডিং পরিবেশ যা আমরা আমদের গ্রাহকদেরকে সরবারহ করি।

ইন্সটাফরেক্স কোম্পানির ফরেক্সকপি পদ্ধতি:-

ইন্সটাফরেক্স গ্রাহকগণ ক্ষতিহীন ফরেক্সকপি পদ্ধতিতে অংশগ্রহণের অনন্য সুযোগ গ্রহণ করতে পারেন। এই পদ্ধতিতে একজন ফরেক্স ব্যবসায়ী অন্য একজন ফরেক্স ব্যবসায়ীর ব্যবসা যথাসময়ে অনুসরণ করে। স্বয়ংক্রিয়ভাবে ব্যবসা অনুলিপি করার জন্য একজন ব্যবসায়ীকে পছন্দের একটি অ্যাকাউন্টে সাবস্ক্রাইব করতে হয়, এবং কপি করা এবং মুদ্রা জোড়ার অনুপাত নির্ধারণ করার মত পরিমিতি নির্ধারণ করতে হয় যার উপর ভিত্তি করে ব্যবসা কপি হয় এবং সম্পাদিত হয়। এমন ব্যবসা যদি লাভজনক হয়, তাহলে ফরেক্সকপি ব্যবসায়ী তার অনুসরণকারীদের সেবা প্রদাণ করার জন্য পুর্ব-নির্ধারিত অনুপাতে কমিশন পেয়ে থাকেন।

ফরেক্স ট্রেডিং উপকরণসমূহ:-

ইন্সটাফরেক্স কোম্পানি আপনাকে সুযোগ দিচ্ছে ১০৭ টি মুদ্রা জোড়ার সাথে কাজ করার, আমেরিকার শেয়ারের উপর ৩৪ সিএফডি, স্বর্ণ লেনদেন এবং পরিচালনা করছে ইসিএন ব্রোকার সেবা। আমাদের গ্রাহকদের জন্য সুবিধাজনক ট্রেডিং পরিবেশ সৃষ্টি করার জন্য আমরা প্রত্যেকটি ট্রেডিং উপকরণের জন্য প্রতিযোগীতামূলক এবং কার্যকরি স্প্রেড সরবারহ করি।

ট্রেডিং অ্যাকাউন্ট থেকে তহবিল ইন্সটাফরেক্স মাস্টারকার্ডে উত্তোলন করার অভূতপূর্ব সুযোগ:-

বিশ্বের নেতৃস্থানীয় ব্রোকার ইন্সটাফরেক্স কোম্পানি এর গ্রাহকদেরকে সুবিধা প্রদান করছে তাদের অ্যাকাউন্ট থেকে সরাসরি ইন্সটাফরেক্স মাস্টারকার্ডে অর্থ উত্তোলন করার, মাস্টারকার্ড ইস্যু হওয়ার স্থান নির্বিশেষে। ইন্সটাফরেক্স গ্রাহকদের মধ্য এই সেবাটি খুবই জনপ্রিয়, কারন পৃথিবীর যেকোন ক্যাশ ডিসপেনসারে গ্রাহকগন তাদের অ্যাকাউন্ট হতে ইন্সটাফরেক্স মাস্টারকার্ডে অর্থ উত্তোলন করতে পারবেন। এটা ইন্সটাফরেক্স ট্রেডিং অ্যাকাউন্টকে গ্রাহকদের মধ্যে খুব সুবিধাজনক ও নির্ভরযোগ্য হয়েছে।

তহবিল পরিমান:-

আমরা ব্যবসায়ীদেরকে মূলধণের পরিমান নির্বিশেষে আর্থিক বাজারে কাজ করার সুযোগ দিচ্ছি। আপনাকে শুধু নির্বাচন করুন সবচেয়ে ভাল কাজের পরিবেশ যা আপনার তহবিলের সাথে উপযুক্ত এবং এরপর ফরেক্সে ব্যবসা শুরু করুন। আপনি যেকোন পরিমান তহবিল নিয়ে ব্যবসা শুরু করতে পারেন, যেমন অথবা ,০০০, ক্রমবর্ধমান হারে বাড়িয়ে করন ভাল মুনাফা অর্জন করার জন্য আপনাকে অপেক্ষাকৃত বড় বিনিয়োগ করতে হবে। আমাদের বেশিরভাগ গ্রাহক আমানত দিয়ে শুরু করেন, এবং এরপর পেশাদার ব্যবসায়ী হয়ে যান হাজার হাজার ডলারের। আপনিও একই কাজ করতে পারেন!

লিভারেজ:-

ব্যবসার সময় ঝুঁকি কৌশল অনুসারে আপনি ১:১ থেকে ১:১০০০ যেকোন লিভারেজ নির্বাচন করতে পারেন। আপনি যদি দীর্ঘমেয়াদি ব্যবসায়ী হন এবং মূলধণ ব্যবস্থাপণার ক্ষেত্রে রক্ষণশীল হন তাহলে আপনার জন্য উপযুক্ত ১:১০০ লিভারেজ। আপনি যদি আক্রমণাত্নক ধরণের দিনের ব্যবসায়ী হন তাহলে ১:১০০০ লিভারেজ আপনার জন্য অপ্রতিস্থাপণযোগ্য মুনাফা উপকরণ।

ফরেক্স অপশন:-

কোম্পানি ক্লাইন্ট ক্যাবিনেটে অপশন ট্রেডিং ক্যাবিনেট চালু করেছে। অপশন ট্রেডিং হচ্ছে চুক্তিসমূহ পরিচালনা করা যা নির্দিষ্ট পরিমান মুনাফা দেয়, এবং যার ঝুঁকি সীমিত ও ব্যবসায়ী কতৃক নির্ধারিত।

ইন্সটাফরেক্স ফিউচার:-

ফিউচার চুক্তি কি, নাকি শুধুই ফিউচার? ফিউচার হচ্ছে সিদ্ধান্তমূলক আর্থিক উপকরণ, মৌলিক সম্পদ ক্রয় অথবা বিক্রয়ের জন্য আদর্শ ব্যবসায়ীক বিনিময় চুক্তি, যেখানে দলগুলো( ক্রেতা এবং বিক্রেতা) মূল্য এবং সরবারহের তারিখ সম্পর্কে একমত হয়। মোলিক সম্পদ মালিকের জন্য ঝুঁকি কমানোর লক্ষ্যে ফিউচার তৈরি করা হয়েছে।

স্প্রেড ছাড়া ফরেক্স ট্রেডিং:-

ইন্সটাফরেক্স কোম্পানি এর গ্রাহকদের জন্য বিশাল সুবিধা প্রদান করছে। অর্থ বাজারে কাজ করার জন্য এখন আপনার আর স্প্রেড প্রয়োজন হবে না! এটা নতুন এবং পেশাদার ব্যবসায়ীদের আরও বেশি সম্ভাবনা দিয়েছে! স্প্রেড ছাড়া ট্রেডিং প্রক্রিয়া দৃশ্যমানরুপে গ্রহন খুবই সহজ, এবং সিদ্ধান্ত নেওয়ার জন্য প্রযুক্তিগত বিশ্লেষণ খুবই কার্যকারি।

নির্দিষ্ট স্প্রেড:-

খবর প্রকাশের সাথে আমরা স্প্রেড বাড়াই না, তাই ব্যবসায়ীরা সম্পূর্ণরুপে নিশ্চিত হতে পারে যে হঠাৎ স্পাইক কোন অস্থিতিস্থাপক মুনাফা তৈরি করে না।

সবচেয়ে ভাল সোয়াপ:-

ইন্সটাফরেক্স কোম্পানি গ্রাহককে স্প্রেড দিয়ে মুনাফা অর্জনের স্ট্যান্ডার্ড পদ্ধতি বাদ দিয়ে গ্রাহকদেরকে প্রতিযোগীতামূলক সোয়াপ এর সুবিধা প্রদান করছে।ইন্সটাফরেক্স কোম্পানি ক্রয় এবং বিক্রয় লেনদেনে সমান সোয়াপ পদ্ধতির সাথে পরিচয় করিয়ে দেওয়ার ক্ষেত্রে প্রথম। তাই ক্রয় লেনদেনের সোয়াপ এবং বিক্রয় লেনদেনের সোয়াপ সমপরিমান। কম্পানি সোয়াপের জন্য কোন কমিশন গ্রহন করে না, তাই, গ্রাহক কয়েকঘণ্টার বেশি লেনদেন খোলা রাখলেও অতিরিক্ত অর্থ পরিশোধ করে না - কিছু কিছু ক্ষেত্রে যখন মুদ্রা উপকরণের উপর খোলা পজিশন মধ্য রাতে খোলা থাকে।

সোয়াপ-মুক্ত অ্যাকাউন্ট:-

সোয়াপ-মুক্ত অ্যাকাউন্ট ঐ সব ব্যবসায়ীর জন্য যাদের ট্রেডিং পদ্ধতির মধ্যে সোয়াপ বিবেচ্য নয়, অথবা যাদের ধর্মীয় বিশ্বাসে সোয়াপ ব্যবহার নিষেধ রয়েছে। এক্ষেট্রে, সোয়াপ-মুক্ত অ্যাকাউন্টকে ইসলামিক অ্যাকাউন্ট বলা হয়। যখন আপনি সোয়াপ-মুক্ত অ্যাকাউন্টে পরিবর্তিত হন তখন স্ট্যান্ডার্ড অথবা ইউরিকা অ্যাকাউন্টের শর্ত একই থাকে।

৫% বার্ষিক সুদ:-

৫% বার্ষিক সুদ সকল অ্যাকাউন্টকে দেওয়া হয়। ব্যবসায় অন্তর্ভূক্ত নয় এমন তহবিলের জন্য সুদ হিসাব করা হয়। ইন্সটাফরেক্স গ্রাহকদের চিন্তিত হওয়ার কিছু নেই যে মুদ্রাস্ফীতির জন্য তাদের মুনাফা কমে যাবে। ইন্সটাফরেক্স কোম্পানি এর গ্রাহকদের জন্য ৫% বার্ষিক সুদ প্রদান করে প্রত্যেক মাসের শেষে!

পিএএমএম পদ্ধতি:-

ইন্সটাফরেক্স কোম্পানির পিএএমএম অ্যাকাউন্ট সেবা হচ্ছে সমষ্টিগত বিনিয়োগ যা প্রকল্প ভিত্তিক বিনিয়োগ সেবায় অন্তর্ভক্ত। ইন্সটাফরেক্স কোম্পানির প্রত্যেক গ্রাহক অন্য ব্যবসায়ীর কাছ থেকে তহবিল গ্রহন করতে পারে অথবা অন্যজনের অ্যাকাউন্টে তহবিল বিনিয়োগ করে অ্যাকাউন্টের অংশীদার হতে পারে।

ভিআইপি এফিলিয়েট কার্যক্রম:-

সকল ইন্সটাফরেক্স অংশীদার ভিআইপি এফিলিয়েট কার্যক্রমে আবেদন করতে পারে। কার্যক্রমটি সাধারণ কার্যক্রমের তুলনায় গুরুত্বপূর্ণ সুবিধা প্রদান করছে যার মধ্যে অন্তর্ভূক্ত রয়েছে দুবার প্রতিনিধি পারিশ্রমিক এবং প্রত্যেক অংশীদারের প্রতি ব্যক্তিগত সান্নিধ্য।

ইন্সটাফরেক্স ক্লাব:-

ইন্সটাফরেক্স কোম্পানি এর গ্রাহকদের সুবিধা প্রদান করছে ইন্সটাফরেক্স আন্তরজার্তিক অনলাইন ব্রোকারের অনন্য ক্লাবে পূর্ণ সদস্য হওয়ার জন্য। ইন্সটাফরেক্স ক্লাবের সদস্যপদ মানে হচ্ছে বিশেষ সুবিধা-সম্পন্ন নানাবিধ বিকল্প; অন্যতম একটি সুযোগ হচ্ছে ট্রেডিং অ্যাকাউন্টে প্রতি জমায় বিশেষ বোনাস।

ট্রেড সুরক্ষা:-

বর্তমান বৈশ্বিক সঙ্কটে, বিবেচনাযোগ্য ওঠানামা হারের ভিত্তিতে ফরেক্স সুরক্ষিত ব্যবসা ঝুঁকি অনুমোদন করে। ইন্সটাফরেক্স অল্প কয়েকটি কোম্পানির মধ্যে একটি যারা তাদের গ্রাহকদের সুরক্ষার উপর পরামর্শ প্রদান করে এবং প্রকল্পটির লক্ষ্য হচ্ছে সম্পদ সুরক্ষা।

ইন্সটাফরেক্স টিভি:-

ফরেক্স টিভি উপকরণের অন্তর্ভূক্ত রয়েছে সর্বশেষ ঘটানা, প্রবণতা, এবং ফরেক্সের অন্যান্য বৈশিষ্ট্য। এগুলো দেখে, আপনি নিশ্চিত হবেন মুদ্রা হার ওঠানামার সর্বশেষ খবর সম্পর্কে এবং এগুলো মুদ্রার উপর ভবিষ্যতে কি কি প্রভাব বিস্তার করতে পারে সে সম্পর্কে।

সেবার মান:-

আমাদের বিশেষজ্ঞগণ প্রযুক্তিগত গ্রাহক সেবা দিয়ে যাচ্ছে ২৪/৭. এমনকি যদি আপনি একটি ডেমো অ্যাকাউন্ট ব্যবহার করেন, আপনি বিশেষজ্ঞ পরামর্শ পেতে পারেন আপনার সকল প্রশ্নের উপর, যতক্ষন না পর্যন্ত আপনি লাইভ অ্যাকাউন্টে কাজ করার জন্য যথেষ্ট অভিজ্ঞ না হন। আমাদের গ্রাহক সহায়তা সেবার প্রধান লক্ষ্য হচ্ছে গ্রাহকদের সাথে যোগাযোগ করার সময় ভদ্রতা এবং কার্যকারিতা।

ফরেক্স বিশ্লেষণ:-

অসংখ্য মার্কেট অংশগ্রহনকারীর জন্য ফরেক্স বিশ্লেষণ হচ্ছে কার্যকারি ব্যবসার একটি অপরিহার্য উপকরণ। আপনার কাছে উচ্চ মানের বিশ্লেষণমূলক তথ্য এবং সামনের মার্কেট পরিস্থিতি সম্পর্কে পেশাদারি পূর্বাভাস থাকার কারনে, আপনি সবসময়েই সবচেয়ে তাজা মার্কেট প্রবণতার সাথে থাকবেন।

ইন্সটাফরেক্স অফিসসমূহ:-

এখন ইন্সটাফরেক্স কোম্পানির ২২০ টি অফিস রয়েছে সারা বিশ্বব্যাপী। নিচে দেশ নির্বাচন করুন আপনার পছন্দের অফিস সম্পর্কিত তথ্য পাওয়ার জন্য।

সার্ভিস প্রভিশনের সাধারণ মূলনীতি:-

ইন্সটাফরেক্সের গ্রাহকরা সকল সুবিধা উপভোগ করে। আপনি যদি আমাদের গ্রাহক হন, তাহলে আপনি নিশ্চিত থাকেন যে আপনি সকল প্রকার নতুন ট্রেডিং সেবায় প্রবেশ করতে পারবেন। ইন্সটাফরেক্স বিশেষজ্ঞগণ ব্রোকার সার্ভিস মার্কেট বিশ্লেষণ করে এবং নতুন প্রবণতার ক্ষেত্রে তারা তৎক্ষণাৎ প্রতিক্রিয়া জানাতে সদা প্রস্তুত থাকে। উন্নয়নের প্রতিযোগীতার সাথে থেকে আমরা সবসময়েই নতুনত্ব খুঁজি, আমরা আমাদের নিয়মিত কাজ চলমান রাখার মাধ্যমে নতুন ধরণের চুক্তি নিয়ে আসি।

ট্রেডিং প্লাটফর্ম:-

কোম্পানির প্রত্যেক গ্রাহক মোবাইল প্লাটফর্ম, ওয়েব প্লাটফর্ম, মেটাট্রেডার ৪ এবং মেতাট্রেডার ৫ প্লাটফর্ম ডাইনলোড করতে পারবে। এটা স্মরণ করিয়ে দেওয়া উচিত যে ইন্সটাফরেক্স হচ্ছে বিশ্বের প্রথম কোম্পানি এমটি৫ ট্রেডিং অ্যাকাউন্ট প্রবর্তনের ক্ষেত্রে।

সেগরিগেটেড অ্যাকাউন্ট:-

ইন্সটাফরেক্স কোম্পানি এর গ্রাহকদের একটি অনন্য সেবা দিছে - কোম্পানির কার্যক্রমের কারনে ফোর্স-মেজিউর পরিস্থিতিতে কোন ঝুঁকি থেকে গ্রাহকদের অ্যাকাউন্টকে সুরক্ষা প্রদান করার জন্য সেগরিগেটেড অ্যাকাউন্ট। সাধারণ অর্থে, সেগরিগেটেড অ্যাকাউন্ট বলতে বুঝায় কোম্পানির তহবিল থেকে গ্রাহকের তহবিল আলাদা করে রাখা।

অ্যাকাউন্ট পুন:জমাকরণ:-

আমরা আমাদের গ্রাহকদের তাদের অ্যাকাউন্ট জমা করার বিভিন্ন পদ্ধতির সুযোগ দিচ্ছি - ইলেক্ট্রনিক পেমেন্ট পদ্ধতি থেকে ওয়্যার ট্রান্সফার।

ট্রেডিং অ্যাকাউন্টের ব্যাংক-লেভেল নিরাপত্তা:-

এসএমএস পাসওয়ার্ড সেবা সক্ষম করার মাধ্যমে প্রত্যেক গ্রাহক তার ট্রেডিং অ্যাকাউন্টকে হ্যাকিং থেকে নিরাপত্তা দিতে পারবে যার মধ্যে অন্তর্ভূক্ত রয়েছে প্রতিবার উত্তোলনের সময় ওয়ান-টাইম পাসওয়ার্ডের অনুরোধ। সুতরাং, ট্রেডার পাসওয়ার্ড চুরি হয়ে গেলেও, ক্লাইন্ট ক্যাবিনেটে এসএমএস সুরক্ষা সেবা চালু করার মাধ্যমে ট্রেডিং অ্যাকাউন্টের মালিক তার তহবিলকে হ্যাকারদের বেআইনি উত্তোলন থেকে নিরাপদ রাখতে পারবে।

ইন্সটাফরেক্স বোনাস:-

ইন্সটাফরেক্স কোম্পানি এর গ্রাহকদেরকে তাদের অ্যাকাউন্টে ওয়েলকাম বোনাস গ্রহনের সুবিধা দিচ্ছে। ওয়েলকাম বোনাস দুভাগে বিভক্ত: নির্ধারিত এবং ফ্লোটিং বোনাস। নির্ধারিত বোনাস পাওয়ার জন্য (/১১০/২০০/১,০০০/৫,০০০), আপনার ট্রেডিং অ্যাকাউন্টে নির্দিষ্ট পরিমান অর্থ জমা করতে হবে। ইন্সটাফরেক্স কোম্পানিতে সহজলভ্য কোন পেমেন্ট পদ্ধতিতে ট্রেডিং অ্যাকাউন্টে অর্থ জমা করলে, প্রত্যেক জমার পর ফ্লোটিং ওয়েলকাম বোনাস দেওয়া হয়। পেমেন্ট পদ্ধতি নির্বিশেষে, ফ্লোটিং ওয়েলকাম বোনাস হচ্ছে জমাকৃত পরিমানের ৩০%।

পুরুস্কার ভান্ডার:-

ইন্সটাফরেক্স কোম্পানি নিয়মিতভাবে বিভিন্ন প্রতিযোগীতা এবং প্রচারাভিজান পরিচালনা করে আসছে যার বার্ষিক পুরুস্কারের পরিমান ,০০ এর বেশি। এর ফলে, কোম্পানির পুরুস্কার ভান্ডার নিয়মিতভাবে বৃদ্ধি পাচ্ছে। বর্তমানে, ইন্সটাফরেক্স কোম্পানির প্রত্যেক ট্রেডিং অ্যাকাউন্টের মালিক মাসিক এবং সাপ্তাহিক প্রতিযোগীতায় অংশগ্রহণ করতে পারে এবং পুরুস্কার ভান্ডারের একটি অংশ পেতে পারে। আমরা একটি চিত্তাকর্ষক পুরুস্কারের বাৎসরিক লটারির আয়োজন করি - গাড়ি (২০১০ - হামার এইচ৩, ২০১১ - লোটাস এলিস, ২০১২ - লোটাস এভরা, ২০১৩ - পোর্শ কেইএন)।

ব্যবসায়ীদের জন্য এমটি৫.কম:-

ইন্সটাফরেক্স কোম্পানি হচ্ছে ব্যবসায়ীদের জন্য তৈরি সার্বিক পোর্টাল এমটি৫.কম এর ডেভলপার। এমটি৫.কম হচ্ছে একটি আন্তরজার্তিক অনলাইন প্লাটফর্ম, যার রয়েছে অনন্য প্যারামিটার, বিভিন্ন ধরণের উপকরণ এবং সেবা, সকল ব্যবসায়ীদের জন্য। এমটি৫ পোর্টালের সুবিধা হচ্ছে ফরেক্স এবং অন্যান্য অর্থ বাজারের ব্যবসায়ীদের ব্যবসা সম্পর্কিত সমসাময়িক তথ্য প্রদানের মাধ্যমে প্রত্যেক ব্যবসায়ীকে উচ্চতর পেশাদারী স্তরে পৌছে দেওয়া।

আর্থিক প্রদর্শনী:-

ইন্সটাফরেক্স কোম্পানি সারা বিশ্বের আর্থিক প্রদর্শনীগুলোতে অংশগ্রহন করে। অসংখ্য দেশের রাজধানীগুলোতে অনুষ্ঠিত প্রদর্শনীগুলোতে এর প্রতিনিধিদের সাথে দেখা করার সুযোগ আপনার রয়েছে।

মিস ইন্সটা এশিয়া সুন্দরী প্রতিযোগীতা:-

মিস ইন্সটা এশিয়া সুন্দরী প্রতিযোগীতা হচ্ছে ইন্সটাফরেক্স আন্তরজার্তিক ব্রোকারের একটি প্রকল্প। মিস ইন্সটা এশিয়া হচ্ছে ইন্টারনেটে সবচেয়ে বিরল প্রতিযোগীতা। এই প্রতিযোগীতা সাধারণত এশিয়া অঞ্চলের মেয়েদের লক্ষ্য করে করা, যাহোক, বসবাসের স্থান নির্বিশেষে প্রত্যেক মেয়ে এই প্রতিযোগীতায় অংশগ্রহণ করতে পারে এবং মিস ইন্সটা এশিয়া পদবিতে ভূষিত হওয়ার জন্য সংগ্রামে অবতীর্ণ হতে পারে। এই প্রতিযোগীতার সম্পূর্ণ পুরুস্কার ভান্ডার হচ্ছে $৩০,০০০ যা সর্বোচ্চ সংখ্যক ভোট প্রাপ্ত তিনজন প্রতিযোগীর মধ্যে ভাগ করে দেওয়া হবে। ভোট গণনা স্বচ্ছ; প্রত্যেক গ্রাহক ভোটিং এ অংশগ্রহণ করতে পারবে।

ইন্সটাফরেক্স ট্রেডিং সার্ভার:-

ইন্সটাফরেক্স সারা বিশ্বব্যাপী ৮ টি ট্রেডিং সার্ভার এবং ৫০ টি তথ্য কেন্দ্রের মালিক, যা এমনকি লোড বণ্টন নিশ্চিত করে। এমন সুবিস্তৃত নেটওয়ার্ক বিশ্বের প্রতি প্রান্ত থেকে ১০০০,০০০ গ্রাহককে নির্ভরযোগ্য ও মানসম্মত সেবা প্রদান করে থাকে এবং ইন্সটাফক্স ট্রেডিং প্রক্রিয়াকে আরও সুবিধাজনক করে। স্থান নির্বিশেষে, একটি সার্ভার থেকে অন্য সার্ভারের হাজার হাজার কিলোমিটার দূরুত্ব ০.২ সেকেন্ডে অতিক্রম করে, প্রত্যেক ট্রেডিং সার্ভার স্থিতিস্থাপকভাবে এবং সঠিকভাবে কাজ করে। একটি লাইভ ট্রেডিং অ্যাকাউন্ট খুলেছেন এমন যেকোন ইন্সটাফরেক্স গ্রাহক তার বসবাসের স্থান এবং পছন্দ অনুযায়ী ট্রেডিং সার্ভার নির্বাচিত করতে পারবে।

ইন্সটাফরেক্স বোনাস পয়েন্ট:-

ইন্সটাফরেক্স ব্র্যান্ডেড দোকান থেকে তাদের কেনাকাটা করলে 50% পর্যন্ত দিতে গ্রাহকরা ইন্সটাফরেক্স বোনাস পয়েন্ট ব্যবহার করতে পারবেন. বোনাস পয়েন্ট স্বয়ংক্রিয়ভাবে প্রতিটি বদ্ধ চুক্তি জন্য লাইভ অ্যাকাউন্টে জমা করা হয়. ব্রোকার এর অংশীদারদের মুদ্রা বাজারে অপারেশন বহন করে বোনাস পয়েন্ট অর্জন অথবা তাদের রেফারাল দ্বারা বন্ধ প্রত্যেক ট্রেড থেকে তাদের পেতে পারেন.

post-846-0-99523900-1380624840_thumb.jpg

Link to comment
Share on other sites

  • 2 years later...

আমি এটা সম্পর্কে জানি না কিন্তু আমার জন্য এই পৃথিবীর সবচেয়ে ভাল ব্রকার হল FreshForex এবং তাদের ওইখানে ১০০ ডলার নো ডিপোসিট বোনাস এর সাথে কোনো বিনিয়োগ এর প্রয়োজন নেই। এটা খুবই সুন্দর এবং আমি কাজের সময় অনেক সাহায্য পাচ্ছি তাই আমি তাদের সাথে ট্রেড করতে পছন্দ করি। 

Link to comment
Share on other sites

  • 1 month later...

আমি অতিতে অনেক ব্রকারের সাথে কাজ করেছি কিন্তু আমি মনে করি কোনো কিছুই FreshForex কাছে নয়। সহজ কথায় এটা সবচেয়ে ভাল ব্রকার এবং এখন তারা ডিপোজিট এ ১০১% বোনাস দিচ্ছে। এই বোনাসের সবচেয়ে ভাল দিক হচ্ছে এই বোনাস ট্রেডযোগ্য যেটা আমাদের জন্য অনেক বড় একটা সাপোর্ট। 

Link to comment
Share on other sites

টপিকটিতে মন্তব্য করতে সাইন ইন করুন অথবা নতুন একাউন্ট করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই মেম্বার হতে হবে

একাউন্ট করুন

খুব সহজে একাউন্ট করুন

নতুন একাউন্ট রেজিস্ট্রেশন

সাইন ইন

ইতিমধ্যে একাউন্ট করেছেন ? সাইন ইন করুন

এখনি সাইন ইন করুন
 Share

  • Similar Content

    • By habib07
      USD/JPY  আপট্রেন্ড অক্ষত রয়েছে!

      USD/JPY  111.00 পসিকোলোজিক্যাল লেভেলে পৌঁছাতে ব্যর্থ হওয়ার পরে এবং আশ্চর্যজনক বৃদ্ধির পরে একটি সংশোধনমূলক পর্যায়ে, অস্থায়ী ডাউনসাইড মুভমেন্ট চলে আসে। বর্তমান পতন কেবল একটি স্বল্পমেয়াদী হতে পারে।
      আপনি দেখতে পাচ্ছেন যে, পেয়ারটি এখনও আপট্রেন্ড লাইনের অনেক উপরে অবস্থিত, সুতরাং বর্তমান পতন সত্ত্বেও দৃষ্টিভঙ্গি বুলিশ। USD/JPY  একটি ডাউনট্রেন্ড লাইনের নিচে নেমে গেছে, সুতরাং এটি যতক্ষণ না নীচে থেকে যায় ততই আরও কমতে পারে।
      USD/JPY ডাউনট্রেন্ড লাইনের উপরে উঠে যাওয়ার পরে আবার বাড়তে শুরু করবে। বড় পতন কেবলমাত্র রেড আপট্রেন্ড লাইনের নীচে একটি পতন দ্বারা বৈধতা পাওয়া যায়।
      ট্রেডিং উপসংহার!
      USD/JPY যখন ডাউনট্রেন্ড লাইনের উপরে যাবে তখন আমাদের কাছে নতুন বাই করার সুযোগ থাকবে। প্রথম আপসাইড টার্গেট 110.90 আগের হাই থাকবে।
      *এখানে পোস্ট করা মার্কেট বিশ্লেষণ আপনার সচেতনতা বৃদ্ধির জন্য প্রদান করা হয়, ট্রেড করার নির্দেশনা প্রদানের জন্য প্রদান করা হয় না।

      বিভিন্ন পেয়ারের ফরেক্স আনাল্যসিসগুলো পেতে এই লিঙ্কটি  ভিজিট করুন   
       
       
    • By MontuZaman
      অ্যানালাইসিস তৈরী করেছেন ইন্সটা টিমের এনালিটিক্যাল এক্সপার্ট স্টিফান ডল (Stefan Doll)  
      ট্রেন্ড বিশ্লেষণ (চিত্র 1)।
      আজ, মার্কেট 1.2217 (শুক্রবারের দৈনিক ক্যান্ডেল বন্ধ) এর লেভেল থেকে নেমে যাবে এবং 23.6% এর পুলব্যাক লেভেলটি 1.2172 (লাল বিন্দু লাইন) পরীক্ষা করতে পারে। যদি এই লেভেলটি পরীক্ষা করা হয়, 38.2% (লাল বিন্দুযুক্ত রেখা) এর পুলব্যাক লেভেল মুল্য 1.2063 এর টার্গেট সহ কমতে পারে।
             
      চিত্র ১ (প্রতিদিনের চার্ট) বিস্তারিত বিশ্লেষণ: -
      সূচক বিশ্লেষণ - নিম্নমুখী;
      ফিবোনাচি লেভেল - নিম্নমুখী;
      ভলিউম - নিম্নমুখী;
      ক্যান্ডেলস্টিক বিশ্লেষণ-নিম্নমুখী;
      ট্রেড অ্যানালিসিস -উর্ধমুখী
      বলিঙ্গার লাইন-নিম্নমুখী;
      সাপ্তাহিক সময়সূচী- নিম্নমুখী;
      সাধারণ উপসংহার:
      আজ, মার্কেট 1.2217 (শুক্রবারের দৈনিক ক্যান্ডেল বন্ধ) এর লেভেল থেকে নেমে যাবে এবং 23.6% এর পুলব্যাক লেভেল 1.2172 (লাল বিন্দু লাইন) পরীক্ষা করতে পারে। যদি এই লেভেলটি পরীক্ষা করা হয়, 38.2% (লাল বিন্দুযুক্ত রেখা) এর পুলব্যাক লেভেলে মুল্য 1.2063 এর টার্গেট সহ কমতে পারে।
      বিকল্প পরিস্থিতি: 1.2217 (শুক্রবারের দৈনিক ক্যান্ডেল বন্ধ) এর লেভেল থেকে, এটি নীচে নেমে যাবে এবং 23.6% এর পুলব্যাক লেভেল 1.2172(লাল ডটেড লাইন) পরীক্ষা করতে পারে। যদি এই লেভেলটি পরীক্ষা করা হয় তবে মুল্য ঐতিহাসিক রেসিস্ট্যান্স লেভেল (নীল বিন্দুযুক্ত রেখা) 1.2234 টার্গেটের সাথে বাড়তে শুরু করবে।
      *মার্কেট বিশ্লেষণ ট্রেডিং সম্পর্কে আপনার সচেতনতা বৃদ্ধি করবে, কিন্তু আপনাকে ট্রেডিং সম্পর্কিত নির্দেশ প্রদান করবে না।
      ফরেক্স বিশ্লেষন বিস্তারিত দেখুন: https://cutt.ly/LfRWnM6
       
    • By MontuZaman
      EUR/USD পেয়ারটির টেকনিক্যাল অ্যনালাইসিস, ১লা অক্টোবর, ২০২০

      এনালাইসিসটি তৈরী করেছেন ইন্সটা ফরেক্স টিমের এনালিটিক্যাল এক্সপার্ট সেবাস্টিয়ান সেলিগ (Sebastian Seliga)
      টেকনিক্যাল অ্যানালাইসিস:
      EUR/USD পেয়ারটি 1.1696 এর লেভেল থেকে বাউন্স করেছে (1.1685 হল সর্বনিন্ম  লেভেল) এবং আবার শর্ট-টার্ম  ট্রেন্ড লাইনে রেজিস্টেন্স লেভেলটি পরীক্ষা করছে। এখানে একটি ৫০% ফিবোনাচি রিট্রেসমেন্ট লেভেল রয়েছে যা 1.1742  লেভেলে অবস্থিত, সুতরাং এই রেজিস্টেন্স লেভেল এর ক্লাস্টারের (ফিবোনাচি, অনুভূমিক রেখা এবং ট্রেন্ড লাইন) উপরে ব্রেকআউট কঠিন হতে পারে। তবুও মার্কেটে বুল এর জন্য পরবর্তী লক্ষ্য  1.1772 এবং 1.1790 এর লেভেলে দেখা যায়। আর বিয়ারের পরবর্তী লক্ষ্য  1.1710 এবং 1.1696 এর লেভেলে দেখা যায়। কেবলমাত্র 1.1758 এর লেভেলের উপরে একটি টেকসই ব্রেকআউট বুলকে আবারও মার্কেট নিয়ন্ত্রণে নিতে সাহায্য করতে পারে। সাপ্তাহিক টাইমফ্রেম অনুসারে এখনও আপট্রেন্ড রয়েছে। 
      সাপ্তাহিক পিভট পয়েন্টসমূহ:
      ৩য় সাপ্তাহিক রেসিস্টেন্স লেভেল: 1.2011,
      ২য় সাপ্তাহিক রেসিস্টেন্স লেভেল: 1.1938,
      ১ম  সাপ্তাহিক রেসিস্টেন্স  লেভেল: 1.1752,
      সাপ্তাহিক  পিভট: 1.1683,
      ১ম সাপ্তাহিক সাপোর্টিং লেভেল: 1.1498,
      ২য় সাপ্তাহিক সাপোর্টিং লেভেল: 1.1408,
      ৩য় সাপ্তাহিক সাপোর্টিং লেভেল: 1.1239,
      ট্রেডিংয়ের পরামর্শ:
      EUR/USD পেয়ারটির মূল ট্রেন্ডটি আপ রয়েছে, যা সাপ্তাহিক টাইম ফ্রেম চার্টে ১০টি সাপ্তাহের আপ ক্যান্ডল এবং মাসিকটাইম ফ্রেম চার্টে  ৪টি মাসিক আপ ক্যান্ডল দ্বারা নিশ্চিত হওয়া যায়। এর অর্থ বাই ডিল নিতে কোনও কারেক্টশন ব্যবহার করা উচিত। মূল দীর্ঘমেয়াদী টেকনিক্যাল সাপোর্টটি 1.1445 এর লেভেলে দেখা যায়। মূল লং টার্ম টেকনিক্যাল রেজিস্টেন্সটি 1.2555 লেভেলে দেখা যায়।
        
      ফরেক্স বিশ্লেষন বিস্তারিত দেখুন: https://cutt.ly/LfRWnM6

      *মার্কেট বিশ্লেষণ ট্রেডিং সম্পর্কে আপনার সচেতনতা বৃদ্ধি করবে, কিন্তু আপনাকে ট্রেডিং সম্পর্কিত নির্দেশ প্রদান করবে না।
       
    • By habib07
      ট্রেডিংয়ের পরামর্শ
      এন্ট্রি লেভেল: 107.441
      এন্ট্রি লেভেল নির্ধারণের কারণ: অনুভূমিক সুইং হাই রেসিস্ট্যান্স এবং 78.6% ফিবানচি রিট্রাসমেন্ট
      টেক প্রফিট: 106.773
      টেক প্রফিট লেভেল নির্ধারণের কারণ: অনুভূমিক ওভারল্যাপ সাপোর্ট, 50% ফিবানচি রিট্রাসমেন্ট
      স্টপ লস: 107.660
      টেক প্রফিট লেভেল নির্ধারণের কারণ: অনুভুমিক সুইং হাই রেসিস্ট্যান্স, 61.8% ফিবানচি এক্সটেনশন
      *মার্কেট বিশ্লেষণ ট্রেডিং সম্পর্কে আপনার সচেতনতা বৃদ্ধি করবে, কিন্তু আপনাকে ট্রেডিং সম্পর্কিত নির্দেশ প্রদান করবে না।
      বিভিন্ন পেয়ারের ফরেক্স আনাল্যসিসগুলো পেতে [URL=" http://bit.ly/37CKtwI"]এই লিঙ্কটি[/URL] ভিজিট করুন
    • By forexmama
      এক্সএম এর ট্রেড করুন বাইক জিতুন প্রমোতে মাত্র ১০০ ইউএসডি জমা করে, ১ স্ট্যান্ডার্ড লট সম্পন্ন করতে হয়। 
      ১ লট কম লস বা লস না করে যেভাবে ট্রেড করতে পারেনঃ 
      মুভিং এভারেজ ১০০ এবং ৫০০ দুইটা নিয়ে, টাইম ফ্রেম থাকবে ১৫ যেই পেয়ারগুলোতে লিকোইডিটি বেশি মানে স্প্রেড তুলনামূলক ভাবে কম থাকে সেইগুলো ট্রেড করতে পারেন। 
      নিচের ছবিটা দেখুন, তবে এটাই সহি সত্ত উপায় না হয়ত আরও ভাল স্ট্রেটেজি থাকতে পারে, ট্রেড করুন কিন্তু লস না করুন।
      বাইক প্রমো সম্পর্কে বিস্তারিত জানতেঃ https://www.xm.com/bn/motorbike-promo-bangladesh-june-2020

×
×
  • Create New...