Jump to content
Create New...

বিডিফরেক্সপ্রো' ফরেক্স সংক্রান্ত সব আলোচনা, মতামত এবং ফরেক্স শিক্ষা বিষয়ক এক উন্মক্ত এবং অনন্য স্থান। মান সম্মত আলোচনা, প্রতিনিয়ত গুরুত্তপুর্ন সব ট্রেডিং স্ট্রেটিজি এবং এনালাইসিসের মাধ্যমে সঠিক ট্রেডিং গাইডলাইন প্রদান বিডিফরেক্সপ্রো'র অন্যতম প্রধান বৈশিষ্ট। এই ফোরামে রেজিস্ট্রেশন সম্পূর্ণ ফ্রী। পোস্ট এর পূর্বে অনুগ্রহ করে ফোরাম নিতিমালা গুলো পড়ে, বুঝে পোস্ট করুন। ধন্যবাদ;

ইন্সটাফরেক্স প্রতিযোগিতার ফলাফল


Recommended Posts

আমরা ইন্সটাফরেক্স প্রতিযোগিতার ফলাফল উন্মোচন করতে প্রস্তুত!
912542732.png
ইন্সটাফরেক্স এর নিয়মিত প্রতিযোগীতা  ও বিভিন্ন প্রচারনায় যারা বিজয়ী হয়েছে আমরা তাদের নাম ঘোষণা করতে পেরে আমরা সত্যিই আনন্দিত: 
চান্সি ডিপোজিট, ইন্সটাফরেক্স স্নাইপার, ওয়ান মিলিয়ন অপশন,  এফএক্স ওয়ান র*্যালি, লাকি ট্রেডার, রিয়েল স্কাল্পিং, ইন্সটাফরেক্স গ্রেট রেস এবং বুদ্ধিমত্তার সাথে ট্রেড করুন, ডিভাইস জিতুন। 
আমরা এবারের সর্বশেষ পর্বের প্রতিযোগীতার বিজয়ীদের অভিনন্দন জানিয়ে  এবং পরবর্তী পর্বের নতুনদের বিজয়ী হবার জন্য স্বাগত জানাই!

চ্যান্সি ডিপোজিটঃ
প্রতিমাসেই এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সর্বশেষ পর্বে  সিস্টেম থেকে এলোমেলোভাবে নম্বর নিয়ে ভাগ্যবান বিজয়ী নির্ধারিত করে তাদের অ্যকাউন্টে নগদ পুরস্কার দেওয়া হয়েছে। 
আসুন শেষ পর্বগুলোর চূড়ান্ত প্রতিযোগীদের অভিনন্দন জানাই: ক্যাটরিয়েনা আলেকসান্দ্রোভনা বারাণা (বেলারুশ), মুহাম্মদ তাহির হামিদ (পাকিস্তান), সের্গেই ইভানোভিচ রোজনভ, আকিফ আলাদিন ওগলু কুরবানভ (আজারবাইজান), পেট্র পেট্রোভিচ সুদিলোভস্কি (বেলারুশ), মারিয়া ভ্লাদিমিরোভনা বিবিকোভা (রাশিয়া), তাতিয়ানা নিকোলাভিনা ব্লেবাইভিভ বাল্যাভিচ (বেলারুশ) মাষ্ট্রিউকোভ (রাশিয়া)।
আমরা বিজয়ীদের অভিনন্দন জানাই এবং নতুন কোন বিজয়ীর প্রত্যাশা করছি! আপনিও ক্যাম্পেইনের সহজ শর্ত হিসাবে আপনার অ্যকাউন্টে শুধুমাত্র একটা নির্দিষ্ট পরিমাণ অর্থ ডিপোজিট করে রুটিন মাফিক আপনাদের ট্রেডিং চালিয়ে যাবেন। 
যাইহোক প্রতি মাসে একটি আলাদা পুরষ্কারের পরিমাণ র*্যাফল হয়। সুতরাং, আমাদের কোম্পানীর  সংবাদগুলিতে চোখ রাখুন ও একটি সুযোগ গ্রহন করুন!
 
ইন্সটাফরেক্স স্নাইপারঃ
সবচেয়ে দ্রুত এবং দক্ষ ট্রেডাররা ইন্সটাফরেক্স স্নাইপার প্রতিযোগিতায় অংশগ্রহণ করে থাকে। সর্বশেষ পর্বগুলোতে রাশিয়া থেকে আলেকজান্ডার ভ্যাসিলিভিচ মাইসিয়েভ, বেলারুশ থেকে আলেকজান্ডার লিওন্টিভিচ মার্কেভিচ, রাশিয়া থেকে আন্ড্রে ইয়েভজেনিয়েভিচ এরিপালভ, এবং রাশিয়া থেকে সের্গেই আলেকজান্দ্রোভিচ মেনিয়াশভ দক্ষতার সাথে এই বৈশিষ্ট্যগুলি প্রকাশ করতে পেরেছিলেন।  আমরা এই বিজয়ীকে অভিনন্দন জানাই। ইন্সটাফরেক্স স্নাইপার পরবর্তি পর্বে নিবন্ধন এখনি নিবন্ধন করুন! 
প্রতিযোগিতাটি  সাপ্তাহিক যা শুক্রবার থেকে সোমবার  00:00 থেকে 23:50 সময় পর্যন্ত হয়ে থাকে।

ওয়ান মিলিয়ন অপশনঃ
ইন্সটাফরেক্সে ব্রেকারে ওয়ান মিলিয়ন কনটেস্টটি সবচেয়ে বেশি জনপ্রিয়। তাই অসংখ্য ট্রেডার এই কনটেস্ট এ অংশগ্রহন করে, যার মধ্যে প্রত্যেকটি ধাপে অসংখ্য অংশগ্রহণকারীকে পেছেনে ফেলে সেরা অপশন ট্রেডারের মুকুট জিততে হয়। আমরা সন্তুষ্ট যে কঠিন প্রতিযোগিতা সত্ত্বেও সর্বশেষ পর্বগুলোতেদিমিত্রি লিওনিডোভিচ মার্গুলেভিচ (বেলারুশ), ওলেগ সের্গেভিচ নেদিন (ইউক্রেন), ওয়াকার হুসেন (পাকিস্তান), এবং মোচামাদ সুপ্রিয়াদি (ইন্দোনেশিয়া) এটি জয় করতে পেয়েছেন। আমরা তাদের অভিনন্দন জানাচ্ছি এবং নতুনদের সৌভাগ্য কামনা করছি।
প্রতি সপ্তাহের শুরু শুক্রবার থেকে সোমবার পর্যন্ত এই প্রতিযোগিতাটি  00:00 থেকে 23:50 সময় শুরু হয়ে থাকে। 

এফএক্স ওয়ান র*্যালিঃ
ওলেগ ভিয়েটালিভিচ জাকসর (রাশিয়া), লিয়ান্ডার বোরিসোভিচ সিরিটকিন (রাশিয়া), দিমিত্রি আলেকজান্দ্রোভিচ ওডনোলোভ (রাশিয়া), ভ্লাদিমির আনাতোলিয়েভিচ ইকোননিকভ (রাশিয়া), আন্ড্রে মিখাইলোভিচ তোড়বিক (রাশিয়া), এবং আলেকজান্ডার ইউরিভিচ নাদলস্কি (রাশিয়া) ট্রেডাররা তাদের সেরা ট্রেডিং পারফরম্যান্স দেখিয়ে এফএক্স ওয়ান র*্যালি প্রতিযোগিতার সর্বশেষ পর্বগুলোতে  সেরা স্কোর করে বিজয়ী হয়েছেন।  ইন্সটাফরেক্স এই বিজয়ীদেরকে তাদের চমৎকার নৈপুণ্য দেখানোর জন্য অভিনন্দন জানায় এবং এফএক্স ওয়ান র*্যালির পরবর্তী ধাপে অন্য নতুনদের সাফল্য কামনা করছে। 
যদি আপনিও এই রোমাঞ্চপূর্ণ রেসে এর  চ্যালেঞ্জ নিতে চান, তাহলে এফএক্স -ওয়ান র*্যালির নতুন পর্বে নিবন্ধন করুন!  প্রতি সপ্তাহের শুরু শুক্রবার থেকে সোমবার পর্যন্ত  পরবর্তি এফএক্স ওয়ান র*্যালির নিবন্ধন করতে পারেন যা প্রতি শুক্রবার  ০০:০০ সময় থেকে শুরু করে সোমবার ২৩:৫৯ সময় পর্যন্ত হয়ে থাকে। যা এক ঘন্টা আগেও রেজিস্ট্রেশন করা যায়।

লাকি ট্রেডারঃ
আত্মবিশ্বাস, দূরদর্শিতা এবং মনোযোগ হল লাকি ট্রেডার ম্যারাথন জয় করার চাবিকাঠি। যদি আপনি দুই সপ্তাহ ব্যাপী কোন ট্রেড পুরোপুরি নিখুঁতভাবে পরিচালনা করেন তাহলে আপনি পরবর্তী লাকি ট্রেডার বিজয়ী হতে পারবেন। যদি আপনি প্রতিযোগিতার মধ্যে একটি নিখুঁত ট্রেডিং সেশন পরিচালনা করতে সক্ষম হন তাহলে রাশিয়া থেকে রুসলান ইলাদারোভিচ ভালিউলিন এর মতো একটি চমৎকার ট্রেডিং ফর্ম দেখিয়ে জয়ের সুযোগ রয়েছে।  সেজন্য আমরা তাকে নতুন লাকি ট্রেডার এর বিজয়ী হিসাবে আন্তরিকভাবে অভিনন্দন জানাচ্ছি এবং পরবর্তি ধাপের প্রতিযোগীতায় অংশগ্রহণের জন্য আমরা অন্যদের আমন্ত্রণ জানাচ্ছি। 
এই লাকি ট্রেডার প্রতিযোগিতাটি ১৮ই জানুয়ারী ২০২১ থেকে শুরু হয়ে ২৯শে জানুয়ারী, ২০২১ পর্যন্ত চলবে।

রিয়েল স্কালপিংঃ
রিয়েল স্কালপিং কনটেস্ট এ অংগ্রহনের জন্য তীক্ষ্ণ এবং সতর্ক ট্রেডার হতে যা অল্প সময়ে ট্রেডিং সিদ্ধান্ত নেবার জন্য অনেক বেশি কঠিন  এবং বিভিন্ন কৌশল অবলম্বন করে মনোযোগের সাথে করতে হয়।  এতে কোন ভুল করলে বিজয়ী হবার সম্ভাবনা নেই বললেই চলে। এবারের পর্বে রাশিয়া থেকে ইউরি আলেকজান্দ্রোভিচ রুবান অন্য প্রতিযোগীদের ছাড়িয়ে গিয়েছেন  এবং উজ্জ্বল স্ক্যাল্পিং দক্ষতার পরিচয় দিয়েছেন। ইন্সটাফরেক্স তাকে অভিনন্দন জানাচ্ছে এবং পরবর্তি পর্বে অন্যদের লড়াই করার আমন্ত্রণ জানাচ্ছে। 
যারা এই চ্যালেঞ্জ গ্রহন করতে চান, অনুগ্রহ করে সাম্প্রতিক রিয়েল স্কালপিং কনটেস্ট এর জন্য নিবন্ধন করুন। পরবর্তী রিয়েল স্কালপিং কনটেস্ট আগামী  ১লা ফেব্রুয়ারী, ২০২১ থেকে শুরু হবে। 

ইন্সটাফরেক্স গ্রেট রেসঃ
এই প্রতিযোগিতায় অংশ নিতে, আপনাকে প্রতিটি পর্যায়ে একটি নতুন ডেমো অ্যাকাউন্ট নিবন্ধন করতে হবে।  নগদ পুরষ্কার ছাড়াও, অন্তর্বর্তীকালীন পর্যায়ে কোনও বিজয়ীকে চূড়ান্ত পর্যায়ে ব্যবহার করা যায় এমন বোনাস স্কোর দেওয়া হয়। প্রতিযোগিতার বিজয়ী তিনি, যিনি সবচেয়ে বেশি ডিপোজিটের মালিক। এটা জিতলে নগদ ৬০০০ ডলার পুরস্কার পাবেন। সম্প্রতি রাশিয়া থেকে আন্দ্রে নিকোলাইভিচ ডাইমিন পুরষ্কারটি পেয়েছেন। আমরা তাকে অভিনন্দন জানাচ্ছি এবং অন্যদের এই প্রতিযোগীয় অংশগ্রহনের জন্য আমন্ত্রণ জানাচ্ছি।
এই গ্রেথ রেস  এর পরবর্তি পর্ব শুরু হয়ে গেছে। দ্রুত নিবন্ধন করুন।

বুদ্ধিমত্তার সাথে ট্রেড করুন, ডিভাইস জিতুনঃ
ইন্সটাফরেক্সের মোবাইল ডিভাইস সহ প্রায় ৫ লক্ষ ডলারের বেশি বার্ষিক পুরষ্কারের পরিমান হিসাবে বিভিন্ন প্রতিযোগিতার প্রদান করে থাকে। আপনার নিজেরও যে কোন একটিতে জয়ী হবার সুযোগ রয়েছে, এছাড়াও জাগুয়ার এফ-টাইপ এবং পোরশে কেম্যানের মতো স্পোর্টস গাড়ি  বা একটি আধুনিক ডিভাইসের মালিক হয়ে উঠতে পারেন। সর্বশেষ পর্বগুলোতে একেতেরিনা সার্জিভিনা খোকা এবং শোয়েব নোমান ভাগ্যবান বিজয়ী হয়েছেন। আমরা তাকে অভিনন্দন জানাচ্ছি এবং আপনাকে স্মরণ করিয়ে দিচ্ছি যে পরবর্তী র*্যাফেলটি ২৫শে জানুয়ারী থেকে ৫ই ফেব্রুয়ারী ২০২১ এর মধ্যে অনুষ্ঠিত হবে।

ইন্সটাফরেক্স প্রতিযোগিতার ফলাফল বিস্তারিত: https://cutt.ly/GjIKsWt

Link to comment
Share on other sites

টপিকটিতে মন্তব্য করতে সাইন ইন করুন অথবা নতুন একাউন্ট করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই মেম্বার হতে হবে

একাউন্ট করুন

খুব সহজে একাউন্ট করুন

নতুন একাউন্ট রেজিস্ট্রেশন

সাইন ইন

ইতিমধ্যে একাউন্ট করেছেন ? সাইন ইন করুন

এখনি সাইন ইন করুন
 Share

  • Similar Content

    • By MontuZaman
      ইন্সটাফরেক্স  ওয়েবনিয়ার: ২৮ অক্টোবর, ২০২১ http://forex-bangla.com/customavatars/1950154048.jpg ট্রেডিংয়ের উপর মাস্টারক্লাস: টর্বেন মেলস্টেড এর সাথে লাইভ ট্রেডিং রুম প্রিয় গ্রাহক, টর্বেন মেলস্টেড লাইভে অংশগ্রহণ করুন  এবং একজন পেশাদার কীভাবে চলতি বাজার বিশ্লেষণ করে তা পর্যবেক্ষণ করুন। তার চিন্তা-ভাবনার প্রক্রিয়া অনুধাবন করুন এবং সেরা ট্রেডিং সুযোগ খুঁজে পেতে কীভাবে চার্ট এবং মূল্যের ওঠানামা বিশ্লেষণ করতে হয় তা শিখুন। নিজে দেখুন এবং শিখুন। বিভিন্ন পদ্ধতি ও কৌশলের প্রয়োগ সংবাদ প্রকাশিত হওয়ার পর কীভাবে উচ্চ ভোলাটিলিটি নিয়ন্ত্রণ করতে হয় টর্বেন মেলস্টেড এর চলমান বাজারের বিশ্লেষণ সরাসরি প্রশ্নোত্তর পর্ব এবং অবশ্যই তা ১০০% ফ্রি।   আর অপেক্ষা নয়, এখনই আপনার আসনটি নিশ্চিত করুন ।
    • By MontuZaman
      ট্রেডিং মাস্টারক্লাস: আপনার নিজের অত্যাধুনিক একটি ট্রেডিং স্ট্রাটেজি তৈরী করুন

      প্রিয় গ্রাহক,
      সফলতা পবার জন্য ট্রেডারদের  প্রতিনিয়ত নিজেকে ফরেক্স এর মুল বিষয়গুলি সম্পর্কে জ্ঞান অর্জন করতে হবে  এবং মার্কেট ট্রেন্ড এর দিকে নজর রাখা প্রয়োজন। 
      ইন্সটাফরেক্স আসন্ন ওয়েবনিয়ার এর ঘোষণা করতে পেরে খুশি হবে, যা আগামী ১৪ই জুলাই ২০২১ অনুষ্ঠিত হবে, আপনার যা শিখেছেন তা আবারও একবার মিলিয়ে নিন এবং ইতিমধ্যে অর্জিত জ্ঞান এর উপর ভিত্তি করে  একটি অত্যাধুনিক ট্রেডিং স্ট্যাটেজী তৈরী করুন।
      টেকনিক্যাল অ্যানালাইসিস আপনার জ্ঞান বাড়ানোর সুযোগ টা ব্যবহার করুন এবং এখানে বিনামুল্যে নিবন্ধন করুন।
    • By MontuZaman
      ইন্সটাফরেক্স এর অন্তর্বর্তীকালীন প্রতিযোগিতার স্কোর ও বিজয়ীদের নাম ঘোষণা করছি!

      আজকে আমরা ইন্সটাফরেক্স প্রতিযোগিতার নিয়মিত পর্যায়ের ফলাফল প্রকাশ করতে প্রস্তুত। আমরা চ্যানসি ডিপোজিট, লাকি ট্রেডার, ওয়ান মিলিয়ন অপশন, ইন্সটাফরেক্স স্নাইপার, এফএক্স -১ র‌্যালি, রিয়েল স্কাল্পিং এবং ট্রেড ওয়াইজ এন্ড উইন ডিভাইস প্রতিযোগিতার চ্যাম্পিয়নদের অভিনন্দন জানাই। আমরা নতুন অংশগ্রহণকারীদের জন্যও ভাগ্য কামনা করি! এখনই যোগদান করুন এবং ইন্সটাফরেক্স থেকে মূল্যবান পুরষ্কার জিতে নিন!
      চ্যান্সি ডিপোজিটঃপ্রতি মাসেই এই প্রচার প্রচারণাটি আয়োজন করা হয়।  উল্লেখ্যযোগ্যভাবে প্রতি মাসে একটি ভিন্ন  ভিন্ন পুরস্কারের পরিমাণ প্রতি মাসেই লটারি করা হয়। মে মাসে, পুরষ্কারের ড্র ছিল $8,000।  আসুন আমরা সর্বশেষ পর্বের চূড়ান্ত প্রার্থীদের অভিনন্দন জানাই: আলেক্সি সার্জিভিচ রাদিশেভস্কি (বেলারুশ), আনাতোলি দুমিত্রু গজিন (মোল্দোভা), ওলেগ লিওনিডোভিচ শিরোকোপায়াস (ইউক্রেন), এবং বামবাং সুরোনো (ইন্দোনেশিয়া) প্রতিযোগী বিজয়ীদের পুরো তালিকা এখানে উপস্থাপন করা হয়েছে। সাথেই থাকুন এবং আপনার ভাগ্য পরিবর্তনের চেষ্টা করুন!

      ওয়ান মিলিয়ন অপশনঃওয়ান  মিলিয়ন অপশন একটি সাপ্তাহিক প্রতিযোগীতা হিসাবে অনুষ্ঠিত হয়। এটি ইন্সটাফরেক্সের অন্যতম জনপ্রিয় প্রতিযোগিতা। প্রতি সপ্তাহে 1,500 ডলার উঠানেরা জন্য সবসময় এটিতে বিপুল সংখ্যক ট্রেডারদের আকর্ষণ করে। এই সপ্তাহের বিজয়ীরা হলেন সেনাদ নেরাদিন (বসনিয়া ও হার্জেগোভিনা), ভ্যালিরি স্টেফানোভিচ কুজিশিন (ইউক্রেন), মুজাফ্ফার রেজেপাভাইভিচ রেম্বায়েভ (উজবেকিস্তান), এবং নিকোলে আইসিফোভিচ ডাইমারচুক (বেলারুশ)। আমরা বিজয়ীদের অভিনন্দন জানাতে পেরে খুশি! এটা বজায় রাখা উচিত ! যারা এখনও আমাদের এই প্রতিযোগিতায় অংশ নেন নি তাদের জন্য আমরা এটিকে নিবন্ধন করার পরামর্শ দিয়েছি। এছাড়াও অংশগ্রহনের জন্য কোন টাকা দিতে হবে না। 

      লাকি ট্রেডারঃএই প্রতিযোগিতাটি প্রতি পর্যায়ের জন্য $ 3,000 ডলার পুরষ্কার নিয়ে  প্রতি দুই সপ্তাহে অনুষ্ঠিত হয়। বিজয়ীরা সর্বোচ্চ রেটিং এর ট্রেডার অংশগ্রহণকারী। আপনি যদি প্রতিযোগিতার মধ্যে নিখুঁত ট্রেডিং সেশন পরিচালনা করতে সক্ষম হন তবে পাভেল ইউরিভিচ শাকিরভ (রাশিয়া), আইকোব দুমিত্রু ফ্রুনজা (মোল্দোভা), আলেকজান্ডার ভিকেন্টিভিচ গ্রিগরিভ (রাশিয়া), এবং আলেকসান্দার নেদেলজকোভিকের মতো একটি পর্যায়ে আপনার জয়ের সুযোগ রয়েছে ( সার্বিয়া)। আপনি কি আপনার ব্যবসায়ের দক্ষতায় আত্মবিশ্বাসী? আমরা প্রতিযোগিতার পরবর্তী পর্যায়ে আপনার জন্য অপেক্ষা করছি, যা ২৪ মে, ২০২১-এ শুরু হয়ে ৪জুন, ২০২১ -এ শেষ হবে।
      ইন্সটাফরেক্স স্নাইপারঃ
      এই প্রতিযোগিতা প্রতি সপ্তাহেই অনুষ্ঠিত হয়। এটির জন্য ধৈর্য এবং দ্রুত ট্রেডিং করা প্রয়োজন। প্রাইজ পুলটি প্রতি সপ্তাহে 1,500 ডলার। এবার লরিসা আলেক্সেভনা কোমেরিস্টায়া (রাশিয়া), কেহিন্দে আদেতোলা ওসোনাইকে (নাইজেরিয়া), মুহাম্মদ তোকির (পাকিস্তান), এবং আলেকজান্ডার সার্জিভিচ মিখলেভ (বেলারুশ) তাদের প্রতিপক্ষকে পিছনে ফেলেছে। আসুন বিজয়ীদের অভিনন্দন জানাই! আমরা আপনাকে আপনার যথার্থতা পরীক্ষা করতে এবং অন্যান্য ট্রেডারদের সাথে প্রতিযোগিতা করার জন্য আমন্ত্রণ জানাই! পরবর্তী পর্যায়ের জন্য নিবন্ধন করুন! উল্লেখযোগ্যভাবে প্রতিযোগীতায় অংশগ্রহণ বিনামূল্যে।
      এফএক্স ওয়ান র‌্যালিঃএই সাপ্তাহিক প্রতিযোগিতায় জয়ের জন্য প্রথমে পৌঁছনোয় জন্য প্রথম জন হলেন ভ্লাদিমির টিমোফিভিচ গ্লাদুন (কাজাখস্তান), আনাস্তাসিয়া ইগোরেভনা ওরেশকিনা (রাশিয়া), আটোডো আডেমু পিয়াস (নাইজেরিয়া) এবং পাভেল মার্কোভিক ক্যাকান (লিথুয়ানিয়া)। আরও অনেক বিজয়ী রয়েছেন। প্রতিযোগিতার পরবর্তী পর্যায়ে আপনি তাদের মধ্যে থাকতে পারেন! আমরা আপনাকে মনে করিয়ে দিচ্ছি যে প্রতি সপ্তাহে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়, এবং অংশগ্রহণ নিখরচায়। এখনই নিবন্ধন করুন এবং আপনার প্রতিদ্বন্দ্বীদের আগে শেষ করুন! 
      রিয়েল স্কালপিংঃরিয়েল স্কালপিং একটি মাসিক $6,000  পুরষ্কারের একটি প্রতিযোগিতা। এই প্রতিযোগিতার বিজয়ীরা হল বড় বড় ডিপোজিট এর মালিক। এই মাসে, ওলেসিয়া সের্গেভনা বেজনোসিয়ুক (ইউক্রেন), আলেকজান্ডার পেট্রোভিচ আন্দ্রেভ (রাশিয়া), এবং আন্দ্রে মিখাইলোভিচ তোড়বিক (রাশিয়া) সেরা ফলাফল দেখিয়ে একটি বিজয় অর্জন করেছে।আমরা বিজয়ীদের অভিনন্দন জানাই এবং প্রতিযোগিতার পরবর্তী পর্যায়ে মূল প্রতিযোগিতার জন্য নতুন অংশগ্রহণকারীদের আমন্ত্রণ জানাই, যা ৭ থেকে ২৫ জুন ২০২১ পর্যন্ত অনুষ্ঠিত হবে। 
      বুদ্ধিমত্তার সাথে ট্রেড করুন, ডিভাইস জিতুনঃ
      প্রতি দুই মাসে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রধান পুরস্কারগুলি চারটি ডিভাইস যেমন আইপ্যাড, আইফোন, ব্ল্যাকবেরি এবং স্যামসং গ্যালাক্সি ট্যাব।পি। ডিভাইসগুলি প্রায়  বার্ষিক $500,000 ডলারের বেশি পুরষ্কার তহবিল সহ কয়েকটি প্রচারণা এবং  ইন্সটাফরেক্সের প্রতিযোগিতার অংশ হিসাবে চলে আসছে। ইয়েস্টোভ ওমিরজাহান ওমিরবিকোভিচ, অ্যালিসিয়া নেলসন, খাসানভ তিমুর আলফিরোভিচ, চ্যালি নিকোলে পেট্রোভিচ, এবং পাভলাভ ভ্যাচেস্লাভ মিখাইলোভিচ প্রতিযোগিতার আগের পর্বের বিজয়ী এবং ইন্সটাফরেক্সের নতুন ডিভাইসের মালিক হয়েছেন। প্রতিযোগিতার পরবর্তী ধাপের জন্য নিবন্ধন করুন, যা  ৩১শে মে, ২০২১ থেকে ১১ ই জুন, ২০২১ পর্যন্ত অনুষ্ঠিত হবে। আপনার ভাগ্য আপনাকে হাসি দিচ্ছে!
      ইন্সটাফরেক্স সকল প্রতিযোগিতার আগের পর্বের বিজয়ীদের অভিনন্দন জানায় এবং নতুন অংশগ্রহণকারীদের শুভকামনা জানায়! ভাগ্য এবং সাফল্যের শক্তি আপনার সাথে থাকুক!
      ইন্সটাফরেক্স প্রতিযোগিতার সম্পর্কে আরো জানুন:
      ইন্সটাফরেক্স এর বিভিন্ন প্রতিযোগিতার ফলাফল এর সর্বশেষ অবস্থা দেখুন: 
      বিজয়ীদের ছবি দেখুন:
    • By MontuZaman
      বরুসিয়া ডর্টমুন্ড জার্মান কাপ জিতল!

      গত ১৩ ই মে, বোর্সিয়া ডর্টমুন্ড এবং লেপজিগের মধ্যে জার্মান ফুটবল কাপের ফাইনাল ম্যাচটি বার্লিনে হয়েছিল। ডর্টমুন্ড আরবি লিপজিগকে ৪-০ গোলে হারিয়ে ডিএফবি-পোকাল ট্রফি জিতেছে। এটি ইন্সটাফরেক্সের জন্যও একটি গুরুত্বপূর্ণ ঘটনা কারণ আমাদের কোম্পনী হল সিআইএস এবং এশিয়ার বরুশিয়া ডর্টমুন্ডের আঞ্চলিক অংশীদার। 
      জার্মান কাপ ফাইনালটি খুব উত্তেজনাপূর্ণ এবং দর্শনীয় ছিল। ম্যাচের পাচঁ মিনিটে লাইপজিগের বিপক্ষে প্রথম গোলটি করেন বরুসিয়া ডর্টমুন্ড। "ডাই শোয়ার্জগেলবেন" (দ্য ব্ল্যাক অ্যান্ড ইলোস) আক্ষরিক অর্থেই একের পর এক গোল করেছিল। একটি সান্ত্বনা গোল ছাড়াও লাইপজিগকে তার প্রতিদ্বন্দ্বীর প্রতিটি সিদ্ধান্ত নিয়ে আগের গোলের পরে বলটিকে জালে পাঠাতে হয়েছিল। সুতরাং, ম্যাচের ৭২ তম মিনিটে গোলটি লিপজিগের পক্ষে পরিস্থিতি রক্ষা করতে পারেনি। 
      এই কাপটি টুর্নামেন্টের ফাইনালে উঠার সবচেয়ে কম বয়সী কোচদের মধ্যে প্রতিযোগিতা হিসাবে জার্মান কাপের ইতিহাসে নাম লিখেছে। ৩৮ বছর বয়সী এডিন টেরজিক ৩৩ বছর বয়সী জুলিয়ান নাগেলসমানকে কনিষ্ঠতম ডিএফবি-পোকল বিজয়ী কোচ হিসাবে পরাজিত করতে পারেন। 
      ডর্টমুন্ড মোট পাঁচবার জার্মান কাপ বিজয়ী হয়েছে। আমরা নিশ্চিত যে এটি ভবিষ্যতে আরও বেশি ফুটবলের ট্রফি বা কাপ জিতবে। ইন্সটাফরেক্স দলটি কিংবদন্তি জার্মান দল ও তাদের  নির্ধারকদের এই অবিস্মরণীয় জয়ের শুভেচ্ছা জানাচ্ছে। 
      আরো নিউজ দেখুন: https://cutt.ly/Xb0KBSB
    • By MontuZaman
      ৪৫ হাজার ডলার পুরস্কার নিয়ে মিস ইন্সটা এশিয়া প্রতিযোগিতার ফলাফল!

      ২০২০ সালের মিস ইন্সটা এশিয়া প্রতিযোগিতাটি অস্বাভাবিক পরিস্থিতিতেও অনুষ্ঠিত হয়েছিল, যারা প্রতিযোগিতায় অংশ নিয়েছে বা আমাদের দৃষ্টিনন্দন প্রতিযোগীদের ভোট দিয়েছে এমন প্রত্যেকের জন্য এটি অনেকটাই স্মরণীয় হয়ে উঠেছে। কোনও বাধা বা বিপত্তি থাকলেও আমাদের এই ইভেন্টটি পরিচালনা করতে কোন সমস্যা হবে না। যার কারনে প্রত্যেকের কাছে আমাদের অনেক বড় ইন্সটাফরেক্স পরিবারের ট্রেডাররা এই সুন্দরীদের  ভোট দেওয়ার সুযোগ পেয়েছিল।
      আমরা জনগণের ভোটের ফলাফল উন্মোচন  এবং বিজয়ীদের নাম ঘোষণা করতে যাচ্ছি:
      ১ম স্থান - নাটালিয়া অ্যান্ড্রোশচুক (২০২০সালের মিস ইন্সটা এশিয়া প্রতিযোগিতার বিজয়ী)।
      ২য় স্থান- আনাস্তেসিয়া বোর্তনিকোভা।
      ৩য় স্থান - মারিয়া ইসক্রোভা।
      ইউক্রেনের ভ্যালেরিয়া রুডেনকো বিশেষভাবে - ইন্সটা চয়েস হিসাবে মনোনীত হয়েছেন। আর কাজাখস্তান থেকে আসেমগুল উরাজাইয়েভা ফরেক্স লেডি খেতাব অর্জন করেছেন।
      সকল সুন্দরীরা এই  প্রতিযোগিতার  মোট 45,000 ডলার পুরস্কার  ভাগ করে নেবেন।
      করোনভাইরাস মহামারী বিধিনিষেধের কারণে, পুরষ্কার অনুষ্ঠানটি অনলাইনে অনুষ্ঠিত হবে। তবে আমরা নিশ্চিত যে এটি ইভেন্টের পরিবেশটি নষ্ট করবে না! প্রতিযোগিতার আয়োজকরা ও ওয়েবসাইট অ্যাডমিনিস্ট্রেটর  বিজয়ীদের  সাফল্যের জন্য অভিনন্দন জানাবে এবং এটি তাদের জন্য এটাই প্রাপ্য বিজয় হবে!
      যারা নিজের ভাগ্য চেষ্টা করতে চান তাদের প্রত্যেককে মিস ইন্সটা এশিয়া বিউটি ম্যারাথনের নতুন সেশনে নিবন্ধনের জন্য আমন্ত্রন যানানো যাচ্ছে। এটি ২০২১ সালের ১লা সেপ্টেম্বর পর্যন্ত চলবে।  প্রতিযোগিতায় যোগ দিন এবং ইন্সটাফরেক্সের সাথে গর্বের সাথে জয়ী হন! 
      বিস্তারিত দেখুন: https://cutt.ly/qxkKwsJ
       
×
×
  • Create New...
Search In
  • More options...
Find results that contain...
Find results in...

Write what you are looking for and press enter or click the search icon to begin your search