MontuZaman

ইন্সটাফরেক্স কনটেষ্ট এর রেজাল্ট ঘোষণা করা হয়েছে!

1 post in this topic

ইন্সটাফরেক্স প্রতিযোগিতার ফলাফল ঘোষণা করা হয়েছে!
624912155.png

এবারের পর্বে যারা ইন্সটাফরেক্স এর নিয়মিত পর্বের কনটেষ্ট ও ক্যাম্পেইনের বিজয়ী হয়েছে আমরা তাদের নাম ঘোষণা করে আনন্দিত: চান্সি ডিপোজিট, ইন্সটাফরেক্স স্নাইপার, ওয়ান মিলিয়ন অপশন,  এফএক্স ওয়ান র‌্যালি, লাকি ট্রেডার, রিয়েল স্কাল্পিং এবং গ্রেট রেস। আমরা এই প্রতিযোগিতার বিজয়ীদের অভিনন্দন জানিয়ে নতুনদের বিজয়ী হবার জন্য স্বাগত জানাই  এবং পরবর্তী পর্বের জন্য সকল অংশগ্রহণকারীদের সুন্দর একটি ভাগ্যের আশা করছি!

চ্যান্সি ডিপোজিটঃ
প্রতিমাসেই এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সর্বশেষ পর্বে  সিস্টেম থেকে এলোমেলোভাবে নম্বর নিয়ে ভাগ্যবান বিজয়ী নির্ধারিত করে তাদের অ্যকাউন্টে নগদ পুরস্কার দেওয়া হয়েছে। আসুন শেষ দুটি পর্বের চূড়ান্ত প্রতিযোগীদের অভিনন্দন জানাই: ইন্দোনেশিয়ার ওয়াইউইক হার্ডিয়ান্টি এবং মোল্দোভা থেকে ভিক্টর ইউরি কোজোকারি। আমরা বিজয়ীদের অভিনন্দন জানাই এবং নতুন কোন বিজয়ীর প্রত্যাশা করছি! আপনিও ক্যাম্পেইনের সহজ শর্ত হিসাবে আপনার অ্যকাউন্টে শুধুমাত্র একটা নির্দিষ্ট পরিমাণ অর্থ ডিপোজিট করে রুটিন মাফিক আপনাদের ট্রেডিং চালিয়ে যাবেন। যাইহোক গুরুত্বপূর্ণভাবে, প্রতি মাসে একটি আলাদা পুরষ্কারের পরিমাণ র‌্যাফল হয়। সুতরাং, আমাদের কোম্পানীর  সংবাদগুলিতে চোখ রাখুন ও একটি সুযোগ গ্রহন করুন! 

ইন্সটাফরেক্স স্নাইপারঃ  
সবচেয়ে দ্রুত এবং দক্ষ ট্রেডাররা ইন্সটাফরেক্স স্নাইপার প্রতিযোগিতায় অংশগ্রহণ করে থাকে। সর্বশেষ পর্বে রাশিয়া থেকে নাটালিয়া বরিসোভনা পাইজোভা দক্ষতার সাথে এই বৈশিষ্ট্যগুলি প্রকাশ করতে পেরেছিলেন।  
আমরা এই বিজয়ীকে অভিনন্দন জানাই। ইন্সটাফরেক্স স্নাইপার পরবর্তি পর্বে নিবন্ধন এখনি নিবন্ধন করুন! প্রতিযোগিতাটি  সাপ্তাহিক যা শুক্রবার থেকে সোমবার  00:00 থেকে 23:50 সময় পর্যন্ত হয়ে থাকে।

ওয়ান মিলিয়ন অপশনঃ
 ইন্সটাফরেক্সে ব্রেকারে ওয়ান মিলিয়ন কনটেস্টটি সবচেয়ে বেশি জনপ্রিয়। তাই অসংখ্য ট্রেডার এই কনটেস্ট এ অংশগ্রহন করে, যার মধ্যে প্রত্যেকটি ধাপে অসংখ্য অংশগ্রহণকারীকে পেছেনে ফেলে সেরা অপশন ট্রেডারের মুকুট জিততে হয়। আমরা সন্তুষ্ট যে কঠিন প্রতিযোগিতা সত্ত্বেও, আলজেরিয়া থেকে সমীর বেন্দাহমান এটি জয় করতে পেয়েছেন। আমরা তাকে অভিনন্দন জানাচ্ছি এবং তার সৌভাগ্য কামনা করছি। প্রতি সপ্তাহের শুরু শুক্রবার থেকে সোমবার পর্যন্ত এই প্রতিযোগিতাটি  00:00 থেকে 23:50 সময়  হয়ে থাকে ।  

এফএক্স ওয়ান র‌্যালিঃ
বেলারুশ থেকে আন্দ্রে নিকোলাইভিচ পোপেনকো এবং ইন্দোনেশিয়া থেকে ওয়াহ্যু জাটমিকো তাদের সেরা ট্রেডিং পারফরম্যান্স দেখিয়ে এফএক্স ওয়ান র‌্যালি প্রতিযোগিতার সাম্প্রতিক পর্বে  সেরা স্কোর দেখিয়ে বিজয়ী হয়েছেন।  ইন্সটাফরেক্স এই বিজয়ীদেরকে তাদের চমৎকার নৈপুণ্য দেখানোর জন্য অভিনন্দন জানায় এবং এফএক্স ওয়ান র‌্যালির পরবর্তী ধাপে অন্য নতুনদের সাফল্য আশা করছে। যদি আপনিও এই রোমাঞ্চপূর্ণ রেসে এর  চ্যালেঞ্জ নিতে চান, তাহলে এফএক্স -ওয়ান র‌্যালির নতুন পর্বে নিবন্ধন করুন!  প্রতি সপ্তাহের শুরু শুক্রবার থেকে সোমবার পর্যন্ত  পরবর্তি এফএক্স ওয়ান র‌্যালির নিবন্ধন করতে পারেন যা প্রতি শুক্রবার  ০০:০০ সময় থেকে শুরু করে সোমাবার ২৩:৫৯ সময় পর্যন্ত হয়ে থাকে। যা এক ঘন্টা আগেও রেজিস্ট্রেশন করা যায়।

লাকি ট্রেডারঃ
আত্মবিশ্বাস, দূরদর্শিতা এবং মনোযোগ হল লাকি ট্রেডার ম্যারাথন জয় করার চাবিকাঠি। যদি আপনি দুই সপ্তাহ ব্যাপী কোন ট্রেড পুরোপুরি নিখুঁতভাবে পরিচালনা করেন তাহলে আপনি পরবর্তী লাকি ট্রেডার বিজয়ী হতে পারবেন। যদি আপনি প্রতিযোগিতার মধ্যে একটি নিখুঁত ট্রেডিং সেশন পরিচালনা করতে সক্ষম হন তবে আপনার ইউক্রেন থেকে স্বেতলানা নিকোল্যাভনা এফিমোভা এর মতো একটি চমৎকার ট্রেডিং ফর্ম দেখিয়ে জয়ের সুযোগ রয়েছে।  সেজন্য আমরা তাকে নতুন লাকি ট্রেডার এর বিজয়ী হিসাবে আন্তরিকভাবে অভিনন্দন জানাচ্ছি এবং পরবর্তি ধাপের প্রতিযোগীতায় অংশগ্রহণের জন্য আমরা অন্যদের আমন্ত্রণ জানাচ্ছি। এই লাকি ট্রেডার প্রতিযোগিতাটি ১২ অক্টোবর ২০২০ থেকে শুরু হয়ে ২৩ অক্টোবর ২০২০ পর্যন্ত চলবে।

রিয়েল স্কালপিংঃ
রিয়েল স্কালপিং কনটেস্ট এ অংগ্রহনের জন্য তীক্ষ্ণ এবং সতর্ক ট্রেডার হতে যা অল্প সময়ে ট্রেডিং সিদ্ধান্ত নেবার জন্য অনেক বেশি কঠিন  এবং বিভিন্ন কৌশল অবলম্বন করে মনোযোগের সাথে করতে হয়।  এতে কোন ভুল করলে বিজয়ী হবার সম্ভাবনা নেই বললেই চলে। এবারের পর্বে  রাশিয়া থেকে বোরিস গ্রিগরিভিচ টাকাচেনকো অন্য প্রতিযোগীদের ছাড়িয়ে গিয়েছেন  এবং উজ্জ্বল স্ক্যাল্পিং দক্ষতার পরিচয় দিয়েছেন। ইন্সটাফরেক্স তাকে অভিনন্দন জানাচ্ছে এবং পরবর্তি পর্বে অন্যদের লড়াই করার আমন্ত্রণ জানাচ্ছে। যারা এই চ্যালেঞ্জ গ্রহন করতে চান, অনুগ্রহ করে সাম্প্রতিক রিয়েল স্কালপিং কনটেস্ট এর জন্য নিবন্ধন করুন। পরবর্তী রিয়েল স্কালপিং কনটেস্ট আগামী ৫ই অক্টোবর থেকে শুরু হয়ে ৩০শে অক্টোবর ২০২০ পর্যন্ত চলবে। 

ইন্সটাফরেক্স গ্রেট রেসঃ
এই প্রতিযোগিতায় অংশ নিতে, আপনাকে প্রতিটি পর্যায়ে একটি নতুন ডেমো অ্যাকাউন্ট নিবন্ধন করতে হবে। আর্থিক পুরষ্কার ছাড়াও, মঞ্চের বিজয়ী বোনাস পয়েন্ট পাবেন যা প্রতিযোগিতার শেষ পর্যায়ে ব্যবহার করতে পারবে। সম্প্রতি রাশিয়া থেকে নাইজেরিয়া থেকে আকিনিয়েমি আইও মাকিন্ডে পুরষ্কারটি পেয়েছেন। আমরা তাকে অভিনন্দন জানাচ্ছি এবং অন্যদের এই প্রতিযোগীয় চতুর্থ পর্যায়ে অংশগ্রহনের জন্য আমন্ত্রণ জানাচ্ছি, কারণ এই রেস এর পথ অনেক দীর্ঘ, যদিও সবার জন্যই পুরষ্কারটি যথেষ্ট!  আপনি পরবর্তি গ্রেট রেস এর ৪র্থ পর্ব নিবন্ধন করতে পারেন যা গত ২১শে সেপ্টেম্বর শুরু হয়েছে এবং ১৫ই নভেম্বর শেষ হবে।

ইন্সটাফরেক্স প্রতিযোগিতার ফলাফল বিস্তারিত: https://cutt.ly/hgaiRP8

ইন্সটাফরেক্স প্রতিযোগিতারগুলো সম্পর্কে আরো জানুন: https://tiny.cc/g7yriz

Share this post


Link to post
Share on other sites

টপিকটিতে মন্তব্য করতে সাইন ইন করুন অথবা নতুন একাউন্ট করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই মেম্বার হতে হবে

একাউন্ট করুন

খুব সহজে একাউন্ট করুন


নতুন একাউন্ট রেজিস্ট্রেশন

সাইন ইন

ইতিমধ্যে একাউন্ট করেছেন ? সাইন ইন করুন


এখনি সাইন ইন করুন

  • Similar Content

    • By MontuZaman
      আমরা ইন্সটাফরেক্স প্রতিযোগিতার ফলাফল প্রকাশ করতে প্রস্তুত!

      এবারের পর্বে যারা ইন্সটাফরেক্স এর নিয়মিত পর্বের কনটেষ্ট ও ক্যাম্পেইনের বিজয়ী হয়েছে আমরা তাদের নাম ঘোষণা করে আনন্দিত: চান্সি ডিপোজিট, ইন্সটাফরেক্স স্নাইপার, ওয়ান মিলিয়ন অপশন, এফএক্স ওয়ান র‌্যালি এবং ট্রেড ওয়াইজ, উইন ডিভাইস। আমরা এই প্রতিযোগিতার বিজয়ীদের অভিনন্দন জানিয়ে নতুনদের বিজয়ী হবার জন্য স্বাগত জানাই এবং পরবর্তী পর্বের জন্য সকল অংশগ্রহণকারীদের সুন্দর একটি ভাগ্যের আশা করছি!
      চ্যান্সি ডিপোজিটঃ
      প্রতিমাসেই এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সর্বশেষ পর্বে সিস্টেম থেকে এলোমেলোভাবে নম্বর নিয়ে ভাগ্যবান বিজয়ী নির্ধারিত করে তাদের অ্যকাউন্টে নগদ পুরস্কার দেওয়া হয়েছে। আসুন শেষ দুটি পর্বের চূড়ান্ত প্রতিযোগীদের অভিনন্দন জানাই: রাশিয়া থেকে আলেকজান্ডার আলেক্সেভিচ শেভতসভ এবং ইউক্রেনের আরকাদি দিমিত্রিভিচ বাবিচ।
      আমরা বিজয়ীদের অভিনন্দন জানাই এবং নতুন কোন বিজয়ীর প্রত্যাশা করছি! আপনিও ক্যাম্পেইনের সহজ শর্ত হিসাবে আপনার অ্যকাউন্টে শুধুমাত্র একটা নির্দিষ্ট পরিমাণ অর্থ ডিপোজিট করে রুটিন মাফিক আপনাদের ট্রেডিং চালিয়ে যাবেন। যাইহোক গুরুত্বপূর্ণভাবে, প্রতি মাসে একটি আলাদা পুরষ্কারের পরিমাণ লটারী করা হয়। সুতরাং, আমাদের কোম্পানীর সংবাদগুলিতে চোখ রাখুন ও একটি সুযোগ গ্রহন করুন! 
      ইন্সটাফরেক্স স্নাইপারঃ*
      সবচেয়ে দ্রুত এবং দক্ষ ট্রেডাররা ইন্সটাফরেক্স স্নাইপার প্রতিযোগিতায় অংশগ্রহণ করে থাকে। সর্বশেষ পর্বে ইউক্রেন থেকে সের্গেই মিখাইলোভিচ এরমোলেঙ্কো দক্ষতার সাথে এই বৈশিষ্ট্যগুলি প্রকাশ করতে পেরেছিলেন। আমরা এই বিজয়ীকে অভিনন্দন জানাই। ইন্সটাফরেক্স স্নাইপার পরবর্তি পর্বে নিবন্ধন এখনি নিবন্ধন করুন! প্রতিযোগিতাটি সাপ্তাহিক যা শুক্রবার থেকে সোমবার 00:00 থেকে 23:50 সময় পর্যন্ত হয়ে থাকে।
      ওয়ান মিলিয়ন অপশনঃ
      ইন্সটাফরেক্সে ব্রেকারে ওয়ান মিলিয়ন কনটেস্টটি সবচেয়ে বেশি জনপ্রিয়। তাই অসংখ্য ট্রেডার এই কনটেস্ট এ অংশগ্রহন করে, যার মধ্যে প্রত্যেকটি ধাপে অসংখ্য অংশগ্রহণকারীকে পেছেনে ফেলে সেরা অপশন ট্রেডারের মুকুট জিততে হয়। আমরা সন্তুষ্ট যে কঠিন প্রতিযোগিতা সত্ত্বেও, মন্টিনিগ্রো থেকে অ্যাঞ্জেলিনা কাস্ট্রাটোভিক এটি জয় করতে পেয়েছেন। আমরা তাকে অভিনন্দন জানাচ্ছি এবং তার সৌভাগ্য কামনা করছি। প্রতি সপ্তাহের শুরু শুক্রবার থেকে সোমবার পর্যন্ত এই প্রতিযোগিতাটি 00:00 থেকে 23:50 সময় হয়ে থাকে।
      এফএক্স ওয়ান র‌্যালিঃ
      ইউক্রেনের ভ্যালিরি স্টেফানোভিচ কুজনিন এবং রাশিয়া থেকে ভ্লাদিমির নিকোলাভিচ মাষ্ট্রিউকভ তাদের সেরা ট্রেডিং পারফরম্যান্স দেখিয়ে এফএক্স ওয়ান র‌্যালি প্রতিযোগিতার সাম্প্রতিক পর্বে সেরা স্কোর দেখিয়ে বিজয়ী হয়েছেন।  ইন্সটাফরেক্স এই বিজয়ীদেরকে তাদের চমৎকার নৈপুণ্য দেখানোর জন্য অভিনন্দন জানায় এবং এফএক্স ওয়ান র‌্যালির পরবর্তী ধাপে অন্য নতুনদের সাফল্য আশা করছে। যদি আপনিও এই রোমাঞ্চপূর্ণ রেসে এর চ্যালেঞ্জ নিতে চান, তাহলে এফএক্স ওয়ান র‌্যালি নতুন পর্বে নিবন্ধন করুন! প্রতি সপ্তাহের শুরু শুক্রবার থেকে সোমবার পর্যন্ত পরবর্তি এফএক্স ওয়ান র*্যালির নিবন্ধন করতে পারেন যা প্রতি শুক্রবার ০০:০০ সময় থেকে শুরু করে সোমাবার ২৩:৫৯ সময় পর্যন্ত হয়ে থাকে। যা এক ঘন্টা আগেও রেজিস্ট্রেশন করা যায়।

      ট্রেড ওয়াইজ, উইন ডিভাইসঃ
      ইন্সটাফরেক্সের মোবাইল ডিভাইস সহ প্রায় 500,000 ডলারের বেশি বার্ষিক পুরষ্কার বিভিন্ন  প্রতিযোগিতার প্রদান করে থাকে। আপনার নিজেরও যে কোন একটি পাওয়ার সুযোগ রয়েছে, জাগুয়ার এফ-টাইপ এবং পোরশে কেম্যানের মতো স্পোর্টস গাড়ি বা একটি আধুনিক ডিভাইসের মালিক হয়ে উঠতে পারেন। সর্বশেষ প্রচারের ফলাফল অনুসারে পাভেল আলেকজান্দ্রোভিচ রুখতিন ভাগ্যবান বিজয়ী হয়েছেন। আমরা তাকে অভিনন্দন জানাচ্ছি এবং আপনাকে স্মরণ করিয়ে দিচ্ছি যে পরবর্তী লটারী আগামী ২রা নভেম্বর অনুষ্ঠিত হবে। 
      ইন্সটাফরেক্স প্রতিযোগিতার ফলাফল বিস্তারিত: 
      ইন্সটাফরেক্স প্রতিযোগিতারগুলো ফলাফল সম্পর্কে আরো জানুন: 
      ইন্সটাফরেক্স প্রতিযোগিতার খবর দেখুন:
       
    • By MontuZaman
      ইন্সটাফরেক্স প্রতিযোগিতাগুলোর ফলাফল ঘোষণা করছি!

      এবারের পর্বে যারা ইন্সটাফরেক্স এর নিয়মিত পর্বের কনটেষ্ট ও ক্যাম্পেইনের বিজয়ী হয়েছে আমরা তাদের নাম ঘোষণা করে আনন্দিত: চান্সি ডিপোজিট, ইন্সটাফরেক্স স্নাইপার, ওয়ান মিলিয়ন অপশন, এফএক্স ওয়ান র*্যালি, লাকি ট্রেডার, রিয়েল স্কাল্পিং, গ্রেট রেস এবং ট্রেড ওয়াইজ, উইন ডিভাইস। আমরা এই প্রতিযোগিতার বিজয়ীদের অভিনন্দন জানিয়ে নতুনদের বিজয়ী হবার জন্য স্বাগত জানাই এবং পরবর্তী পর্বের জন্য সকল অংশগ্রহণকারীদের সুন্দর একটি ভাগ্যের আশা করছি!
      চ্যান্সি ডিপোজিটঃ
      প্রতিমাসেই এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সর্বশেষ পর্বে *সিস্টেম থেকে এলোমেলোভাবে নম্বর নিয়ে ভাগ্যবান বিজয়ী নির্ধারিত করে তাদের অ্যকাউন্টে নগদ পুরস্কার দেওয়া হয়েছে। আসুন শেষ দুটি পর্বের চূড়ান্ত প্রতিযোগীদের অভিনন্দন জানাই: স্লোভাকিয়া থেকে পিটার কারোলিক এবং রাশিয়া থেকে আলেকজান্ডার ভিকেন্টিভিচ গ্রিগরিভ। আমরা বিজয়ীদের অভিনন্দন জানাই এবং নতুন কোন বিজয়ীর প্রত্যাশা করছি! আপনিও ক্যাম্পেইনের সহজ শর্ত হিসাবে আপনার অ্যকাউন্টে শুধুমাত্র একটা নির্দিষ্ট পরিমাণ অর্থ ডিপোজিট করে রুটিন মাফিক আপনাদের ট্রেডিং চালিয়ে যাবেন। যাইহোক গুরুত্বপূর্ণভাবে, প্রতি মাসে একটি আলাদা পুরষ্কারের পরিমাণ র*্যাফল হয়। সুতরাং, আমাদের কোম্পানীর সংবাদগুলিতে চোখ রাখুন ও একটি সুযোগ গ্রহন করুন! 
      ইন্সটাফরেক্স স্নাইপারঃ*
      সবচেয়ে দ্রুত এবং দক্ষ ট্রেডাররা ইন্সটাফরেক্স স্নাইপার প্রতিযোগিতায় অংশগ্রহণ করে থাকে। সর্বশেষ পর্বে*বেলারুশ থেকে জেনাডি গেনাদিডিভিচ দোরোশকেভিচ*দক্ষতার সাথে এই বৈশিষ্ট্যগুলি প্রকাশ করতে পেরেছিলেন। *
      আমরা এই বিজয়ীকে অভিনন্দন জানাই। ইন্সটাফরেক্স স্নাইপার পরবর্তি পর্বে নিবন্ধন এখনি নিবন্ধন করুন! প্রতিযোগিতাটি *সাপ্তাহিক যা শুক্রবার থেকে সোমবার *00:00 থেকে 23:50 সময় পর্যন্ত হয়ে থাকে।
      ওয়ান মিলিয়ন অপশনঃ
      ইন্সটাফরেক্সে ব্রেকারে ওয়ান মিলিয়ন কনটেস্টটি সবচেয়ে বেশি জনপ্রিয়। তাই অসংখ্য ট্রেডার এই কনটেস্ট এ অংশগ্রহন করে, যার মধ্যে প্রত্যেকটি ধাপে অসংখ্য অংশগ্রহণকারীকে পেছেনে ফেলে সেরা অপশন ট্রেডারের মুকুট জিততে হয়। আমরা সন্তুষ্ট যে কঠিন প্রতিযোগিতা সত্ত্বেও, ইউক্রেন থেকে ভিক্টর ভ্লাদিমিরোভিচ পিচকুর এটি জয় করতে পেয়েছেন। আমরা তাকে অভিনন্দন জানাচ্ছি এবং তার সৌভাগ্য কামনা করছি। প্রতি সপ্তাহের শুরু শুক্রবার থেকে সোমবার পর্যন্ত এই প্রতিযোগিতাটি 00:00 থেকে 23:50 সময় হয়ে থাকে।
      এফএক্স ওয়ান র*্যালিঃ
      ইউক্রেনের ওলেশিয়া সার্জিভা বেজনোসিয়ুক এবং ইন্দোনেশিয়া থেকে ত্রিও উইবিয়ানো তাদের সেরা ট্রেডিং পারফরম্যান্স দেখিয়ে এফএক্স ওয়ান র*্যালি প্রতিযোগিতার সাম্প্রতিক পর্বে সেরা স্কোর দেখিয়ে বিজয়ী হয়েছেন।  ইন্সটাফরেক্স এই বিজয়ীদেরকে তাদের চমৎকার নৈপুণ্য দেখানোর জন্য অভিনন্দন জানায় এবং এফএক্স ওয়ান র*্যালির পরবর্তী ধাপে অন্য নতুনদের সাফল্য আশা করছে। যদি আপনিও এই রোমাঞ্চপূর্ণ রেসে এর চ্যালেঞ্জ নিতে চান, তাহলে এফএক্স -ওয়ান র*্যালির নতুন পর্বে নিবন্ধন করুন! প্রতি সপ্তাহের শুরু শুক্রবার থেকে সোমবার পর্যন্ত পরবর্তি এফএক্স ওয়ান র*্যালির নিবন্ধন করতে পারেন যা প্রতি শুক্রবার ০০:০০ সময় থেকে শুরু করে সোমাবার ২৩:৫৯ সময় পর্যন্ত হয়ে থাকে। যা এক ঘন্টা আগেও রেজিস্ট্রেশন করা যায়।
      লাকি ট্রেডারঃ
      আত্মবিশ্বাস, দূরদর্শিতা এবং মনোযোগ হল লাকি ট্রেডার ম্যারাথন জয় করার চাবিকাঠি। যদি আপনি দুই সপ্তাহ ব্যাপী কোন ট্রেড পুরোপুরি নিখুঁতভাবে পরিচালনা করেন তাহলে আপনি পরবর্তী লাকি ট্রেডার বিজয়ী হতে পারবেন। যদি আপনি প্রতিযোগিতার মধ্যে একটি নিখুঁত ট্রেডিং সেশন পরিচালনা করতে সক্ষম হন তবে মিশর থেকে আহমদ ফখরি মোহাম্মদ মোহাম্মদ আলী এর মতো একটি চমৎকার ট্রেডিং ফর্ম দেখিয়ে জয়ের সুযোগ রয়েছে। সেজন্য আমরা তাকে নতুন লাকি ট্রেডার এর বিজয়ী হিসাবে আন্তরিকভাবে অভিনন্দন জানাচ্ছি এবং পরবর্তি ধাপের প্রতিযোগীতায় অংশগ্রহণের জন্য আমরা অন্যদের আমন্ত্রণ জানাচ্ছি। এই লাকি ট্রেডার প্রতিযোগিতাটি ২৬ অক্টোবর ২০২০*থেকে শুরু হয়ে ৬ নভেম্বর ২০২০ পর্যন্ত চলবে।
      রিয়েল স্কালপিংঃ
      রিয়েল স্কালপিং কনটেস্ট এ অংগ্রহনের জন্য তীক্ষ্ণ এবং সতর্ক ট্রেডার হতে যা অল্প সময়ে ট্রেডিং সিদ্ধান্ত নেবার জন্য অনেক বেশি কঠিন এবং বিভিন্ন কৌশল অবলম্বন করে মনোযোগের সাথে করতে হয়। এতে কোন ভুল করলে বিজয়ী হবার সম্ভাবনা নেই বললেই চলে। এবারের পর্বে ইউক্রেন থেকে রুসলানা ইউরিভনা কর্ন্যুশা*অন্য প্রতিযোগীদের ছাড়িয়ে গিয়েছেন এবং উজ্জ্বল স্ক্যাল্পিং দক্ষতার পরিচয় দিয়েছেন। ইন্সটাফরেক্স তাকে অভিনন্দন জানাচ্ছে এবং পরবর্তি পর্বে অন্যদের লড়াই করার আমন্ত্রণ জানাচ্ছে। যারা এই চ্যালেঞ্জ গ্রহন করতে চান, অনুগ্রহ করে সাম্প্রতিক রিয়েল স্কালপিং কনটেস্ট এর জন্য নিবন্ধন করুন। পরবর্তী রিয়েল স্কালপিং কনটেস্ট আগামী ৩০ অক্টোবর শেষ হয়ে নতুন করে ২রা নভেম্বর থেকে শুরু হয়ে*২৭শে নভেম্বর*২০২০ পর্যন্ত চলবে। 
      ইন্সটাফরেক্স গ্রেট রেসঃ
      এই প্রতিযোগিতায় অংশ নিতে, আপনাকে প্রতিটি পর্যায়ে একটি নতুন ডেমো অ্যাকাউন্ট নিবন্ধন করতে হবে। আর্থিক পুরষ্কার ছাড়াও, মঞ্চের বিজয়ী বোনাস পয়েন্ট পাবেন যা প্রতিযোগিতার শেষ পর্যায়ে ব্যবহার করতে পারবে। সম্প্রতি ইউক্রেনের সের্গেই আনাতোলিয়েভিচ রোমানিয়ুক পুরষ্কারটি পেয়েছেন। আমরা তাকে অভিনন্দন জানাচ্ছি এবং অন্যদের এই প্রতিযোগীয় চতুর্থ পর্যায়ে অংশগ্রহনের জন্য আমন্ত্রণ জানাচ্ছি, কারণ এই রেস এর পথ অনেক দীর্ঘ, যদিও সবার জন্যই পুরষ্কারটি যথেষ্ট! আপনি পরবর্তি গ্রেট রেস এর ৪র্থ পর্ব নিবন্ধন করতে পারেন যা গত ২১শে সেপ্টেম্বর শুরু হয়ে ১৫ নভেম্বর চলবে এবং চুড়ান্ত ধাপ ১৫ই নভেম্বর শেষ হবে।
      ট্রেড ওয়াইজ, উইন ডিভাইসঃ
      ইন্সটাফরেক্সের মোবাইল ডিভাইস সহ প্রায় 500,000 ডলারের বেশি বার্ষিক পুরষ্কার বিভিন্ন  প্রতিযোগিতার প্রদান করে থাকে। আপনার নিজেরও যে কোন একটি পাওয়ার সুযোগ রয়েছে, জাগুয়ার এফ-টাইপ এবং পোরশে কেম্যানের মতো স্পোর্টস গাড়ি বা একটি আধুনিক ডিভাইসের মালিক হয়ে উঠতে পারেন। সর্বশেষ প্রচারের ফলাফল অনুসারে ভাদিম ভাইটালিভিচ রাইবনি ভাগ্যবান বিজয়ী হয়েছেন। আমরা তাকে অভিনন্দন জানাচ্ছি এবং আপনাকে স্মরণ করিয়ে দিচ্ছি যে পরবর্তী র*্যাফেলটি ১৯শে অক্টোবর ২০২০ পর্যন্ত চলবে।
      ইন্সটাফরেক্স প্রতিযোগিতার ফলাফল বিস্তারিত: https://cutt.ly/WgzCdQf
      ইন্সটাফরেক্স প্রতিযোগিতারগুলো ফলাফল সম্পর্কে আরো জানুন:*https://tiny.cc/g7yriz
      বিজয়ীদের ছবি দেখুন:*https://tiny.cc/uazriz
       
    • By MontuZaman
       ইন্সটাফরেক্স নিয়মিত প্রতিযোগীতার ফলাফল ষোষনা!

        এবারের পর্বে যারা ইন্সটাফরেক্স এর নিয়মিত পর্বের কনটেষ্ট ও ক্যাম্পেইনের বিজয়ী হয়েছে আমরা তাদের নাম ঘোষণা করে আনন্দিত: চান্সি ডিপোজিট, ইন্সটাফরেক্স স্নাইপার, ওয়ান মিলিয়ন অপশন,  এফএক্স ওয়ান র‌্যালি, লাকি ট্রেডার, রিয়েল স্কাল্পিং এবং গ্রেট রেস। আমরা এই প্রতিযোগিতার বিজয়ীদের অভিনন্দন জানিয়ে নতুনদের বিজয়ী হবার জন্য স্বাগত জানাই  এবং পরবর্তী পর্বের জন্য সকল অংশগ্রহণকারীদের সুন্দর একটি ভাগ্যের আশা করছি!   চ্যান্সি ডিপোজিটঃ
      প্রতিমাসেই এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সর্বশেষ পর্বে  সিস্টেম থেকে এলোমেলোভাবে নম্বর নিয়ে ভাগ্যবান বিজয়ী নির্ধারিত করে তাদের অ্যকাউন্টে নগদ পুরস্কার দেওয়া হয়েছে। আসুন শেষ দুটি পর্বের চূড়ান্ত প্রতিযোগীদের অভিনন্দন জানাই: ইন্দোনেশিয়ার সাইফুল আমরী এবং রাশিয়া থেকে ভাদিম ইভানোভিচ লিকভ। আমরা বিজয়ীদের অভিনন্দন জানাই এবং নতুন কোন বিজয়ীর প্রত্যাশা করছি! আপনিও ক্যাম্পেইনের সহজ শর্ত হিসাবে আপনার অ্যকাউন্টে শুধুমাত্র একটা নির্দিষ্ট পরিমাণ অর্থ ডিপোজিট করে রুটিন মাফিক আপনাদের ট্রেডিং চালিয়ে যাবেন। যাইহোক গুরুত্বপূর্ণভাবে, প্রতি মাসে একটি আলাদা পুরষ্কারের পরিমাণ র‌্যাফল হয়। সুতরাং, আমাদের কোম্পানীর  সংবাদগুলিতে চোখ রাখুন ও একটি সুযোগ গ্রহন করুন!   ইন্সটাফরেক্স স্নাইপারঃ  
      সবচেয়ে দ্রুত এবং দক্ষ ট্রেডাররা ইন্সটাফরেক্স স্নাইপার প্রতিযোগিতায় অংশগ্রহণ করে থাকে। সর্বশেষ পর্বে উজবেকিস্তান থেকে ইরালি আবদুমিনোভিচ তোগায়েভ দক্ষতার সাথে এই বৈশিষ্ট্যগুলি প্রকাশ করতে পেরেছিলেন।   আমরা এই বিজয়ীকে অভিনন্দন জানাই। ইন্সটাফরেক্স স্নাইপার পরবর্তি পর্বে নিবন্ধন এখনি নিবন্ধন করুন! প্রতিযোগিতাটি  সাপ্তাহিক যা শুক্রবার থেকে সোমবার  00:00 থেকে 23:50 সময় পর্যন্ত হয়ে থাকে।     ওয়ান মিলিয়ন অপশনঃ
       ইন্সটাফরেক্সে ব্রেকারে ওয়ান মিলিয়ন কনটেস্টটি সবচেয়ে বেশি জনপ্রিয়। তাই অসংখ্য ট্রেডার এই কনটেস্ট এ অংশগ্রহন করে, যার মধ্যে প্রত্যেকটি ধাপে অসংখ্য অংশগ্রহণকারীকে পেছেনে ফেলে সেরা অপশন ট্রেডারের মুকুট জিততে হয়। আমরা সন্তুষ্ট যে কঠিন প্রতিযোগিতা সত্ত্বেও, রাশিয়া থেকে কোস্ট্যা ডেনিসোভিচ পরামনোভ এটি জয় করতে পেয়েছেন। আমরা তাকে অভিনন্দন জানাচ্ছি এবং তার সৌভাগ্য কামনা করছি। প্রতি সপ্তাহের শুরু শুক্রবার থেকে সোমবার পর্যন্ত এই প্রতিযোগিতাটি  00:00 থেকে 23:50 সময়  হয়ে থাকে ।     এফএক্স ওয়ান র‌্যালিঃ
      ইন্দোনেশিয়া থেকে আছমাদ ডার্মাওয়ান সিমাতুপং এবং কাজাহস্থান থেকে আন্ড্রে ভ্লাদিমিরোভিচ স্টারোস্টিন তাদের সেরা ট্রেডিং পারফরম্যান্স দেখিয়ে এফএক্স ওয়ান র‌্যালি প্রতিযোগিতার সাম্প্রতিক পর্বে  সেরা স্কোর দেখিয়ে বিজয়ী হয়েছেন।  ইন্সটাফরেক্স এই বিজয়ীদেরকে তাদের চমৎকার নৈপুণ্য দেখানোর জন্য অভিনন্দন জানায় এবং এফএক্স ওয়ান র‌্যালির পরবর্তী ধাপে অন্য নতুনদের সাফল্য আশা করছে। যদি আপনিও এই রোমাঞ্চপূর্ণ রেসে এর  চ্যালেঞ্জ নিতে চান, তাহলে এফএক্স -ওয়ান র‌্যালির নতুন পর্বে নিবন্ধন করুন!  প্রতি সপ্তাহের শুরু শুক্রবার থেকে সোমবার পর্যন্ত  পরবর্তি এফএক্স ওয়ান র‌্যালির নিবন্ধন করতে পারেন যা প্রতি শুক্রবার  ০০:০০ সময় থেকে শুরু করে সোমাবার ২৩:৫৯ সময় পর্যন্ত হয়ে থাকে। যা এক ঘন্টা আগেও রেজিস্ট্রেশন করা যায়।   লাকি ট্রেডারঃ
      আত্মবিশ্বাস, দূরদর্শিতা এবং মনোযোগ হল লাকি ট্রেডার ম্যারাথন জয় করার চাবিকাঠি। যদি আপনি দুই সপ্তাহ ব্যাপী কোন ট্রেড পুরোপুরি নিখুঁতভাবে পরিচালনা করেন তাহলে আপনি পরবর্তী লাকি ট্রেডার বিজয়ী হতে পারবেন। যদি আপনি প্রতিযোগিতার মধ্যে একটি নিখুঁত ট্রেডিং সেশন পরিচালনা করতে সক্ষম হন তবে আপনার বেলারুশ থেকে রুসলান মিখাইলোভিচ ভের্কার্কি এর মতো একটি চমৎকার ট্রেডিং ফর্ম দেখিয়ে জয়ের সুযোগ রয়েছে।  সেজন্য আমরা তাকে নতুন লাকি ট্রেডার এর বিজয়ী হিসাবে আন্তরিকভাবে অভিনন্দন জানাচ্ছি এবং পরবর্তি ধাপের প্রতিযোগীতায় অংশগ্রহণের জন্য আমরা অন্যদের আমন্ত্রণ জানাচ্ছি। এই লাকি ট্রেডার প্রতিযোগিতাটি ১২ অক্টোবর ২০২০ থেকে শুরু হয়ে ২৩ অক্টোবর ২০২০ পর্যন্ত চলবে।   রিয়েল স্কালপিংঃ
      রিয়েল স্কালপিং কনটেস্ট এ অংগ্রহনের জন্য তীক্ষ্ণ এবং সতর্ক ট্রেডার হতে যা অল্প সময়ে ট্রেডিং সিদ্ধান্ত নেবার জন্য অনেক বেশি কঠিন  এবং বিভিন্ন কৌশল অবলম্বন করে মনোযোগের সাথে করতে হয়।  এতে কোন ভুল করলে বিজয়ী হবার সম্ভাবনা নেই বললেই চলে। এবারের পর্বে  রাশিয়া থেকে মিখাইল পেট্রোভিচ সার্জিভ অন্য প্রতিযোগীদের ছাড়িয়ে গিয়েছেন  এবং উজ্জ্বল স্ক্যাল্পিং দক্ষতার পরিচয় দিয়েছেন। ইন্সটাফরেক্স তাকে অভিনন্দন জানাচ্ছে এবং পরবর্তি পর্বে অন্যদের লড়াই করার আমন্ত্রণ জানাচ্ছে। যারা এই চ্যালেঞ্জ গ্রহন করতে চান, অনুগ্রহ করে সাম্প্রতিক রিয়েল স্কালপিং কনটেস্ট এর জন্য নিবন্ধন করুন। পরবর্তী রিয়েল স্কালপিং কনটেস্ট আগামী ৫ই অক্টোবর থেকে শুরু হয়ে ৩০শে অক্টোবর ২০২০ পর্যন্ত চলবে।    ইন্সটাফরেক্স গ্রেট রেসঃ
      এই প্রতিযোগিতায় অংশ নিতে, আপনাকে প্রতিটি পর্যায়ে একটি নতুন ডেমো অ্যাকাউন্ট নিবন্ধন করতে হবে। আর্থিক পুরষ্কার ছাড়াও, মঞ্চের বিজয়ী বোনাস পয়েন্ট পাবেন যা প্রতিযোগিতার শেষ পর্যায়ে ব্যবহার করতে পারবে। সম্প্রতি রাশিয়া থেকে ড্যানিল ভিক্টোরিভিচ কোস্ট্রিকিন পুরষ্কারটি পেয়েছেন। আমরা তাকে অভিনন্দন জানাচ্ছি এবং অন্যদের এই প্রতিযোগীয় চতুর্থ পর্যায়ে অংশগ্রহনের জন্য আমন্ত্রণ জানাচ্ছি, কারণ এই রেস এর পথ অনেক দীর্ঘ, যদিও সবার জন্যই পুরষ্কারটি যথেষ্ট!  আপনি পরবর্তি গ্রেট রেস এর ৪র্থ পর্ব নিবন্ধন করতে পারেন যা গত ২১শে সেপ্টেম্বর শুরু হয়েছে এবং ১৫ই নভেম্বর শেষ হবে।   বিস্তারিত: https://cutt.ly/5gqf7K0   ইন্সটাফরেক্স কনটেষ্ট সম্পর্কে আরো জানুন: https://tiny.cc/g7yriz
    • By InstaForex SUSH
      প্রিয় ট্রেডার ভাইয়েরা আপনি কি ফরেক্সে নতুন এবং ইন্সটাফরেক্সে আপানার একটি ডেমো অ্যাকাউন্ট আছে? যদি না থাকে তাহলে ইন্সটাফরেক্স ডেমো অ্যাকাউন্ট খুলে বিভিন্ন প্রতিযোগিতা ও প্রচার-প্রচারণা সমূহ জিতুন। যা আপনার প্রয়োজন!
      যা প্রতিযোগিতায় ডেমো অ্যাকাউন্টের  অংশগ্রহণে কোন বাঁধা নেই।
       
      বর্তমানে সময়ে ইন্সটাফরেক্সের দ্বারা বিভিন্ন প্রতিযোগিতা ও প্রচার প্রচারণা প্রায় চুড়ান্ত পর্যায়ে ফলাফল  ঘোষণার  অপেক্ষায় আছে। এই নতুন পুরষ্কারগুলি বিভিন্ন বিজয়ী ট্রেডারদের জন্য অপেক্ষা করছে।  অনেক আগে থেকেই আমরা বিশ্বাস করি যে, ইন্সটাফরেক্সের সকল প্রতিযোগিতায় আয়োজন সকল অংশগ্রহণকারীদের জন্যই। আমরা  নিশ্চিত, ইন্সটাফরেক্স গ্রাহকেরা প্রতিযোগিতায় অংশ গ্রহণ করবে এবং  কখনো কখনো সুনিশ্চিত বিজয় অর্জন করবে। সুতরাং, সৌভাগ্যবান বিজয়ীদের জন্য উল্লাস করা যাক, যারা তাঁদের যোগ্য পুরস্কার এর জন্য গর্ব করতে পারবে। ইন্সটাফরেক্স আন্তরিকভাবে সেরা মধ্যে সেরাদের অভিনন্দন জানাচ্ছে এবং যারা ​​এখনো জিতে নাই, তাদের লড়াই করার জন্য আহবান জানাচ্ছে।  
      আপনি অবশ্যই, অবশ্যই, পরবর্তী সময়ে জিতবেন!  নিচের প্রতিযোগীতায় জলদি নিবন্ধন করুন!!!
       

      রিয়েল স্ক্যাল্পিং ইন্সটাফরেক্স
      ইন্সটাফরেক্স ডেমো অ্যাকাউন্টগুলোর মধ্যে অনুষ্ঠিত প্রতিযোগিতার মধ্যে "রিয়েল স্ক্যাল্পিং" সবচেয়ে পুরোনো মাসিক প্রতিযোগীতা। মাসিক পুরস্কারের পরিমাণ ৬০০০ মার্কিন ডলার। এই  প্রতিযোগিতা বেশিরভাগ ট্রেডার অংশ নেয়, আপনি এতে অংশ নিতে দ্বিধা করবেন না। স্ক্যাল্পিং হল বিশ্বজুড়ে লক্ষ লক্ষ ট্রেডারদের দ্বারা ব্যবহৃত একটি বিশেষ ট্রেডিং পদ্ধতি। ইন্সটাফরেক্স তার গ্রাহকদের আহবান জানায় এই সত্যিকারের স্ক্যাল্পিং প্রতিযোগীতায় অংশগ্রহন করে অনেক পুরস্কার জেতার জন্য। বর্তমানে বগাচেনকোভ ভিসিভোল্ড এলেক্সনদ্রোভিচ্ (Bogachenkov Vsevolod Alexandrovich) সবোর্চ্চ দক্ষতায় এবং তার প্রতিদ্বন্দ্বীদের চেয়ে সবার উপরে আছে। তাকে অভিনন্দন! 
      এই প্রতিযোগীতাটি মাসের প্রথম সোমবার ০০:০০ টার্মিনাল সময়ে শুরু এবং শেষ হয় মাসের শেষ শুক্রুবার ২৩:৫৯:৫৯ টায়।  বর্তমান প্রতিযোগিতা ইতিমধ্যে শুরু হয়ে গেছে, এবং এটা চলবে ৫ই মে ২০১৪(GMT+2) থেকে ৩০শে মে ২০১৪ (GMT+2)পর্যন্ত। তাই দেরী না করে  এখনই পরবর্তী পদক্ষেপ এর জন্য  ভাগ্যবান ট্রেডার প্রতিযোগিতার নিবন্ধন করতে পারেন নিবন্ধন লিঙ্ক ক্লিক করে।  


       
      ওয়ান মিলিয়ন অপশন
      ওয়ান মিলিয়ন অপশন হল  ইন্সটাফরেক্সে ডেমো অ্যাকাউন্টধারীদের একটি সাপ্তাহিক প্রতিযোগিতা । দিন দিন এই প্রতিযোগীতার অংশগ্রহনকারী বৃদ্ধি পাচ্ছে। এই প্রতিযোগিতার মূল লেনদেন উপাদান হল অপশন। সাধারনভাবে এই ট্রেডিং এ সফলতা অর্জন করতে, সবার আত্ববিশ্বাস এর সাথে দ্রুত প্রতিক্রিয়ার প্রয়োজন হয়। পাশাপাশি আপনার স্বল্পমেয়াদী ডিল এর সামান্যতম অনুমান থাকতে হবে। বতর্মানে ইগর মস্কালেঙ্ক (Igor Moskalenko) এই বিজয় অর্জন করেছে। তাকে অভিনন্দন!
      ইন্সটাফরেক্স মনে করে বাকী সবাই এতে বিজয়ী হতে পারে। তাই আশা ছেড়ে দিবেন না,  তাই এখনই পরবর্তী ওয়ান মিলিয়ন অপশন এর জন্য এখনই নিবন্ধন করতে পারেন নিবন্ধন লিঙ্ক ক্লিক করে। নিবন্ধন শেষে ,আপনার ডাকনাম পরবর্তী অংশগ্রহণকারীদের তালিকায় প্রদর্শিত হবে। যদি আপনার লেনদেনের উপাদানের ওপেনিং এবং ক্লোজিং মূল্য প্রয়োজন হয় ,অনুগ্রহ করে আমাদের বিনামূল্যে প্রদান করা কোট আর্কাইভ থেকে সুবিধা গ্রহন করুন । বর্তমান প্রতিযোগিতা ইতিমধ্যে শুরু হয়ে গেছে,পরবর্তী প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে ২১শে এপ্রিল ২০১৪(GMT+2) থেকে ২৫ শে এপ্রিল (GMT+2)পর্যন্ত। প্রতিযোগিতা শুরু হওয়ার ১ ঘণ্টা পূর্বে পরবর্তী প্রতিযোগিতার জন্য নিবন্ধন সম্পন্ন করতে হবে।
       
      ইন্সটাফরেক্স স্নাইপার


      সঠিক লক্ষ্য এবং সঠিক সময়জ্ঞানই হল "ইন্সটাফরেক্স স্নাইপার" প্রতিযোগীতার  সাফল্য অর্জনের চালনার শক্তি।  সাপ্তাহিক পুরস্কারের পরিমাণ মোট ১,৫০০ মার্কিন ডলার। বাৎসরিক পুরস্কারের পরিমাণ মোট ৭৫,০০০ মার্কিন ডলার।
       ইন্সটাফরেক্স এর পরিচালিত সবচেয়ে জনপ্রিয় প্রতিযোগীতা যা প্রতি সপ্তাহের অংশগ্রহণকারীদের পুলকিত করে। অন্যদিক দিয়ে এই প্রতিযোগীতা আরো প্রচন্ড আকার ধারন করছে। এই সপ্তাহে স্টানিস্লাভ ভাসিলেঙ্ক (Stanislav Vasilenko) প্রচণ্ড সংগ্রামে করে এটির  বিজয় অর্জন করেছে। তাকে অভিনন্দন জানানোর পাশাপাশি আমরা অন্য স্নাইপারদের জন্য শুভকামনা করছি। 
      পরবর্তী ইন্সটা ফরেক্স স্নাইপার প্রতিযোগিতার জন্য নিবন্ধন করতে পারেন নিবন্ধন লিঙ্ক এ ক্লিক করে। নিবন্ধন প্রক্রিয়া শেষে, আপনার ডাকনাম ঘন্টা দুইয়ের মধ্যে প্রতিযোগীদের তালিকায় দেখা যাবে।  বর্তমান প্রতিযোগিতা ইতিমধ্যে শুরু হয়ে গেছে,ইহা শেষ হবে ১৮ ই এপ্রির ২০১৪ (GMT+2)। আপনি পরবর্তী প্রতিযোগিতার জন্য নিবন্ধন করুন যেটা অনুষ্ঠিত হবে ২১ শে এপ্রিল ২০১৪ থেকে ২৫শে এপ্রিল ২০১৪(GMT+2)পর্যন্ত। প্রতিযোগিতা শুরু হওয়ার ১ ঘণ্টা পূর্বে পরবর্তী প্রতিযোগিতার জন্য নিবন্ধন সম্পন্ন করতে হবে।
       
      ভাগ্যবান ট্রেডার
      ইন্সটাফরেক্স এর ডেমো অ্যাকাউন্টের মধ্যে "ভাগ্যবান ট্রেডার"  একটি বিশেষ প্রতিযোগীতা। ভাগ্য পরিবর্তন করার জন্য অনেক উৎসাহীদের এটা সবসময়ই আর্কষন করে।  ইন্সটাফরেক্সে ডেমো অ্যাকাউন্টধারী প্রত্যেকে, ভাগ্যবান ট্রেডার প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারে। যদিও এটা আগ্রহীদের জন্য অল্প কিছু পুরুস্কার দেওয়া হয়। বর্তমানে আহমেদ ফাকহরি মোহাম্মদ (Ahmed Fakhry Mohamed ) বিজয়ের মঞ্চে সবার উপরে আছে। আসলে সে কি বিজয়ী হতে পারবে? একজন ভাগ্যবতীও হতে পারে! তাই এখনই পরবর্তী পদক্ষেপ এর জন্য এখনই ভাগ্যবান ট্রেডার প্রতিযোগিতার নিবন্ধন করতে পারেন নিবন্ধন লিঙ্ক ক্লিক করে। প্রতি ১৫ দিন অন্তর ৩,০০০ মার্কিন ডলার লটারি হয়। বাৎসরিক লটারির পরিমাণ ৭৫,০০০ মার্কিন ডলার।  নিবন্ধনের ঘণ্টা দুয়েক এর মধ্যে আপনার ডাক নাম ভাগ্যবান  ট্রেডারদের তালিকায় দেখা যাবে। বর্তমান প্রতিযোগিতা ইতিমধ্যে ৭ই এপ্রিল থেকে শুরু হয়ে গেছে, এবং এটা শেষ হবে ১৮ ই এপ্রিল ২০১৪ (GMT+2)। আপনি পরবর্তী প্রতিযোগিতার জন্য নিবন্ধন করুন যেটা অনুষ্ঠিত হবে ২১শে এপ্রিল ২০১৪ (GMT+2) থেকে ২ রা মে ২০১৪(GMT+2)পর্যন্ত। প্রতিযোগিতা শুরু হওয়ার ১ ঘণ্টা পূর্বে পরবর্তী প্রতিযোগিতার জন্য নিবন্ধন সম্পন্ন করতে হবে।
       
      ইন্সটাফরেক্সের মাধ্যমে এফএক্স-১ র‍্যালি
      আপনার যদি ইন্সটাফরেক্সে একটি ডেমো অ্যাকাউন্ট থাকে তাহলে আপনি ইন্সটাফরেক্সের এফএক্স-১ র‍্যালিতে অংশগ্রহণ করতে পারেন। এই প্রতিযোগিতায় অংশগ্রহণে কোন বাঁধা নেই। সাপ্তাহিক পুরস্কারের পরিমাণ ১,৫০০ মার্কিন ডলার।
      বর্তমানে  ইন্সটাফরেক্স এর পরিচালিত এফএক্স-১ র‍্যালির রেইস ট্র্যাকে  ইলয়া প্রকপেত্স (Ilya Prokopets) সবচেয়ে দ্রতগামী এবং সবচেয়ে সৌভাগ্যবান প্রতিযোগী। এই বৃহৎ বিজয়ের অর্জনের ফলাফলের জন্য আমাদের নায়ককে তার ন্যায্য সম্মান করা হউক। এই প্রতিযোগীতার শিরোনাম এবং নিয়মনীতি তাদের জন্যই কথা বলে যারা  পাগলা গতিতে ট্রেডিং করে এবং সমগ্র প্রতিযোগিতায় কঠোর প্রতিদ্বন্দ্বিতার পরে। আপনি কি এখনো ঠিক আছেন তাহলে ইন্সটাফরেক্স কোম্পানির আয়োজিত এফএক্স-১ র‍্যালি প্রতিযোগিতার চলমান পর্বের জন্য এখনই নিবন্ধন করতে পারেন নিবন্ধন লিঙ্ক ক্লিক করে। আপনি আপনার ডাকনাম ফএক্স -১ র‍্যালি প্রতিযোগিতার তালিকায় দেখতে পাবেন নিবন্ধনের দুই ঘণ্টার মধ্যে। যদিও আপনার  প্রতিযোগিতা এখনও শুরু হয়নি, আপনাকে একজন প্রতিযোগী হওয়ার জন্য নিবন্ধন  শুরু হবে ১৮ই এপ্রিল ২০১৪ (00:00, GMT+2) এবং শেষ হবে ১৮ই এপ্রিল ২০১৪(23:59, GMT+2)। প্রতিযোগিতা শুরু হওয়ার ১ ঘণ্টা পূর্বে পরবর্তী প্রতিযোগিতার জন্য নিবন্ধন সম্পন্ন করতে হবে।
       
      বিস্তারিত জানতে ভিজিট করুন www.instaforex.com/bd/company_news/5516.html
      এছাড়া আপনার যদি ইন্সটাফরেক্স প্রতিযোগিতা সম্পর্কে কোন প্রশ্ন থাকে,তবে প্রতিযোগীতা ও প্রচারাভিযান প্রশাসন এর কাছে ইমেইল করুন উল্লেখিত মেইলে: tournament@instaforex.com