Jump to content
Create New...

ইন্সটাফরেক্স এর অন্তর্বর্তীকালীন প্রতিযোগিতার স্কোর ও বিজয়ীদের নাম


Recommended Posts

ইন্সটাফরেক্স এর অন্তর্বর্তীকালীন প্রতিযোগিতার স্কোর ও বিজয়ীদের নাম ঘোষণা করছি!
692506679.jpg
আজকে আমরা ইন্সটাফরেক্স প্রতিযোগিতার নিয়মিত পর্যায়ের ফলাফল প্রকাশ করতে প্রস্তুত। আমরা চ্যানসি ডিপোজিট, লাকি ট্রেডার, ওয়ান মিলিয়ন অপশন, ইন্সটাফরেক্স স্নাইপার, এফএক্স -১ র‌্যালি, রিয়েল স্কাল্পিং এবং ট্রেড ওয়াইজ এন্ড উইন ডিভাইস প্রতিযোগিতার চ্যাম্পিয়নদের অভিনন্দন জানাই। আমরা নতুন অংশগ্রহণকারীদের জন্যও ভাগ্য কামনা করি! এখনই যোগদান করুন এবং ইন্সটাফরেক্স থেকে মূল্যবান পুরষ্কার জিতে নিন!

চ্যান্সি ডিপোজিটঃপ্রতি মাসেই এই প্রচার প্রচারণাটি আয়োজন করা হয়।  উল্লেখ্যযোগ্যভাবে প্রতি মাসে একটি ভিন্ন  ভিন্ন পুরস্কারের পরিমাণ প্রতি মাসেই লটারি করা হয়। মে মাসে, পুরষ্কারের ড্র ছিল $8,000।  আসুন আমরা সর্বশেষ পর্বের চূড়ান্ত প্রার্থীদের অভিনন্দন জানাই: আলেক্সি সার্জিভিচ রাদিশেভস্কি (বেলারুশ), আনাতোলি দুমিত্রু গজিন (মোল্দোভা), ওলেগ লিওনিডোভিচ শিরোকোপায়াস (ইউক্রেন), এবং বামবাং সুরোনো (ইন্দোনেশিয়া) প্রতিযোগী বিজয়ীদের পুরো তালিকা এখানে উপস্থাপন করা হয়েছে। সাথেই থাকুন এবং আপনার ভাগ্য পরিবর্তনের চেষ্টা করুন!


ওয়ান মিলিয়ন অপশনঃওয়ান  মিলিয়ন অপশন একটি সাপ্তাহিক প্রতিযোগীতা হিসাবে অনুষ্ঠিত হয়। এটি ইন্সটাফরেক্সের অন্যতম জনপ্রিয় প্রতিযোগিতা। প্রতি সপ্তাহে 1,500 ডলার উঠানেরা জন্য সবসময় এটিতে বিপুল সংখ্যক ট্রেডারদের আকর্ষণ করে। এই সপ্তাহের বিজয়ীরা হলেন সেনাদ নেরাদিন (বসনিয়া ও হার্জেগোভিনা), ভ্যালিরি স্টেফানোভিচ কুজিশিন (ইউক্রেন), মুজাফ্ফার রেজেপাভাইভিচ রেম্বায়েভ (উজবেকিস্তান), এবং নিকোলে আইসিফোভিচ ডাইমারচুক (বেলারুশ)। আমরা বিজয়ীদের অভিনন্দন জানাতে পেরে খুশি! এটা বজায় রাখা উচিত ! যারা এখনও আমাদের এই প্রতিযোগিতায় অংশ নেন নি তাদের জন্য আমরা এটিকে নিবন্ধন করার পরামর্শ দিয়েছি। এছাড়াও অংশগ্রহনের জন্য কোন টাকা দিতে হবে না। 


লাকি ট্রেডারঃএই প্রতিযোগিতাটি প্রতি পর্যায়ের জন্য $ 3,000 ডলার পুরষ্কার নিয়ে  প্রতি দুই সপ্তাহে অনুষ্ঠিত হয়। বিজয়ীরা সর্বোচ্চ রেটিং এর ট্রেডার অংশগ্রহণকারী। আপনি যদি প্রতিযোগিতার মধ্যে নিখুঁত ট্রেডিং সেশন পরিচালনা করতে সক্ষম হন তবে পাভেল ইউরিভিচ শাকিরভ (রাশিয়া), আইকোব দুমিত্রু ফ্রুনজা (মোল্দোভা), আলেকজান্ডার ভিকেন্টিভিচ গ্রিগরিভ (রাশিয়া), এবং আলেকসান্দার নেদেলজকোভিকের মতো একটি পর্যায়ে আপনার জয়ের সুযোগ রয়েছে ( সার্বিয়া)। আপনি কি আপনার ব্যবসায়ের দক্ষতায় আত্মবিশ্বাসী? আমরা প্রতিযোগিতার পরবর্তী পর্যায়ে আপনার জন্য অপেক্ষা করছি, যা ২৪ মে, ২০২১-এ শুরু হয়ে ৪জুন, ২০২১ -এ শেষ হবে।
ইন্সটাফরেক্স স্নাইপারঃ
এই প্রতিযোগিতা প্রতি সপ্তাহেই অনুষ্ঠিত হয়। এটির জন্য ধৈর্য এবং দ্রুত ট্রেডিং করা প্রয়োজন। প্রাইজ পুলটি প্রতি সপ্তাহে 1,500 ডলার। এবার লরিসা আলেক্সেভনা কোমেরিস্টায়া (রাশিয়া), কেহিন্দে আদেতোলা ওসোনাইকে (নাইজেরিয়া), মুহাম্মদ তোকির (পাকিস্তান), এবং আলেকজান্ডার সার্জিভিচ মিখলেভ (বেলারুশ) তাদের প্রতিপক্ষকে পিছনে ফেলেছে। আসুন বিজয়ীদের অভিনন্দন জানাই! আমরা আপনাকে আপনার যথার্থতা পরীক্ষা করতে এবং অন্যান্য ট্রেডারদের সাথে প্রতিযোগিতা করার জন্য আমন্ত্রণ জানাই! পরবর্তী পর্যায়ের জন্য নিবন্ধন করুন! উল্লেখযোগ্যভাবে প্রতিযোগীতায় অংশগ্রহণ বিনামূল্যে।
এফএক্স ওয়ান র‌্যালিঃএই সাপ্তাহিক প্রতিযোগিতায় জয়ের জন্য প্রথমে পৌঁছনোয় জন্য প্রথম জন হলেন ভ্লাদিমির টিমোফিভিচ গ্লাদুন (কাজাখস্তান), আনাস্তাসিয়া ইগোরেভনা ওরেশকিনা (রাশিয়া), আটোডো আডেমু পিয়াস (নাইজেরিয়া) এবং পাভেল মার্কোভিক ক্যাকান (লিথুয়ানিয়া)। আরও অনেক বিজয়ী রয়েছেন। প্রতিযোগিতার পরবর্তী পর্যায়ে আপনি তাদের মধ্যে থাকতে পারেন! আমরা আপনাকে মনে করিয়ে দিচ্ছি যে প্রতি সপ্তাহে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়, এবং অংশগ্রহণ নিখরচায়। এখনই নিবন্ধন করুন এবং আপনার প্রতিদ্বন্দ্বীদের আগে শেষ করুন! 
রিয়েল স্কালপিংঃরিয়েল স্কালপিং একটি মাসিক $6,000  পুরষ্কারের একটি প্রতিযোগিতা। এই প্রতিযোগিতার বিজয়ীরা হল বড় বড় ডিপোজিট এর মালিক। এই মাসে, ওলেসিয়া সের্গেভনা বেজনোসিয়ুক (ইউক্রেন), আলেকজান্ডার পেট্রোভিচ আন্দ্রেভ (রাশিয়া), এবং আন্দ্রে মিখাইলোভিচ তোড়বিক (রাশিয়া) সেরা ফলাফল দেখিয়ে একটি বিজয় অর্জন করেছে।আমরা বিজয়ীদের অভিনন্দন জানাই এবং প্রতিযোগিতার পরবর্তী পর্যায়ে মূল প্রতিযোগিতার জন্য নতুন অংশগ্রহণকারীদের আমন্ত্রণ জানাই, যা ৭ থেকে ২৫ জুন ২০২১ পর্যন্ত অনুষ্ঠিত হবে। 
বুদ্ধিমত্তার সাথে ট্রেড করুন, ডিভাইস জিতুনঃ
প্রতি দুই মাসে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রধান পুরস্কারগুলি চারটি ডিভাইস যেমন আইপ্যাড, আইফোন, ব্ল্যাকবেরি এবং স্যামসং গ্যালাক্সি ট্যাব।পি। ডিভাইসগুলি প্রায়  বার্ষিক $500,000 ডলারের বেশি পুরষ্কার তহবিল সহ কয়েকটি প্রচারণা এবং  ইন্সটাফরেক্সের প্রতিযোগিতার অংশ হিসাবে চলে আসছে। ইয়েস্টোভ ওমিরজাহান ওমিরবিকোভিচ, অ্যালিসিয়া নেলসন, খাসানভ তিমুর আলফিরোভিচ, চ্যালি নিকোলে পেট্রোভিচ, এবং পাভলাভ ভ্যাচেস্লাভ মিখাইলোভিচ প্রতিযোগিতার আগের পর্বের বিজয়ী এবং ইন্সটাফরেক্সের নতুন ডিভাইসের মালিক হয়েছেন। প্রতিযোগিতার পরবর্তী ধাপের জন্য নিবন্ধন করুন, যা  ৩১শে মে, ২০২১ থেকে ১১ ই জুন, ২০২১ পর্যন্ত অনুষ্ঠিত হবে। আপনার ভাগ্য আপনাকে হাসি দিচ্ছে!
ইন্সটাফরেক্স সকল প্রতিযোগিতার আগের পর্বের বিজয়ীদের অভিনন্দন জানায় এবং নতুন অংশগ্রহণকারীদের শুভকামনা জানায়! ভাগ্য এবং সাফল্যের শক্তি আপনার সাথে থাকুক!
ইন্সটাফরেক্স প্রতিযোগিতার সম্পর্কে আরো জানুন:
ইন্সটাফরেক্স এর বিভিন্ন প্রতিযোগিতার ফলাফল এর সর্বশেষ অবস্থা দেখুন: 
বিজয়ীদের ছবি দেখুন:

Link to comment
Share on other sites

  • 4 weeks later...

If you want to tread business you must gain a lot of treading knowledge and before starting should practice in demo account and after getting vast knowledge should invest in real account. However, traders also should choose a reliable broker like FreshForex which provides the higher leverage offers, lower margin levels, all order execution within 5 seconds, and more beneficiary offers for the traders.

9wV7fN2.png

Link to comment
Share on other sites

টপিকটিতে মন্তব্য করতে সাইন ইন করুন অথবা নতুন একাউন্ট করুন

মন্তব্য করতে আপনাকে অবশ্যই মেম্বার হতে হবে

একাউন্ট করুন

খুব সহজে একাউন্ট করুন

নতুন একাউন্ট রেজিস্ট্রেশন

সাইন ইন

ইতিমধ্যে একাউন্ট করেছেন ? সাইন ইন করুন

এখনি সাইন ইন করুন
 Share

×
×
  • Create New...
Search In
  • More options...
Find results that contain...
Find results in...

Write what you are looking for and press enter or click the search icon to begin your search